গাজায় গণহত্যা এবং নিশ্চুপ মুসলিম দুনিয়া

গুগলে নাকি সার্চ করলে সব কিছু পাওয়া যায় । আচ্ছা ভাই গুগলে কি মানবতা সার্চ করলে পাওয়া যাবে ? এমন দিন আসলো যে মানবতা খুজে পেতে গুগল মামার সাহায্য ছাড়া আর উপায় দেখছি না । গাজায় এত মানুষ মারা যাচ্ছে কিন্তু তা নিয়ে মুসলিম দেশগুলোর কোনও মাথা ব্যাথা নেই । আসলে আরব দেশগুলোর গাজায় গণহত্যা নিয়ে মাথা ঘামানোটা মনে হয় বেইমানি হবে তাই তারা মাথা ঘামাচ্ছে না । আপনারাই বলেন আরবরা কি বেইমান হতে পারে? আমেরিকা , ইসরায়েল ওদের এত আদর যত্ন করে । তাই তারা কি আমেরিকা, ইসরায়েল এর বিরোধিতা করতে পারে? আরবরা তো আবার ইমানদার মানুষ। আমি ধিক্কার জানাই এই সব ইসলামের লেবাসধারি আরবদের উপর । দুনিয়ার সব মুসলিম দেশ এক হলে তো ইসরায়েলকে বুড়িগঙ্গার পানিতে চুবানও ব্যাপার না! কিন্তু এই মুসলিম দেশগুলা মনে হয় জীবনেও ইসরায়েলের বিরুধ্বে এক হবে না । এক হবে কেমনে ইনারা ইমান রক্ষা কইরা সময় পায় না আবার মানবতা রক্ষা !আল কায়দা, তালেবান এইসব ধর্ম চোরেরা কই গেল !! তারা না ইসলাম রক্ষা করে । কই গেল তাদের ইসলাম ? ইসলামের নামে তারা শুধু নিরপরাধ মানুষকেই হত্যা করতে পারবে । কাজের কাজ জীবনে করবে না । মানবাধিকার সংগঠনগুলো আজ কোথায় ? তারা কি এখনো কাদের মোল্লার শোকে কাতর নাকি ? মানবাধিকার সংগঠনগুলোর সব দরদ মনে হয় বাংলাদেশের রাজাকারগুলার উপর । আমাদের দেশের জামত,হেফাজত ইনাদের তো কোনও সাড়া নাই দেখতাছি । জামাত তো আমেরিকার টাকা খায়াই এত দূর আসলো । হেফাজতি তেঁতুলম্যানরা নাকি হুমকি দিসে ইসরাইলী দুতাবাস ঘেরাও করবে । হালারা কি মজা মারার আর জায়গা পায় না ?? বাংলাদেশে যে ইসরাইলী দুতাবাস নাই তা তেঁতুলম্যানরা কি জানে না ? জানবে কেমনে ? তাদের দেহ বাংলাদেশে কিন্তু মন পাকিস্তানে । যাই হক কেউ মকি নাই যারা গাজার ভাই বোন দের বাচাতে পারে ?? গাজার শিশুদের কি দোষ ছিল যে এইভাবে ওদের মরতে হচ্ছে ? দুনিয়া থেকে কি মানবতা উঠে গেছে ?

তবে এত অন্ধকারের মাঝেও আশার আলো এই যে বাংলাদেশের কিছু মেধাবি হ্যাকার ইসরাইলী সাইবার স্পেসে হামলা চালিয়ে ইস্রাইলিদের অল্প হলেও ক্ষতি সাধন করে মানব হত্যার প্রতিশোধ নিচ্ছে । কিন্তু এই সাইবার হামলা দিয়ে তো মানব হত্যা বন্ধ করা সম্ভব হচ্ছে না। আল্লাহ গাজাবাসিদের রক্ষা করুক । বিদায় ।ধন্যবাদ

২ thoughts on “গাজায় গণহত্যা এবং নিশ্চুপ মুসলিম দুনিয়া

  1. ইসরাইলি নারী খুবই উপভোগ্য।
    ইসরাইলি নারী খুবই উপভোগ্য। তাই আরব বিশ্ব ইসরাইলি আগ্রাসনের বিরুদ্ধে নিশ্চুপ। আসেন আমরাও চুপ করে থাকি। কি দরকার নিজের নাক কেটে অন্যের যাত্রা ভঙ্গ করার?

  2. আরবজোট সহ সমগ্র মুসলিম
    আরবজোট সহ সমগ্র মুসলিম জোটগুলোর অবস্থা এখন এরকম-
    :kms: :kms: :kms:

    ইসরাইলের সাথে লেনদেনের সম্পর্ক নষ্ট করে ইঙ্গ মার্কিন সাম্রাজ্যবাদীদেরকে খেপানোর মতো বোকা তারা নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *