জানুয়ারি’১৪ মাসে মন্তব্য দৌড়ে সেরা যারা…

প্রতি মাসের মতো এবারও জানুয়ারি মাসে মন্তব্য দৌড়ে সেরাদের উপহার নিয়ে যাত্রীদের সামনে হাজির ইস্টিশন এবং কারিগর.কম। আমাদের লক্ষ্য ছিল ব্লগারদের মাঝে পোস্টে মন্তব্যে অংশ নেওয়ার মাধ্যমে সার্বিক ব্লগিং এর কোয়ালিটি বৃদ্ধি করা, সেই সাথে বই পড়ার প্রতি ব্লগারদের উৎসাহ দেওয়া।


প্রতি মাসের মতো এবারও জানুয়ারি মাসে মন্তব্য দৌড়ে সেরাদের উপহার নিয়ে যাত্রীদের সামনে হাজির ইস্টিশন এবং কারিগর.কম। আমাদের লক্ষ্য ছিল ব্লগারদের মাঝে পোস্টে মন্তব্যে অংশ নেওয়ার মাধ্যমে সার্বিক ব্লগিং এর কোয়ালিটি বৃদ্ধি করা, সেই সাথে বই পড়ার প্রতি ব্লগারদের উৎসাহ দেওয়া।

সারা জানুয়ারি মাস জুড়ে যারা অসংখ্য মন্তব্য-প্রতিমন্তব্য দিয়ে লেখক পাঠক সবারই জানার পরিধিকে বাড়াতে সাহায্য করেছেন তাদের প্রতি প্রথমেই আন্তরিক অভিনন্দন ও কৃতজ্ঞতা। আমারা ঘোষণা অনুযায়ী জানুয়ারি মাসের সর্বোচ্চ মন্তব্যকারী তিনজনকে এবং ব্লগে মন্তব্যে অংশগ্রহণ, ব্লগ পোস্টের কোয়ালিটি এবং সার্বিক ব্লগিং এর মানের উপর ভিত্তি করে একজনসহ মোট চারজনকে ইস্টিশন কর্তৃপক্ষের পক্ষ থেকেই বাছাই করেছি পুরষ্কার হিসেবে বই দেওয়ার জন্য।
আমাদের সার্ভারে রক্ষিত তথ্য বিশ্লেষণ করে জানুয়ারি মাসে (১ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি) সর্বোচ্চ মন্তব্যকারী দশ জনের তালিকা নীচে দেওয়া হচ্ছে-

ক্রমিক মন্তব্যকারীর নাম মন্তব্যের সংখ্যা
অন্ধকারের যাত্রী ৫৫২
ডন মাইকেল কর্লিওনি ৪৫৩
ক্লান্ত কালবৈশাখি ৪৪০
ড. লজিক্যাল বাঙালি ৩৯৫
ফাতেমা জোহরা ৩০১
ডাঃ আতিক ২৯১
দুরন্ত জয় ২৮৩
তারিক লিংকন ২৭৪
খাজা বাবা ২২৬
১০ একেলা পথের পথিক ২২১

উপরের দশজনকে ইস্টিশন ও কারিগর.কম এর পক্ষ থেকে অভিনন্দন। সর্বোচ্চ মন্তব্যকারী হিসেবে ব্লগার অন্ধকারের যাত্রী, ডন মাইকেল কর্লিওনি ও ক্লান্ত কালবৈশাখি কে এবং ব্লগে মন্তব্য, পোস্ট প্রদান এবং সার্বিক ব্লগিং এর কোয়ালিটি বিবেচনায় ইস্টিশনের মডারেশন প্যানেলের সিলেকশন অনুযায়ী ব্লগার অদিতি কে জানুয়ারি মাসের পুরষ্কার বিজয়ী হিসেবে ঘোষণা করা হচ্ছে।

খুব দ্রুতই আমরা আপনাদের হাতে উপহার হিসেবে বই তুলে দিতে চাই। এজন্য উপরের ৪ জন যাত্রীকে তাদের নাম ও পুর্নাঙ্গ ঠিকানা (কনট্যাক্ট নাম্বার সহ) আমাদের ই-মেইল ঠিকানা istishon@gmail.com এ আগামীকালের মধ্যে মেইল করে দেওয়ার জন্য অনুরোধ করা হচ্ছে। এখানে উল্লেখ্য যে, ইস্টিশন সবসময় তার যাত্রীদের ব্যক্তিগত নিরাপত্তার দিকে সর্বোচ্চ দৃষ্টি দেওয়ার ব্যাপারে অঙ্গীকারবদ্ধ। এই লক্ষ্যে সবার নাম ঠিকানার গোপনীয়তা সযত্নে রক্ষিত হবে। আগামীকালের মধ্যে সবাইকে ই-মেইলে নাম ঠিকানা পাঠিয়ে দেওয়ার জন্য অনুরোধ জানানো যাচ্ছে। যথাসময়ে আপনাদের উপহার আপনাদের কাছে পৌঁছে যাবে। সাথে থাকার জন্য সবাইকে আবারও ধন্যবাদ। সুস্থ্য ব্লগিং এর চর্চার পরিবেশ সৃষ্টি করে আমরা প্রাণে প্রাণ মেলাবই

৪০ thoughts on “জানুয়ারি’১৪ মাসে মন্তব্য দৌড়ে সেরা যারা…

  1. আমি তো ভাবছিলাম এইবার সেরা
    আমি তো ভাবছিলাম এইবার সেরা দশেই থাকতে পারব না,এখন দেখি পুরা তিনজনের ভিতরে!!! ক্যামনে কি?? :নৃত্য: :নৃত্য: :বুখেআয়বাবুল:

    পুরস্কার বিজয়ী সবাইরে অশেষ :ফুল: :ফুল: :ফুল: :ফুল: শুভেচ্ছা… আর মাস্টার সাবরে টাটকা ধইন্না পাতা এক টন… :ধইন্যাপাতা: :ধইন্যাপাতা: :ধইন্যাপাতা: :ধইন্যাপাতা: :ধইন্যাপাতা: :ধইন্যাপাতা: :ভেংচি: 😀

    1. ডন ধইন্যা পাতার দিন শেষ! এখন
      ডন ধইন্যা পাতার দিন শেষ! এখন দাম বেশী একটু মাইফা দিয়ো…
      :ফেরেশতা: :ফেরেশতা: :ফেরেশতা: :ফেরেশতা: :ফেরেশতা: :ফেরেশতা: :ফেরেশতা: :ফেরেশতা: :আমারকুনোদোষনাই: :আমারকুনোদোষনাই: :আমারকুনোদোষনাই: :আমারকুনোদোষনাই: :আমারকুনোদোষনাই: :আমারকুনোদোষনাই: :আমারকুনোদোষনাই: :আমারকুনোদোষনাই:

  2. সকল বিজয়ীদের অভিনন্দন…
    সকল বিজয়ীদের অভিনন্দন… :গোলাপ: :গোলাপ: :গোলাপ: :গোলাপ: :গোলাপ: :গোলাপ: :গোলাপ: :ফুল: :ফুল: :ফুল: :ফুল: :ফুল: :ফুল: :ফুল: :ফুল: :ফুল: :ফুল: :ফুল: :ফুল: :ফুল: :ফুল: :ফুল: :ফুল: :ফুল: :ফুল: :গোলাপ: :গোলাপ: :গোলাপ: :গোলাপ: :গোলাপ: :গোলাপ: :গোলাপ: :গোলাপ: :গোলাপ: :গোলাপ: :গোলাপ: :গোলাপ: :গোলাপ: :গোলাপ: :গোলাপ: :গোলাপ: :গোলাপ: :থাম্বসআপ: :থাম্বসআপ: :থাম্বসআপ: :থাম্বসআপ: :থাম্বসআপ: :থাম্বসআপ: :থাম্বসআপ: :থাম্বসআপ:

  3. বিজয়ি ব্লগার
    অন্ধকারের

    বিজয়ি ব্লগার
    অন্ধকারের যাত্রী
    ডন মাইকেল কর্লিওনি
    ক্লান্ত কালবৈশাখি এবং কোয়ালিটি ব্নগার
    অদিতি-কে
    অভিনন্দন
    সাথে ব্লগ সংশ্লিষ্ট সকলকে।

  4. মাইক ভাইয়ের সাথে দিনকানা
    মাইক ভাইয়ের সাথে দিনকানা ভাইয়ের ৯৯ মন্তব্যের পার্থক্য!!! মাইরালা!!! দিনকানা ভাই, এত কথা ক্যামনে কন?

    আর আমার এবার তিনের মধ্যে থাকার জন্য ইস্টির আড্ডা ট্যাবকে অসংখ্য ধইন্যা।

    1. আমি তো ভাবিই নাই, আমি এইবার
      আমি তো ভাবিই নাই, আমি এইবার দশে থাকুম… :ভাবতেছি: :আমারকুনোদোষনাই: যেমনে আপ্নেরা বাচলামি শুরু করছিলেন… :খাইছে: :মাথানষ্ট: :ভেংচি: 😀 😀

  5. গত মাসেই সব চেয়ে বেশি
    গত মাসেই সব চেয়ে বেশি প্রতিযোগিতা হইছে, ভাবছিলাম ৩ এর মধ্যে থাকতে পারবো না, এখন দেখি ফাস্ট :মাথাঠুকি: :মাথাঠুকি: :মাথাঠুকি:

  6. অভিনন্দন সবাইকে !
    ব্লগে

    অভিনন্দন সবাইকে !
    ব্লগে ইদানিং নিয়মিত আসতে পারছি না তাই ১০ জনের মধ্যে থাকা সম্ভব হচ্ছে না ।
    তবে ফিরে আসলে কিন্তু অন্যদের ঘণ্টা থাকবে না … হেহেহেহেহেহে ।
    😀 😀 😀

  7. সেরা ব্লগার অদিতি আপু কই?
    সেরা ব্লগার অদিতি আপু কই? ফেসবুকে দেখলাম বিশাল ভাবের স্ট্যাটাস দিয়েছে। এইখানে আমরা কি দুষ করলাম? :ভাঙামন:

    1. (No subject)
      :থাম্বসআপ: :থাম্বসআপ: :ফেরেশতা: :ফেরেশতা: :ফেরেশতা: :কেউরেকইসনা: :কেউরেকইসনা: :কেউরেকইসনা: :কেউরেকইসনা: :আমারকুনোদোষনাই: :আমারকুনোদোষনাই: :আমারকুনোদোষনাই:

    2. এসে গেছি ডাক্তুর… আসলে শরীর
      এসে গেছি ডাক্তুর… আসলে শরীর ভালনা তঁ… ঠান্ডা কাশি অবস্থা খারাপ তাই আসতে পারিনাই…আপনাদের সবাইকে ধন্যবাদ … আর আমি ভাব মারিনা ডাক্তুর… এই অভিযোগ সত্য নয়…

    3. এসে গেছি ডাক্তুর… আসলে শরীর
      এসে গেছি ডাক্তুর… আসলে শরীর ভালনা তঁ… ঠান্ডা কাশি অবস্থা খারাপ তাই আসতে পারিনাই…আপনাদের সবাইকে ধন্যবাদ … আর আমি ভাব মারিনা ডাক্তুর… এই অভিযোগ সত্য নয়…

  8. সবাইকে আন্তরিক
    সবাইকে আন্তরিক :ধইন্যাপাতা: :ধইন্যাপাতা: :ধইন্যাপাতা: :ধইন্যাপাতা: :ধইন্যাপাতা: :গোলাপ: :গোলাপ: :গোলাপ: :গোলাপ: :গোলাপ: :গোলাপ: :গোলাপ: :গোলাপ: :গোলাপ: :গোলাপ: :গোলাপ: :গোলাপ: :গোলাপ: :গোলাপ: :ফুল: :ফুল: :ফুল: :ফুল: :ফুল: :ফুল: :ফুল: :ফুল: :ফুল:

  9. অতিরিক্ত ব্যস্থতার কারণে এখন
    অতিরিক্ত ব্যস্থতার কারণে এখন আর আগের মত সময় দিতে পারছি না ।। ব্যস্থতা শেষ হলে আবার নিয়মিত হব আশা রাখি ।। যারা পুরষ্কার পেলেন সবাইকে অন্তরের অন্তঃস্থল থেকে ধন্যবাদ এবং শুভেচ্ছা …… :ফুল:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *