ইস্টিশন ব্লগার অঘুর্নায়মান ইলেক্ট্রন ৫৭ ধারায় গ্রেফতার !!!

ইস্টিশনের ব্লগার ইলেক্ট্রনকে অন্যায়ভাবে গ্রেফতার করেছে পুলিশ । ইলেক্ট্রনের বাবার দেয়া তথ্যমতে গতকাল এইচ এস সি পরীক্ষার প্রবেশপত্র সংগ্রহ করতে গেলে শিবিরের হায়েনারা ইলেক্ট্রন ও তার বন্ধুদের ব্যাপক মারধর করে । মারধরের কারণ রাহী নাকি ইস্টিশন ও ফেইসবুকে নাস্তিক্য বিষয়ে লেখালেখি করে !!! ৭১ এর নরপিশাচদের বংশধররা নিষ্ঠুরের মতো মেরেই ক্ষ্যান্ত হয়নি ইলেক্ট্রন ও তার বন্ধু উচ্ছাস কে চট্টগ্রামের চকবাজার থানায় সোপর্দ করেছে এবং তথ্য ও প্রযুক্তি আইনের৫৭ ধারায় তাদের বিরুদ্ধে মামলা হচ্ছে । অথচ আগামী ৩ এপ্রিল থেকে এই মেধাবী ছেলেটির পরীক্ষা শুরু হচ্ছে !!!


ইস্টিশনের ব্লগার ইলেক্ট্রনকে অন্যায়ভাবে গ্রেফতার করেছে পুলিশ । ইলেক্ট্রনের বাবার দেয়া তথ্যমতে গতকাল এইচ এস সি পরীক্ষার প্রবেশপত্র সংগ্রহ করতে গেলে শিবিরের হায়েনারা ইলেক্ট্রন ও তার বন্ধুদের ব্যাপক মারধর করে । মারধরের কারণ রাহী নাকি ইস্টিশন ও ফেইসবুকে নাস্তিক্য বিষয়ে লেখালেখি করে !!! ৭১ এর নরপিশাচদের বংশধররা নিষ্ঠুরের মতো মেরেই ক্ষ্যান্ত হয়নি ইলেক্ট্রন ও তার বন্ধু উচ্ছাস কে চট্টগ্রামের চকবাজার থানায় সোপর্দ করেছে এবং তথ্য ও প্রযুক্তি আইনের৫৭ ধারায় তাদের বিরুদ্ধে মামলা হচ্ছে । অথচ আগামী ৩ এপ্রিল থেকে এই মেধাবী ছেলেটির পরীক্ষা শুরু হচ্ছে !!!

ইস্টিশনের ব্লগার ও হাইকোর্ট আইনজীবী বন্ধু ব্রম্মপুত্রকে বলা হয়েছে মামলাটি দেখার জন্য এবং জামিনের ব্যবস্থা করার জন্য । কথা হচ্ছে আমরা আর কতো সহ্য করবো ??? ব্লগার অঘুর্নায়মান ইলেক্ট্রনের ভবিষ্যত অন্ধকার করে দেয়ার দায়ভার কে নেবে ???

৪১ thoughts on “ইস্টিশন ব্লগার অঘুর্নায়মান ইলেক্ট্রন ৫৭ ধারায় গ্রেফতার !!!

  1. ৭১ এর নরপিশাচদের বংশধররা

    ৭১ এর নরপিশাচদের বংশধররা নিষ্ঠুরের মতো মেরেই ক্ষ্যান্ত হয়নি ইলেক্ট্রন ও তার বন্ধু উচ্ছাস কে চট্টগ্রামের চকবাজার থানায় সোপর্দ করেছে এবং তথ্য ও প্রযুক্তি আইনের৫৭ ধারায় তাদের বিরুদ্ধে মামলা হচ্ছে ।

    মুক্তিযুদ্ধের নেতৃত্ব দানকারী সরকার ক্ষমতায় থাকতে এসব কেমনে হচ্ছে, ঠিক বুঝতে পারছিনা! :মানেকি: :মানেকি: :মানেকি: :মানেকি:

  2. আমাদের লেখালেখিতে আমরা জেলে
    আমাদের লেখালেখিতে আমরা জেলে চলে যাই, আমাদের বিরুদ্ধে ৫৭ ধারায় মামলা হয়ে যায় কিন্তু ওরা প্রতিনিয়ত বাঁশেরকেল্লা, সময়ের সাক্ষী প্রভৃতি পেইজের মাধ্যমে মিথ্যাচার করে যাচ্ছে। এতে ওদের বিরুদ্ধে মামলাও হয় না। সত্যি সেলুকাস কি বিচিত্র এই দেশ।

    —————————————————
    বন্ধু শক্ত হাতে ধর হাল,
    পাড়ি দিতে হবে অনন্ত পথ দূর পারাবার।…….

  3. আমি কিছু জানতে চাই না।
    আমি কিছু জানতে চাই না। ইলেকট্রনকে দেখেছি সবসময় বাংলাদেশের স্বার্থ নিয়ে পোস্ট লিখতে, আর জামাত-শিবিরের বিরুদ্ধে কথা বলতে। কেউ যদি জামাত-শিবিরের বিরুদ্ধে কথা বললেই নাস্তিক হয়ে যায়, তাহলে তো আমিও নাস্তিক। আমি অবিলম্বে তার মুক্তি দাবী করছি। আর ব্লাসফেমি আইনের মতো মিসইউজ করা যায় এমন আইনের ধারা বাতিলের দাবী জানাচ্ছি। ৫৭ ধারা বাতিল করো।

  4. বাক স্বাধীনতার নামে এমন কিছু
    বাক স্বাধীনতার নামে এমন কিছু নিশ্চয়ই সে লিখেছে যা আপত্তিকর, যার পরিপ্রক্ষিতে সে আটক হয়েছে। আইন আদালতের মাধ্যমে সে নির্দোষ প্রমাণিত হয়ে আসুক যদি পারে।

    পুলিশকে ধন্যবাদ যে একজন সাইবার ক্রিমিনাল সন্দেহে তাঁকে আটক করেছে। যাদের বিরুদ্ধে এমন কিছু লেখালেখি করার অভিযোগ রয়েছে যা বেআইনী, কোনো ব্যক্তি বা গোষ্ঠীর বিরুদ্ধে মানহানীকর, তাদের সবাইকে গ্রেফতার করে আইনের আওতায় আনা উচিত।

    এই গ্রেফতার অভিযান অব্যাহত থাকুক, ক্রিমিনাল মুক্ত অনলাইন গড়ে উঠুক। জয় বাংলা।

    1. জি আপনার মতো আওয়ামী ছাগু এমনই
      জি আপনার মতো আওয়ামী ছাগু এমনই বলবে সেটাই স্বাভাবিক। আপনার দলই তো ৫৭ ধারার প্রবর্তক। বুমেরাং হয়ে যখন দল বাইন্ধা বিম্পি-জামাত ক্ষমতায় আসলে এই আইনে জেলের ভাত খাইবেন তখন বইলেন শ্বশুর বাড়ি জিন্দাবাদ। এই চরম আওয়ামী ছাগুটারে লাইত্থাইয়া ইস্টিশন থেকে তাড়ানো হোক।

      1. সাবধান! কুরুচিপূর্ণ শব্দ
        সাবধান! কুরুচিপূর্ণ শব্দ ব্যবহার করবেন না। আপনি চরম অসভ্যের মতো কথা বললেন। ব্লগ কর্তৃপক্ষ যদি তাদের নীতিমালা অনুযায়ী পদক্ষেপ নেয় তবে এখানে আপনারই থাকার অধিকার নেই।

        আমার লেখায় এমন কি পেয়েছেন যে আপনি এরকম আচরণ করলেন?

        1. আপনি জয় বাংলা বলে ছাগুগিরি
          আপনি জয় বাংলা বলে ছাগুগিরি করবেন, আর আপনারে সবাই চুম্মা দিবে তাই না? ছাগুর বাচ্চা দূর হ।

    2. ঐ ধরনের ক্রিমিনাল জয়বাংলা, জয়
      ঐ ধরনের ক্রিমিনাল জয়বাংলা, জয় বঙ্গবন্ধু গ্রুপের মধ্যে বেশী আছে। আমি তার ফেসবুক ওয়াল ও ব্লগপোস্টে আপত্তিকর কিছু পেলাম না। তাকে চট্টগ্রাম কলেজে পরীক্ষার এডমিট কার্ড নিতে গেলে শিবিরের পেটুয়া বাহিনী চরম পিটুনী দিয়ে পুলিশের কাছে হস্তান্তর করেছে। তাহলে আপনার জয়বাংলা পার্টি এখন জামায়াত-শিবির’কে দায়িত্ব দিয়েছে অনলাইনমুক্ত করার জন্য? বাহরে দলকানারা বাহ!

      1. জামাত শিবির পিটুনী দিয়ে তাঁকে
        জামাত শিবির পিটুনী দিয়ে তাঁকে পুলিশে দিয়েছে এই খবরটা কতোটুকু সত্য তা জানা দরকার। পুলিশের কি অভিযোগ তার বিরুদ্ধে সেটাও জানা দরকার। সুনির্দিষ্ট কোনো অভিযোগ না থাকলে সে মুক্তি পাবে বলে আশা করি।

        1. সব কিছুই জেনে এখানে কথা বলা
          সব কিছুই জেনে এখানে কথা বলা হচ্ছে। আপনি দোয়া করতে থাকেন ৫৭ ধারায় তার যেনো ফাঁসি হয়। আপনার মন্তব্য দেখে আমি চরম হতাশ।

          1. ভাই দয়া করে একটু চুপ করেন।
            ভাই দয়া করে একটু চুপ করেন। আমরা সবাই এখানে ছেলেটার কি হবে না হবে সে নিয়ে চিন্তিত আর আপনি শুরু করেছেন ত্যানা প্যাঁচানো…

            বিঃদ্রঃ আমি কিন্তু আপনার বাক স্বাধীনতা কেড়ে নিচ্ছি না। আবার আমার নামে মামলা ঠুকে দিয়েন না।

    3. পুলিশকে ধন্যবাদ যে একজন
      পুলিশকে ধন্যবাদ যে একজন সাইবার ক্রিমিনাল সন্দেহে তাঁকে আটক করেছে। যাদের বিরুদ্ধে এমন কিছু লেখালেখি করার অভিযোগ রয়েছে যা বেআইনী, কোনো ব্যক্তি বা গোষ্ঠীর বিরুদ্ধে মানহানীকর, তাদের সবাইকে গ্রেফতার করে আইনের আওতায় আনা উচিত।……………… হি হি বড় ওযনদার ফালতু কথা ।

    4. আরে ছুপা মারখোর আমিন যে, কেমন
      আরে ছুপা মারখোর আমিন যে, কেমন আছেন? বঙ্গবন্ধু আর আওয়ামীলীগের নাম ভাঙ্গায়া ছুপা মারখোরামি তোঁ ভালোই চালায়া যাইতেছেন দেখা যায়। আমি অবশ্য সাইদিরে নিয়া আপনার সেই শুষিল লেদানি ভুলি নাই। ইষ্টিশনে আপনি আজ পর্যন্ত যেরকম ব্যাল্যান্স রক্ষা করে চলতেছেন, এতে তোঁ আপনারে ব্যাল্যান্স করার ক্যাটাগরিতে নোবেল দেওয়া উচিৎ… :মানেকি: :মানেকি: :মানেকি:

    5. রাহী যা লিখেছে তা আপিত্তকর
      রাহী যা লিখেছে তা আপিত্তকর জামাত শিবিরদের জন্য, জয় বাংলা স্লোগানধারী কারো জন্য না। এম এ আমিন খান আপনি মুড়ি খান। আপনার মতো আওয়ামী ছাগুর মুখে জয় বাংলা স্লোগান মানায় না। ছুপা ছাগু। ল্যান্জা ইজ এ্য থিংক ভেরী ডিফিকাল্ট টু হাইড।

        1. তাছাড়া আর কি? রাহীর
          তাছাড়া আর কি? রাহীর গ্রেপ্তারে একমাত্র ছাগুরাই খুশি হবে, আর এই পাবলিক তো তাই বলে। ল্যান্জা ক্লিয়ার

          1. পুলিশকে ধন্যবাদ যে একজন

            পুলিশকে ধন্যবাদ যে একজন সাইবার ক্রিমিনাল সন্দেহে তাঁকে আটক করেছে।

            আপনি পুলিশকে এইরকম আজাইরা একটা কাজের জন্য ধন্যবাদ জানাচ্ছেন আর বলতাছেন আপনি খুশি না????

            আর রাহীকে ক্রিমিনাল বলার অধিকার আপনার কে দিছে? রাহী যদি ক্রিমিনাল হয় তাইলে আমরা সবাই ক্রিমিনাল।

            এই গ্রেফতার অভিযান অব্যাহত থাকুক, ক্রিমিনাল মুক্ত অনলাইন গড়ে উঠুক।

            এই গ্রেফতার অভিযান অব্যাহত থাকুক। মুক্তিযুদ্ধের পক্ষে সবাই আপনার ভাষায় ক্রিমিনালরা গ্রেফতার হোক। তারপর অনলাইনে খুব সহজে ছাগুরা বিরাজ করুক। কি তাইতো??

            আপনার মত ছুপা ছাগুরে লাত্থাইয়া বাইর করা দরকার
            :ক্ষেপছি:

    6. ভাইজান আপনার কি আর কোন কাম
      ভাইজান আপনার কি আর কোন কাম কাজ নাই, আপনার কমেন্টের দৌড় দেখে মনে হচ্ছে এইবার ইস্তিশনের পুরস্কারটার আপনাকে পেতেই হবে!! ইস্তিশন মাস্টারের দৃষ্টি আকর্ষণ করছি, এই ভদ্রলোক কে তার আগাম পুরস্কার টা তাড়াতাড়ি দিয়ে দেন… প্লিজ!!!!

  5. অঘুর্নায়মান ইলেক্ট্রন এর আইন
    অঘুর্নায়মান ইলেক্ট্রন এর আইন সহায়তার কি হবে , কে বেপারটা দেখছে। আর hsc দিচ্ছে তার বয়স ১৮ নিচে, এটা মাথায় রাখটে হবে।

  6. রাহীর গ্রেফতারে তীব্র নিন্দা
    রাহীর গ্রেফতারে তীব্র নিন্দা জানাই ।তার নিঃশর্ত মুক্তি দাবী করছি ।

    ৫৭ ধারার যাচ্ছেতাই প্রয়োগ বন্ধু হোক, করতে হবে ।

  7. আমার এই লেখাটি হোম পেইজ থেকে
    আমার এই লেখাটি হোম পেইজ থেকে সরিয়ে দেওয়া হয়েছে। হয়তো ব্লগপোস্ট করার সময় কোনো ভুল হয়েছিল তাই এমনটি করেছে কর্তৃপক্ষ। আমি ব্লগ কর্তৃপক্ষের সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধাশীল। লেখাটি পড়ুন এবং সুচিন্তিত মতামত প্রদান করুন।

    ব্লগার ‘অঘূর্নায়মান ইলেকট্রন’ এর আটক হওয়া প্রসঙ্গে কিছু কথা | ইস্টিশন
    http://istishon.blog/node/7493

  8. খুবই দুঃখজনক!!
    রাহী

    খুবই দুঃখজনক!! :মনখারাপ: :মাথাঠুকি:
    রাহী দ্রুতই মুক্তি পেয়ে পরীক্ষায় অংশগ্রহণ করবে এবং যথারীতি এসে যোগ দেবে ইস্টিশন পরিবারে, স্ব-মহিমায়; এই কামনা করছি।

  9. সে যা-ই লিখুক, যা-ই করুক,
    সে যা-ই লিখুক, যা-ই করুক, সেটা ধর্তব্যে আনার আগে একটা জিনিস কি প্রশাসন দেখছে না, ছেলেটি ইন্টার পরীক্ষার্থী, অর্থাৎ এখনো তার ১৮ বছর হয়নি। এটাকে আমলে নেয়া হচ্ছে না কেন???

  10. কলঙ্কিত ৫৭ ধারার অবলুপ্তি
    কলঙ্কিত ৫৭ ধারার অবলুপ্তি দাবি করছি।

    —————————————————
    বন্ধু শক্ত হাতে ধর হাল,
    পাড়ি দিতে হবে অনন্ত পথ দূর পারাবার।…….

  11. এই ৫৭ ধারা অবিলম্বে বাতিল
    এই ৫৭ ধারা অবিলম্বে বাতিল করতে হবে ।
    জনাব আমিন, রাহীর বিষয়টি নিয়ে দৌঁড়াদৌড়ির কারণে সবার কমেন্ট পড়ার সুযোগ হয়নি । আপনার নির্বোধ টাইপ কমেন্ট না পড়ে ভালই হয়েছে । ভাল থাকুন, অন্যকেও ভালো রাখুন ।

  12. কাজটা কিছুতেই মেনে নেওয়া
    কাজটা কিছুতেই মেনে নেওয়া যায়না ।। রাহীকে মুক্তি দেওয়ার ব্যাবস্থা করা উচিত অবিলম্বে ……

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *