এই নাস্তিক সরকার কি আমাদেরকে কিছুই হতে দিবে না !!!

অনেক দিন থেকেই মনোকষ্টে ভুগছিলাম । পাকিস্তান, আফগানিস্তান, ইরাক-এ কি সুন্দর গাড়ী বোমা সহ বড় বড় রিমোট কন্ট্রোল বোমা ফাটে । বিশ্বের প্রায় সব টিভিতেই দেখায় । একবার একটা ফাটালেই ১০-৫০ জন শহীদ হয় অথচ আমাদের দেশে সেই মান্ধাত্তার আমলের সেই ককটেল !!! মাঝে মধ্যে দুই একজন শহীদ , বেশির ভাগই গাজী আর গাজী কাহাতক সহ্য হয় !!! বাংগালী হয়েছি বলে কি একেবারেই পচে গেছি !!? আমাদের কি কোন মান সন্মান নাই ? বিশ্বে মুখ দেখানোই দায় হয়ে যাচ্ছিল । কিছু দিন দুর্নীতিতে চ্যাম্পিয়ন হচ্ছিলাম এখন তাও বন্ধ । কিছু নিয়ে যে গর্ব করব তার উপায় নেই সব কিছুই হাত ছাড়া হয়ে যাচ্ছে । সব দোষ এই নাস্তিক সরকারের । শুধু আদম সন্তান সংখ্যায় বাড়ানোর বিষয়ে এখনও আমরা এক নম্বরে , শুনতেছি সরকার নাকি এখানেও হাত দিবে !!! ওহ আল্লাহ এই জালিম সরকারের কালো হাত ভেংগে দাও , গজব নাজিল করো এই সরকারের উপরে । (বলুন আমিন !!)

অবশেষ আলাহ মুখ তুলে চাইলেন , আফগানিস্তান ও পাকিস্তান থেকে প্রশিক্ষন প্রাপ্ত গাড়ী বোমা বানানোর বিশেষজ্ঞ ও বড় বোমা বানানোর বিশেষজ্ঞ পাঠিয়েছেন (সবাই বলুন আলহামদুলিল্লাহ )। এই জন্যই কি সবাই বলে “আল্লাহ মেহেরবান” !!! কিন্তু একি!! নাস্তিক সরকারের রাজধানী ডিবি পুলিশ গতকাল রাত্রে তাদের তিন জনকে শিল্পকলা একাডেমির গেটের সামনে থেকে গ্রেফতার করেছে । তাদের কাছ থকে বোমা তৈরির ম্যানুয়্যাল, অস্ত্র চালানোর প্রশিক্ষন দেওয়ার গাইড সম্বলিত ল্যাপটপ উদ্ধার করেছে । একি অনাসৃস্টি কান্ড !!!! এই সরকারের মাথায় আল্লাহর গজব পড়বে । নিশ্চয় শুধু তিন জনই আসেনি আরও আছে । হে আল্লাহ এদের দলের অন্যদেরকে সহি সালামতে রাখুন (বলুন আমিন !!)। যাতে তারা বেশী বেশী গাড়ী বোমা ও বড় বড় বোমা মেরে আমাদেরকে শহীদ বানিয়ে সরাসরি বেহেস্তে নাসিব করার তৌফিক দান করার ব্যবস্থা করতে পারে । আমরা নিজেদের দেশকে আন্তর্জাতিক মানে নিয়ে যেতে পারি । বুক ফুলিয়ে বলতে পারি আমরাও কারো চেয়ে কম না !!!?? আমরাও সাচ্চা মুমিন !!! কি কইলেন বাঙ্গালী ? দূর মিয়া বাঙ্গালী হলে তো নাস্তিক , বাঙ্গালী হয়ে কি লাভ ? তার চেয়ে মুমিন হলে সোজা বেহেস্ত ।

তারা স্বীকার করেছে তারা পাকিস্তানের নাগরিক । তারা পাকিস্তানে প্রশিক্ষন নিয়েছে ও তেহরিক-ই-তালেবানের সক্রিয় সদস্য । পাকিস্তানে প্রশিক্ষন নিয়েছে । তার মানে একেবারে শহীদ হওয়ার জন্য প্রস্তুত হয়েই এসেছে (একেই বলে প্রকৃত মুমিন !!)। পাকিস্তানই আমাদের সহি ও অকৃত্তিম বন্ধু , তারা বিনা খরচে আমাদেরকে উন্নত প্রযুক্তি দিচ্ছে অথচ শালার নাস্তিকেরা সারা দিন বেঈমান ভারত ভারত করে । বলুন নারায়ে তাকবির আল্লাহু আকবার, পাকিস্তান জিন্দাবাদ, হিন্দুস্তান মুর্দাবাদ ।

তিন জনকেই ডিবি কার্যালয়ে রেখে জিজ্ঞাসাবাদ চলছে । এক্ষেত্রে তারা একমাত্র উর্দু ছাড়া অন্য কোন ভাষা জানে না বলে তাদেরকে জিজ্ঞাসা বাদ করতে একটু সমস্যা হচ্ছে । আরে বাবা সমস্যাই যেহেতু হচ্ছে তাহলে কেন আবার ১৩ দিনের রিমান্ড নেওয়া ??!! ছেড়ে দিলেই তো হয়, তারা এসেছে শান্তির ধর্ম ইসলাম প্রচার করতে অথচ এই জালিম সরকার তাদেরকে ইসলাম প্রচারে বাধা দিচ্ছে । এই সরকারের হাতে ইসলামও নিরাপদ নয় – এই ঘটনাই তার প্রমান । এই জন্যই আমাদের নেত্রী আজ বলেছেন এই সব মামলা হামলা বন্ধ না করলে এই সরকারের পতন চাই । সবাই বলুন নাস্তিক সরকার মুর্দাবাদ , বাংলাদেশ (পাকিস্তান) জিন্দাবাদ, ইসলাম জিন্দাবাদ ।

৩৩ thoughts on “এই নাস্তিক সরকার কি আমাদেরকে কিছুই হতে দিবে না !!!

    1. ডাঃ আতিক ভাই,
      রিমান্ডে নিয়া

      ডাঃ আতিক ভাই,

      রিমান্ডে নিয়া ডিম্ব থেরাপি দিলেই জিহাদ বাইর হয়ে যাবে।

      ইসলামের জিহাদীর সংগে মসকরা ? সেই জন্যই তো আপনারা নাস্তিক । আপনাগো উপর আল্লাহর গজব পড়ব

  1. দাদাভাই, সকালবেলাইতেই
    দাদাভাই, সকালবেলাইতেই :ঘুমপাইতেছে: ব্যাপক বিনুদুন পাইলাম… :হাসি: 😀 :হাসি: আসলেই ” জনতার আন্দোলনের মাধ্যমে এই নাস্তিক সরকারের পতন ঘটাতে হবে ” :ভেংচি: তাছাড়া এই সরকারের পতন না হইলে আমরা তো দুর্নীতিতে চ্যাম্পিয়ন হইতে পারবো না :চশমুদ্দিন: :চশমুদ্দিন: তাই অবিলম্বে এই সরকারের পতন চাই… :জলদিকর: :জলদিকর: :অপেক্ষায়আছি: :অপেক্ষায়আছি:

    1. জাতি আজ মন্তব্য করেছে যে, ডন
      জাতি আজ মন্তব্য করেছে যে, ডন পুলাডা অশ্লীল হয়ে গেছে।
      আমি এই অশ্লীলতার পুশি চাই, :জ্ঞান: :কল্কি: :কল্কি: :জলদস্যু: :জলদস্যু: :চোখমারা: :চোখমারা: :চোখমারা: :টাল: :টাল: :টাল: :টাল: :টাল: :টাল:

      1. জাতি এই অপবাদের তেব্র নেন্দা
        জাতি এই অপবাদের তেব্র নেন্দা জানাচ্ছে… :কানতেছি: :মাথাঠুকি: :খাইছে: :দেখুমনা: :আমারকুনোদোষনাই:

      1. দেন, দিয়া দেন … পুশি
        দেন, দিয়া দেন … :শয়তান: :শয়তান: পুশি থুক্কু ফাসি দিয়া দেন… :ভেংচি: :হাসি: :হাসি: :টাল: :টাল: :টাল: :কল্কি: :কল্কি: :চোখমারা: 😀

  2. শুধু আদম
    সন্তান সংখ্যায়

    শুধু আদম
    সন্তান সংখ্যায় বাড়ানোর বিষয়ে এখনও
    আমরা এক নম্বরে , শুনতেছি সরকার
    নাকি এখানেও হাত দিবে !!! ওহ আল্লাহ এই
    জালিম সরকারের কালো হাত ভেংগে দাও ,
    গজব নাজিল করো এই সরকারের উপরে ।
    (বলুন আমিন !!)

    আমারে কেউ ধর !!! :হাহাপগে: :হাহাপগে:

        1. আসলে, ছুডুভাই, ঘটনা হইলো-
          আসলে, ছুডুভাই, ঘটনা হইলো- দাদাভাই আমাগো সাথে থাকতে থাকতে একটু কিরাম জানি হইয়া গেচে… :ভেংচি: :ভেংচি: কারন আমরা তো সব :শয়তান: :শয়তান: পুলাপাইন… :হাহাপগে: :হাহাপগে: :ভেংচি: :ভেংচি:

        1. ইস্টিশনে অবিবাহিত ও বিবাহ

          ইস্টিশনে অবিবাহিত ও বিবাহ বিরোধির সংখ্যা বহুত আছে।

          আদম সন্তান বৃদ্ধির সাথে বিবাহ ও বিবাহবিরোধের কি সম্পর্ক ?

        1. ডন ভাই , এমনি এমনি বলবে না ,
          ডন ভাই , এমনি এমনি বলবে না , রিমান্ডে নিন তাইলেই দেখবেন সুর সুর করে সব তথ্য দিয়ে দিবে :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে:

  3. দিদিভাই
    আমার মনেহয়, দিনকানা

    দিদিভাই

    আমার মনেহয়, দিনকানা ভাইয়ের মাথায় উকুন হইছে…

    তাই নাকি খারান :-B :-B :-B :-B :-B :-B :গোলাপ: :গোলাপ: :লইজ্জালাগে: :লইজ্জালাগে:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *