বিনোদনের ওপর নাম জামাত-শিবির…

জামাত শিবির যে ধর্মেকে ব্যবহার করে ধ্বংসাত্মক কাজ করে তা আমরা সবাই জানি। ধর্মের নাম নিয়ে বাংলাদেশের নিরীহ মানুষ বিশেষ করে গ্রাম-গঞ্জের মানুষ কে তারা বোকা বানায় এবং তাদের অপকর্ম তে তাদের সুকৌশলে ব্যবহার করে। তা নিজে আমি দুইটা ছবি দিলাম একটা জামাত-শিবির এর বড় ছাগল আরেকটা ব্রেনওয়াশড ছোট ছাগু তা তাদের চোখে ইসলাম ধর্ম কেমন চলুন দেখি।

(১ম ছবি)


জামাত শিবির যে ধর্মেকে ব্যবহার করে ধ্বংসাত্মক কাজ করে তা আমরা সবাই জানি। ধর্মের নাম নিয়ে বাংলাদেশের নিরীহ মানুষ বিশেষ করে গ্রাম-গঞ্জের মানুষ কে তারা বোকা বানায় এবং তাদের অপকর্ম তে তাদের সুকৌশলে ব্যবহার করে। তা নিজে আমি দুইটা ছবি দিলাম একটা জামাত-শিবির এর বড় ছাগল আরেকটা ব্রেনওয়াশড ছোট ছাগু তা তাদের চোখে ইসলাম ধর্ম কেমন চলুন দেখি।

(১ম ছবি)

বড় ছাগু, এতদিন আমি জানতাম এক দেশ থেকে আরেক দেশ যাওয়ার জন্য পাসপোর্ট লাগে সবুজ পাসপোর্ট বা গ্রিন পাসপোর্ট। তা এখন আমি জানলাম গ্রিন পাসপোর্ট এর বাইরেও পৃথিবীতে আরেকটা পাসপোর্ট আছে নাম “পরকালের পাসপোর্ট” মেইড বাই জামাত-শিবির তা এই ছাগু এই পাসপোর্টের সাথে এইটাও লেখছে যে পরকালে মানুষ খায় কি? থাকে কই? পরকাল দেখতে কেমন? আমার প্রশ্ন আমি এখনো আমার জীবনেও কোনদিন শুনি নাই মানুষ মরার পর কি হয় কই যায় কিন্তু এই ছাগল দেখলো ক্যমনে পরকাল তার আজব স্যটেলাইট দিয়া। এরা আমাদের কে ধর্ম শিখায় বাহঃ বাহঃ

(২য় ছবি)

ছোট ছাগু, এই ছাগু তার ফেসবুক এ একটা পোস্ট করছে স্ক্রিনশট টা দিলাম ও তার নাম লুকায় রাখলাম তবে কেও চাইলে দিতে পারি। তা এই ছাগু মনে হয় তার গুরু বড় ছাগুরেও ছারায় গেছে। তিনি একরাতের স্বপ্নে পরকাল সম্পর্কে বিশাল এক স্বপ্ন দেখছেন তাও আবার কসাই কাদের তার স্বপ্নের হিরু। তার স্যাটেলাইট দিয়া তার হিরুর সাথে অনেক্ষন কোথাও বলছে ভালো ভালো অনেক ব্রড ব্যান্ড কানেকশন মনে হয়? তা তিনি দেখলেন তার হিরু বিশাল ময়দানে ঘুরতেছেন এবং তার হিরু নাকি ইমাম হাসান(রাঃ), হুসেইন (রাঃ), আলি (রাঃ) সহ আরও অনেক শহীদের সাথে দেখা করছেন এবং বাংলাদেশ এর বর্তমান পরিস্থিতি সম্পর্কে জানাইছেন!!!! বাহ ভাই আপনি রেকর্ড গরলেন মিথ্যায়। বাংলাদেশ কি? পৃথিবীর কোন কোনায় বাংলাদেশ অবস্থিত পৃথিবীতে কি আর কোন মুসলিম দেশ নাই নাকি বাংলাদেশি একমাত্র মুসলিম দেশ পৃথিবীতে। পাকিস্তান এর ড্রোন এর কোথাও উঠায় দিতেন? তারপরের লেখা গুলা লেখার আমার ইচ্ছাও হারাইছি লেখা গুলা আপনারাও পড়েন ভালো লাগে নাকি দেখেন।

সবশেষে, একটা কথাই বলতে চাই কাদের ধর্ম কে আমরা বিশ্বাস করি? জামাত-শিবির এর তৈরি করা তাদের নিজস্ব তৈরি করা ধর্ম? তারা আমাদের ধর্মকে শুধুই হাস্যকর বানাচ্ছে। এই লেখাটি শুধুই এইটা বলার জন্য লেখলাম যে দেখেন কোন মানুষরা ধর্মের কথা বলে আর কেমনে বলে। একজন খাটি মুসলিম এর কাছে বলতে চাই বর্জন করুন এদের যারা আমাদের ধর্ম কে বিকৃত করতেছে প্রতিদিন।

১৪ thoughts on “বিনোদনের ওপর নাম জামাত-শিবির…

  1. জামায়াত শিবিরের ধর্ম কোরআনের
    জামায়াত শিবিরের ধর্ম কোরআনের বাইরের ধর্ম তা আমি অনেক পুর্বেই বলেছি। তারা নিজেরা ধর্মের আইন বানিয়ে তা মানুষ মানতে বাধ্য করে। তাদের ধর্মীয় আইন কানুন সবই ইসলাম বিরোধী। তাই সকল সাধারণ মুসলমানের উচিৎ , এই জামায়াতে ইসলাম তথা সকল রাজনিতি কারী ধর্ম পরিত্যাগ করা।

    ——————————————————————————————————————————————————————————————————————————————————————————
    যাহার চিন্তা বাক্য ও কর্ম নিজের, সমাজের, দেশের তথা বিশ্বশান্তি প্রতিষ্ঠার লক্ষে নিয়োজিত, সেই ইসলাম ধর্মের লোক। তা সে যে সম্প্রদায়েরই হউক না কেন।

    আর-যাহার চিন্তা বাক্য ও কর্ম নিজের, সমাজের, দেশের তথা বিশ্ব অ-শান্তি প্রতিষ্ঠার লক্ষে নিয়োজিত, সেই অ-ইসলাম ধর্মের লোক। তা সে যে সম্প্রদায়েরই হউক না কেন। সেরু পাগলার বাণী।।

    সত্য সহায়। গুরুজী।।

  2. এই রকম একখানা পাসপোর্ট আমার
    এই রকম একখানা পাসপোর্ট আমার খুব দরকার কাঁদের মোল্লার সহিত সাক্ষাত করার ব্যাফুক ইচ্ছা পোষণ করছি …… 😀

    1. কোন পাচপোর্ট জানিনা তবে
      কোন পাচপোর্ট জানিনা তবে জান্নাত ট্রাভেলস বাইর হইলো কবে সেইটা ভাইবে খটকা খাইসি… :মাথাঠুকি: :মাথাঠুকি: :মাথাঠুকি: :হাহাপগে:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *