ডিসেম্বর’১৩ মাসে মন্তব্য দৌড়ে সেরা যারা…


প্রতি মাসের মতো এবারও ডিসেম্বর মাসে মন্তব্য দৌড়ে সেরাদের উপহার নিয়ে যাত্রীদের সামনে হাজির ইস্টিশন এবং কারিগর.কম। আমাদের লক্ষ্য ছিল ব্লগারদের মাঝে পোস্টে মন্তব্যে অংশ নেওয়ার মাধ্যমে সার্বিক ব্লগিং এর কোয়ালিটি বৃদ্ধি করা, সেই সাথে বই পড়ার প্রতি ব্লগারদের উৎসাহ দেওয়া। তবে এবার ঘোষণা দিতে কিছুটা দেরী হওয়ায় যাত্রীদের কাছে এটার কারন ব্যাখ্যা করাটা প্রয়োজনীয় মনে করছি। দেশের বিরাজমান রাজনৈতিক অস্থিরতার কারনে আমাদের স্পন্সর প্রতিষ্ঠান কারিগর.কম এখনও অক্টোবর ও নভেম্বর মাসের পুরষ্কার বিজয়ীদের ঠিকানায় প্রেরণ করেননি। কারন অবরোধের কারনে কুরিয়ার সার্ভিস প্রতিষ্ঠান গুলো তাদের সার্ভিস সময়মত দিতে পারছেন না। ফলে প্রায়ই কুরিয়ার মিস হচ্ছে। কারিগর.কম থেকে আমাদের জানানো হয়েছে পরপর তিন কর্মদিসবস কুরিয়ার সার্ভিসের সেবা চালু পাওয়া গেলেই বিজয়ীদের ঠিকানায় বই পাঠিয়ে দেওয়া হবে। তাই হতাশ হওয়ার কিছু নেই। কুরিয়ার সার্ভিস পরপর তিনদিন তাদের সার্ভিস চালু রাখতে পারলেই আমরা একত্রে তিন মাসের পুরষ্কারের বই পাঠিয়ে দেবো।

সারা ডিসেম্বর মাস জুড়ে যারা অসংখ্য মন্তব্য-প্রতিমন্তব্য দিয়ে লেখক পাঠক সবারই জানার পরিধিকে বাড়াতে সাহায্য করেছেন তাদের প্রতি প্রথমেই আন্তরিক অভিনন্দন ও কৃতজ্ঞতা। আমারা ঘোষণা অনুযায়ী নভেম্বর মাসের সর্বোচ্চ মন্তব্যকারী তিনজনকে এবং ব্লগে মন্তব্যে অংশগ্রহণ, ব্লগ পোস্টের কোয়ালিটি এবং সার্বিক ব্লগিং এর মানের উপর ভিত্তি করে একজনসহ মোট চারজনকে ইস্টিশন কর্তৃপক্ষের পক্ষ থেকেই বাছাই করেছি পুরষ্কার হিসেবে বই দেওয়ার জন্য।
আমাদের সার্ভারে রক্ষিত তথ্য বিশ্লেষণ করে ডিসেম্বর মাসে (১ ডিসেম্বর থেকে ৩১ ডিসেম্বর) সর্বোচ্চ মন্তব্যকারী দশ জনের তালিকা নীচে দেওয়া হচ্ছে-

ক্রমিক মন্তব্যকারীর নাম মন্তব্যের সংখ্যা
অন্ধকারের যাত্রী ৮৯৪
রাজু রণরাজ ৪৬৬
একেলা পথের পথিক ৪৩৮
ডন মাইকেল কর্লিওনি ৩৮৭
খাজা বাবা ৩১২
দুরন্ত জয় ২৩০
ডাঃ আতিক ১৬৭
অদিতি ১৪৮
সিরাজুল ইসলাম ১৩১
১০ তারিক লিংকন ১২৪

উপরের দশজনকে ইস্টিশন ও কারিগর.কম এর পক্ষ থেকে অভিনন্দন। সর্বোচ্চ মন্তব্যকারী হিসেবে ব্লগার অন্ধকারের যাত্রী, রাজু রণরাজ ও একেলা পথের পথিক কে এবং ব্লগে মন্তব্য, পোস্ট প্রদান এবং সার্বিক ব্লগিং এর কোয়ালিটি বিবেচনায় ইস্টিশনের মডারেশন প্যানেলের সিলেকশন অনুযায়ী ব্লগার নির্বাচিতা নীরা কে ডিসেম্বর মাসের পুরষ্কার বিজয়ী হিসেবে ঘোষণা করা হচ্ছে।

খুব দ্রুতই আমরা আপনাদের হাতে উপহার হিসেবে বই তুলে দিতে চাই। পরপর তিন কর্মদিবস কুরিয়ার সার্ভিস চালু থাকা মাত্রই কারিগর.কম আপনাদের ঠিকানায় বই পাঠিয়ে দেবে বলে আমাদের জানিয়েছেন। এজন্য উপরের ৪ জন যাত্রীকে তাদের নাম ও পুর্নাঙ্গ ঠিকানা (কনট্যাক্ট নাম্বার সহ) আমাদের ই-মেইল ঠিকানা istishon@gmail.com এ আগামীকালের মধ্যে মেইল করে দেওয়ার জন্য অনুরোধ করা হচ্ছে। এখানে উল্লেখ্য যে, ইস্টিশন সবসময় তার যাত্রীদের ব্যক্তিগত নিরাপত্তার দিকে সর্বোচ্চ দৃষ্টি দেওয়ার ব্যাপারে অঙ্গীকারবদ্ধ। এই লক্ষ্যে সবার নাম ঠিকানার গোপনীয়তা সযত্নে রক্ষিত হবে। আগামীকালের মধ্যে সবাইকে ই-মেইলে নাম ঠিকানা পাঠিয়ে দেওয়ার জন্য অনুরোধ জানানো যাচ্ছে। যথাসময়ে আপনাদের উপহার আপনাদের কাছে পৌঁছে যাবে। সাথে থাকার জন্য সবাইকে আবারও ধন্যবাদ। সুস্থ্য ব্লগিং এর চর্চার পরিবেশ সৃষ্টি করে আমরা প্রাণে প্রাণ মেলাবই

৫৩ thoughts on “ডিসেম্বর’১৩ মাসে মন্তব্য দৌড়ে সেরা যারা…

  1. বিজয়ী সকলকে প্রাণঢালা
    বিজয়ী সকলকে প্রাণঢালা অভিনন্দন… :ফুল: :ফুল: :ফুল: :ফুল: :ফুল: :গোলাপ: :গোলাপ: :গোলাপ: :গোলাপ: :গোলাপ: :ধইন্যাপাতা: :ধইন্যাপাতা:

  2. গুনী বলেছেন, প্রথম হইবার
    গুনী বলেছেন, প্রথম হইবার স্বাদ টের পাইতে হলে একবার দ্বিতীয় হও।যে দ্বিতীয় হইতে জানেনা সে অদ্বিতীয় হইতে পারেনা। 😛 গুনীর এই উক্তির প্রতি জিরো টলারেন্স দেখিয়ে এ মাসে আমি দ্বিতীয় হইয়াছি।সবাইকে অগুন্তি ধন্যবাদ। ♥♥♥

  3. নির্বাচিতা নীরা সহ বিজয়ী
    নির্বাচিতা নীরা সহ বিজয়ী অবিজয়ী সবাইকে ধন্যবাদ , শুভেচ্ছা :ফুল:

    ( ইস্টিশন মাস্টারের সদয় দৃষ্টি আকর্ষণ করছি – ইয়ে মানে আমার নভেম্বর মাসের গিফট এখনো হাতে এসে পৌছায় নাই :কানতেছি: মেইল দিছিলাম । ঠিকমতো মেইল মাস্টারের হাতে গেল কিনা বুঝতে পারছি না । আমি কি আবার মেইল দিবো ? :ভাবতেছি: )

    1. পোস্ট পুরা না পড়েই মন্তব্য
      পোস্ট পুরা না পড়েই মন্তব্য দিছেন নাকি? :হাসি: :হাসি: :হাসি:

      দেশের বিরাজমান রাজনৈতিক অস্থিরতার কারনে আমাদের স্পন্সর প্রতিষ্ঠান কারিগর.কম এখনও অক্টোবর ও নভেম্বর মাসের পুরষ্কার বিজয়ীদের ঠিকানায় প্রেরণ করেননি। কারন অবরোধের কারনে কুরিয়ার সার্ভিস প্রতিষ্ঠান গুলো তাদের সার্ভিস সময়মত দিতে পারছেন না। ফলে প্রায়ই কুরিয়ার মিস হচ্ছে। কারিগর.কম থেকে আমাদের জানানো হয়েছে পরপর তিন কর্মদিসবস কুরিয়ার সার্ভিসের সেবা চালু পাওয়া গেলেই বিজয়ীদের ঠিকানায় বই পাঠিয়ে দেওয়া হবে। তাই হতাশ হওয়ার কিছু নেই।

        1. আমি বিজয়ীদের নাম দেখছি ।
          আমি বিজয়ীদের নাম দেখছি । পোস্টের উদ্দেশ্য তো বিজয়ী কারা সেটাই 😀

          ( ভাবছিলাম মন্তব্যে আমি ১০ এর মধ্যে থাকমু । কিন্তু এতো মন্তব্য ছিল দেখে মনে হচ্ছে আমি ১৫ তেও নাই :হাসি: )

  4. মাষ্টর সাব,আগামী দৌঁড়ে আমি
    মাষ্টর সাব,আগামী দৌঁড়ে আমি নাজিল হতে পারুম না।আমার কুমর ভাঙা।বিশেষ বিবেচনায় ফুরুষ্কার দিয়ে আমারে হ্যাট্রিকের স্বাদ কি দিবাইন? 😛

  5. বিজয়ীদের অভিনন্দন। সাথে
    বিজয়ীদের অভিনন্দন। সাথে অপেক্ষায় দিন গুনবার অনুপ্রেরণা দিচ্ছি।

    দুইমাস আগের বই ও হাতে পাই নি। :'( :'(

  6. সর্বোচ্চ
    মন্তব্যকারী তিনজনকে

    সর্বোচ্চ
    মন্তব্যকারী তিনজনকে এবং ব্লগে মন্তব্যে অংশগ্রহণ,
    ব্লগ পোস্টের কোয়ালিটি এবং সার্বিক
    ব্লগিং এর মানের উপর
    ভিত্তি করে একজনসহ মোট
    চারজনকে ইস্টিশন কর্তৃপক্ষের পক্ষ থেকেই
    বাছাই করেছি পুরষ্কার হিসেবে বই দেওয়ার
    জন্য।

    নভেম্বর মাসে কারা???

  7. পুরস্কারপ্রাপ্ত সব্বাইকে
    পুরস্কারপ্রাপ্ত সব্বাইকে শুভেচ্ছা ও অভিনন্দন !!!!!!!!
    বিশেষ করে নির্বাচিতা নীরা পুরস্কৃত হওয়ায় ভালো লাগছে । নিজে ভালো লিখতে পারিনা হয়তো কিন্তু কোয়ালিটি লেখা ঠিকই বুঝতে পারি । সেক্ষেত্রে ওনার মতো ব্লগার আমাদের ইস্টিশনের সম্পদ । মুভির উপরে আরও ভালো ভালো লেখা পাবো আশা করি ।
    :গোলাপ: :ধইন্যাপাতা: :ধইন্যাপাতা: 😀 😀 :পার্টি: :পার্টি: :পার্টি: :তালিয়া: :নৃত্য: :গোলাপ: :গোলাপ: :ফুল:

  8. নভেম্বর মাসের পুরষ্কার বিজয়ী
    নভেম্বর মাসের পুরষ্কার বিজয়ী ব্লগার ফাউস্ট এবং ডিসেম্বর মাসের পুরষ্কার বিজয়ী ব্লগার নির্বাচিতা নীরার দৃষ্টি আকর্ষন করা হচ্ছে। আপনারা আপনাদের নাম ঠিকানা এবং ফোন নাম্বার এখনও আমাদের মেইল করেননি বিধায় আপনাদের পুরষ্কার পাঠাতে সমস্যা হচ্ছে। আগামী দুইদিনের মাঝে আপনারা মেইল না পাঠালে ভবিষ্যতে এই পুরষ্কার সংক্রান্ত কোন অভিযোগ গ্রহণযোগ্য হবেনা। অতি দ্রুত আপনারা আপনাদের নাম, ঠিকানা অ ফোন নাম্বার মেইল করবেন বলে আশা প্রকাশ করা যাচ্ছে।

    1. ডিয়ার ইস্টিশন মাস্টার
      সরি ফর

      ডিয়ার ইস্টিশন মাস্টার

      সরি ফর বিইং লেট । অলরেডি সেন্ট করে দিয়েছি । কোন প্রব্লেম হলে প্লিজ ফোন করবেন ।
      আমাকে মনোনীত করায় অনেক অনেক অনেক থ্যাংকস !!!
      :খুশি: :নৃত্য: :থাম্বসআপ: :গোলাপ: :ধইন্যাপাতা:

  9. বিজয়ীদের সবাইকে অভিনন্দন;
    বিজয়ীদের সবাইকে অভিনন্দন; বিশেষ করে নির্বাচিতা নীরাকে। উনার লেখার হাত আসলেই ভাল। :ফুল: :ফুল: :গোলাপ: :গোলাপ:

  10. ব্লগিং করার এনার্জিও নাই,
    ব্লগিং করার এনার্জিও নাই, পুরুস্কারও মিস করছি। বাংলাব্লগে আমার যত মন্তব্য আছে সব যোগ করলে এখনো প্রথম হব। বুইড়া হয়ে গেছি, তাই আপসুস ছাড়া আর কিছুই করার নাই।

    1. বুইড়া হয়ে গেছি, তাই আপসুস

      বুইড়া হয়ে গেছি, তাই আপসুস ছাড়া আর কিছুই করার নাই।

      দুলাল ভাই,এখনো আপনার লেখার ধার দেখে তা মনে হয়না মোটেই। :মুগ্ধৈছি:
      মোর ইম্পর্টেন্টলি, এটা কিন্তু তোষামোদ নয়। :নিষ্পাপ: 😀

    2. কি শুনলাম এইডা?? জাতি এই
      কি শুনলাম এইডা?? জাতি এই ধরনের হতাশামূলক কথাবার্তার তেব্র নিন্দা জানায়ে গেল… :মাথাঠুকি: :মানেকি: এবং একই সাথে দুলাল ভাইকে অবিলম্বে নিয়মিত হবার অনুরোধ , আহ্বান এবং দাবি জানায়ে গেল… :ভাবতেছি: :জলদিকর: :আমারকুনোদোষনাই: :অপেক্ষায়আছি:

  11. গত দুই মাস হল দশের বাইরে চলে
    গত দুই মাস হল দশের বাইরে চলে গেছি। এই মাস থেকে দেখি কি করতে পারি। পুরুস্কার প্রাপ্ত সবাইকে অভিনন্দন। আর দুলাল ভাই কে সাহস দিচ্ছি চেষ্টা চালিয়ে যান। আশাকরি বিফলে যাবে না। আপনার কাছা কাছি বয়সের আরও অনেকেই আছেন কিন্তু তাদের নাম বললাম না। কিন্তু তাদের পারফরমেন্স বেশ ভাল।

    1. উৎসাহিত বোধ করছি। আবার
      উৎসাহিত বোধ করছি। আবার পুরাদমে ব্লগিং শুরু করব বলে ভাবছি। প্রথম দিকে আমার পুরানো কিছু লেখা শেয়ার করব। আশাকরি এর মধ্যে রাইটার্স ব্লক থেকে বের হতে পারব।

  12. কমেন্ট করে যারা গিফট পাচ্ছেন
    কমেন্ট করে যারা গিফট পাচ্ছেন সব্বাইকে অনেক অনেক গ্রিটিংস এন্ড থ্যাঙ্কস !!!
    সাথে সাথে টপ টেন এ প্লেস করা ফ্রেন্ডসদের কেও অভিনন্দন !!!
    :গোলাপ: :ধইন্যাপাতা: :তালিয়া: :নৃত্য: :থাম্বসআপ: :পার্টি: :খুশি: 😀 :ফুল:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *