¤মিশন¤পর্ব ১

থেমে গেল লিফট টা ।আজদহা আকৃতির একটা করিডোরের সামনে ।নেমে এলেন গালভরা সাংকেতিক নাম ওয়ালা মানুষটি ।করিডোর দিয়ে হেঁটে একটা দরজার সামনে এসে দাঁড়ালো সুঠাম শরীর ।খুলে গেলো দরজাটা স্বয়ংক্রিয়ভাবে ।বিপরীত পাশাপাশি দুজন রোবটমুখো মানুষ দাঁড়িয়ে ।তারা কিছু রুটিন মাফিক একঘেয়ে তল্লাশি চালিয়ে গেল ।কেতাদুরস্ত আমাদের গল্পের নায়ক অথবা খলনায়ক বিরস মুখে গুনগুনিয়ে উঠলো “ভাঁড়ামো “।হাসি ফুটে উঠলো রোবটমুখো লোক দুটোর মুখে ।তারা সংক্ষেপে লোকটার কোমর থেকে এবং হোলস্টার নামক কুঠুরী থেকে বের করে আনলো একটা মারণাস্ত্র।প্রতিটি বুলেট সযত্নে খুলে পিস্তলটি টিকে নগ্ন এবং নিস্কাম করা হলো ।তারপর তারা লোকটির দিকে তাকিয়ে একটু কৃত্রিম হাসি ফোটালো । বলে উঠলো Have a nice day sir !
অতঃপর আমাদের সুঠাম শরীর সংবলিত নায়ক বিরক্ত ভঙ্গিতে নিরাপত্তা বেষ্টনি পেরিয়ে গেলেন ।লোকটার বস ,উচ্চপদস্ত সামরিক আমলাটিকে নিরাপত্তা দিতে প্রচুর ব্যায় করছে কেন্দ্র ।কেন্দ্র মানে রাষ্ট্র সরকার বা বিগব্রাদার যাই বলা হোক না কেন । এতসব নিরাপত্তা বেষ্টনী তার কার্যালয়কে ঘিরে তাই বিস্ময়ের উদ্রেক করেনা ।
অতঃপর বাইরে একজন সুন্দরী সেক্রেটারী ।সচরাচর দূর্ধর্ষ ব্যায়বহুল ছায়াছবিগুলোতে যেরকম দেখানো হয় সেরকম না হলেও কাছাকাছি।তবে চেহারায় কিছুটা বয়সের ছাপ পড়েছে ।সুঠাম লোকটি বৃদ্ধ সুন্দরীর দিকে তাকিয়ে ইঙ্গিতপূর্ণ হাসি ছুঁড়ে দেয় ।সুন্দরী পাল্টা জবাবি হাসি দিয়ে ওপাশে রিসিভার তুলে অনুমতি নেয় ।
আবেদনময়ী একটা ভঙ্গিতে সুঠাম লোকটির দিকে তাকিয়ে বলে ,
গুডলাক মাই বয় ,কর্তা তোমাকে ডাকছেন ।
লোকটা লৌহ গরাদসম দরজাটার সামনে দাঁড়ায় ।নিরপত্তাসূচক অনেকগুলো লাল নীল সবুজ বাতি ঝিকমিক করে ওঠে ।অতঃপর তার চোখ এবং আঙ্গুল পর্যবেক্ষণ করে ,স্বস্তিবাচক সবুজ বাতি জ্বলে ওঠে ।দরজাটা নিঃশ্বব্দে খুলে যায় ।লোকটা ভেতরে প্রবেশ করে ।

১১ thoughts on “¤মিশন¤পর্ব ১

  1. মন্তব্য করার জন্য ধন্যবাদ
    মন্তব্য করার জন্য ধন্যবাদ ।এটা এখনো পুরোটুকু শেষ হয়নি ।প্রথম পর্ব দিলাম মাত্র ।পুরোটুকু পড়ে আবার মন্তব্য করবেন আশা করি । 🙂

  2. লেখককে বলছি
    পর্ব ১ শেষ হলেও

    লেখককে বলছি
    পর্ব ১ শেষ হলেও আপনার মিশন সম্পর্কে খুব একটা অবগত হওয়া গেলনা…
    নাভিদ সাহেব
    ভদ্রতার পাঠশালায় আপনাকে ভর্তি করানোর কোন ইচ্ছে আমার নাই তবে সহব্লগারকে কিভাবে মার্জিত সমালোচনা করা যায় তা ভেবে দেখবেন…

  3. মন্তব্য করার জন্য ধন্যবাদ ।
    মন্তব্য করার জন্য ধন্যবাদ । 🙂
    দু এক দিনের মধ্যে মিশন শেষ হয়ে যাবে ইনশাল্লাহ ।
    সাথে থাকুন । 🙂

  4. ধন্যবাদ নাভিদ সাহেব।
    সরি

    ধন্যবাদ নাভিদ সাহেব।
    সরি দূর্জনেরা বলতে পারেনা। বোধদয়েয় ক্ষমতা সুজনের থাকে…
    ভালো থাকবেন

  5. ব্যাপার না ।ভুল মানুষের ই হয়
    ব্যাপার না ।ভুল মানুষের ই হয় ।কিন্তু সেটা স্বীকার করে সরি বলার গাটস সবার থাকেনা । 🙂 ব্লগিং য়ে আছি বছর দুয়েক হলো ।এখন হয়তো অনিয়মিত । ভালো খারাপ সব ধরণের মন্তব্য সাদরে গ্রহণ করি ।আমি স্পষ্টবাদী লোকদের পছন্দ করি ।আপনি যে কষ্ট করে পড়েছেন সে জন্য ধন্যবাদ ।
    দ্বিতীয় পর্বটা ভালো লাগবে আশা করি । 🙂

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *