মুভি রিভিউ কনটেস্ট– ভোট চাই ভোটারের… দোয়া চাই সকলের…

একটি বিশেষ ঘোষণা… একটি বিশেষ ঘোষণা…


একটি বিশেষ ঘোষণা… একটি বিশেষ ঘোষণা…

মুভি লাভারস ব্লগের বাৎসরিক মুভি রিভিউ কনটেস্টের রিভিউ জমাদানের সময়সীমা শেষ হয়েছে। এ পর্যন্ত রিভিউ জমা পড়েছে ৩৬টি। জেনে খুশি হবেন যে এই অধমের আমন্ত্রনে সাড়া দিয়ে ইস্তিশন ব্লগ থেকে মোট ৪জন প্রতিভাবান রিভিউয়ার তাদের অভাবিত চমৎকার লেখনীর জাদুতে এই আয়োজনকে করেছেন আরও পরিপূর্ণ ও সাফল্যমণ্ডিত। ইষ্টিশন মাস্টারকে অজস্র গোলাপের শুভেচ্ছা এই কনটেস্ট সংক্রান্ত পোস্টটি স্তিকি করে আমাদের অংশ নেবার সুযোগ করে দেয়ার জন্য আর ইষ্টিশনের সকল ব্লগারকে অশেষ ধন্যবাদ প্রথম থেকেই এই আয়োজনকে উৎসাহ দিয়ে আসার জন্য। কিন্তু আমার সুপ্রিয় সহব্লগার ভাই-বোন ও বন্ধুগন, আপনাদের মূল দায়িত্ব শুরু হবে এখন। যেহেতু ইষ্টিশন আমাদের প্রিয় প্লাটফর্ম, সুতরাং যারা ইষ্টিশন থেকে এই প্রতিযোগিতায় অংশ নিয়েছেন, তাদের ভোট দিয়ে জিতিয়ে আনাটাও আমাদের কর্তব্য। যেহেতু আগেই জানানো হয়েছে এবারের আয়োজনটা হচ্ছে তিনটা ক্যাটাগরিতে( “বাংলাদেশি সিনেমা রিভিউ”,”হলিউড মুভি রিভিউ” “অন্যান্য/ভীনদেশি মুভি রিভিউ”) এবং এতে মার্কিং করা হবে ৫০/৫০, মানে বিচারকদের হাতে থাকবে ৫০ নম্বর আর আপনাদের সকল ফেবু/টুইটার/গুগলপ্লাস ইউজারদের হাতে থাকবে ৫০ নম্বর, সুতরাং আপনাদের হাতে রয়েছে এই প্রথমবারের মতো ভোটার আইডি কার্ড ছাড়া ভোটদানের সুবর্ণ সুযোগ। স্বপ্ন নয় সত্যি… এই রিভিউগুলোতে ভোট দিতে হলে আপনাকে আর কিছুই করতে হবে না, জাস্ট নিচে দেখানো ছবিটার মত রিভিউর শিরোনামের ঠিক নিচে থাকা ফেসবুক থেকে একটা লাইক এবং শেয়ার দিতে হবে। শেয়ারটা অবশ্য ভোট হিসেবে কাউন্ত হবে না,কিন্তু ইষ্টিশনের প্রিয় মুভি রিভিউয়ারের জয় নিশ্চিত করতে আপনার বন্ধু-বান্ধব, পরিচিত সবার সাথে রিভিউটি শেয়ার করতে আশা করি আপনার খুব বেশী কষ্ট হবে না। গুগলপ্লাস থেকে শেয়ার দিলে সেটা ভোট হিসেবে গণ্য হবে। ভোট দেয়ার শেষ সময় আগামী ৩১শে অক্টোবর রাত ১১.৫৯ পর্যন্ত।

আপনাদের প্রতি আরও একটা অনুরোধ রইল। ইষ্টিশনের মুভি রিভিউয়ারদের ভোট করার কর্তব্য সম্পাদনের পর একটু কষ্ট করে অন্যান্য মুভির রিভিউগুলোও পড়ুন, আপনার ভালো লাগা খারাপ লাগা অবশ্যই প্রকাশ করুন। আপনার ভালও লাগার রিভিউ গুলোকে ভোট দিন, আশা করছি ভোট দেবার মত অসম্ভব চমৎকার বেশ কিছু লেখা পাবেন আপনি। আপনি আপনার বিবেচনায় একা্ধিক রিভিউতে ভোট দিতে পারবেন, আপনার ভোট আমাদেরকে আরও উৎসাহিত করবে।

নিচে রিভিউতে অংশ নেয়া সকল রিভিউর লিংক দেয়া হল…

১।http://www.movieloversblog.com/pother-panchali
২। http://www.movieloversblog.com/sakif/15328
৩। http://movieloversblog.com/aunahut-autithi/15343
৪। http://movieloversblog.com/unanimous/15417
৫। http://movieloversblog.com/gazi-saikat/15393
৬। http://movieloversblog.com/zubayer/15492
৭। http://movieloversblog.com/green-dreamer/15595
৮। http://movieloversblog.com/shuvo/15640
৯। http://movieloversblog.com/nirjhar-ruth/15761
১০। http://movieloversblog.com/rifat-ahmed/15876
১১। http://movieloversblog.com/mistu/15896
১২। http://movieloversblog.com/anwar-hossain-forhad/15631
১৩। http://movieloversblog.com/tania-afrose/15931
১৪। http://movieloversblog.com/ashraful-haque/15949
১৫। http://movieloversblog.com/imam1/15968
১৬। http://movieloversblog.com/simile/15987
১৭। http://movieloversblog.com/gr8masum/15992
১৮। http://movieloversblog.com/rafiz-ahmed/16004
১৯। http://movieloversblog.com/parthib-rashed/16070
২০। http://movieloversblog.com/cmtanvir/16214
২১। http://movieloversblog.com/shahrukh-sakib/16272
২২। http://movieloversblog.com/ritimoto/16477
২৩। http://movieloversblog.com/anjumandana/16657
২৪। http://movieloversblog.com/rouf/16527
২৫। http://movieloversblog.com/nafim-nur/16362
২৬। http://movieloversblog.com/tuhin-mehedi/16448
২৭। http://movieloversblog.com/pantha/16680
২৮। http://movieloversblog.com/numulkanon/16574
২৯। http://movieloversblog.com/atique/16798
৩০। http://movieloversblog.com/toha_mh/16844
৩১। http://movieloversblog.com/sofiq-ahsan/16859
৩২। http://movieloversblog.com/aniket-prantor/16887
৩৩। http://movieloversblog.com/n-h-sohag/16922
৩৪। http://movieloversblog.com/sev-darcy/16904
৩৫। http://movieloversblog.com/tlincoln_bd/16286
৩৬। http://movieloversblog.com/farabi/16951″

আমি ডন মাইকেল কর্লিওনি তার বন্ধুদের জন্য আপনাদের কাছে এই নির্বাচনে ভোট প্রার্থনা করছি। এই পাচজন যে মুভিগুলো নিয়ে লিখেছেন সেগুলো পৃথিবীর চলচ্চিত্র ইতিহাসে একটা বিশেষ জায়গা দখল করে আছে। কিন্তু যে বিষয়টি সবচেয়ে গুরুত্বপূর্ণ, তা হল উনাদের এই অপূর্ব লেখনীতে পুরো চলচ্চিত্রগুলো যেন জীবন্ত হয়ে উঠেছে পাঠকের মনের আয়নায়।(স্পয়লার না কিন্তু… :ভেংচি: ) এমনকি যে ব্যক্তি চলচ্চিত্রকে অযথা সময়নষ্ট বলে মূল্যায়ন করে, আমি নিশ্চিত, সেও এই রিভিউগুলো পড়ার পর জীবনে একবার হলেও মুভিগুলো দেখতে চাইবে। এইখানেই এই প্রতিভাবানদের সার্থকতা। এই অধমেরও একটা রিভিউ ছিল অবশ্য। যদিও যেই মাপের মুভি, তার কিছুই ফুটিয়ে তুলতে পারি নি রিভিউতে। তারপরও আপনারা রিভিউটা পড়বেন, পড়ে জানাবেন কেমন লাগলো। আপনাদের মূল্যবান মতামত আমাদের লেখালেখির অনুপ্রেরণা।।

নিচে ইষ্টিশন থেকে অংশ নেয়া চারজন মুভি রিভিউয়ার ও এই অধমের রিভিউর লিংকখানা পেশ করা হল…

১।http://movieloversblog.com/tlincoln_bd/16286

“মানুষ কেবল বাঁচতে চায় না, স্বপ্নও দেখতে চায়। আর তাই যখন কেউ স্বপ্ন দেখার ক্ষমতা রাখে না তখন সে বেঁচে থাকার ইচ্ছা হারিয়ে ফেলে।”

২। http://movieloversblog.com/imam1/15968

নিয়তি আমাদের নিয়ে করে পরিহাস। তবে তা মাঝে মাঝে হয়ে দাঁড়ায় নির্মম। ইচ্ছা করে দুহাত দিয়ে এই কঠিন বাঁধন ছিঁড়ে বেড়িয়ে আসি। কিন্তু প্রকৃতির এ অমোঘ নিয়মে আমরা যে বড় বেশি আস্টে-পৃষ্টে বাঁধা। এ থেকে পরিত্রাণের কোনও উপায় যে নেই। তাই মুখ বুজে লড়ে যেতে হয় আমাদের এই অসম লড়াই। এই মুভিটি সেই লড়াই এর প্রতিচ্ছবি। জীবনের অনেক বাঁক অনেক ইচ্ছা আকাঙ্ক্ষা মিলে মিশে একাকার হয় এই মুভিতে। নিঃসন্দেহে মুভিটি একটি শিল্প। বাংলাদেশের মুভির ক্ষেত্রে একটি মাইলফলক। জীবনকে মুভির মাধ্যমে বুঝতে নতুন করে জানতে কিংবা উপভোগ করতে, যেভাবেই বলুন এই মুভির জুড়ি মেলা ভার। আর তাই একটিবার হলেও মুভিটি দেখার অনুরোধ থাকবে। বাংলাদেশী হিসেবে আমাদের দেশের এমন মহিমান্বিত সৃষ্টি এড়িয়ে গেলে পাপ যে আমাদেরই হবে।

২। http://movieloversblog.com/atique/16798

প্রচলিত বাক্য বলে- টাইম ইজ দ্যা বেস্ট হিলার। কিন্তু সর্বক্ষেত্রেই কি তা সত্য? এই প্রশ্নের মুখোমুখি দাঁড়াতে আমরা বাধ্য যখন দ্বিতীয় বিশ্বযুদ্ধে নাজি বাহিনী কিংবা একাত্তরে পাক বাহিনী এবং তাদের দোসর রাজাকারদের দ্বারা কৃত মানব সভ্যতার ইতিহাসের জঘন্যতম মানবতা বিরোধী অপরাধের ভয়াবহ চিত্র আমাদের সামনে এসে দাঁড়ায়। “Judgment at Nuremberg” চলচ্চিত্রটি আমাদের সেই সত্যের মুখোমুখি দাড় করায়, কোন লজিকই মানুষ হত্যা কিংবা মানবতার বিরুদ্ধে করা অপরাধের বৈধতা দেওয়ার মতো শক্তিশালী হতে পারে না।

৩। http://movieloversblog.com/nirjhar-ruth/15761

আচ্ছা, আপনার কী মনে হয়? পৃথিবীতে সবকিছুর পরেও ভালোবাসাই মুখ্য ব্যাপার? নাকি আপনার কাছে এটা বিলাসিতা? মনে কি হয়, কাড়ি কাড়ি টাকা-ক্ষমতা নিয়ে আত্মতৃপ্ত লোকটা যদি কারো ভালোবাসা না পায়, তার জীবনটাই বৃথা? নাকি এটা অতি নাটকীয়তা?

৪। http://movieloversblog.com/sofiq-ahsan/16859

“থ্রি ইডিয়টস” হচ্ছে প্রচলিত প্রথা ভেঙে সবার চোখে ইডিয়ট বনে যাওয়া এমন তিন সাহসী তরুণের গল্প যারা প্রমাণ করে দেখায় সফলতা মানে কোন নির্দিষ্ট প্রফেশনে ইচ্ছের বিরুদ্ধে দাঁত কামড়ে পরে থাকা নয়। বরং নিজের প্রতিভাকে কাজে লাগিয়ে যে কোন পেশার সর্বোচ্চ শিখরে আহরণের নামই হচ্ছে সফলতা। মূল ম্যাসেজটা মুভির শেষ দৃশ্য ছাড়াও পুরো মুভি জুড়ে অনেকবার বলা হয়েছে- “কামিয়াবি কা পাছ মাত ছুটো। এক্সিলেন্স কা পিছা কারো। কামিয়াবি খোদ তুঝে ঢুঁনলুঙ্গে!

৫। http://movieloversblog.com/unanimous/15417

-আসতে পারি??
-না।
-তাহলে কি পরে আসব?
-তোকে আর আসতেই হবে না…

কাঁচুমাচু ভঙ্গিতে ক্লাসের দরজার বাইরে দাঁড়িয়ে থাকা রাঙ্গামাটি জেলা স্কুলে সদ্য অষ্টম শ্রেণীতে ভর্তি হওয়া মুহম্মদ আমিনুল ইসলাম হক ওরফে দীপু হঠাৎ বুঝে গেলো রোলকল করতে থাকা রাশভারী শিক্ষক আসলে তার সাথে মজা করছেন। সেই মুহূর্তে কিভাবে যেন হঠাৎ সবাই দীপুর খুব আপন হয়ে গেলো। ফি-বছর বাবার বাউন্ডুলে স্বভাবের কারণে স্কুল পাল্টাতে বাধ্য হওয়া দীপুর এভাবে পুরো ক্লাসের সবাইকে একসাথে ভালো লেগে যাওয়াটা একটু অদ্ভুতই বটে। সেটা আরও মজার হল যখন সবাই হঠাৎ আবিস্কার করল যে এই ক্লাসে আরেকটা দিপু আছে। যেহেতু একজনের অঙ্ক ভুল গেলে আরেকজনের মার খাওয়ার সম্ভাবনা প্রবল, সুতরাং ঠিক হল নতুন দিপুর নাম হবে দিপু নাম্বার টু ।

তো শুরু করুন পড়া, ভোট দিন আপনার প্রিয় রিভিউকে। জয়যুক্ত করুন আপনার প্রিয় মুভি রিভিউয়ারকে। গডফাদারের পক্ষ থেকে আপনাদের জন্য রইল অশেষ ধন্যবাদ :ধইন্যাপাতা: :ধইন্যাপাতা: এবং অগ্রিম অজস্র গোলাপ :গোলাপ: :গোলাপ: :গোলাপ: … ভালো থাকবেন… হ্যাপি মুভি ওয়াচিং… :বুখেআয়বাবুল: :বুখেআয়বাবুল:

৭৩ thoughts on “মুভি রিভিউ কনটেস্ট– ভোট চাই ভোটারের… দোয়া চাই সকলের…

  1. ‘The Sea Inside’ সমুদ্র প্রাণ
    ‘The Sea Inside’ সমুদ্র প্রাণ এক মানুষের আত্মহত্যার অধিকার স্থাপনের গল্প!

    আমি সবার কাছে আমার পোস্টে ভোট চাচ্ছি! সবাইকে একসাথে এতোগুলো মুভি রিভিউ পড়ার সুযোগ করে দেয়ার জন্যেও অফুরন্ত ধইন্যা :ধইন্যাপাতা: :ধইন্যাপাতা: :ধইন্যাপাতা: :ধইন্যাপাতা: :ধইন্যাপাতা: :গোলাপ: :গোলাপ: :গোলাপ: :ফুল: :ফুল:

      1. আতিক ভাই আপনি দুর্দান্ত একখান
        আতিক ভাই আপনি দুর্দান্ত একখান মুভির খোঁজ দিয়েছেন! দেখা ছিল তো নাই, জানাও ছিল না!
        দ্রুতই সংগ্রহ করে দেখতে বসব!! আর ভোট মাইরে দিয়েলাইছি আমিও…
        :নৃত্য: :নৃত্য: :নৃত্য: :নৃত্য: :পার্টি: :পার্টি: :পার্টি: :পার্টি:
        ভাল থাকবেন… সব পুরস্কার ইস্টিশনে আশা চাই!!

        1. সব পুরস্কার ইস্টিশনে আশা

          সব পুরস্কার ইস্টিশনে আশা চাই!

          এইটাই এখন মূলমন্ত্র হওয়া উচিৎ… :নৃত্য: :নৃত্য: :থাম্বসআপ: :থাম্বসআপ: সব পুরস্কার আমরাই নিয়া আমু… :পার্টি: :পার্টি: 😀 :বুখেআয়বাবুল:

          1. আতিক ভাইয়ের চাকরি কেন্সেল আজ
            আতিক ভাইয়ের চাকরি কেন্সেল আজ থেকে আপনি আমার মাস্টার মশাই।
            বেতন -মাসে কমপক্ষে ৪ বার ফোন দিয়া কথা বলব। 😀

            আমার পোস্ট গুলো পড়ে পড়ে পুন:মূল্যয়ণ করেন।

          2. আতিক ভাইয়ের চাকরি কেন্সেল আজ
            আতিক ভাইয়ের চাকরি কেন্সেল আজ থেকে আপনি আমার মাস্টার মশাই।
            বেতন -মাসে কমপক্ষে ৪ বার ফোন দিয়া কথা বলব। 😀

            আমার পোস্ট গুলো পড়ে পড়ে পুন:মূল্যয়ণ করেন।

  2. অসংখ্য ধন্যবাদ ডন
    অসংখ্য ধন্যবাদ ডন সাব!

    কৃতজ্ঞতা জানানোর ভাষা নাই। জীবনে প্রথম রিভিউ লিখলাম- তাও আবার আপনার উৎসাহতে!
    ভোট পেয়ে পুরষ্কার জিতবার পারি আর না পারি… সবার জন্য দোয়া চাইতে আনন্দের কোন কমতি নাই। মনে হইতেছে ইলেকশনের নমিনেশন পাইছি! 😀

  3. ধৈর্য ধরে ইস্টিশনের প্রত্যেক
    ধৈর্য ধরে ইস্টিশনের প্রত্যেক মুভিখোরের পোস্ট গুলো পড়লাম আর ভোট দিয়ে আসলাম। অসাধারন প্রত্যেকটাই। ডন ভাইকেও ধন্যবাদ পোস্ট টা দিয়ে ভোটের ব্যাপারে সবাইকে জানানোর জন্য। :থাম্বসআপ:

  4. ইস্টিশনের সবাইরে ভুট
    ইস্টিশনের সবাইরে ভুট দিয়াইলাম। এখন সবাই আমারে একখান ভুট দিয়েন। 😛
    জানেনই তো, আতিক ভাইয়ের চরিত্র, ফুলের মতো পবিত্র। 😀 তাই তাত্রি সবাই ভুট দেন।
    লিংক- http://movieloversblog.com/atique/16798

  5. http://movieloversblog.com/un

    http://movieloversblog.com/unanimous/15417

    লিখেছিলাম দিপু নাম্বার ২ নিয়ে। আমার শৈশবে যতগুলো মুভি আজো মনে দাগ কেটে আছে, তার মধ্যে এইটা সবচেয়ে উজ্জল। :ভালুবাশি: লেখা কেমন হয়েছে আপনারা বলবেন। তবে আমার মার্কায় আপনার মূল্যবান ভোটটা দিয়ে আমাকে জয়যুক্ত করুন। আপনার ভোট পারে আমার রিভিউটিকে প্রতিযোগিতায় টিকিয়ে রাখতে, আপাতত সে জীবন মৃত্যুর সাথে লড়াই করছে। ইতিমধ্যেই আমার আগের প্রতিযোগী প্রায় ৫০ ভোটে এগিয়ে আছে। কিন্তু আমি বিশ্বাস করি ইষ্টিশনের ব্লগাররা তাদের প্রার্থী “ডন”কে এতো সহজে হেরে যেতে দেবে না :পার্টি: :চশমুদ্দিন: … তাই স্বচ্ছ এবং আন্তর্জাতিকমানের একটা ভোট দিয়ে আপনার ভোটাধিকার প্রয়োগ করুন, আপনাদের প্রিয় ডনকে রিভিউ প্রতিযোগিতায় জয়যুক্ত করুন… :থাম্বসআপ: :আমারকুনোদোষনাই:

    ডনের পক্ষ থেকে অসংখ্য গোলাপের শুভেচ্ছা রইল… :ধইন্যাপাতা: :ধইন্যাপাতা: :ধইন্যাপাতা: :ধইন্যাপাতা: :ধইন্যাপাতা: :গোলাপ: :গোলাপ: :গোলাপ: :গোলাপ: :গোলাপ: :গোলাপ: :গোলাপ: :গোলাপ: :গোলাপ:

  6. সবাইরে আমার মূল্যবান ভুট
    সবাইরে আমার মূল্যবান ভুট দিছি। সবাই অতি ভালো লেখছে। ভুট না দিয়া থাক্তারলাম না। :থাম্বসআপ:
    তবে সফিক ভাই প্রথমবার লেখছেন বলে ডাবল ভুট দেওয়ার অপশন খুঁজছিলাম। :ভেংচি:

    1. আপসোস! এইখানেও জাল ভোট দেয়ার
      আপসোস! এইখানেও জাল ভোট দেয়ার কোন সিস্টেম নাই!!!
      এখন মনে হচ্ছে একাধিক ফেক আইডি থাকলে ভালো হইতো!!! :মাথাঠুকি: :মাথাঠুকি: :মাথাঠুকি:
      যাউগগা! আপু যে আমারে ডাবল ভোট দিবার চাইছেন এতেই আমি খুশি! পুরষ্কার পাই না পাই দোয়া পাইছি এইটাই অনেক… :নৃত্য: :নৃত্য: :নৃত্য:

    2. তবে সফিক ভাই প্রথমবার লেখছেন

      তবে সফিক ভাই প্রথমবার লেখছেন বলে ডাবল ভুট দেওয়ার অপশন খুঁজছিলাম

      :ভেংচি: জাল ভুট দেয়ার সিস্টেম নাই দেইখা আফসুস হইতাছে… :মাথাঠুকি: :দেখুমনা: :আমারকুনোদোষনাই: 😀

  7. সবাইকে ইস্টিশনের ব্লগারদের
    সবাইকে ইস্টিশনের ব্লগারদের দারুণ দারুণসব মুভি রিভিউ পড়ে ভোট দেয়ার জন্য অনুরোধ করছিঃ

    > “দীপু নাম্বার টু — দুরন্ত কৈশোরে ফিরিয়ে নিয়ে যাওয়া এক অসামান্য উপাখ্যান”
    পোস্টটি লিখেছেন মুভি লাভারজ্ঃ ডন মাইকেল কর্লিওনি সময়ঃ 23 September 2013.

    >LOVE ACTUALLY (2003): ভালোবাসা আসলে… কী?
    পোস্টটি লিখেছেন মুভি লাভারজ্ঃ নির্ঝর রুথ সময়ঃ 28 September 2013.

    Judgment at Nuremberg- যুদ্ধাপরাধ এবং মানবতার অর্ন্তঃদ্বন্দে কাঠগড়ায় বিচারক।
    পোস্টটি লিখেছেন মুভি লাভারজ্ঃ ডাঃ আতিক সময়ঃ 22 October 2013

    3 idiots [2009] সনাতনী প্রথা ভাঙ্গার গল্প!
    পোস্টটি লিখেছেন মুভি লাভারজ্ঃ সফিক এহসান সময়ঃ 23 October 2013

    1. এই কামডা কালকা করার লাইগা
      এই কামডা কালকা করার লাইগা কত্ত ট্রাই করলাম :মাথাঠুকি: :মাথাঠুকি: … কিন্তু কোনভাবেই নামসহ পোস্টের শিরোনামগুলো লিখতে পারতেছিলাম না :দেখুমনা: :কানতেছি: :কানতেছি: … লিংকন ভাইকে একরাশ স্বচ্ছ ও লাল রঙের আন্তর্জাতিকমানের গোলাপ উপহার… :ধইন্যাপাতা: :ধইন্যাপাতা: :ধইন্যাপাতা: :ধইন্যাপাতা: :ফুল: :ফুল: :ফুল: :ফুল: :ফুল: :ফুল: 😀

  8. নিজে মুভি ভালোবাসি এবং
    নিজে মুভি ভালোবাসি এবং প্রতিযোগিতায় অংশগ্রহণ করায় আরও একটা কন্টেস্টের পোস্ট পেয়ে খুশি খুশি লাগছে। ডন সাহেব কে লাল গোলাপের শুভেচ্ছা রইল। :গোলাপ: সেই সাথে সব ব্লগারদের জন্য শুভকামনা। :পার্টি:

    আরও ভালো লাগছে ব্লগের সবাইকে ভোটের দিক দিয়ে অনেক উপরের অবস্থানে দেখে এবং নিতে পেরে (আমি বাদে অবশ্যই, এই অধমের একটা রিভিউ ছিল “ছুটির ঘণ্টা” মুভি নিয়ে যা ভোটের অভাবে মৃত্যুর দোরগোড়ায়) আশা করছি সবাই সব রিভিউ পড়বেন এবং যাদের রিভিউ মানসম্মত হয়েছে বলে মনে করবেন তাদের ভোট দিয়ে আরও বেশি উৎসাহিত করবেন। ধন্যবাদ।

    1. আরে বলেন কি! ছুটির ঘন্টা
      আরে বলেন কি! ছুটির ঘন্টা আপনের নাকি!!! আমি তো অনেক আগেই না জেনেই লাইক কমেন্ট করে ফেলছি… আপনার লিঙ্কটা দিয়ে দেন। আর ডন ভাইকে অনুরোধ নয়া ব্লগারকে দলে নিয়ে নিতে (মানে পোস্ট এডিট করে লিঙ্কটা এড করে দিতে…)
      শুভ কামনা রইল :ফুল:

      1. জ্বি ভাই, ওইটা আমার ছিল।
        জ্বি ভাই, ওইটা আমার ছিল। 😀 আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভোট দেবার জন্য। আর আপনার প্রস্তাবনার জন্যও

  9. ভুট দিয়ালাইছি (১৮ বছর হয়নাই
    ভুট দিয়ালাইছি (১৮ বছর হয়নাই তাই জাতীয় নির্বাচনে না উপরের রিভিউতে)

    সবচেয়ে মজা লাগেছে নির্ঝর আপুর টা আর সফিক ভাই এর টা সহজ সরল ।

    আর দিপু নাম্বার টু রিভিউটা পরে আবার কল্পনার জগতে হারিয়ে যেতে হয়েছিল।

      1. আতিক-ভাই জয় আমারটা আর
        আতিক-ভাই জয় আমারটা আর আপনারটায় বোরড হইছে…
        :মাথাঠুকি: :মাথাঠুকি: :মাথাঠুকি: :মাথাঠুকি: :মাথাঠুকি: :মাথানষ্ট: :মাথানষ্ট: :মাথানষ্ট: :মাথানষ্ট: :দেখুমনা: :দেখুমনা: :দেখুমনা: :দেখুমনা:

        1. মাইরালা… জয় তো প্যাঁচ
          মাইরালা… জয় তো প্যাঁচ লাগায়া দিল… :মাথাঠুকি: :মাথাঠুকি: :মাথাঠুকি: :মাথাঠুকি: :মাথাঠুকি: :মাথাঠুকি: :মাথানষ্ট: :মাথানষ্ট: :দেখুমনা: :দেখুমনা: :আমারকুনোদোষনাই: :আমারকুনোদোষনাই: :আমারকুনোদোষনাই:

        2. আপনাদের টা নিয়ে মন্তব্য করার
          আপনাদের টা নিয়ে মন্তব্য করার সাহস হয়নি। মন্তব্যের উর্দ্ধে।
          প্রফেশনলালদের রিভিউ………

          আর আমার মত পুচকার মন্তব্য কি কিছু আসে যায়???

          1. তারচেয়ে সত্য কথা বল যে- আমার
            তারচেয়ে সত্য কথা বল যে- আমার মত তোমারও ইংরেজি মুভিতে দৌড় কম! রিভিউ মূল্যায়ন করার মত জ্ঞান হয় নাই 😛

            তয় ডন সাবেরটা তো বাংলাই ছিল… মুভিটাও খুব কমন! ঐটার ওপরে কিছু না বইলা কামডা ভালো করো নাই! :ভাঙামন:

          2. আর দিপু নাম্বার টু রিভিউটা

            আর দিপু নাম্বার টু রিভিউটা পরে আবার কল্পনার জগতে হারিয়ে যেতে হয়েছিল।

            সফিক ভাই, জয় এহনও কল্পনার জগত থেইকা ফিরতে পারে নাই মনে হয়… :ভাবতেছি: :ভেংচি: :হাসি: :হাসি: 😀

          3. হাচা। কতা শত ভাগ হাচা কতা।
            হাচা। কতা শত ভাগ হাচা কতা। ইংরেজি মুভি নিয়ে কিছু বলার মতা জ্ঞান তৈরি হয় নি এখনও।

            আমি নির্দুষ!! ডন ভাই এর টা নিয়ে বলেছি।

    1. অজস্র ধইন্নাসহ গোলাপ রইল…
      অজস্র ধইন্নাসহ গোলাপ রইল… :ধইন্যাপাতা: :ধইন্যাপাতা: :ধইন্যাপাতা: :ধইন্যাপাতা: :ধইন্যাপাতা: :গোলাপ: :গোলাপ: :গোলাপ: :গোলাপ: :গোলাপ: :গোলাপ:

      আপনার লেখা কবে পাব শিখা আপু… :জলদিকর: :জলদিকর: :অপেক্ষায়আছি: :অপেক্ষায়আছি: :অপেক্ষায়আছি:

  10. নিজের জন্য ভোট চাইতে শরম
    নিজের জন্য ভোট চাইতে শরম লাগে… নির্বাচন করার অভিজ্ঞতা নাই তো! তয় অন্যের জন্যে ভোট চাইতে কখনও লজ্জা নাই! তাই নিয়ত করছি প্রতিদিন একজনের পক্ষে ভোট আপিল করে টাইম লাইনে পোস্ট দিমু…
    (আগে জানতাম আমি বাদে ৪জন, এখন জানলাম ৫ জন। নো প্রবলেম!)
    ২৬ তারিখ- ডন ভাই।
    ২৭ তারিখ- আতিক ভাই।
    ২৮ তারিখ- তারিক ভাই।
    ২৯ তারিখ- নির্ঝর আপু।
    ৩০ তারিখ- নয়া ব্লগার।

    এই হইলো শিডিউল… আরো কেউ থাকলে আওয়াজ দিয়েন… ৩১ তারিখ খালি আছে। আর কাউরে না পাইলে ৩১ তারিখে সবার জন্য মিলাদ দিমু ভাবতেছি! 😛 😀 😉

    1. ধইন্নাপাতার ট্রাক পাডাইয়া
      ধইন্নাপাতার ট্রাক পাডাইয়া দিমু :ধইন্যাপাতা: :ধইন্যাপাতা: :ধইন্যাপাতা: :ধইন্যাপাতা: :ধইন্যাপাতা: :ধইন্যাপাতা: :ধইন্যাপাতা:

      একই কারণে আমি শেয়ার দিতে পারি নাই। লইজ্জা লাগে। এহনো বলগে নিজের পোস্টের লিংক দিবার পারি নাই :ফুল: এই কারণে আমার ভোটের অবস্থা করুণ। এমন পিছান পিছাইছি যে আমারে খুইজ্জা পাওয়া যায় না। এত খ্রাপ হইছে নি?

        1. এই পুলাটা বড়ই রহস্যময় …
          এই পুলাটা বড়ই রহস্যময় :মানেকি: :মানেকি: … নিজেরে লুকায়া রাখতে যে কি মজাটা পায়… :মাথাঠুকি: :মাথাঠুকি: :ক্ষেপছি: :ক্ষেপছি: :এখানেআয়: রিভিউ কনটেস্টে নয়া ব্লগার এর দেয়া রিভিউর লিংক এইযে…

          http://movieloversblog.com/imam1/15968

          1. নয়া ব্লগার সাব, আপনের ফেবু
            নয়া ব্লগার সাব, আপনের ফেবু আইডির লিঙ্কটা একটু কমেন্টে দেন তো। অথবা আমারটা দিলাম ইনবক্সে জানিয়ে এড করে নিয়েন… আপনার রিভিউ আজকে শেয়ারে দিচ্ছি। ট্যাগ করে দিবোনে…
            https://www.facebook.com/sofiq.ahsan

    2. http://movieloversblog.com/ta

      http://movieloversblog.com/tania-afrose/15931

      সফিক ভাই, কোরিয়ান মুভি The Classic এর উপর আমার প্রিয় বন্ধু “তানিয়া আফরোজ” একখানা ক্লাসিক রিভিউ লিখেছে। :নৃত্য: মাইয়াটা লেখার হাত খুবই চমৎকার, কিন্তু সমস্যা হইল সে আমার আর সবগুলা ফ্রেন্ডের মতই বিশাল আইলশা। :মাথাঠুকি: সে রিভিউ লেখেও না, ইভেন এইটা যে লিখছে তার জন্য ভোটও চায় নাই। আপনে ৩১ তারিখ ওর রিভিউর প্রচারনার জন্য বরাদ্দ রাখেন। :ভেংচি: এইটা ডনের পক্ষ থেকে একটা রিকোয়েস্ট… :চোখমারা:

      আপনার জন্য আগাম গোলাপ রইল… :ধইন্যাপাতা: :ধইন্যাপাতা: :ধইন্যাপাতা: :গোলাপ: :গোলাপ: :গোলাপ: :গোলাপ:

  11. ইয়ে মানে, বলতে পারি না কেন
    ইয়ে মানে, বলতে পারি না কেন জানি পোস্ট করতে ভালো লাগে নাই, তবে সবার উৎসাহ দেখে আর পোস্টের করুণ দশা দেখে আমিও বললাম 😀 এই হলো আমার পোস্ট। পড়ে দেখবেন। নুন্যতম ভালো লাগলে লাইক দেবেন আশা করছি


    ছুটির ঘণ্টা {কখনও সুখের; কখনও আর্তনাদের,বিদায়ের}

    1. ভাইজান, লাইকের (ভোটের!) দিক
      ভাইজান, লাইকের (ভোটের!) দিক দিয়া কিন্তু আপনি আমার চেয়েও আগায়া আছেন! সবচেয়ে কম ভোট পেয়ে বোধহয় আমিই রেকর্ড করতে যাচ্ছি!!! এই মর্মে একটা সান্তনা পুরষ্কার দিবো কিনা কে জানে? তাইলে অন্তত ইস্টিশনের একজন হিসাবে মান-ইজ্জত বাঁচতো… 😀

      1. আমিও দিছি … আর আপ্নের
        আমিও দিছি 😀 … আর আপ্নের রিভিউর লাইগা বিশেষভাবে প্রচারনা চালাইতেছি… নো চিন্তা।। :থাম্বসআপ: :বুখেআয়বাবুল:

  12. আতিক ভাই আপনের রিভিও পড়ে আমি
    আতিক ভাই আপনের রিভিও পড়ে আমি কিন্তু মুগ্ধাইছি। কুপায়া একখান লাইক মেরে আসছি। আরো লাইক দিছি, আমার প্রিয় একটা মুভি প্যান’স লেবিরিনথকে। :পার্টি: :পার্টি: :পার্টি:

  13. কার কার ভোট লাগবে আওয়াজ দাও
    কার কার ভোট লাগবে আওয়াজ দাও … অন্তত ২০/৩০ টি ভোটের ব্যবস্থা তো করতেই পারি !!!
    আমি বললে কি সাড়া দেবে না ওরা ?
    তবে কথা হলো কেউ ঘুষ দেয়ার কু প্রস্তাব দিলে তার ১২ টা বাজায় দেবো … :হাসি: :হাসি: :হাসি:

    1. রাহাত ভাই, আপ্নেরেই খুজতেছি।
      রাহাত ভাই, আপ্নেরেই খুজতেছি। রিভিউ দেন নাই দেখে খুব রাগ হইছিল। :মাথাঠুকি: :আমারকুনোদোষনাই: যাক, রাগ ভাঙছে। এইবার ইষ্টিশনের এই ৫জন রিভিউয়ারকে জিতায়ে আনেন। ২০-৩০টা লাইক হইলে চলবে না, মিনিমাম ১০০-১৫০ লাইক লাগবে। যেহেতু যতগুলা রিভিউতে ইচ্ছা ততগুলা রিভিউতে লাইক দিয়ে ভোট করা যাবে, সুতরাং সবাইরেই জিতায়ে আনা চাই… :থাম্বসআপ: :থাম্বসআপ: :জলদিকর: :অপেক্ষায়আছি:

      1. ধুর এই ভোটাভুটির সিস্টেমটাই
        ধুর এই ভোটাভুটির সিস্টেমটাই বাজে। অন্তত সিনেমার মতো শিল্প বিষয়ক কিছুর সাথে এটা যায় না। এভাবে ভোট চেয়ে বেড়ানো খুবই লজ্জাস্কর একটা কাজ। আর এভাবে সঠিক বিচারও হয় না। পাঠক ভোটে ৫০ নাম্বার খুব বেশী হয়ে যায়। খুব বেশী হলে ২৫ রাখা উচিৎ ছিল। আমি এই সিস্টেমের বিরোধিতা করছি। :কথাইবলমুনা:

        1. (No subject)
          :থাম্বসআপ: :থাম্বসআপ: :থাম্বসআপ: :থাম্বসআপ: :থাম্বসআপ: :bow: :bow: :bow: :bow: :গোলাপ: :গোলাপ: :গোলাপ: :ধইন্যাপাতা: :ধইন্যাপাতা: :ধইন্যাপাতা: :ফুল: :ফুল: :ফুল: :ফুল:

    1. মুভিগুলো অসাধারণ …
      মুভিগুলো অসাধারণ :মাথানষ্ট: :মাথানষ্ট: :চশমুদ্দিন: … ভোট দিয়েছেন রাজু ভাই? ইষ্টিশনের ৬ জন রিভিউয়ারকে জিতিয়ে আনার জন্য ভোট দেয়ার সময়সীমা কিন্তু আর মাত্র ৩ ঘণ্টা… :টাইমশ্যাষ: :টাইমশ্যাষ: :জলদিকর: :জলদিকর: :অপেক্ষায়আছি:

  14. ভোট দেয়ার আজকেই শেষদিন,
    ভোট দেয়ার আজকেই শেষদিন, আগামীকাল ফলাফল দেয়া হবে। ইষ্টিশনের ৬ জন রিভিউয়ারের রিভিউর অবস্থা কিন্তু খুব বেশী ভালো না। :কানতেছি: :দেখুমনা: :মাথাঠুকি: আপনারা যারা এখনও ভোট দেননি, কাইন্ডলি রিভিউগুলোতে ভোট দিয়ে ইষ্টিশনের ৬ জন রিভিউয়ারকে জয়যুক্ত করেন। এইটা ইষ্টিশনের ইজ্জত কা সাওয়াল। :ভাবতেছি: :জলদিকর: :অপেক্ষায়আছি: ভোট দেয়া যাবে আজ রাত ১১ঃ৫৯ পর্যন্ত… আপনার অংশগ্রহণ একান্ত কাম্য… :গোলাপ: :গোলাপ: :বুখেআয়বাবুল:

  15. প্রতিযোগিতায় ইস্টিশনের
    প্রতিযোগিতায় ইস্টিশনের ব্লগারদের জয়জয়কার। প্রথম, দ্বিতীয় সহ আরও বেশ কিছু পুরষ্কার বাগিয়ে এনেছি আমরা। বিচারক প্যানেলের বিশেষ পুরস্কারও আমাগো দখলে। তারিক ভাই পাইছেন। একটা পার্টি হওয়া দরকার প্ল্যাটফর্মে। :নৃত্য: :নৃত্য: :পার্টি: :পার্টি: :পার্টি:

    1. অয় অয়!
      আমাগো জন্য কোন সান্তনা

      অয় অয়!
      আমাগো জন্য কোন সান্তনা পুরষ্কারও ছিলো না… অন্তত একটা পার্টি না দিলে ক্যামনে হয়?
      বিজয়ীদের অনারে পার্টি চাই!!!
      :পার্টি: :পার্টি: :পার্টি: :নৃত্য: :নৃত্য: :নৃত্য:

    2. আতিক ভাই ভার্চুয়াল পার্টিতে
      আতিক ভাই ভার্চুয়াল পার্টিতে কি আর হইব? চলেন একটা বিশদ উৎসবের আয়োজন করি… পোলাপাইন এমনি এমনি ছাড়ব না দেখছি!!
      এদিকে হলিউড এবং দেশী উভয় বিভাগেই ইস্টিশনের ব্লগারদের শ্রেষ্ঠত্ব প্রমাণিত…
      ডন আর আতিক ভাই, এদিকে হলিউড মুভির ক্যাটাগরিতে ২য় স্থানও আমাদের দখলে অভিনন্দন নির্ঝর আপুকে… ৬ জন ইস্টিশন থেকে অংশগ্রহন করে ৪ জন পুরষ্কার পেল!! আসলেই চমৎকার অর্জন… রাহাত ভাই আর আমজাদ ভাই অংশগ্রহণ করলে পরিস্থিতি আরও অনুকূলে হতে পারত!যাহোক যা হইছে ভালই হইছে…

      সকলকে অভিনন্দন… :পার্টি: :পার্টি: :পার্টি: :নৃত্য: :নৃত্য: :গোলাপ: :গোলাপ: :ধইন্যাপাতা: :ধইন্যাপাতা: :ফুল: :ফুল:
      আর সফিক ভাই আর নয় ব্লগার ভাইয়ের পুরষ্কার দেয়ার দায়িত্ব এখন ইস্টিশনের… :অপেক্ষায়আছি: :অপেক্ষায়আছি: :অপেক্ষায়আছি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *