মোদীরে অভিনন্দন জানাইলো বেগুন খাল্যাদা এবং জামাতীরা।খবর পৈড়া হাসবেননা।

মজিদিপোর্টার:-মি স্টা র চু দু র বু দু র দা শ|
মজিদিডেস্ক|
বেগুন এবং ভোদী
•রেন্ডির দুঃখিত ইন্ডিয়ার লুকসভা নিব্বাচনে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতার দিকে রেন্ডীয় জনতা পার্টি (বিজেপি) আগাইয়অ যাওয়ায় ভালোবাসার অভিনন্দন দুঃখিত শুধুমাত্র অভিনন্দন জানাইছে বিম্পি।

মজিদিপোর্টার:-মি স্টা র চু দু র বু দু র দা শ|
মজিদিডেস্ক|
বেগুন এবং ভোদী
•রেন্ডির দুঃখিত ইন্ডিয়ার লুকসভা নিব্বাচনে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতার দিকে রেন্ডীয় জনতা পার্টি (বিজেপি) আগাইয়অ যাওয়ায় ভালোবাসার অভিনন্দন দুঃখিত শুধুমাত্র অভিনন্দন জানাইছে বিম্পি।
আজ শুক্রবার রাজধানীর জাতীয় প্রেসক্লাবে এক অনুষ্ঠানে বিপ্মির পক্ষ থেইকা দলের ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা বাড়ির বিখ্যাত ছেলে ফখরুল ইসলাম আলমগীর ওরফে ফখা এ অভিনন্দন জানান। বেগুন খাল্যাদা জিয়া ও চোর তারেক রহমানের বিরুদ্ধে করা মামলার প্রতিবাদে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়। আয়োজক নব্বইয়ের ঢাকসু ও সর্বদলীয় ছাত্র সংসদ।
অনুষ্ঠানে মির্জা বাড়ির ছেলে ফখরুল ওরফে ফখা বলেন, তাঁরা মনে করেন ভারতে গণতন্ত্রের বিজয় হয়েছে। নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতার দিকে এগিয়ে যাওয়ায় বিজেপিকে অভিনন্দন ও স্বাগত জানান ফখা।
বিজেপির দালাল বিম্পি বিজেপির উদ্দ্যেশে বিপ্মিরর ভারপ্রাপ্ত মহাসচিব ফখা বলেন, ‘নিকটতম প্রতিবেশী হিসেবে আশা করব, দুই দেশের মধ্যে বিবদমান সমস্যা ও চ্যালেঞ্জগুলো ভারতের নতুন সরকার সঠিকভাবে অনুধাবন করবে। বাংলাদেশের মানুষের মনের কথা বোঝার চেষ্টা করবে। তিস্তার ন্যায্য হিস্যা ও সীমান্তহত্যা বন্ধে এগিয়ে আসবে।’
বিজেপিকে মির্জা বাড়ির ছেলে ফখরুল ওরফে ফখা ভ্যালেন্টাইনের অভিনন্দন জানানোর সময় অনুষ্ঠানে উপস্থিত নেতা-কর্মীরা বিপুল উল্লাস প্রকাশ করেন।
নারায়ণগঞ্জে সাত খুনের ঘটনায় অভিযোগ ওঠা র্যাবের তিন সদস্যকে রক্ষায় টালবাহানা করা হচ্ছে বলে দাবী করেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব ফখা।
(যেই বিজেপি মুসলিম মারে সেই বিজেপিরে অভিনন্দন জানায় বিম্পিচুদিরা!)
•ভোদীকে জামায়াতের প্রেম দিবসের অভিনন্দন|
রেন্ডিরর দুঃখিত ইন্ডিয়ার লোকসভা লিপ্পাচনে বিজয়ী হওয়ায় বিজেপির নেতা নরেন্দ্র মোদি ওরফে চুদির ভাই ভোদীকে অভিনন্দন জানিয়েছে জামায়াতে(দালালের পরে ইসলামী থাকা উচিত্‍ নয় বলে মজিদকন্ঠ মনে করে)। সাম্প্রদায়িক সম্প্রীতি ও গণতান্ত্রিক মূল্যবোধের ভিত্তিতে রেন্ডিরর নতুন সরকার দেশ পরিচালনা কব্বে বলে দলটি আশা প্রকাশ করেছে।
রাজাকার জনগোষ্ঠী জামায়াতের ভারপ্রাপ্ত আমির মকবুইল্লা আজ শুক্রবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বলেন, ‘আমি আশা করি নরেন্দ্র ভোদির নেতৃত্বে ভারতীয় জনতা পার্টি জোট রেনডিএ সরকার গঠন করে সাম্প্রদায়িক সম্প্রীতি ও গণতান্ত্রিক মূল্যবোধের ভিত্তিতে দেশ পরিচালনা করবেন। বাংলাদেশ রাজাকার জামায়াত বরাবরই প্রতিবেশী রাষ্ট্র রেন্ডির সাথে সত্ প্রতিবেশীসুলভ ও সমমধ্যতার ভিত্তিতে সম্পর্ক রক্ষায় আগ্রহী।
রাজাকার জামায়াত বিশ্বাস করে রেন্ডিয়া ও বাংলাদেশের মধ্যে যে সব সমস্যা রয়েছে তা সমমর্যাদার ভিত্তিতে আলাপ আলোচনার মাধ্যমে সমাধান করা সম্ভব।’
এদিকে জামাত বর্তমান নেতারা পাছায় আঙ্গুল ঢুকিয়ে গননা করছেন,ভারতের মুসলিম যদি মোদী মারে তাইলে আমাদের পুটকি চুলকানি কিছুটা কমে যাবে।
এদিকে জামাতের ভারপ্রাপ্ত ফেসবুক সচীব বলেছেন,রাজাকাররা যা করে তা বাঙ্গালীর মঙ্গলের জন্যই করে।
অন্যদিকে আমাদের কলকাতা প্রতিনিধি জানিয়েছেন,তারা জামাত শিবিরের পাছা চুলকানি ডোন্ট লাইক।তারা যেন স্বীয় পুট্কিতে আঙ্গুলী দ্বারা আঘাত করে রেন্ডিয়ায় তাদের দক্কার পব্বেনা।
মজিদম্পাদক:দৈনিক মজিদকন্ঠ

৫ thoughts on “মোদীরে অভিনন্দন জানাইলো বেগুন খাল্যাদা এবং জামাতীরা।খবর পৈড়া হাসবেননা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *