মে’১৪ মাসে মন্তব্য দৌড়ে সেরা যারা…

প্রতি মাসের মতো এবারও মে মাসে মন্তব্য দৌড়ে সেরাদের উপহার নিয়ে যাত্রীদের সামনে হাজির ইস্টিশন এবং কারিগর.কম। আমাদের লক্ষ্য ছিল ব্লগারদের মাঝে পোস্টে মন্তব্যে অংশ নেওয়ার মাধ্যমে সার্বিক ব্লগিং এর কোয়ালিটি বৃদ্ধি করা, সেই সাথে বই পড়ার প্রতি ব্লগারদের উৎসাহ দেওয়া। তবে এবারও মন্তব্যকারী সেরা ১০ জনের জন্যই আছে চমক।


প্রতি মাসের মতো এবারও মে মাসে মন্তব্য দৌড়ে সেরাদের উপহার নিয়ে যাত্রীদের সামনে হাজির ইস্টিশন এবং কারিগর.কম। আমাদের লক্ষ্য ছিল ব্লগারদের মাঝে পোস্টে মন্তব্যে অংশ নেওয়ার মাধ্যমে সার্বিক ব্লগিং এর কোয়ালিটি বৃদ্ধি করা, সেই সাথে বই পড়ার প্রতি ব্লগারদের উৎসাহ দেওয়া। তবে এবারও মন্তব্যকারী সেরা ১০ জনের জন্যই আছে চমক।

সারা মে মাস জুড়ে যারা অসংখ্য মন্তব্য-প্রতিমন্তব্য দিয়ে লেখক পাঠক সবারই জানার পরিধিকে বাড়াতে সাহায্য করেছেন তাদের প্রতি প্রথমেই আন্তরিক অভিনন্দন ও কৃতজ্ঞতা। আমারা ঘোষণা অনুযায়ী মে মাসের সর্বোচ্চ মন্তব্যকারী তিনজনকে এবং সার্বিক ব্লগিং এর মানের উপর ভিত্তি করে একজনসহ মোট চারজনকে ইস্টিশন কর্তৃপক্ষের পক্ষ থেকেই বাছাই করেছি পুরষ্কার হিসেবে বই দেওয়ার জন্য।
আমাদের সার্ভারে রক্ষিত তথ্য বিশ্লেষণ করে মে মাসে (১ মে থেকে ৩১ মে ) সর্বোচ্চ মন্তব্যকারী দশ জনের তালিকা নীচে দেওয়া হচ্ছে-

ক্রমিক মন্তব্যকারীর নাম মন্তব্যের সংখ্যা
আকাশ ৪২৪
শেহজাদ আমান ৩২৫
ডাঃ আতিক ২৬৫
নুর নবী দুলাল ২৩৫
ইকারাস ২৩০
একজন আইজুদ্দিন ১৮৩
সুমিত চৌধুরী ১৫৬
ডার্ক ম্যান ১২৭
আবীর সমুদ্র ১১২
১০ শওকত খান ১০২

উপরের দশজনকে ইস্টিশন ও কারিগর.কম এর পক্ষ থেকে অভিনন্দন। সর্বোচ্চ মন্তব্যকারী হিসেবে ব্লগার আকাশ, শেহজাদ আমান ও ডাঃ আতিক কে এবং সার্বিক ব্লগিং কোয়ালিটি বিবেচনায় ইস্টিশনের মডারেশন প্যানেলের সিলেকশন অনুযায়ী ব্লগার আনিস রায়হান কে মে মাসের পুরষ্কার বিজয়ী হিসেবে ঘোষণা করা হচ্ছে।

এছাড়াও আমাদের স্পন্সর প্রতিষ্ঠান কারিগর.কম‘র পক্ষ থেকে সেরা ১০ জনের জন্য থাকছে পুরষ্কার। সেরা ১০ জনের প্রত্যেকে কারিগর.কম’র পক্ষ থেকে পাবেন একটি করে বাল্ক এসএমএস এর একাউন্ট, সাথে ২০টি এসএমএস ফ্রি। বাল্ক এসএমএস কারিগর.কম’র একটি মজার সার্ভিস। এই সার্ভিস ব্যবহার করে আপনি আপনার পিসি কিংবা মোবাইল থেকে ইচ্ছেমতো এসএমএস ক্রয় করে আপনার নিজ নামেই মোবাইল বা পিসি থেকেই এসএমএস পাঠাতে পারবেন। সেন্ডার হিসেবে আপনি আপনার পছন্দমতো ইউজার নেইম ব্যবহার করতে পারবেন। বিস্তারিত জানতে কারিগর.কম’র বাল্ক এসএমএস সংক্রান্ত পোস্ট দেখতে পারেন। আশা করি বিজয়ী যাত্রীরা এই সার্ভিসটি উপভোগ করবেন।

খুব দ্রুতই আমরা আপনাদের হাতে উপহার হিসেবে বই তুলে দিতে চাই। এজন্য উপরের ৪ জন যাত্রীকে তাদের নাম ও পুর্নাঙ্গ ঠিকানা (কনট্যাক্ট নাম্বার সহ) আমাদের ই-মেইল ঠিকানা istishon@gmail.com এ আগামীকালের মধ্যে মেইল করে দেওয়ার জন্য অনুরোধ করা হচ্ছে। বাকী বিজয়ীদের ইমেইল ঠিকানা এবং মোবাইল ফোন নাম্বার আমাদের মেইল করার জন্য অনুরোধ করা হচ্ছে। এখানে উল্লেখ্য যে, ইস্টিশন সবসময় তার যাত্রীদের ব্যক্তিগত নিরাপত্তার দিকে সর্বোচ্চ দৃষ্টি দেওয়ার ব্যাপারে অঙ্গীকারবদ্ধ। এই লক্ষ্যে সবার নাম ঠিকানার গোপনীয়তা সযত্নে রক্ষিত হবে। আগামীকালের মধ্যে সবাইকে ই-মেইলে নাম ঠিকানা পাঠিয়ে দেওয়ার জন্য অনুরোধ জানানো যাচ্ছে। যথাসময়ে আপনাদের উপহার আপনাদের কাছে পৌঁছে যাবে। সাথে থাকার জন্য সবাইকে আবারও ধন্যবাদ। সুস্থ্য ব্লগিং এর চর্চার পরিবেশ সৃষ্টি করে আমরা প্রাণে প্রাণ মেলাবই

২৭ thoughts on “মে’১৪ মাসে মন্তব্য দৌড়ে সেরা যারা…

    1. বাহ বাহে আমার নাম দেখি সবার

      বাহ বাহে আমার নাম দেখি সবার প্রথমে

      সারা মাস বহুত কষ্ট করিয়াছেন, ভুলভাল বাংলায় বহুত কিছু কমেন্টাইয়াছেন, ইমো মাইরা কাজ সারিয়াছেন, জানলেও কইয়াছেন না জানলেও কইয়াছেন, পেয়াজের বাজারে গিয়া বিল ক্লিনটনের গল্প শুনাইয়াছেন, কোথাও গিয়া অকারনে হাসিয়াছেন আবার কোথাও গিয়া বেহুদা কাঁদিয়াছেন।

      এই ডা হইলো গিয়া তার পুরস্কার!

      1. ওনার প্রোফাইল পিক দেখে বঝেন
        ওনার প্রোফাইল পিক দেখে বঝেন না। উনি তো এখনো ছোট বাবু! ছোট বাবু হইয়াও যা করিয়াছেন, তাহাই তো অনেক…! :ভেংচি: :ভেংচি: :ভেংচি: :ভেংচি: :ভেংচি:

    2. আশা করি আকাশ ভাই এবার আর
      আশা করি আকাশ ভাই এবার আর ফাঁকিবাজি মন্তব্য দিয়া অন্য যাত্রীদের এইরূপে মজা লওয়ার আর সুযোগ দিবেন না। ভালো ভালো মন্তব্য দিয়ে ফাটাইয়া দিবেন। 😀

  1. ভাবতাছি এইবার হৈতে কমেন্ট
    ভাবতাছি এইবার হৈতে কমেন্ট বাড়াইয়া দিমু, ত্যানা প্যাচাইয়া হইলেও কমেন্ট কইরা ফাডা ফাডা কইরালামু, তাও না হইলে হুদা ইমো মাইরা হইলেও কমেন্ট দিমু। ঠেকায় কে!!! :শয়তান: :শয়তান: :শয়তান:

    1. আপনি তো মজা লইলেন! বিষয়টা
      আপনি তো মজা লইলেন! বিষয়টা সেরিয়াসলি নিলে আমার আর আকাশ মিয়ার একজন প্রতিদ্বন্দ্বি খুজে পাওয়া যাইতো।

      1. হ আমিও. চাই আপ্নিও. জোগানের

        হ আমিও. চাই আপ্নিও. জোগানের দিন.

        আকাশ ভাই, আপনার কথাটা বুঝতেছিনা! একটু বাংলা সাব টাইটেল দিয়ে বোঝায়া দেন!

  2. মাস্টার সাব, আপনাদের গণনায়
    মাস্টার সাব, আপনাদের গণনায় ভুল রয়েছে। আমি গত ছয় মাসে কমেন্ট করেছি ৩০৭টি , এর মধ্যে গত সপ্তাহে ৯১টি। তাহলে বাকি থাকে ২১৬টি কিন্তু আপনারা কইলেন আমি মে মাসে কমেন্ট করেছি ২২৭টি??
    এই রহস্য খান কেন??

    1. বিষয়টি নজরে আনার জন্য ব্লগার
      বিষয়টি নজরে আনার জন্য ব্লগার ডার্ক ম্যানকে ধন্যবাদ। এটা মূলত অনিচ্ছাকৃত টাইপিং মিসটেকের কারনে হয়েছে। আমাদের কারিগরি টিম মে মাসে আপনার কৃত মন্তব্য সংখ্যা ১২৭ এর স্থলে ২২৭ লিখে পাঠানোয় এই ভুলটি হয়ে গেছে। সংশোধন করে দেওয়া হলো।

  3. ধন্যবাদ মডারেশন প্যানেলকে।
    ধন্যবাদ মডারেশন প্যানেলকে। আসলে আমি লিখি বা পড়ি একটা উদ্দেশ্য নিয়ে, যে কোনোভাবে যেন এটাকে মানুষের জন্য কাজে লাগানো যায়। এ কারণে যে কেউ খেয়াল করলে দেখবেন আমার সব লেখার বিষয়বস্তু কোনো না কোনোভাবে মানুষ। আর তার চেয়েও একটু বেশি গরীব মানুষ! সবার প্রতি আমার একটাই আহবান, অনলাইন একটা সম্পদ, এটাকে ব্যবহার করে নিজে সমৃদ্ধ হওয়াটাই সব নয়, সুযোগ আছে জাতিকেও কিছু দেয়ার। সেদিকটায় ব্লগার ভাইরা দৃষ্টি দিলে ভালো লাগবে। সবাইকে ধন্যবাদ।

    1. এ কারণে যে কেউ খেয়াল করলে

      এ কারণে যে কেউ খেয়াল করলে দেখবেন আমার সব লেখার বিষয়বস্তু কোনো না কোনোভাবে মানুষ। আর তার চেয়েও একটু বেশি গরীব মানুষ! সবার প্রতি আমার একটাই আহবান, অনলাইন একটা সম্পদ, এটাকে ব্যবহার করে নিজে সমৃদ্ধ হওয়াটাই সব নয়, সুযোগ আছে জাতিকেও কিছু দেয়ার।

      :salute: :salute: :salute: :salute: :salute:

  4. এইসব পুরস্কার-টুরস্কারের
    এইসব পুরস্কার-টুরস্কারের মধ্যে আমি নাই। এই জন্যই কমেন্ট কম করি। যদি পুরস্কারটা আমাকে দিয়ে দেয়!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *