স্বাধীনতা বিরোধী বিএনপিকে নিষিদ্ধ করে এর সকল নেতাকে গ্রেফতার করা হোক


বিএনপি ১০০% একটি স্বাধীনতা বিরোধী দল । এই দলের উদ্দেশ্য হলো বাংলাদেশের স্বাধীনতাকে ভুল প্রমণিত করা । এই দল স্বাধীনতার মহানায়ক বঙ্গবন্ধুকে সম্মান করে না । এই দল যুদ্ধাপরাধীদের সমর্থন করে । এমনকি এই দল স্বাধীনতা আন্দোলনের চেতনা তথা বাংলা শিল্প- সংস্কৃতিকেও সঠিক ভাবে মূল্যায়ন করে না । সরল-সোজা সাধারণ জনগণকে বোকা বানিয়ে দলটি ভোটের রাজনীতি করছে । এমন স্বাধীনতা বিরোধী দলের বাংলাদেশে রাজনীতি করার কোনও অধিকার নেই । তাই আমি সরকারের কাছে অনুরোধ করছি, বিএনপিকে নিষিদ্ধ ঘোষণা করে দলটির সকল নেতাকে আইনের আওতায় আনা হোক ।

আমরা বিএরনপির মতো স্বাধীন বিরোধী দলকে ক্ষমতায় বসানোর জন্য দেশ স্বাধীন করিনি । এই দল ক্ষমতায় গিয়ে দেশের তো কোনও উন্নতি করতে পারেনি, পেরেছে শুধু রাজাকারদের পুনর্বাসিত করতে । অতএব, এমন অপদার্থদের দলকে দেশের ক্ষমতা দখল করার সুযোগ দেওয়াটা হবে মারাত্বক ভুল । সরকার যেন এই ভুল না করে । জামাত-বিএনপি ছাড়া দেশে আরো অনেক দল আছে সেই সব দলকে নিয়ে নির্বাচন করুন । ওই ৩০ সিট ওয়ালা বিএনপির নির্বাচনে অংশ নেওয়া আর না নেওয়াতে কিছুই যায় আসে না ।

বিএনপি যদি ভালো মানুষের দল হতো তাহলে হরতাল আর ভাংচুর করে দেশের এত সর্বনাশ করতো না । খালেদা জিয়ার বক্তব্য শুনলে মনে হয় তিনি এই দেশের মানুষ চান না, চান শুধু ক্ষমতা । এতটুকু আদর্শ তাঁর মধ্যে নেই । বঙ্গবন্ধুর মৃত্যু দিবসে তিনি তাঁর মিথ্যা জন্মদিন পালন করেন । খালেদার অপকর্মের কথা আর কি লিখবো সবই তো আপনারা দেখছেন, লিখতে গেলে অনেক দীর্ঘ হয়ে যাবে । খালেদা যাতে মানুষকে আর উস্কানি দিতে না পারেন অবিলম্বে সেই ব্যবস্থা সরকারের করা উচিৎ । আওয়ামী লীগ নেতাগন, আপনারা তো পাকিস্তান আর্মিকেও ভয় করেননি, তবে আজ বিএনপিকে এত ভয় পাবার কারণ কি ? শেষ করে দিন স্বাধীনতা শত্রু বিএনপিকে । বিএনপির নাশকতা থেকে মুক্ত করুন দেশের জনগণকে । আর যদি স্বাধিনতা বিরোধী বিএনপিকে শেষ করতে না পারেন তাহলে মনে রাখবেন আগামীতে আপনাদের অস্তিত্ব থাকবে না ।

২ thoughts on “স্বাধীনতা বিরোধী বিএনপিকে নিষিদ্ধ করে এর সকল নেতাকে গ্রেফতার করা হোক

  1. খাইছে!!!মাম্মা তুমি একখান
    খাইছে!!!মাম্মা তুমি একখান জিনিস লেখলা এই মাত্র।আসলেই বিম্পি তাদের অস্তিত্ব হারাইতাসে আর দিনে দিনে জঙ্গি বাহিনী হইতাসে জামাতিদের জন্য…

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *