‘যকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান না

কোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাই

২৫ thoughts on “‘যকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান না

  1. আপনে মনে হয় জানেন না আমাগো
    আপনে মনে হয় জানেন না আমাগো নেতা কইয়া গেছিলেন যে জাউরার লগে খেলতে বইলে তার চাইতেও বড় জাউরা হইয়া খেলা লাগবো। আপনে কি ঐ ডায়ালাগ জানেন না, কই শেখ সাদী আর কই বখরীর লাদি। আমরা বড়ই অশ্লীল, সুশীল না এইডা জানেন না লাগে? এইসকল সুশীল যুক্তি দিয়া জামাত কোপানি যদি যাইতো তাইলে সেই কত আগেই হইত তার হিসাব নাই। শান্তি, স্বাধীনতা, জয় এসব আসে যুদ্ধ দিয়ে, সুশীল বাক্য বিনিময়ে নয়। ধর্মীয়ভাবেও এই যুদ্ধের মাধ্যমে শান্তি স্থাপনের উদাহারন লাখে লাখে।

    1. না, জানবো ক্যান। আপনেই সব
      না, জানবো ক্যান। আপনেই সব জানেন। নেতার কথা ভুল ব্যাখ্যা কইরে সানি লিওনের দিকে চাইয়া থাইকেন, ওকে? নেতার মাইয়ার ছবি এডিট করে অশ্লীল রুপ দিতে কইয়া গেছে নেতা?

    2. ছবি বিকৃত করে, কূরুচিপূর্ণ
      ছবি বিকৃত করে, কূরুচিপূর্ণ কন্টেন্ট পোস্ট করে শান্তি, জয়, স্বাধীনতা আসবে? হাহাহা ভালোই পারেন।

    3. সম্পূর্ণ লেখা না পড়েই একটা
      সম্পূর্ণ লেখা না পড়েই একটা মন্তব্য করে বসলেন। ব্রাদার, খারাপ অভ্যাস এটা।

  2. যেটা করা হচ্ছে, তাঁর সত্যটা
    যেটা করা হচ্ছে, তাঁর সত্যটা পরে কিন্ত প্রকাশ পাচ্ছে। আপনি আমি বসে থাকলেও অন্যরা বসে থাকবে না।
    —————————————————————–

  3. আর ঐ চাঁদে দেখাকে কেন্দ্র করে

    আর ঐ চাঁদে দেখাকে কেন্দ্র করে অনলাইনে এক শ্রেণির’অনলাইন দস্যু’ নানান ধরণের বিকৃত ছবি তৈরী করে প্রচার করছে।ভারতীয় পর্ণস্টার সানি লিওনের উলঙ্গ দেহে সাঈদীর চেহারা লাগিয়ে ছবি তৈরী করে প্রচার করা হচ্ছে।সেই সাথে নানা প্রকার অশ্লীল মন্তব্য করা হচ্ছে।

    আহা হাঁ, সাইদি সাব রে নিয়া এইসব ? আর তাই আপনারা মানতে বলছেন আমিন সাপরে ? ছিঃ ছিঃ

    আপনার উচিত অইসব অনলাইন দস্যুদের জন্য ফাসির দাবি নিয়া রাস্তায় নামা। আর আপনি আমিন সাপের বিরুদ্ধে ? ছিঃ সুমিত ভাই, ছিঃ ।
    বিঃ দ্রঃ আমিন সাপ, ধর্মপ্রচার করার জন্য ব্লগ থেকে উপাসনালয় অবশ্যই ভাল জায়গা।
    পুনশ্চঃ আমিন সাপ, আপনাদের মত যুক্তিবাদী দেখলে আমার মাথা ঘুরায়, এসিটাআমিনোফেন খাইতে হইব।
    উপলব্ধিঃ
    ১. আমিন সাপ মনে হয় একটি মন্তব্যকে ইডিট করতে পারেন না, তাই সুমিত ভাইয়ের কথায় অতি চটে গিয়ে তিনটি নতুন মন্তব্য করে ফেলেছেন।
    ২. পুরো লেখার মুল উদ্দেশ্য ছিল সাইদি ও ইসলাম এর বিরুদ্ধে কথা বলা লোকদের মৃত্যু কামনা করে ব্লগে জনমত তৈরি করা, কিন্তু সরাসরি তো এভাবে বলা যায় না তাই ছলনার আশ্রয়।
    ===============================================

    1. ইনি ইষ্টিশনের ছুপা মারখোর…
      ইনি ইষ্টিশনের ছুপা মারখোর… আছেন বহুকাল ধরেই… বেশিরভাগ পোস্টই অবশ্য বঙ্গবন্ধু আর মুক্তিযুদ্ধের পক্ষের, কিন্তু মাঝখান দিয়ে হঠাৎ করেই ছাগু বিষয়ক কিছু তেনা আর যুদ্ধাপরাধীর বিচারের মাধ্যমে মানবাধিকার লঙ্ঘন সংক্রান্ত কিছু কিছু পোস্ট দেওয়ামাত্রই পর্দা সরে গিয়ে উনার লেঞ্জা বের হয়ে যায়… বড়ই দুঃখজনক…

      তা সাইদি সাবের যুদ্ধাপরাধের বেপারে আপনার মতামত কি, ভাই ছুপা আমিন?? :ভাবতেছি:

      1. সাঈদীর যুদ্ধাপরাধ নিয়ে কি
        সাঈদীর যুদ্ধাপরাধ নিয়ে কি মন্তব্য আর শোনাবো আপনাকে? আপনি আমাকে নিয়ে অশালীন মন্তব্য করলেন বরাবরের মতোই। তাই কথা বলতে আর ইচ্ছা হচ্ছে না। আমার লেখাটার উপর থেকে নিচ, একটা লাইনেও কি অশালীন কথা আছে? তাহলে আমার সাথে কেনো?

        1. ছুপাদের প্রধানতম বৈশিষ্ট্য
          ছুপাদের প্রধানতম বৈশিষ্ট্য হইল, এরা চমৎকার সব শুষিল এবং ভদ্র কথায় তেনা পেচাইতে পারে… :শিস: সুতরাং আপনার গালাগালি কিংবা খারাপ কথার প্রশ্নই ওঠে না… :ভাবতেছি:

  4. শেখ হাসিনার ছবি বিকৃত করার

    শেখ হাসিনার ছবি বিকৃত করার দায়ে সরকার অনেককে গ্রেফতার করে সাজা দিয়েছিল।কিন্তু সাঈদী,খালেদা জিয়া প্রমুখের ছবি নিয়ে যারা বিকৃত করে,অশ্লীল আবয়ব তৈরী করছে তাদের কেনো গ্রেফতার করা হচ্ছে না?

    এইটুকুন পড়ে বুঝা গেলো আপনি কেমন ধারার মানুষ।
    ছুপা ছাগু নাম শুনছিলাম, দেখি না, আজ দেখলাম।

    1. তার মানে কোনো ব্যক্তি সে যেই
      তার মানে কোনো ব্যক্তি সে যেই হোক, আপনার মাতা, আমার মাতা, হাসিনা খালেদা আর সাঈদী যেই হোক তার ছবি নিয়ে সানি লিওনের দেহে লাগিয়ে প্রচার করাকে আপনি সমর্থন করেন? আমি কি আপনাকে গালাগাল করেছি? আপনি আমাকে গালাগাল করছেন, তাহলে আপনি কোন ধরণের মানুষ সে প্রশ্ন আমার জাগতেই পারে।

      1. আপনার আমার ছবিতে সানি লিউনের
        আপনার আমার ছবিতে সানি লিউনের ছবি লাগানো এক ব্যাপার, সাইদি মার্কা মানুষের গায়ে ছবি লাগানো অন্য ব্যাপার। সাদার সাথে কালোর তুলনা যদি না বুঝেন তাহলে আপনার সম্পর্কে ধারণা করতে খুব বেশি বেগ পেতে হয় না।

        1. আপনার আমার ছবিতে সানি লিউনের

          আপনার আমার ছবিতে সানি লিউনের ছবি লাগানো এক ব্যাপার, সাইদি মার্কা মানুষের গায়ে ছবি লাগানো অন্য ব্যাপার। সাদার সাথে কালোর তুলনা যদি না বুঝেন তাহলে আপনার সম্পর্কে ধারণা করতে খুব বেশি বেগ পেতে হয় না

          চমৎকার বলেছেন স্বপ্নচারী আপু… :থাম্বসআপ: :থাম্বসআপ:

  5. তা ভাই সাইদীর অপরাধের
    তা ভাই সাইদীর অপরাধের ব্যাপারে আপনার মতামত কি?উনার অডিও যে বার্তাগুলো বের হইছিলো সে ব্যাপারে কিছু কইবেন না ।সাইদী নিজেই পঁইচা আছে,বাকিরা কি আর পঁচাইবো

    1. সাইদী নিজেই পঁইচা আছে,বাকিরা

      সাইদী নিজেই পঁইচা আছে,বাকিরা কি আর পঁচাইবো

      :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :শয়তান: :শয়তান: :শয়তান: :শয়তান:

  6. সবাইকে কেমন জানি অচেনা অচেনা
    সবাইকে কেমন জানি অচেনা অচেনা লাগছে!

    “তোমরা তাদেরকে গালি দিও না; আল্লাহকে ছাড়া যাকে ডাকে । কেননা তারা শত্রুতাবশতঃ না জেনে আল্লাহকে গালি দেবে; এভাবেই প্রত্যেক জাতির নিকট সুশোভিত করেছি তাদের কার্যাদি । পরে রবের নিকটই প্রত্যাবর্তন করতে হবে, তখন তিনি কাজের খবর দেবেন ।“(০৬-সূরা আনয়াম, আয়াতঃ ১০৮)

  7. পুরা পোস্ট পড়লাম খুব মনোযোগ
    পুরা পোস্ট পড়লাম খুব মনোযোগ দিয়ে, যাতে আবার না বলেন যে পোস্ট না পড়েই মন্তব্য দিছি। :ভালুবাশি:
    পুরা পোস্ট পড়ে আমার যা মনে হোল চাইদী ওরফে মেশিন দাদুর জন্য আপনার কিঞ্চিৎ দরদ প্রকাশ পাইছে। প্রকাশিত কিঞ্চিৎ, অপ্রকাশিত কতোখানি সেটা কেম্মে কই? মন্তব্যে এসে আমি আবার কিঞ্চিৎ কনফিউজ হয়ে গেলাম। আপনার দরদ মেশিন দাদুর জন্য, নাকি সানি দিদির জন্য এইটা একটা ভাবনার বিষয়। :দিবাস্বপ্ন:

  8. সাইদির জন্য আমারও মন কাঁদে!
    সাইদির জন্য আমারও মন কাঁদে! যদি আদালত তার ফাঁসি কার্যকর করে ফেলে তবে, তার দুই গালে জুতা দিয়ে দুইটা বাড়ি মারার সাধ টুকু আমার জন্য অপূর্ণই থেকে যাবে যে ।

    আমিন ভাই, আচ্ছা বলুন তো… সাইদিকে বেশি ভালবাসেন নাকি তার ৭ইঞ্চি বাই দেড় ইঞ্চি মেশিনটাকে বেশি ভালবাসেন?

    1. সাইদিকে বেশি ভালবাসেন নাকি

      সাইদিকে বেশি ভালবাসেন নাকি তার ৭ইঞ্চি বাই দেড় ইঞ্চি মেশিনটাকে বেশি ভালবাসেন

      ধুর শাহিন ভাই, আপনি এইসব কি জিগান? :ভেংচি: হেতের বুঝি লজ্জা করে না? 😀 এইসব হইল গিয়া বেডরুমের বেপারসেপার… :শয়তান: :শয়তান: :চোখমারা: :কল্কি: :কল্কি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *