কোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো

কোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাই

৭ thoughts on “কোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো উপাদান নাইকোনো

  1. আমার পাশের বাসার এক লোক একবার
    আমার পাশের বাসার এক লোক একবার এক দার্শনিক মার্কা কথা বলেছিল। তা হলো, মিথ্যা কথা দুই তিন বার বললে চেঞ্জ হয়ে যায়। আগেরবারের মিথ্যার সাথে পরের বারের মিথ্যার তফাত থাকে। এই যে এইখানে আহমদ শফী প্রথমে বলছে তেতুল তত্ব ভুয়া, পরে আবার তেতুল রে টাইনা আনছে। এই ব্যাটারে আর কি কমু!

  2. যুবতী নারীর দিকে আকৃষ্ট হয় না
    যুবতী নারীর দিকে আকৃষ্ট হয় না এমন পুরুষ সমাজে কমই আছে । তেঁতুল শফী ১৬ আনাই যে মিথ্যে বলেছেন তাও বলা যায় না । তবে যেই ভাবে তিনি তেঁতুল তত্ব দেশবাসীর সামনে উপাস্থাপন করেছেন তা তাঁর মতো একজন প্রবীন মোল্লার মুখে শোভা পায় না । তিনি আমাদের নারী সমাজকে অন্ধকারে ঠেলে দেওয়ার অপপ্রয়াস করছেন তা নিন্দনীয় । আমি ধিক্কার জানাই এই সব কুচক্রী মোল্লাদেরকে ।

  3. কারো নিকট নারী মাতৃরূপী দেবী
    কারো নিকট নারী মাতৃরূপী দেবী কারোও নিকট হুরপরী রূপী ভোগের বস্তু। দৃষ্টিভঙ্গিই কোন ব্যক্তির ব্যক্তিত্বের পরিচায়ক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *