মার্চ’১৪ মাসে মন্তব্য দৌড়ে সেরা যারা…

প্রতি মাসের মতো এবারও মার্চ মাসে মন্তব্য দৌড়ে সেরাদের উপহার নিয়ে যাত্রীদের সামনে হাজির ইস্টিশন এবং কারিগর.কম। আমাদের লক্ষ্য ছিল ব্লগারদের মাঝে পোস্টে মন্তব্যে অংশ নেওয়ার মাধ্যমে সার্বিক ব্লগিং এর কোয়ালিটি বৃদ্ধি করা, সেই সাথে বই পড়ার প্রতি ব্লগারদের উৎসাহ দেওয়া। তবে এবার মন্তব্যকারী সেরা ১০ জনের জন্যই আছে চমক।


প্রতি মাসের মতো এবারও মার্চ মাসে মন্তব্য দৌড়ে সেরাদের উপহার নিয়ে যাত্রীদের সামনে হাজির ইস্টিশন এবং কারিগর.কম। আমাদের লক্ষ্য ছিল ব্লগারদের মাঝে পোস্টে মন্তব্যে অংশ নেওয়ার মাধ্যমে সার্বিক ব্লগিং এর কোয়ালিটি বৃদ্ধি করা, সেই সাথে বই পড়ার প্রতি ব্লগারদের উৎসাহ দেওয়া। তবে এবার মন্তব্যকারী সেরা ১০ জনের জন্যই আছে চমক।

সারা মার্চ মাস জুড়ে যারা অসংখ্য মন্তব্য-প্রতিমন্তব্য দিয়ে লেখক পাঠক সবারই জানার পরিধিকে বাড়াতে সাহায্য করেছেন তাদের প্রতি প্রথমেই আন্তরিক অভিনন্দন ও কৃতজ্ঞতা। আমারা ঘোষণা অনুযায়ী মার্চ মাসের সর্বোচ্চ মন্তব্যকারী তিনজনকে এবং ব্লগে মন্তব্যে অংশগ্রহণ, ব্লগ পোস্টের কোয়ালিটি এবং সার্বিক ব্লগিং এর মানের উপর ভিত্তি করে একজনসহ মোট চারজনকে ইস্টিশন কর্তৃপক্ষের পক্ষ থেকেই বাছাই করেছি পুরষ্কার হিসেবে বই দেওয়ার জন্য।
আমাদের সার্ভারে রক্ষিত তথ্য বিশ্লেষণ করে মার্চ মাসে (১ ফেব্রুয়ারি থেকে ২৮ ফেব্রুয়ারি ) সর্বোচ্চ মন্তব্যকারী দশ জনের তালিকা নীচে দেওয়া হচ্ছে-

ক্রমিক মন্তব্যকারীর নাম মন্তব্যের সংখ্যা
ডন মাইকেল কর্লিওনি ৪১০
দুরন্ত জয় ৩৫৭
রাহাত মুস্তাফিজ ৩০৫
ডাঃ আতিক ২৩২
সুমিত চৌধুরী ১৯০
ক্লান্ত কালবৈশাখি ১৭৫
এসজিএস শাহিন ১৬৫
ফাতেমা জোহরা ১৫৬
তারিক লিংকন ১৫৩
১০ নুর নবী দুলাল ১৪২

উপরের দশজনকে ইস্টিশন ও কারিগর.কম এর পক্ষ থেকে অভিনন্দন। সর্বোচ্চ মন্তব্যকারী হিসেবে ব্লগার ডন মাইকেল কর্লিওনি, দুরন্ত জয় ও রাহাত মুস্তাফিজ কে এবং ব্লগে মন্তব্য, পোস্ট প্রদান এবং সার্বিক ব্লগিং এর কোয়ালিটি বিবেচনায় ইস্টিশনের মডারেশন প্যানেলের সিলেকশন অনুযায়ী ব্লগার শামীমা মিতু কে মার্চ মাসের পুরষ্কার বিজয়ী হিসেবে ঘোষণা করা হচ্ছে।

এবার আসি চমক প্রসঙ্গে। এই মাস থেকে আমাদের স্পন্সর প্রতিষ্ঠান কারিগর.কম’র পক্ষ থেকে সেরা ১০ জনের জন্য থাকছে পুরষ্কার। সেরা ১০ জনের প্রত্যেকে কারিগর.কম’র পক্ষ থেকে পাবেন একটি করে বাল্ক এসএমএস এর একাউন্ট, সাথে ২০টি এসএমএস ফ্রি। বাল্ক এসএমএস কারিগর.কম’র একটি মজার সার্ভিস। এই সার্ভিস ব্যবহার করে আপনি আপনার পিসি কিংবা মোবাইল থেকে ইচ্ছেমতো এসএমএস ক্রয় করে আপনার নিজ নামেই মোবাইল বা পিসি থেকেই এসএমএস পাঠাতে পারবেন। সেন্ডার হিসেবে আপনি আপনার পছন্দমতো ইউজার নেইম ব্যবহার করতে পারবেন। বিস্তারিত জানতে কারিগর.কম’র বাল্ক এসএমএস সংক্রান্ত পোস্ট দেখতে পারেন। আশা করি বিজয়ী যাত্রীরা এই সার্ভিসটি উপভোগ করবেন।

নতুন বইয়ের স্টক বাড়ানোর জন্য সময় লাগায় স্পন্সর প্রতিষ্ঠান কারিগর.কম ফেব্রুয়ারি মাসের বিজয়ীদের বই এখনও প্রেরণ করেননি। ফেব্রুয়ারি মাসের পুরষ্কারের বই মার্চ মাসের বিজয়ীদের সাথে একইসাথে প্রেরণ করা হবে বলে জানানো হয়েছে।

খুব দ্রুতই আমরা আপনাদের হাতে উপহার হিসেবে বই তুলে দিতে চাই। এজন্য উপরের ৪ জন যাত্রীকে তাদের নাম ও পুর্নাঙ্গ ঠিকানা (কনট্যাক্ট নাম্বার সহ) আমাদের ই-মেইল ঠিকানা istishon@gmail.com এ আগামীকালের মধ্যে মেইল করে দেওয়ার জন্য অনুরোধ করা হচ্ছে। বাকী বিজয়ীদের ইমেইল ঠিকানা এবং মোবাইল ফোন নাম্বার আমাদের মেইল করার জন্য অনুরোধ করা হচ্ছে। এখানে উল্লেখ্য যে, ইস্টিশন সবসময় তার যাত্রীদের ব্যক্তিগত নিরাপত্তার দিকে সর্বোচ্চ দৃষ্টি দেওয়ার ব্যাপারে অঙ্গীকারবদ্ধ। এই লক্ষ্যে সবার নাম ঠিকানার গোপনীয়তা সযত্নে রক্ষিত হবে। আগামীকালের মধ্যে সবাইকে ই-মেইলে নাম ঠিকানা পাঠিয়ে দেওয়ার জন্য অনুরোধ জানানো যাচ্ছে। যথাসময়ে আপনাদের উপহার আপনাদের কাছে পৌঁছে যাবে। সাথে থাকার জন্য সবাইকে আবারও ধন্যবাদ। সুস্থ্য ব্লগিং এর চর্চার পরিবেশ সৃষ্টি করে আমরা প্রাণে প্রাণ মেলাবই

২৭ thoughts on “মার্চ’১৪ মাসে মন্তব্য দৌড়ে সেরা যারা…

  1. বিজয়ী সকলকে অভিনন্দন। এবার
    বিজয়ী সকলকে অভিনন্দন। এবার মন্তব্য দৌড়ে দশজনই পুরুস্কার পাচ্ছেন। ধন্যবাদ কর্তৃপক্ষকে।

  2. সবাইকে অনেক ধন্যবাদ !
    গত বছর

    সবাইকে অনেক ধন্যবাদ !
    গত বছর দুইবার পুরষ্কার পাওয়ার গৌরব অর্জন করেছিলাম ।
    এ বছর প্রথম পেতে যাচ্ছি । ধন্যবাদ ইস্টিশন কে !
    আমার ঠিকানা আগেই দেয়া আছে ইস্টিশন মাস্টারের মেইলে ।
    নতুন করে দিতে হবে না আশা করি ।

    1. কনগ্র্যাটস রাহাত ভাই!
      আমি

      কনগ্র্যাটস রাহাত ভাই!
      আমি নিশ্চিত সামনে আরও এই ধরণের পুরস্কার পাওয়ার যোগ্যতা আপনার রয়েছে।

  3. শামীমা মিতু মার্চ মাসের
    শামীমা মিতু মার্চ মাসের পুরস্কার বিজয়ী হওয়ায় আমার একটু বেশী ভাল লাগছে, কারন তিনি আমার সহকর্মী। তাকে বিশেষভাবে অভিন্দন। পাশাপাশি মাইকেল কর্লিওনি, দুরন্ত জয় ও রাহাত মুস্তাফিজ কে অভিনন্দন। ভাল লাগছে মন্তব্য দৌড়ে দশজনই পুরস্কার পাচ্ছেন জেনে। ইস্টিশন কর্তৃপক্ষের এই উদ্যেগ প্রশংসনীয়।

  4. বিজয়ী বন্ধুদের সাদরে অভিনন্দন
    বিজয়ী বন্ধুদের সাদরে অভিনন্দন জানাচ্ছি । সেই সাথে সবাইকে নতুন বছরের বিশেষ শুভেচ্ছা । । ।

    😀 😀

    😀

    1. কনগ্র্যাটস আপু!
      আপনার

      কনগ্র্যাটস আপু! :থাম্বসআপ: :থাম্বসআপ:

      আপনার কাছ থেকে ভবিষ্যতে আরও ভাল ভাল লেখার প্রত্যাশায় থাকলাম!

  5. আমার বই পেয়ে গেছি । শওকত
    আমার বই পেয়ে গেছি । শওকত ওসমানের ‘ আর্তনাদ ‘ বইটি পাওয়াতে একটু বেশি খুশী হয়েছি । গতমাসে সময় দিতে পারিনি তাই এ মাসে পাওয়ার সম্ভাবনা নাই বললেই চলে । তবে কোমর বেঁধে শুরু করেছি এক্টিভিটি, আগামী মাসে মিস হতে দিতে পারি না । ইস্টিশনকে ধন্যবাদ বই গিফট করার প্রকল্প চালু রাখার জন্য ।

    1. এই মাস থেকে আমিও ট্রাই দিব।
      এই মাস থেকে আমিও ট্রাই দিব। গত এক বছরে একবারও পেলাম না। এই মাস থেকে পুরো দমে ফিল্ডে। :কেউরেকইসনা:

  6. অ্যাইত্তেরি খেয়ালই করলাম
    অ্যাইত্তেরি খেয়ালই করলাম না!!! :মাথাঠুকি: :মাথাঠুকি: :মাথাঠুকি: অবশ্য সম্ভাবনা নাই আগামী কোন মাসে এইরাম নাম উঠবো। ফাঁক-ফোকরে সুযোগ পাইলে অনলাইনে ঢুকি, স্বল্পতম সময়ে সম্ভব হয়ে ওঠে না অনেক কিছুই।

    1. এখনই ফাইনাল কথা বলে দিচ্ছেন
      এখনই ফাইনাল কথা বলে দিচ্ছেন ক্যান সুমিত ভাই ?
      আপনার জন্য শুভকামনা !

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *