বিতর্কিত পোস্টের জন্য ক্ষমা প্রার্থী।

বিতর্কিত পোস্টের জন্য ক্ষমা প্রার্থী। বিতর্কিত পোস্টের জন্য ক্ষমা প্রার্থী। বিতর্কিত পোস্টের জন্য ক্ষমা প্রার্থী। বিতর্কিত পোস্টের জন্য ক্ষমা প্রার্থী। বিতর্কিত পোস্টের জন্য ক্ষমা প্রার্থী। বিতর্কিত পোস্টের জন্য ক্ষমা প্রার্থী। বিতর্কিত পোস্টের জন্য ক্ষমা প্রার্থী। বিতর্কিত পোস্টের জন্য ক্ষমা প্রার্থী। বিতর্কিত পোস্টের জন্য ক্ষমা প্রার্থী। বিতর্কিত পোস্টের জন্য ক্ষমা প্রার্থী। বিতর্কিত পোস্টের জন্য ক্ষমা প্রার্থী। বিতর্কিত পোস্টের জন্য ক্ষমা প্রার্থী। বিতর্কিত পোস্টের জন্য ক্ষমা প্রার্থী। বিতর্কিত পোস্টের জন্য ক্ষমা প্রার্থী। বিতর্কিত পোস্টের জন্য ক্ষমা প্রার্থী। বিতর্কিত পোস্টের জন্য ক্ষমা প্রার্থী। বিতর্কিত পোস্টের জন্য ক্ষমা প্রার্থী। বিতর্কিত পোস্টের জন্য ক্ষমা প্রার্থী। বিতর্কিত পোস্টের জন্য ক্ষমা প্রার্থী। বিতর্কিত পোস্টের জন্য ক্ষমা প্রার্থী। বিতর্কিত পোস্টের জন্য ক্ষমা প্রার্থী। বিতর্কিত পোস্টের জন্য ক্ষমা প্রার্থী। বিতর্কিত পোস্টের জন্য ক্ষমা প্রার্থী। বিতর্কিত পোস্টের জন্য ক্ষমা প্রার্থী। বিতর্কিত পোস্টের জন্য ক্ষমা প্রার্থী। বিতর্কিত পোস্টের জন্য ক্ষমা প্রার্থী। বিতর্কিত পোস্টের জন্য ক্ষমা প্রার্থী। বিতর্কিত পোস্টের জন্য ক্ষমা প্রার্থী। বিতর্কিত পোস্টের জন্য ক্ষমা প্রার্থী। বিতর্কিত পোস্টের জন্য ক্ষমা প্রার্থী। বিতর্কিত পোস্টের জন্য ক্ষমা প্রার্থী। বিতর্কিত পোস্টের জন্য ক্ষমা প্রার্থী।

৪৬ thoughts on “বিতর্কিত পোস্টের জন্য ক্ষমা প্রার্থী।

  1. হেই চুতিয়া, হোয়াটজ
    হেই চুতিয়া, হোয়াটজ আপ???

    অ্যান্ড স্যালুট টু রাহাত ভাই।

    ইস্টিশন মুক্তিযুদ্ধের স্বপক্ষের মানুষদের জন্য একটা মুক্ত প্লাটফরম। আর কারও জন্যে না।

  2. জনাব রাহাতের গালিগালাজ দেখে
    জনাব রাহাতের গালিগালাজ দেখে আমি নিজেও খানিকটা অবাক। আর বাকি যে কয়জন গালিবাজ আছেন তাদের জন্য আপনার পোস্টের শিরোনামটা পারফেক্ট হয়েছে।

    1. গালি গালাজ অবশ্যই খারাপ।
      গালি গালাজ অবশ্যই খারাপ। কিন্তু বিশেষ বিশেষ জায়গায় এর প্রয়োগ টনিকের মতো কাজ করে। কথায় আছে না, মাইরের মধে ভাইটামিন আছে… অনেকটা সেরকম। ব্যাপারটা যদি না বুঝে থাকেন তাহলে তো সমস্যা।

  3. কথাতো সিপি গ্যাং কিংবা
    কথাতো সিপি গ্যাং কিংবা গনজাগরন মঞ্চ নিয়ে না, কথা হল আপ্নের ল্যাঞ্জা নিয়ে, ওইটা তো প্রকাশ্য দিবালোকে প্রকাশ হয়ে গেলোরে ভাই :হাহাপগে: :হাহাপগে: , সিপিগ্যাং এর পোলাপাইন গালিবাজ, সেইটা জানি। কিন্তু তাদের পিছে এইরাম ল্যাঞ্জা আছে তা তো জানতাম না। হুদাই এহন সিপির তলে হান্দায়া লাভ নাই। Your lanja has been detected… :মানেকি: :মানেকি: :মানেকি: :এখানেআয়:

  4. আপনাকে বিনয়ের সাথে বলছি, ওই
    আপনাকে বিনয়ের সাথে বলছি, ওই গল্পের জন্য ব্লগারদের কাছে ক্ষমা চান ।
    ভুল স্বীকারের মধ্যে হীনমন্যতাবোধ থাকা ঠিক না ।
    ও হ্যা, যদি ভুল হয়েছে মনে করে থাকেন । কারণ আপনার তো মত
    প্রকাশের স্বাধীনতা আছে । :মাথাঠুকি: :মাথাঠুকি: :মাথাঠুকি:

  5. গণজাগরন মঞ্চের বিরুদ্ধে কিছু
    গণজাগরন মঞ্চের বিরুদ্ধে কিছু বললে আমাদের গায়ে লাগা স্বাভাবিক। কিন্তু, আপনি যদি সেটা গঠনমুলক ও যুক্তিযুক্ত ভাবে করতেন, তাহলে একটা কথা ছিলো। আপনি যে চুলের স্যাটায়ার লিখলেন, সেটার জন্য সবার কাছে ক্ষমা চেয়ে নেন। আমরা রোদে পুড়ে গলা ফাটিয়ে চিৎকার করেছি ফেবুতে ফলোয়ার বাড়াবার জন্য না। পকেটের টাকা খরচ করে লিফলেট বানাইছি ফলোয়ারের জন্য না। তাই, আমাদের গায়ে লাগছে।

  6. আমি গল্প লিখেছি,গল্প একটা
    আমি গল্প লিখেছি,গল্প একটা সাহিত্য!সাহিত্য ভুল কিছু না,সুতরাং ক্ষমা চাইবার প্রশ্নই আসেনা…. আপনারা আপনাদের ব্যাবহার দিয়ে বংশের পরিচয় দিয়েছেন… তাতে কি!আমি যা আমি তা ই!একটুও কম্বেনা!

    জয় বাংলা
    জয় বঙ্গবন্ধু।

    1. জয় বাংলা জয় বঙ্গবন্ধু বলে
      জয় বাংলা জয় বঙ্গবন্ধু বলে নিজেকে আওয়ামীলীগ বা দেশপ্রেমিক প্রমান করার দিন শেষ। তুমি যে তলে তলে ভন্ড তা এখন বুঝতে পারছি। সিপি গ্যাং একটি আওামিবিরোধী গ্যাং

    2. দুষ্ট পুলিশ…আল্টিমেটাম ভয়

      দুষ্ট পুলিশ…আল্টিমেটাম ভয় পাস্না?

      এটা কি সাহিত্য, না শিবিরের স্লোগান?
      :বিষয়ডাকী: :বিষয়ডাকী:

    3. আমি গল্প লিখেছি,গল্প একটা
      আমি গল্প লিখেছি,গল্প একটা সাহিত্য!সাহিত্য ভুল কিছু না,সুতরাং ক্ষমা চাইবার প্রশ্নই আসেনা…. আপনারা আপনাদের ব্যাবহার দিয়ে বংশের পরিচয় দিয়েছেন… তাতে কি!আমি যা আমি তা ই!একটুও কম্বেনা!

      এই কথার সাথে জয় বাংলা জয় বঙ্গবন্ধু বলার কি অর্থ? অর্থ একটাই, তুমি ছাগু কট খাইছো। অতিশায়ন খুবই খারাপ জিনিস। ধরা খেয়ে এখন কারণে অকারণে জয় বাংলা জয় বঙ্গবন্ধু করতেছো!!

    4. সাহিত্য করেছেন নাকি ?খুব ই
      সাহিত্য করেছেন নাকি ?খুব ই ভাল ।তবে সেই সাহিত্যে আপনি স্বাধীনতার পক্ষে একটা শক্তি কে আঘাত করেছেন ।সেটা কে কোন সাহিত্য বলেনা

      1. সাহিত্য কথাটারেই বলাৎকার কইরা
        সাহিত্য কথাটারেই বলাৎকার কইরা ফালাইলরে… :মাথাঠুকি: :মাথাঠুকি: :মাথাঠুকি: :মানেকি: :মানেকি: :মানেকি: :ক্ষেপছি: :এখানেআয়:

  7. এই প্রথম কোনো সিপি দেখলাম যার
    এই প্রথম কোনো সিপি দেখলাম যার কাছে গালাগালি ভাল্লাগে না! আর বাহ! সিপির মাঝেও তাহলে ছুপা আছে।

    যাই হোক। সাহিত্যের মানে বুঝেন তো আপনি? হুদাই কিছু একটা লিখে দিলেই সাহিত্য হয়ে যায়?

    1. ল্যাঞ্জা আছে এইটা শিওর।
      ছাগু

      ল্যাঞ্জা আছে এইটা শিওর।
      ছাগু কিংবা ছিপি CTN। মুক্তিযুদ্ধের বিপক্ষে বললেই “চ” বর্গীয় শব্দ তার জন্য বরাদ্দ। :ক্ষেপছি: :ক্ষেপছি: :ক্ষেপছি:

    1. কাকে বললেন কবিতা ভাই
      কাকে বললেন কবিতা ভাই :-B :-B :আমারকুনোদোষনাই: … একটু স্পেসিফিকভাবে বললে বুঝতে সুবিধা হয়… :ভাবতেছি: :ভাবতেছি: :কেউরেকইসনা:

  8. জনাব রাজু ,
    আপনারে চিনতে

    জনাব রাজু ,
    আপনারে চিনতে পারছি আবার পারছি না ।
    আমার এক এন ডি এফ ফ্রেন্ড আছে চট্টগ্রামে । কিন্তু তার পক্ষে
    এতো কাঁচা লেখা… উহু তারে সাত দিন বেঁধে রেখে পেটালেও সম্ভব না ।
    তার পড়াশোনার গভীরতা সম্পর্কে আমি জানি । আচ্ছা রাজু কি আমাকে
    আপনার কথা বলেছিলো ? আপনি অন্ধ আওয়ামীলীগার এই কথা কি সে
    একবার কথা প্রসঙ্গে বলেছিলো … ইয়াদ আসছে না … তবে এসে যাবে …
    আর আপনি যে আমাকে ব্যক্তিগতভাবে চেনেন, বুঝতে পারছি … কিছুদিন
    কোর্ট প্রাকটিস করেছিলাম । চোর, গুন্ডা বদমায়েশদের কাছ থেকে দেখেছি ।
    বিশ্বাস করেন, ওদের দেখে এতো ইনোসেন্ট লাগে !!! :পার্টি: :পার্টি: :নৃত্য: :নৃত্য: :হাসি:

      1. অমিত ভাই, এইসব উদ্ভট প্রাণীরে
        অমিত ভাই, এইসব উদ্ভট প্রাণীরে দিয়া কইন্তু কোন বিশ্বাস নাই :মাথাঠুকি: :মাথাঠুকি: … :চুম্বন: দেখে কিন্তু অন্যকিছু ভাইবা বসতে পারে… :চোখমারা: :আমিকিন্তুচুপচাপ: 😀

  9. একটি মীনা কার্টুন …
    – বুঝলা

    একটি মীনা কার্টুন …
    – বুঝলা রাজু’ র বাপ ইমো ‘র ব্যবহারে সতর্ক হওন লাগবো ।
    – হ মিনার মা , তুমি হাচা কইছো …
    – আরে মিনা কই গ্যালো ?
    – হ্যায় তো সিপি লইয়া ব্লগে গ্যাছে ।
    – কি কও ? ব্লগে ক্যা ? মাছ কি অহন ব্লগে থায়ে নি
    – কি যে কও শরমের কথা :লইজ্জালাগে:
    – মাছ ধরবো আমগো মিনা । ও তো সিপি লইয়া রাজুরে ধইরা আনতে গ্যাছে । পুলাডা যা বিয়াড়া হইছে ।
    – হ হ তুমি ঠিক কইছো । ওর উপর অহন থাইকা নজর দেওন লাগবো …
    ( সুতরাং ইমো ‘র ব্যবহারে সতর্ক হন । :চুম্বন: এই ইমো টি খিয়াল কইরা ব্যবহার করেন … অমিত … :হাসি: । )

  10. মজা নিচ্ছেন?নেন!সময় ভালো
    মজা নিচ্ছেন?নেন!সময় ভালো আপনাদের… আমি ভাই অটল ছিলাম আছি থাকবো… তবে একটা জিনিস চিনে নিলাম,এই ব্লগে কে আপন কে পর!ha ha ha

    1. রাজু রণরাজ মজা নেয়ার কিছু
      রাজু রণরাজ মজা নেয়ার কিছু নাই। আপনার পোস্ট নিয়ে যদি কোন বিতর্ক হয় সেটা ক্লারিফাই করার দায়িত্ব আপনারই। আর আপনি যদি বিতর্ক তৈরি করার জন্য পোস্ট দিয়ে থাকেন সেটা ভিন্ন কথা। আপনি আপনার অবস্থান পরিস্কার করুন কেউ আপনাকে ভুল বুঝবে না। ১০০ জনে ৯৮ জন আপনাকে একরকম বলছে আর আপনি আর আপনি গাওজুড়ি করবেন তা হয়না।

  11. ইস্টিশন ব্লগের মডারেশন
    ইস্টিশন ব্লগের মডারেশন প্যানেল মনে করে গণজাগরণ মঞ্চ এদেশের নতুন প্রজন্মের কাছে মুক্তিযুদ্ধের চেতনার বিস্ফোরণ ঘটিয়েছে। মঞ্চকে ঘিরে অনেকেই অনেক রকম ব্যক্তিস্বার্থ হাসিলের চেষ্টা করেছে, প্রশ্নবিদ্ধ করেছে পুরো আন্দোলনকে। কিন্তু তাই বলে পুরো দেশে মুক্তিযুদ্ধের চেতনার যেই নব বিস্ফোরণ ঘটিয়েছে সেটা মিথ্যে হয়ে যায় না। তাই গনজারগন মঞ্চকে হেয় প্রতিপন্য করে কেউ কোন বক্তব্য ইস্টিশনে দিলে সেক্ষেত্রে মডারেশন প্যানেল জিরো টলারেন্স দেখাবে। মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়েই ইস্টিশনের যাত্রা শুরু। তাই মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকে বিভক্ত করার অপচেষ্টা ইস্টিশনে বরদাশত করা হবে না।

    ব্লগার রাজু রণরাজকে কঠোর ভাবে শেষবারের মতো সতর্ক করা হচ্ছে। এর পরেও এই বিষয়ে কোনরূপ বিতর্ক সৃষ্টির চেষ্টা চালানো হলে মডারেশন প্যানেল কঠোর সিদ্ধান্ত নিতে বাধ্য হবে। প্রয়োজনে আইপিসহ ব্যান করা হবে। ইস্টিশন স্বাধীন মতপ্রকাশের পক্ষে। কিন্তু মুক্তিযুদ্ধের চেতনার যে কোন প্রয়াশকে কটূক্তি করার ক্ষেত্রে অনমনীয়।

    গণজাগরণ মঞ্চকে কটাক্ষ করে লেখা গল্প মুছে দেওয়া হলো এবং অভব্য শিরোনামে লেখা এই পোস্ট প্রথম পাতা থেকে সরিয়ে দেওয়া হলো। এর সাথে সাথে সকল ব্লগারকে মন্তব্য করার ক্ষেত্রে গালিগালাজ এবং অশ্লীল ভাষার প্রয়োগ থেকে বিরত থাকার নির্দেশ দেওয়া হচ্ছে।

  12. ভুতের মুখে রামনাম। ছিপি গ্যাং
    ভুতের মুখে রামনাম। ছিপি গ্যাং এর সদস্য গালিগালাজকে গালি দিচ্ছে দেখে যার পর নাই হতবাক হলাম। আপনি তো মিয়া ছিপির মান ইজ্জতের ফালুদা বানাই দিলেন। :মাথাঠুকি:

  13. শেষ বারের মতো সাবধান করছেন
    শেষ বারের মতো সাবধান করছেন মানলাম কিনতু প্রথমবার কখন সাবধান করেছেন মনে পড়েনা!এটাই প্রথম…. আমার ওই গল্পে”গণজাগরন মঞ্চ” বা এই সংশ্লিষ্ট কোনো নাম উচ্চারিত হয়নাই,আমি বলেছিলাম”ঘটনা ও চরিত্র কাল্পনিক…” তারপরও যদি ইস্টিশন ব্লগ প্রতিক্রিয়াশীলতা দেখায় তাহলে ব্লগিং এর নীতিমালা সংক্রান্ত মতবাদে তাঁর অজ্ঞতা আছে বলে মনে করি… ক্ষমা করবেন মাস্টার,আপনাকে আমার কাছে একটি বিশেষ মহলের এজেন্ট মনে হয়…………. আপনি সিদ্ধান্ত নিতে পারেন!ভয় পাইনা

    @ইস্টিশন মাস্টার

      1. না আতিক ভাই,উনি একটা বিশেষ
        না আতিক ভাই,উনি একটা বিশেষ মহল কতৃক প্রস্তুতকৃত উন্নতমানের কাঁঠাল পাতা সেবন করেন… :ক্ষেপছি: :ক্ষেপছি: :এখানেআয়:

    1. শাহিন ভাই ,
      আপনি কামড়া কামড়ি

      শাহিন ভাই ,
      আপনি কামড়া কামড়ি খুঁজে পেলেন ???
      বিস্মিত হওয়া ভুলে গেছি তবু বিস্ময় বোধক চিহ্ন দিতে হয় !!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!

  14. ইস্টিশন মডারেশন প্যানেলকে
    ইস্টিশন মডারেশন প্যানেলকে ধইন্যবাদ।

    রাজু রণরাজ, আপনি আগে নিজের অবস্থান ক্লিয়ার করেন। ধরে নিলাম আপনি সিপি, তাই মঞ্চের বিরুদ্ধে। তাহলে গালাগালি ভাল্লাগে না কেন? গালাগালিই তো ছিপি’র খাদ্য।
    ধরে নিলাম, আপনি ছিপি না। আপনি বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত। তাহলে, আপনি মঞ্চের বিরুদ্ধে লিখার পরে ইস্টিশন মাস্টার সতর্ক করার পরেও উল্টা ইস্টিশন মাস্টারকে পাল্টা সতর্ক করতেছেন? আপনি যে এখানে একটা এজেন্ডা নিয়ে আসছেন সেইটা পরিষ্কার হয়ে গেছে। আপনি একটা দুষ্টু যাত্রী। দুষ্টু যাত্রীর চাইতে শূণ্য ইস্টিশন ভালা। এই প্লাটফর্মে যারাই মুক্তিযুদ্ধ নিয়ে দুষ্টামি করতে আসছে, তাদেরকে থাবড়া+লাথি মেরে বিদায় করা হয়েছে। স্বয়ং সুপারম্যান এসে যদি এখানে মুক্তিযুদ্ধের চেতনার বিরুদ্ধে একটা কথা বলে তবে তার লাল টুকটকে আন্ডারপ্যান্ট টেনে ছিঁড়ে কুচিকুচি করে ফেলা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *