বায়োস্কোপ ব্লগ মুভি রিভিউ কনটেস্ট ২০১৩- পুরষ্কার বিতরণী অনুষ্ঠান…




বায়োস্কোপ ব্লগ ( পূর্ববর্তী মুভিলাভারসব্লগ) এর ২য় বার্ষিক মুভি লাভারস রিভিউ কনটেস্টের পুরষ্কার বিতরণী অনুষ্ঠান হবার কথা ছিল আরও অনেক আগেই। দেশের সামগ্রিক অবস্থা বিবেচনায় বিশেষত হরতাল, অবরোধের কারণে এই অনুষ্ঠানের ডেট ক্রমেই পিচ্ছাছিল। শেষপর্যন্ত ২০১৩ সালের বুধবার ২৫শে ডিসেম্বর বড়দিনের উৎসবকেই নির্বাচিত করা হল মুভিলাভারসদের মিলনমেলা হিসেবে। রাজনৈতিক পরিস্থিতি নিয়ে কিছুটা শঙ্কা কাজ করছিল বটে, কিন্তু কিছু মুভিফ্রিকের সাথে প্রানে প্রান মেলাতে তর আর সইছিল না। প্রচণ্ড জ্যামকে পেছনে ফেলে যখন ধানমণ্ডির রবীন্দ্র সরোবরে পৌঁছালাম, ততক্ষনে বেজে গেছে বিকাল ৪টা।

ধানমণ্ডি লেকের ৮ নম্বর ব্রিজের পাশের চত্বরে যখন ঢুকলাম, ততক্ষনে সবাই চলে এসেছেন। চত্বরটা পুরোপুরি আলোকিত করে গোল হয়ে বসেছিলেন পুরষ্কারপ্রাপ্ত মুভিখোরেরা এবং আয়োজকবৃন্দ। চত্বরে ঢোকামাত্র সবার কাছ থেকে যে রিসেপশন পেলাম, সেটা একমাত্র ডনরাই পায়… :চশমুদ্দিন:… যদিও আমি এই রিসেপশনে পেলাম বিশাল লজ্জা । পুরষ্কারপ্রাপ্ত ১০জন মুভি ব্লগারের মধ্যে উপস্থিত ছিলেন আমাদের প্রিয়মুখ তারিক লিংকন ,নির্ঝর রুথ ঘোষ, সানজিদা হাসান, Syed Nazmus Sakib , ওয়াকার সাকিফ, আশরাফুল রাহাত এবং এই অধম। সি এম তানভীর-উল- ইসলাম ও খালেদ ইমাম সৌরভ ব্যক্তিগত কাজের জন্য আসতে পারেন নি। আর বায়োস্কোপ ব্লগের পক্ষ থেকে মডারেটর হিসেবে উপস্থিত ছিলেন মাজেদুল ইসলাম, শেখ সাখাওয়াত সৌরভ, নূরে’ হাবীব(আয়রনম্যান :চশমুদ্দিন: ), শাহরিয়ার ওয়াহিদ(হাল্ক :চশমুদ্দিন: ),অক্ষর খান ও ফিরোজ আহমেদ আর স্পন্সর আপন প্লাসের পক্ষ থেকে উপস্থিত ছিলেন রাহাত খান। যেয়েই শুনলাম আমাদের প্রথম পুরষ্কার বিজয়ী ডাঃ আতিকুল হক, আমাদের প্রিয় আতিক ভাই এখনও এসে পৌছাননি। রবি কোম্পানির অভূতপূর্ব নেটওয়ার্কের কৃপায় মুঠোফোনের সংযোগ বিচ্ছিন্ন হয়ে যাবার পরেও শেষপর্যন্ত তাকে পেয়ে গেলাম। তবে টাঁসকিত হইলাম তার হাতে থাকা মরনচাঁদের ইয়া বড় একখানা মিষ্টির আয়োজন দেখে। জানা গেল, তার মেয়ের পৃথিবীতে আগমন উপলক্ষে সামান্য মিষ্টিমুখের ব্যবস্থা আরকি। এদিকে লাস্যময়ী নির্ঝর আপু ক্রিসমাস উপলক্ষে অফুরব চমুতকার :ভালুবাশি: একখানা চকলেট কেক নিয়ে আসায় আমাদের উদযাপনটা হল আরও খোলতাই। কিছুক্ষন পর আমাদের ইষ্টিশনের জয় দাস, আমাদের পাগলা জয় আর দিনের সবচেয়ে বড় সারপ্রাইজ হিসেবে রাহাত মুস্তাফিজ যখন এলেন, তখন এই আয়োজন পেল সর্বাঙ্গীণ পূর্ণতা। জয় সবাইকে মিষ্টি খাওয়াবার পরেই শুরু হল আমাদের অনুষ্ঠান। আশিকি টুঁ মুভির নায়ক আদিত্য চোপড়া থুক্কু বিখ্যাত উপস্থাপক শেখ সাখাওয়াত সৌরভের মাইক ছাড়া উপস্থাপনায় এবং নিখিল বাংলা শাহরুখ ফ্রিক সমিতির ভাইস প্রিসিডেনট নাজমুস সাকিবের হুটহাট ফোঁড়ন কাটার মধ্য দিয়ে এক আনন্দময় সময় পার করলেন মুভি লাভারসরা। বিশেষ করে সবাইকে পুরষ্কার দেয়ার সময় যে পোজগুলো দিয়েছিলেন সবাই, তার কুন তুলনা নাই। নিচে সেই আনন্দময় মুহূর্তগুলোর কিছু নমুনা দেয়া হল…


১ম পুরষ্কার হাতে ডাঃ আতিকুল হক। আতিক ভাইয়ের জন্য আর তার সদ্য পৃথিবীতে আসা মেয়ের জন্য অশেষ শুভকামনা…
(ভিতরের কথাঃ ইয়ে মানে, মিষ্টিখানা চমুতকার ছিল… :ভেংচি: 😀 )

এইখানে অবশ্য টাগ অফ ওয়ার চলতেছে… আতিক ভাই বড়ই সাহসী মানুষ, নাইলে শাহরিয়ার ওয়াহিদ ওরফে হাল্কের সাথে যুদ্ধে নামতেন না। :ভেংচি:
উনার সেই অনলবর্ষী রিভিউঃ http://bioscopeblog.net/atique/16798


প্রতিযোগিতার তিনটি বিভাগের সব রিভিউর মাঝখান থেকে বিশেষ সম্মাননা পুরষ্কারপ্রাপ্ত হিসেবে মনোনীত তারিক লিংকন ভাইকে ক্রেস্ট দিচ্ছেন মাজেদ ভাই। এইরাম শিশুর মতো সরল হাঁসি একমাত্র এই লোকের পক্ষেই দেয়া সম্ভব…


লিংকন ভাইয়ের হাসিমুখ দেখে সৌরভের উক্তি… জীবনে কাউকে এত হাসি মুখে পুরস্কার দিতে দেখি নাই। আমি পুরস্কার দিচ্ছি নাকি নিচ্ছি সেটা বুঝা যাচ্ছে না। :ভেংচি: 😀
উনার বিশেষ রিভিউ– http://bioscopeblog.net/tlincoln_bd/16286


শেষকবে পুরষ্কার নিতে গিয়ে পুরষ্কারগ্রহীতা এরকম রহস্যময়ী আর পুরষ্কার প্রদানকারী এরকম সলাজ হাসি দিয়েছেন, উহা গবেশনার বিষয়। তবে গুপন সুত্রে জানা যায়, উনার লেখা “লাভ একচুয়ালি” মুভিটার বাংলা ভার্সন বেদের মেয়ে জোসনার রিমেকে জোসনা চরিত্রে অভিনয়ের জন্য নির্ঝর আপুকে প্রস্তাব দেয়া হয়েছে। সেটাই কি উনার এই বাঁধভাঙ্গা হাসির কারন?


৫ম স্থান অধিকার করা নির্ঝর আপুর রিভিউ বেদের মেয়ে জোসনা থুক্কু লাভ একচুয়ালি’র লিংক– http://bioscopeblog.net/nirjhar-ruth/15761


ইয়ে মানে, কেম্রা কুনদিকে ছিল??! এতো চমৎকার পোজ… কি আর কমু… এই বারবিডল তার অনন্য রিভিউ দিয়ে অবস্থান করছেন নবম স্থানে।


কিছু কমু না, আমি বাকহারা হইয়া গেছি…
সানজিদা আপুর রিভিউর লিংক– http://bioscopeblog.net/pother-panchali/15301


নিখিল বাংলা শাহরুখ ফ্রিক সমিতির ভাইস প্রিসিডেনট সৈয়দ নাজমুস সাকিব ওরফে বিশ্বপ্রেমিক সাকিব ৮ম স্থান অধিকার করেছেন বিখ্যাত বাংলা মুভি “বিশ্বপ্রেমিক” নিয়ে লেখা রিভিউর জন্য।

বিশেষ সতর্কতা- কুনভাবেই এই নিরীহ চোখ থেকে উশটা খাইয়েন না। কেননা ইহার ফান্দে পইড়া চিক্কুর পাইড়া কানলেও কুন লাভ নাই… :ভেংচি:
উনার রিভিউর লিংক– http://bioscopeblog.net/shahrukh-sakib/16272


ষষ্ঠ হওয়া ওয়াকার সাকিফ ওরফে টাইলার ডারডেনের এই লুক দেখে মনে হতেই পারে, উনি অস্কার জিতে গেছেন। সঙ্গে বায়স্কোপ ব্লগের মাসের সেরা বাচাল হিসেবে নির্বাচিত হওয়ায় দুটো পুরষ্কার নিয়ে এরকম পোজ তিনি দিতেই পারেন…


তাদের এই হাসির স্টাইল দেখে রামগরুড়ের ছানা পর্যন্ত হেসে উঠবে…
উনার রিভিউর লিংক– http://bioscopeblog.net/sakif/15328


৩য় স্থান অধিকার করা আশরাফুল রাহাত ভাই এভাবেই কেম্রাবন্দী হইলেন, আর এতো ভদ্র একটা লুকের জন্য কয়টা লাইক?? :ভেংচি: 😀


জিত্তা গেছিরে… :চশমুদ্দিন:
উনার অনবদ্য রিভিউর লিংক– http://bioscopeblog.net/ashraful-haque/15949


আরে আরে, এটা কে? থুক্কু, মিস্টেকে ভুল কইরালাইছি। নিজের খোমাখানা চিনতে পারি নাই। লিখছিলাম বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি সৃষ্টি দিপু নাম্বার টুঁ নিয়া, দুষ্ট ঘোচু জাতি উহাকে বানাইয়া দিয়াছে ডন টুঁ :মানেকি: জাতিকে দেখিয়া লইব… :এখানেআয়:


অনিবার্য কারনবশত হাসিতে না পারিবার হেতু আন্তরিক দুঃখিত। অনুগ্রহ করিয়া কারন জিজ্ঞেস করে লজ্জা দিবেন না।
ডন টুঁ থুক্কু দিপু নাম্বার টুঁ এর লিংক– http://bioscopeblog.net/unanimous/15417

কিছু ব্যক্তিগত কারণে সি এম তানভীর-উল- ইসলাম ও খালেদ ইমাম সৌরভ আসতে পারেননি। তাদের রিভিউর লিংক নিচে দেয়া হল…

৪র্থ পুরষ্কার বিজয়ী — http://bioscopeblog.net/cmtanvir/16214

সপ্তম পুরষ্কার বিজয়ী– http://bioscopeblog.net/imam1/15968

আরও কিছু মুহূর্ত…


ইতিমধ্যে এই ছবিখান নিয়া বিশাল তোলপাড় হয়ে গেছে। উনারা আসলে জয়কে কি বলছেন? নির্ঝর আপুর অবশ্য অভিমত, সাঞ্জিদাপির চেহারা দেখে মনে হচ্ছে উনি ভাবছেন, “এতো বড় মিষ্টি আমি খামু ক্যামনে? :হাসি: :হাসি: অন্যদিকে মাজেদুল ভাই বলেছেন, এমনোতো ভাবতে পারে আমাকে একটা কেন দিল, নির্ঝরের মুখে অলরেডি একটা আছে তবুও ওকেই দিচ্ছে :ভেংচি: 😀 জাতি সত্যি জানতে চায়… :ভাবতেছি: :বিষয়ডাকী:


এদিকে এই ছবিখানা তৈরি করছে বিশাল কনফিউশন। একবার মনে হচ্ছে সৈয়দ মুজতবা আলীর সেই রসগোল্লা গল্পের ঝান্ডুদা হয়ে গেছে সবাই। রসগোল্লার অমায়িক স্বাদে চোখ বুজে গেছে। আবার বিশ্বপ্রেমিক সাব মিষ্টিখান হাতে নিয়া যে ভাবের অবতারনা করেছেন, তাতে মনে হতেই পারে ইহা মরনচাঁদ মিষ্টান্ন ভাণ্ডারের একখানা মিষ্টির বিজ্ঞাপনের শুটিং সেট… :চশমুদ্দিন:


না না, ইনি আলিফ লায়লা থেকে আগত কুন জীন নন। ইনি শাহরিয়ার ওয়াহিদ, নিজেকে হাল্ক হিসেবে পরিচয় দিতে স্বাচ্ছন্দ্য বোধ করেন। বায়োস্কোপ ব্লগের একজন নিবেদিতপ্রান মডারেটর, যার ফেবু গ্রুপ মুভি লাভারস পোলাপাইনে মাঝে মাঝে মুভি নিয়ে ক্যাচাল লাগলে ইনি বাজখাই স্বরে দুটো ধমক দেন। ব্যস, অল ইজ ওয়েল… :ফেরেশতা:


গুপন সুত্রে জানা গেছে ক্রিসমাস কেকটা নিজেই সাবাড় করার একটা বিপদজনক চিন্তাভাবনা ছিল কসাইয়ের ভুমিকায় অবতীর্ণ হওয়া এই ব্যক্তির মাথায়। কিন্তু আদিত্য চোপড়ার(তার গুপন পরিচয়)সেই বাসনা পুরন হয়নি। বাংলা চলচ্চিত্রের উন্নয়ন ইনার সবচেয়ে বড় স্বপ্ন… :চশমুদ্দিন:


ডান পাশ থেকে ভদ্র ব্যক্তি দুজন হলেন, ফিরোজ আহমেদ ও মাজেদুল ইসলাম আর বাম পাশের দুষ্ট হাসিতে মুখ লুকানো ব্যক্তিটি হলেন মহামতি আদ্রে। ইনারা বায়োস্কোপ ব্লগের অন্যতম গুরুত্বপূর্ণ মডারেটর এবং বিখ্যাত ব্যক্তিত্ত। বিশেষত এন্টার্কটিকায় গিয়েও যদি আদ্রে সাহেবের ব্যাপারে জিজ্ঞেস করা হয়, নিশ্চিত থাকতে পারেন, ওখানেও দুএকজন পাওয়া যাবে, যারা তাকে চেনেন। :চশমুদ্দিন: 😀


মেরী ক্রিসমাস, বন্ধুরা… :পার্টি: :পার্টি: :পার্টি: :চশমুদ্দিন: :বুখেআয়বাবুল:

তো, এই ছিল আমাদের বায়োস্কোপ ব্লগের পক্ষ থেকে আয়োজিত ২য় মুভিলাভারস রিভিউ কনটেস্টের পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের কিছু চুম্বক অংশ। যেখানে আমাদের ইষ্টিশন ব্লগের প্রায় ৬ জন রিভিউয়ার অংশ নিয়েছিলেন এবং পাঁচ জনই সেরা রিভিউয়ার হয়ে পুরষ্কার জিতেছেন। ব্যস্ততার কারণে যারা এবার অংশ নিতে পারেননি, তারা আপাতত এই ছবিগুলো দেখে আফসোস করেন আর নেক্সট টাইম অংশ নিতে রেডি হয়ে যান। রাহাত মুস্তাফিজ ভাই আগাম ঘোষণা দিয়ে রেখেছেন সামনের বার তার রিভিউর সামনে কেউ দাঁড়াতেই পারবে না। আমরা চাই, আগামীবার ১০টা স্থানই অধিকার করুক ইষ্টিশনের ব্লগাররা। :থাম্বসআপ: তার জন্য প্রয়োজন ইষ্টিশনের মুভিখোরদের এগিয়ে আসা।

ইষ্টিশনের প্রিয় যাত্রী, ভাই-বোন, বন্ধুগন, শুভানুধ্যায়ী এবং অবশ্যই অবশ্যই মহামান্য ইষ্টিশন মাস্টার, সবাইকে এই আয়োজনকে সাফল্যমণ্ডিত করতে অকুণ্ঠ সহায়তা করার জন্য কর্লিওনি পরিবার ও ডন মাইকেল কর্লিওনির পক্ষ থেকে অজস্র গোলাপ ও হৃদয়ের অন্তঃস্থল থেকে ধন্যবাদ, শুভেচ্ছা ও অভিনন্দন। ভালো থাকবেন সব্বাই। হ্যাপি মুভি দেখাদেখি … :ধইন্যাপাতা: :গোলাপ: :ফুল: :পার্টি: :বুখেআয়বাবুল:

বিঃদ্রঃ- জাতি এইবার আর কুন ধানাইপানাই শুনতে চায় না। অবিলম্বে ইষ্টিশন মাস্টার ও পুরষ্কার প্রাপ্ত মুভিখোরদের পার্টির উদ্যোগ নিয়ে এগিয়ে আসার আহভান জানাচ্ছি। নইলে কিন্তুক ইষ্টিশনের সর্বত্র সর্বাত্মক অবুরোধের ডাক দেয়া হইবে। জাতি রেললাইন উপড়ে ফেলতে চায় না। জাতিকে ট্রেন চলাচলে বাঁধা প্রদানে বাধ্য করবেন না। :জলদিকর:
দাবি উপস্থাপনে
আপামর যাত্রী সমাজ

প্রাসঙ্গিক পূর্ববর্তী পোস্টসমূহ– http://istishon.blog/node/5157#sthash.6X625hiI.dpbs

http://istishon.blog/node/5294

http://www.istishon.com/node/5434#sthash.Gc7IPNIX.x4yn3eXv.dpbs

ফেসবুক ফটোব্লগের লিংক- https://www.facebook.com/media/set/?set=oa.599055290147846&type=1

৭১ thoughts on “বায়োস্কোপ ব্লগ মুভি রিভিউ কনটেস্ট ২০১৩- পুরষ্কার বিতরণী অনুষ্ঠান…

  1. ডন দা অসাধারণ লিখছেন আর সবার
    ডন দা অসাধারণ লিখছেন আর সবার হাঁসিমাখা মুখ দেখে আমি নিজেও হেসে ফেললাম অনেকটা ।। পুরষ্কার প্রাপ্ত সবাইকে আমার পক্ষ থেকে একটা করে লজেন্স …… 😀

  2. হুহ! খালি রাহাত মুস্তাফিজ ভাই
    হুহ! খালি রাহাত মুস্তাফিজ ভাই ক্যান??? আমি ঘোষণা দিয়ে দিলাম… দেখি কে পেছনে ফেলে। :জলদস্যু: :জলদস্যু: :জলদস্যু:
    শর্ত প্রযোজ্যঃ যদি আমার মার্কামারা পিসি ঠিক থাকে।

    আর খালি পুরষ্কারপ্রাপ্ত মুভিখোরদের নিয়ে পার্টি ক্যান? হু? আমরা বাকিরা কি গাঙ্গের জলে ভাইসা আইছি???

    1. আপনার চ্যালেঞ্জ গ্রহন করলাম
      আপনার চ্যালেঞ্জ গ্রহন করলাম :ভেংচি: আর আপনার পিসি কন্টেস্টের আগে ঠিক ঠাক করে দেওয়ার জন্য ডন মাইকেল কর্লিওনি পরিবারকে বিশেষভাবে অনুরোধ করছি !

    2. আপনার চ্যালেঞ্জ গ্রহন করলাম
      আপনার চ্যালেঞ্জ গ্রহন করলাম :ভেংচি: আর আপনার পিসি কন্টেস্টের আগে ঠিক ঠাক করে দেওয়ার জন্য ডন মাইকেল কর্লিওনি পরিবারকে বিশেষভাবে অনুরোধ করছি !

    3. আনুষ্ঠানিক প্রতিক্রিয়ায়
      আনুষ্ঠানিক প্রতিক্রিয়ায় কর্লিওনি পরিবার জানাচ্ছে, …ধুর, কি কইতাছি… আপ্নের উপর আমি রাগ হইয়া ছিলাম অনেকদিন। আপ্নেরে দিয়া কুন ভরসা নাই মিয়া, দেখা যাইব নেক্সট রিভিউ কনটেস্টের আগে আপনি জুপিটার গ্রহে বাৎসরিক ভ্রমণে গেছেন… :মাথাঠুকি: :ভাবতেছি:

      আর ইষ্টিশন মাস্টাররে আপনারাও কিছু কন না, তিনিও একখানা কুম্ভকর্ণের ঘুম দিছেন… তবে জাতি ইতিমধ্যে এর প্রতিবাদ স্বরূপ একটা গেট টুঁগেদারের আয়োজন করে ফেলেছে… :নৃত্য: এ বিদ্রোহ আরও চলবে… জাতি এ বিদ্রোহে কালবৈশাখীর অক্লান্ত সমর্থন চায়… :অপেক্ষায়আছি: :বুখেআয়বাবুল: :ফুল: :ধইন্যাপাতা: :ধইন্যাপাতা: :গোলাপ:

      1. কালবৈশাখির কুনো সমর্থন নাই…
        কালবৈশাখির কুনো সমর্থন নাই… কারণ আপ্নে তার নামের বানান ভুল কচ্চেন… আমি কালবৈশাখি লিখি…

          1. এখনও কালবৈশাখির কুনো সমর্থন
            এখনও কালবৈশাখির কুনো সমর্থন নাই… কারণ তারে কেউ গেট টুগেদারের কথা জানায় নাই… সে জুপিটারে যাক বা পক্সিমা সেঞ্চুরিতে… তারে একবার জানানো যাই তো…

          2. পিলিজ পিলিজ… আর রাগ করে
            পিলিজ পিলিজ… আর রাগ করে থাইকেন না… :মাথাঠুকি: :আমারকুনোদোষনাই: আসেন বুকে আসেন… :বুখেআয়বাবুল: :বুখেআয়বাবুল: :বুখেআয়বাবুল:

  3. ওয়াও! ওয়াও!! অসাধারণ!!! দারুণ
    ওয়াও! ওয়াও!! অসাধারণ!!! দারুণ একখান পোস্ট ডন সাব :বুখেআয়বাবুল: :ভালুবাশি:
    হাসতে হাসতে পেটে খিল, চাপায় ছিটকিনি পড়ে গেছে :হাসি:
    তবে সবার গুপন বিষয়াদি জনসম্মুখে প্রকাশ করে দেওয়ার জন্য তেব্র নিন্দা জানাই :এখানেআয়:

    1. হাসতে হাসতে পেটে খিল, চাপায়

      হাসতে হাসতে পেটে খিল, চাপায় ছিটকিনি পড়ে গেছে

      মাইরালা… :খাইছে: :মাথানষ্ট: :শয়তান: কি শুনাইলেন এইডা… :হাহাপগে: :হাহাপগে: :ভেংচি: :আমারকুনোদোষনাই:

      বুকে আসেন থুক্কু গুলাপ আর গ্লাডিওলাসের তোড়া লন… :দেখুমনা: :আমারকুনোদোষনাই: :ভেংচি: :ভালুবাশি: :বুখেআয়বাবুল:

    1. তুমার বিরুদ্ধে ৫৪ ধারায় মামলা
      তুমার বিরুদ্ধে ৫৪ ধারায় মামলা হবে। সবাই আসলাম, আর উনি চট্টগ্রামে থাকলেন… :মানেকি: :এখানেআয়:

      তুমারে বিশাল মিস করছি… :কানতেছি:

  4. জাতি এইবার আর কুন ধানাইপানাই

    জাতি এইবার আর কুন ধানাইপানাই শুনতে চায় না। অবিলম্বে ইষ্টিশন মাস্টার ও পুরষ্কার প্রাপ্ত মুভিখোরদের পার্টির উদ্যোগ নিয়ে এগিয়ে আসার আহভান জানাচ্ছি। নইলে কিন্তুক ইষ্টিশনের সর্বত্র সর্বাত্মক অবুরোধের ডাক দেয়া হইবে। জাতি রেললাইন উপড়ে ফেলতে চায় না। জাতিকে ট্রেন চলাচলে বাঁধা প্রদানে বাধ্য করবেন না।

    :মাথাঠুকি: :মাথাঠুকি: :মাথাঠুকি: :মাথাঠুকি: :মাথাঠুকি: :মাথাঠুকি: :মাথানষ্ট: :মাথানষ্ট: :মাথানষ্ট: :মাথানষ্ট: :মাথানষ্ট: :মাথানষ্ট: :দেখুমনা: :দেখুমনা: :দেখুমনা: :দেখুমনা: :দেখুমনা:

    ডন তোমার পুরুস্কার হাতের তাচ্ছিল্যের হাসির রহস্য উন্মোচন করতে সফলভাবে ব্যর্থ হলাম এবং পরিশেষে বুজতে পারলাম এইটাই বোধহয় ডনীয় হাসি…
    খুব মজা পাইলাম কিছু শব্দচয়নে যেমন লাস্যময় 😉
    ডন অনেক অনেক :ফুল: :ফুল: :ফুল: :ফুল: :থাম্বসআপ: :থাম্বসআপ: :ধইন্যাপাতা: :ধইন্যাপাতা: :ধইন্যাপাতা:

    1. হুদাই চোখ টিপ দিয়া কুন ফয়দা
      হুদাই চোখ টিপ দিয়া কুন ফয়দা নাই… :ভাবতেছি: জাতি সকল রহস্যের সুষ্ঠু, নিরপেক্ষ ও আন্তর্জাতিকমানের যথাযথ তদন্ত চায়… :ভেংচি: :দেখুমনা: :আমারকুনোদোষনাই: 😀

      আগে বুকে আসেন… :বুখেআয়বাবুল: :বুখেআয়বাবুল: :বুখেআয়বাবুল: :ধইন্যাপাতা: :ধইন্যাপাতা: :গোলাপ:

  5. সবচেয়ে আলোচনীয় বিষয় আমার
    সবচেয়ে আলোচনীয় বিষয় আমার মিস্টি বিতরনের ছবি নিয়ে তা হল হয়তো
    লিংকন ভাই নির্ঝর আপুকে মিষ্টি খায়িয়ে অভ্যস্ত(একখান মন্তব্যের জন্য)

    আর চমকপ্রদ হল দুই জন(লিংকন ভাই ও নির্ঝর রুথ আপু) একত্রে হাজির হয়েছিল।
    আমি তো এক বান্দর তা আর বলার অপেক্ষা রাখে??? বুঝি লন 😀

    আর আমাদের কবি রাহাত ভাই এর কবি মার্কা লুকের বদলে অফিসিয়াল লুক, ডন ভাই এর কবি মার্কা লুকে টাস্কিত হয়েছিলাম,
    নির্ঝর আপুকে জিজ্ঞাসা করেছিলুম হাত টা কার উত্তর ছিল মাইর খাবা 😛 . । আরও অনেক অনেক……

      1. কাদের মোল্লার ফাঁসির দিন আমি
        কাদের মোল্লার ফাঁসির দিন আমি চট্টগ্রামে ছিলাম। চট্টগ্রামে আমার অফিসে ঐদিন যারা ছিল তাদের খাওয়ানো হয়েছে। সাঈদী বা সাকা’র ফাঁসি হলে ঢাকার বন্ধুদের খাওয়ানোর চেষ্টা করব।

  6. পুরস্কার বিতরণী অনুষ্টানটি
    পুরস্কার বিতরণী অনুষ্টানটি দারুনভাবে উপস্থাপন করেছেন ।
    আবারও আপনাদের সবাইকে শুভেচ্ছা জানাই ।

  7. ও হ্যা, ইষ্টিশন মাস্টারের
    ও হ্যা, ইষ্টিশন মাস্টারের কাছে প্রদত্ত দাবীর সাথে সহমত ।সম্ভব হলে ইষ্টিশনের মন্তব্য দৌড়ে পুরস্কার প্রাপ্তদেরও দাওয়াতের আবেদন জানাইলাম ।সকলে মিলে একটি ঊৎসব হয়ে যাক ।

      1. ইয়ে মানে, মাজনু ভাই, ভাসানী
        ইয়ে মানে, মাজনু ভাই, ভাসানী হাউজের বেপারখানা যদি কাইন্ডলি বুঝায়া দিতেন… :চিন্তায়আছি: :বিষয়ডাকী: :আমারকুনোদোষনাই:

  8. ব্যস্ততার কারণে রিভিউ লিখতে
    ব্যস্ততার কারণে রিভিউ লিখতে পারি নাই বইল্লা পুলাপাইন চান্স পাই গ্যাসে। সামনের বার দেইখা নিমু নে :খাড়া: :এখানেআয়:

  9. তোমার রসবোধ অসাধারণ ! যেন
    তোমার রসবোধ অসাধারণ ! যেন রসের খনি একটা !!!
    ক্যাপসানের লেখা সিরাম হইছে ! এই লেখায় কোন কিছু বাদ পড়েছে বলে তো মনে হচ্ছে না ।
    এতো ডিটেইলস লিখেছ যে কি বলবো … দারুণ একটা সন্ধ্যা ছিল সেদিন । ধন্যবাদ তারিক লিংকন ভাইকে উনি আমাকে আমন্ত্রণ জানিয়েছিলেন । প্রথমে দ্বিধায় ছিলাম যাওয়া ঠিক হবে কিনা , কারণ প্রোগ্রামের আয়োজক তরফ থেকে ( বিশেষ করে ডন সাহেব ) আমন্ত্রণ জানালে এক কথা । যা হোক গিয়ে লাভ ( ভালবাসা অর্থে না, পড়ুন ভাললাগা অর্থে :চোখমারা: ) ছাড়া লস হয়নি ।

    আর সবাই চলে যাওয়ার পর আতিক ভাই, লিংকন ভাইর সাথে জম্পেশ আড্ডা হলো ! সব মিলিয়ে এককথা যদি বলি …… কি বলি ?

    1. গিয়ে লাভ ( ভালবাসা অর্থে না,

      গিয়ে লাভ ( ভালবাসা অর্থে না, পড়ুন ভাললাগা অর্থে ) ছাড়া লস হয়নি ।

      :থাম্বসআপ: :থাম্বসআপ: :পার্টি: :পার্টি: :পার্টি: :পার্টি: :হাসি: :হাসি: :হাসি: :হাসি: :হাসি: :হাসি: 😀 😀 😀 😀

  10. ডন চরম উদ্যোগী একটা মানুষ।
    ডন চরম উদ্যোগী একটা মানুষ। নিজে সবাইরে দাবার দিয়া রিভিউ লেখিয়েছে। আবার পুরুস্কার প্রাপ্ত দের নিয়ে সে এই রকম একটা আয়োজনের সাথে থেকেছে। :বুখেআয়বাবুল: জয়ের উচিৎ ছিল দুইটা মিষ্টি নির্ঝর আপুরে না দিয়া ডন কে দেয়া। যদিও জানি জয়ের সবসময় আপুদের প্রতি আগ্রহ বেশি। :হাসি:
    আতিক ভাইয়ের রিভিউ আমি পড়ছিলাম কয় লাইন পইড়া বুঝলাম কিছু একটা হইছে, পুরাই আক্কাস সরি ঝাক্কাস।
    লিংকন ভাইয়ের টা বুঝি নাই, আমার মনে হয় বিচারকরাও বোঝে নাই। এজন্য হয়ত বিশেষ সন্মাননা পুরুস্কার দিছে। আমি যত টুকু জানি যে গল্প না সিনেমা কেউ বুঝতে পারে না তারে বিশেষ সন্মাননা পুরস্কার দেয়া হয়।
    আর নির্ঝর আপু ও সফিক ভাইকে ভোট দিছি। ভোটার হিসাবে এটা আমারও বিজয়। কিন্তু দেখালাম নির্ঝর আপা আমাদের দেশের এমপি গো মত আচরণ করতেছে। তারে আর ইস্টিশনে দেখি না।
    আর ডন ব্রাদার রিভিউ লিখি নাই তাতে কি মিষ্টি খাইতে কিন্তু আমাদের বারণ নাই।
    রাহাত ভাই চলনে বলনে পুরো দস্তুর কবি মানুষ তাকে ভেঙ্গানো ঠিক হবে না। :ভেংচি:
    আর বাকি যাদের চিনি না তাদের জন্য শুভ কামনা রইল। প্রথম দিনইতো আর হাল্ক, ঋত্বিক বইলা মজা নিতে পারি না তাই চেপে গেলুম কিনা। :ভাবতেছি:

    সবাইকে শুভেচ্ছা। :গোলাপ: :গোলাপ: :গোলাপ:

    1. লিংকন ভাইয়ের টা বুঝি নাই,

      লিংকন ভাইয়ের টা বুঝি নাই, আমার মনে হয় বিচারকরাও বোঝে নাই। এজন্য হয়ত বিশেষ সন্মাননা পুরুস্কার দিছে। আমি যত টুকু জানি যে গল্প না সিনেমা কেউ বুঝতে পারে না তারে বিশেষ সন্মাননা পুরস্কার দেয়া হয়।

      :মাথানষ্ট: :মাথানষ্ট: :মাথানষ্ট: :মাথানষ্ট: :মাথানষ্ট: :মাথাঠুকি: :মাথাঠুকি: :মাথাঠুকি: :মাথাঠুকি: :মাথাঠুকি:

      :আমারকুনোদোষনাই: :আমারকুনোদোষনাই: :আমারকুনোদোষনাই: :আমারকুনোদোষনাই: :আমারকুনোদোষনাই: :আমারকুনোদোষনাই: :আমারকুনোদোষনাই: :আমারকুনোদোষনাই:
      মুভিটাই এমন ছিল!!! 🙁

        1. আপনে মারা গেলে বাংলা
          আপনে মারা গেলে বাংলা চলচ্চিত্র ইতিহাস নিয়ে একের পর এক তুলনাহীন লেখা কে লিখবো?? :চিন্তায়আছি: :মাথানষ্ট: :আমারকুনোদোষনাই:

    2. জয়ের উচিৎ ছিল
      দুইটা মিষ্টি

      জয়ের উচিৎ ছিল
      দুইটা মিষ্টি নির্ঝর আপুরে না দিয়া ডন
      কে দেয়া। যদিও জানি জয়ের সবসময়
      আপুদের প্রতি আগ্রহ বেশি।

      এই ডা কি হুনাইলেন!!!!

      ডন সাহেব কেউ দুই টা দিছি। আমাকে খায়ায় দিয়েছে । নাহ কোন আপু না আতিক ভাই খায়ায় দিছে

    3. “লিংকন ভাইয়ের টা বুঝি নাই,
      :হাহাপগে: “লিংকন ভাইয়ের টা বুঝি নাই, আমার মনে হয় বিচারকরাও বোঝে নাই। এজন্য হয়ত বিশেষ সন্মাননা পুরুস্কার দিছে। আমি যত টুকু জানি যে গল্প না সিনেমা কেউ বুঝতে পারে না তারে বিশেষ সন্মাননা পুরস্কার দেয়া হয়।” :হাহাপগে:

    4. কিরন ভাইয়ের মন্তব্য পড়ে
      কিরন ভাইয়ের মন্তব্য পড়ে :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে:

      1. হা হা হা! কিরণ ভাই, জার্মানি
        হা হা হা! কিরণ ভাই, জার্মানি এখনো যাই নাই। দেশেই আছি, আপনাদের সাথেই আছি। শুধু অফিসটা ব্যাপক পেইন দিচ্ছে।

  11. ইন্টারেস্টিং পোস্ট – গট সাম
    ইন্টারেস্টিং পোস্ট – গট সাম সলিড ফান ফ্রম পোস্ট এন্ড কমেন্ট
    :তালিয়া: :খুশি: :মুগ্ধৈছি:

  12. এতদিন পর ব্লগ এ ঢুকে আপনার
    এতদিন পর ব্লগ এ ঢুকে আপনার পোস্ট টা পড়ে একটু ভালো অনুভব করছি। চরম লিখেছেন। সবাইকে শুভেচ্ছা জানায়। আর ডন ভাই এমন ব্যাঙ্গরসাত্মক লেখার জন্য আপনারে বিশেষ ভাবে ধইন্না :ধইন্যাপাতা: :ধইন্যাপাতা: :ধইন্যাপাতা: :ধইন্যাপাতা:

  13. প্রশংসনীয় এই উদ্যোগটিকে
    প্রশংসনীয় এই উদ্যোগটিকে স্বাগত জানাই। আশা করছি এই উদ্যোগ অব্যাহত থাকলে আমাদের দেশেই তৈরী হয়ে যাবে নামকরা আলোচক সমালোচক, কে জানে!
    আশা করছি সামনের বছর আমারও ছবি থাকতে পারে, সেই আশাতে।
    অনেক অনেক শুভেচ্ছা রইল।

    1. সামনের বার আপনার না থেকে কোন
      সামনের বার আপনার না থেকে কোন উপায়ই নাই… :ভেংচি: :চোখমারা: :বুখেআয়বাবুল: না থাকতে চাইলেও থাকতে হবে… :ভাবতেছি: 😀

      আপনার শুভকামনার জন্য অশেষ কৃতজ্ঞতা… :থাম্বসআপ: :থাম্বসআপ: :বুখেআয়বাবুল: আপনার মুখে ফুল চন্দন পড়ুক ভাইডি… :ফুল: :ফুল: :গোলাপ: :গোলাপ: :বুখেআয়বাবুল: :বুখেআয়বাবুল: :বুখেআয়বাবুল:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *