নাস্তিকতার নাস্তা নাই, মৌলবাদীদের বদনা নাই।নাস্তিকেরা আর কতদিন ছাগু বেইচা ভাত খাইবো??

ব্লগের কচি-কাঁচা এবং বুইড়া-ভাম নাস্তিকগন গ্রুপ বাঁধিয়া নান রকম যুক্তি-তর্ক-আত্মজীবনি দ্বারা সবাইকে নাস্তিকতার সবক দান করিতেছেন। তাদের সাথে ধর্মের জায়গীরধারী জামাতিরা তর্কে না পারিয়া ক্ষান্ত দিলেও, মুক্তিযুদ্ধের চেতনাধারীদের সাথে নাস্তিকদের এখন অযৌক্তিক সংঘর্ষ ঘটিতেছে।


ব্লগের কচি-কাঁচা এবং বুইড়া-ভাম নাস্তিকগন গ্রুপ বাঁধিয়া নান রকম যুক্তি-তর্ক-আত্মজীবনি দ্বারা সবাইকে নাস্তিকতার সবক দান করিতেছেন। তাদের সাথে ধর্মের জায়গীরধারী জামাতিরা তর্কে না পারিয়া ক্ষান্ত দিলেও, মুক্তিযুদ্ধের চেতনাধারীদের সাথে নাস্তিকদের এখন অযৌক্তিক সংঘর্ষ ঘটিতেছে।

এইসব সংঘর্ষ হইতে একটা বিষয় পরিষ্কার, ব্লগে নাস্তিকেরা একটি সংখ্যালঘু গোষ্ঠী হইতে পারে, কিন্তু ধর্ম-বিধর্ম বিষয়ে তাদের অগাধ জ্ঞানের নিকট আস্তিকেরা বড়ই লজ্জাজনকভাবে পরাজিত হইতেছে। মৌলবাদীরা আবার তাহাদের সাথে বুলি কপচাইয়া অনেক আগেই চুপ হইয়া গিয়াছে, ছাগীয় শক্তির অপচয় করিয়া এইসব কাফির-মুরতাদের সাথে তর্ক করা তাহারা সমীচিন মনে করে না।

বীর ধর্মনিরপেক্ষ মধ্যপন্থী বাংলাভাষীগন কি তবে হারিয়া কেলে ভূত হইয়া যাইবে? আমরা কি তবে নাস্তিক আর মৌলবাদী হুজুরদের গালাগালি এবং রণহুংকারের মাঝে কপাল চাপরাইব? আমাদের উপায় কি? আমরা মধ্যপন্থীরা একদিকে কাফির বলিয়া গালি খাইতেছি, এবং অন্যদিকে কাঠমুল্লা উপাধি পাইয়াছি। কেন আজ বাংলার ব্লগের আকাশে বাতাসে ধর্মহীনতা ও মৌলবাদী কুপমুন্ডকতার গুতাগুতি, কোথায় মোদের ধর্মনিরপেক্ষতা?

এত কিছু ভাবিয়া ভাবিয়া আমার প্রবাসের ডলার-সমৃদ্ধ সুখী জীবন অসুখী হইয়া গেল। তাই ভাবিলাম আস্তিক ধর্মনিরপেক্ষ মধ্যপন্থীদের জন্য কিছু একটা করি, ইহা আমার স্বদেশের ধর্মনিরপেক্ষ মধ্যপন্থী ব্লগারদের চিন্তার খোরাক জুটাইবে।

নাস্তিকতার একটা উদাহরন দিয়াছিলাম গত দুইদিন আগে, সেটাই আবার জাবর কাটিয়া দিলাম, দেখুন বুঝিতে পারেন কিনা

“নারায়ণগন্জ বা যাত্রাবাড়ী যাইতে অনেক বাস লাইন আছে, একটা বলে গেইট লক, আরেকটা বলে সম্পূর্ন গেইট লক। দুটারই আসলে দরজাই নাই। কেউ কেউ ট্রেনেও যায়। পায়দল হাটিয়াও যায় কিছু ফকিরের পুত, আবার হেলিকপ্টার চরিয়া যায় খালেদা হাসিনা। কোন কোন মানুষ ইন্জিনের নৌকা নিয়া শীতলক্ষ্যার বক্ষ ফাড়িয়া ফট ফট করিতে করিতে যায়।

আপনি আমি একএকটা যাত্রী, উঠিয়া বসেছেন বাসে বা লন্চে, নারায়ণগন্জ গেলেই হল। কেউ কেউ বাস বুঝিয়া উঠেছেন, কেউ কেউ পিতা যেই বাসে যাইতেন সেই বাসেই চড়েছেন।

কন্ডাকটররা মুল্লা পাদ্রী, চেঁচায় ঠিকই নিজের বাসের নামে, কিন্তু রাত্রে বসে একসাথে ফেন্সী গেলে। এদের লাইনে উঠলেন তো ভাল, পৌছানোটা কিন্তু আপনার নিজের দায়িত্ব, পকেট সামলান, মলম পার্টি সামলান, নারায়ণগন্জ গেলেই হল।

নাস্তিকেরা অন্য টাইপ, এরা বাস-স্ট্যান্ডের সামনে চেচাচ্ছে,
“সব বাস ভুয়া, নারায়ণগন্জ বলে কোন যায়গা নাই” ”

এখন আপনার করনীয় কি?

আপনরা করনীয় হইল নাস্তিকদের শান্তিতে থাকিতে দেওয়া, চেঁচাইয়া গলা ফাটাইলেও অসুবিধা কি? আপনার ধর্ম-বিশ্বাস তো আপনার কাছে, আপনি যানেন পুল-সেরাত আর যাত্রাবাড়ির জাম দুইটাই ঝামেলার ব্যাপার। এখন আপনি পীর-পাদ্রী-পুরোহিতের(বাস কন্ডাকটর) কথায় পাগল হয়ে নাস্তিক নিধনে নামেন, আপনার নারায়ণগন্জের বাস তো মিস হয়ে যাবে।

মানুষের মনে একটাই আকাঙ্ক্ষা থাকে, মরিলেও যেন আমি হারাইয়া না যাই। এই কারণেই আমরা সংগী খুজি, সংসার করি, পুংটা পোলা-মাইয়ার জন্ম দিয়া তাদের মাঝে অমরত্ব খুজি। এই অমরত্বের খোজের যে তাগাদা, সেটাই আল্লাহর প্রতি আমাদের আকর্ষনের কারন।

মইরা গিয়া কেচোর খোরাক হইলে আমার মন, মেধা, পয়সা, অংগ ভরা রূপ যৌবন এগুলার কি দাম থাকল? নাস্তিকতার যারা ফতোয়া দেন, তারাও ঐসব বড় বড় উত্তর দিতে সাহস পান নাই। তারা ধর্মের মাঝে ফ্যালাসি খোজায় ব্যস্ত, কিন্তু কালা মিয়ার গরীব দেহ এই দুনিয়া দিয়া বিদায়ের সময় কি নিয়া গেল, আর কি রাইখা গেল, সেটার হিসাব নাস্তিকদের কাছে নাই। তাই নাস্তিকতার নাস্তা নাই, খালি বাতাসের উপর তারা জায়নামায বিছাইয়াছেন।

আস্তিকদের আবার অগাধ বিশ্বাস, কিন্তু তারা সবাই মুমিন-মুসলমান না। তাদের মাঝেও আকাশ-পাতাল তফাৎ আছে। কিন্তু তাহাদের কমন জিনিষ হইল, তারা সবাই Deist(ঈশ্বরবাদী) । তাহাদের বিশ্বাসের মূল চালিকা শক্তি হইল সৃষ্টিকর্তা বলিয়া একজন আছেন। কিনতু আনকমন জিনিষও আছে, কারও একস্ট্রা বিশ্বাস বেশী, কারও কম। কেউ কেউ লাফাইয়া নেকী কামাইতে ওস্তাদ, তারা পারলে বিশ্বাসের জোস দেখাইতে গলায় ছুরি চালাইতেও মনে কিছু নেবে না। এদের গায়ে ধর্মের লেবাস থাকলেও তাহার দুর্গন্ধে টেকা দায়, যেন পুরিষত্যাগ করিয়া বদনা হারাইয়াছেন, তাই ইস্তেন্জা ছাড়াই ওয়াজ-মেহফিলে ঢুকিয়া বসেছেন

ধর্মনিরপেক্ষ মধ্যপন্থীদের জন্য কি করনীয়? আমরা সাধারান খেটে খাওয়া পাব্লিকের ধর্ম, ঈশ্বর, নবী-রাসুলের কথা শুনে শুনে বেহেস্তে যাইতে পারলেই হল, তারা নাস্তিকদের মত অত ক্যাচালে যাইতে চায় না, আবার মৌলবাদী জামাত বা বজ্রংবলিদের মত অন্য ধর্মের লোকদের গলা জবাই করতেও রাজি নয়। তারা অমরত্বের নাস্তা চায়, কিন্তু আল-কয়দার মত বদনা ছাড়া জিহাদে যাইতে রাজি নয়। নাস্তিকতা এবং মৌলবাদ একই মুদ্রার এপিঠ-ওপিঠ, সে মুদ্রার নাম হল চরমপন্থা। সাধারন মানুষ নরমপন্থী, তারা অত গুতাগুতির মাঝে যাইতে রাজি নয়। তারা সুফী-সন্ন্যসীদের মতে চলে, পায়দল হাটিয়া নারায়ণগন্জ যায় ফকিরের মত হইয়া, ইস্তেমাতে কাঁদা মাখিয়া কান্না-কাটি করে, রাধা-কৃষ্ণের লীলাখেলার গান শুনে বউ-বান্ধবীরে ফোন লাগায়। এই ধরনের লোকজন ব্লগে বেশি। সাধারন বাংগালী জীবনেও এদের সংখ্যা বেশি। বার-মাসে তের পার্বণ কথাটা কি এমনি এমনি এসেছে? ধর্ম ছাড়া পার্বণ আসে কোথা থেকে?

ধর্মনিরপেক্ষ মধ্যপন্থীদের জন্য তাই অনুরোধ, নাস্তিকতা আর মৌলবাদের প্রচারকদের উপেক্ষা করুন, এরা কিছুদিন গ্যান্জাম বাজাইয়া এমনিতেই চুপ হয়ে যাবে। খালি খালি ইসলাম-হিন্দু-বৌদ্ধ-খৃষ্টান নিয়া তর্ক করলে তর্ক বাড়বে, সৃষ্টিকর্তা বলে একজন আছেন – সেটা এন্টনী ফ্লিউ(en.wikipedia.org/wiki/Antony_Flew) এর মত বাঘা বাঘা নাস্তিকও স্বীকার করেছে। সৃষ্টিকর্তার আকার, প্রকার-নিরাকার-মানবতা নিয়া বহুত পড়াশুনা করা মানুষও গন্ডা গন্ডা লিখিয়াছেন। এখানকার পাতি-নাস্তিকেরা দুই-পাতা পড়িয়া বিদ্যাসাগর হইয়া সবক দিতে আসিলে অসুবিধা হইবে না, কারন তিন দিন পরে সবাই মরিয়া ভূত হইবে, থাকিবেন শুধে এক ও অদ্বিতীয় সৃষ্টিকর্তা, তাকে আমরা আল্লাহ , গড, ঈশ্বর, আব্বা-আম্মা যাই ডাকি না কেন, তিনিই যানেন আমরা কেন এখানে হাদুম-পাদুম করিতেছি। নাস্তিক ও মৌলবাদীদের গ্যান্জামেও তাহার অসুবিধা নাই, কারন, চাই বা না চাই, সবাইকেই যাত্রাবাড়ি যাইতে হইবে, মৃত্যুর স্বাদ সকলেই পাইবে। তখন কোথায় যাইবে নাস্তিকতার সবক আর মৌলবাদীদের ইস্তেন্জা করার নিয়মাবলী?

যুধিস্ঠিরকে যম জিগাইছিল, জগতের সবচাইতে আশ্চর্য্যজনক বিষয় কি?
যুধিস্ঠিরের উত্তর ছিল, জগতের সবচাইতে আশ্চর্য্যের বিষয় হল, মানুষ জানে যে সে মরনশীল কিন্তু সকলে এমন আচরন করে যেন তাহারা কখনই মরিবে না। আর এত্তকিছু নিয়া মাথা ঘামাইলে তো মাথার বারটা বাজিবে!

ক্ষুদ্র ক্ষুদ্র বালুকণার ক্ষমতা নাই অট্টালিকা বানাইবার, প্রয়োজনীয়তাও নাই। কিন্তু মানুষ বালুকণার সমষ্টিকে একগাথায় গাথিয়া সভ্যতা তৈরি করিয়াছে, তুমি আমি সেই রকম বালুকণা, আমাদের সৃষ্টি কেন করা হইয়াছে, এইটা আমাদের জানার উপায় নাই, দরকারও নাই। একমাত্র স্রষ্টা জানেন, তাই আমরা তার করা নিয়ম নীতি মতই চলি, খাই-পড়ি, প্রেম-ভালবাসার ভাব ধরি, স্রষ্টা জানেন কেন বা কি কারণে তুমি আমি এইখানে হাদুমপাদুম করি।

ইসলামরে এতই নাপছন্দ হইলে আপনারা একটা নাস্তিক ফোর্স বানান, আফগানিস্তানে তালিবান নিধনে যান, মক্কা মদিনা উড়ায় দেন, ব্লগে ব্লগে বাল ফালায়া লাভ কি??

বাংলা ব্লগের সকল নাস্তিক ব্লগারগুলারে আমি বড়ই ভালবাসি, বেশীরভাগই সজ্জন ব্যাক্তি, অনেক কিছুই জানা যায় তাদের ইসলাম সম্পর্কিত গবেষনা হইতে। তয় কিছু কিছু জঙ্গীবাদি নাস্তিক দেখতাছি ইদানীং, ইসলামের পাছায় আঙুল ঢুকাইয়া গু বাইর কইরা সেই গু শুইকা বলতাছেন, ইস, তোর পাছায় কি গন্ধ রে!

লেকিন কথা হইলো, নাস্তিক ও আস্তিক সকলের গু তে যে একই দূর্গন্ধ, হেইডা উনারা স্বীকার করতে রাজি না। আস্তিকরা চোর ডাকাত হইলে নাস্তিকরাও হইতে পারে। দূর্নীতি ও দুর্মতি মানুষমাত্রেই হয়, ইসলাম এর ভিত্রের অপশক্তিগুলার বিরুদ্ধে কথা কইতে গেলে পুরা ধর্ম ও তার খানদানের দোষ দিয়া গালাগালি কইরা যেসব নাস্তিক এইখানে গিগাবাইটের পর গিগাবাইট খরচ করতাছেন, লাভের লাভ কি হইতাছে এইসব বাল ফালাইয়া? দোররা মারা বন্ধ হইছে? হিল্লা বিয়া বন্ধ হইছে? বাংলাদেশে ইসলামী প্রজাতন্ত্র বানাইয়াও হোটেলে হোটেলে পতিতাবৃত্তি আর ইয়াবা-হেরুন্চি কমে নাই, নাস্তকদের ক্ষেমতা আর পাওয়ারে আইতে দিলে কি রাতারাতি দেশে নামাজ-পুজা বন্ধ হইয়া ওম শান্তি কায়েম হইবো?? হইবো না, মানুষের খাসলত অত সহজে বদলায় না। খুশি

নাস্তিক দেশ চীনদেশে জোড়পূর্বক কোটি কোটি চাইনীজ শিশুর গর্ভপাত হয়, কম্বোডিয়াতেও কোটি কোটি আস্তিকরে খুন কইরা করোটি সাজাইয়া রাখছিলো নাস্তিকরা, আস্তিকদের তাতে জোশ কমে নাই। এখনও আঙ্কোরভাটে বৌদ্ধ ধর্মের পূজা হয়, নাস্তিকদের গনহত্যা সেইটা বন্ধ করতে পারে নাই। তাইলে এইখানে ব্লগে ব্লগে ইসলামরে গালি দিয়া কি বালটা হইবে? কেউ কেউ দাবি করে এইসব পইরা নাকি লোকজন নাস্তিক হইতেছে, হাসতে হাসতে পেট ফাইটা যায়। এইসব শখের নাস্তিকরে সোমালিয়া পাঠায়া দেই, জলদস্যুদের পোন্দানী খাইলে ঠিকই আল্লাখোদার নাম মনে আইসা যাইবো। বিপদের টাইমে যে কয় আমি নাস্তিক, সেই আসল পাবলিক, বাসায় বইসা কম্পিউটারের পিছে বইসা ইসলামের গু শুকতে মজাই লাগে। এত হ্যাডাম থাকলে বায়তুল মোকাররমের সামনে গিয়া একই কথা কও। নিদেনপক্ষে হাইকোর্টের মাজারের সামনে গিয়া বলো, মাইক লাগাইয়া বলো, পিডান খাইলে কইতে পারবা যে তুমি নাস্তিক না, হাইকোর্টের পাগলাছাগলা।মেডিক্যাল রিসার্চের জন্য দেহদানের কিছু কাগজপত্র নাড়াচাড়া করছিলাম, সবগুলি দেহ নিয়ে গবেষণা করে সেটাকে বৈদ্যুতিক চুল্লীতে ছাই বানিয়ে আত্মীয় স্বজনের কাছে ফেরৎ পাঠানোর অপশন দিচ্ছে, এটা ফ্রী। তবে যদি গোরস্তানে ঠাই পেতে চাই, সেটার খরচ নিজের। অবশ্য মেডিক্যাল রিসার্চে কাটাছেড়া করার পরে যেটুকু অবশিষ্ট থাকবে, সেটাকে কবরে গেলেই কি আর আগুনে পোড়ালেই কি।

নাস্তিকেরা যতই চেঁচাক, সকলের মরিতে হইবেই, স্রষ্টার কাছে ফেরৎ যাইতে হইবে। তাহার পরে কি হইবে তা নিয়া মতভেদ থাকিতে পারে, কিন্তু সেটার উত্তর মরনের পরে স্রষ্টা দিয়া দিবে, আমরা জানি না। নাস্তিকদের মত, “আমরা জানি সবকিছু” বলিয়া গলা ফুলাইয়া কহিতেও পারি না।ইসলামরে এতই নাপছন্দ হইলে আপনারা একটা নাস্তিক ফোর্স বানান, আফগানিস্তানে তালিবান নিধনে যান, মক্কা মদিনা উড়ায় দেন, ব্লগে ব্লগে বাল ফালায়া লাভ কি?? শান্তিতে দেশে বইসা আল্লাবিল্লা করি, আপনারাও সৌদি আরবে যাইয়া ইসলামের পোন্দ মারেন।পাছায় আঙুল ঢুকাইয়া গু বাইর কইরা সেই গু শুইকা বলতাছেন, ইস, তোর পাছায় কি গন্ধ রে!

৯২ thoughts on “নাস্তিকতার নাস্তা নাই, মৌলবাদীদের বদনা নাই।নাস্তিকেরা আর কতদিন ছাগু বেইচা ভাত খাইবো??

  1. ধমাধম দুইটা পোস্ট মাইরা
    ধমাধম দুইটা পোস্ট মাইরা দিছেন। এবার একটু খেন্ত দিয়া ইস্টিশনবিধিখান পইড়া নিলে ভালো হয়। “দুইয়ের অধিক নয়, একটা হইলে ভালো হয়” এই নীতিতে চলে ইস্টিশনের গাড়ি। 😀

    1. “দুইয়ের অধিক নয়, একটা হইলে

      “দুইয়ের অধিক নয়, একটা হইলে ভালো হয়” এই নীতিতে চলে ইস্টিশনের গাড়ি…”

      — :থাম্বসআপ: :থাম্বসআপ: :থাম্বসআপ:
      :গোলাপ: :গোলাপ: :গোলাপ: :ধইন্যাপাতা: :ধইন্যাপাতা: :ধইন্যাপাতা: :ফুল: :ফুল:

  2. উরি বাবা! আপনার কথার কি ছিরি!
    উরি বাবা! আপনার কথার কি ছিরি! রাজনৈতিক মতাদর্শ দিছেন ১০০% ইসলাম। আর মানুষের গু নিয়ে গবেষণা কইরা নাফাক হইতেছেন কেন? নাস্তিকরা ছাগু বেইচা খায় মানে কি? তার মানে যারা ছাগু দুচে তারা সবাই আপনার মত মহাধার্মিক? ছাগুদের প্রতি এত অসীম টান ইস্টিশনে না দেখাইলেও হবে। নাস্তিকদের নাস্তার আইটেম শুধু ছাগু না। ছাগুর সাথে আপনার মত তুখোড় মৌলবাদি যারা মৌদুধের আদর্শ ধারণ করেন তারাও আছে। ছুপাগিরি করার লিমিট আছে। আমার আবার রেকর্ড খারাপ। ছাগু দেখলেই খাড়া হয়ে যায়, লোম। গরম হয়ে যায়, মাথা। কাজেই ডট ডট ডট।

    1. অশ্লীল ভাষার ব্যবহার ইসলামে
      অশ্লীল ভাষার ব্যবহার ইসলামে নিষেধ??? ঠিক আছে, অশ্লীল ভাষায় ব্লগ লেইখা অজু কইরে নিমুনে।
      বাবুরাম সাপুড়ে কবিতাটা জানেন? আপনি সেই সাপ যেইটা ফোসফাস করেনা ঢুসঢাস মারে না।
      এখন বাড়িতে যাইয়া বউদিদির হাতে রান্না খাইয়া বলেন কি চরম ব্লগে ব্লগে ফাইটিং করে এলেন 😀

  3. সাপ বলতে কি বুঝাচ্ছেন? আপনার
    সাপ বলতে কি বুঝাচ্ছেন? আপনার কাছে কি মনে হয়? সামান্য কয়েকটা চুনোপুটির কথায় নাস্তিকরা ঢুসঢাস মারবে?

    1. হে …..(মডারেটেড), তুমি
      হে …..(মডারেটেড), তুমি কিসের আশায়?
      ত্যানা পেচাইতেছ ব্লগে ব্লগে, ইতর ভাষায়
      ফেসবুক ও ব্লগে কপিপেস্ট করিয়া
      কত সুখ পাও তুমি ধর্ম কে গালি দিয়া?
      যদি থাকিত মম, সময় এবং ত্যানা
      কপিপেস্ট করিতাম তোমার মত, করতো না কেউ মানা
      তোমার মত যুদ্ধংদেহী কথা বার্তা কইতো আরো কয়েকজন, তারা আজকে স্বজাতীয় নাস্তিকদের লাথি খাইয়া পোতাইয়া গেছে।তেলাপোকাদের মইধ্যে মারামারি হইলে সেখানে হাতির পা দেওয়ার দরকার পরে না।
      বঙনাস্তিকসমাজের ফেসবুকীয় ও ব্লগীয় আন্দোলন কখনও রাজপথে যায় না, বায়তুল মোকাররমের সামনে কোনদিন নাস্তিক মহাসভা হপে না। আফসুস থাইকা যায়। জিগাইলেও নাস্তিক ভাইবেরাদররা গাইগুই করে, ছাগুরা পিটাইবো, যতই কই ছাগুদের ডর নাই, মহাসুখে নাস্তিকসভা করেন, তখন কয় ধর্মগাধারা পিটাইবো।

      আজ কি দেখি? ধর্মগাধা বা ছাগু আসে নাই, হুমায়ুন আজাদের ভাবশিষ্য ফেচবুকীয় নাস্তিক নবী সমমনা নাস্তিকের কাছে গনপিটুনী খাইছে।

      এইটা হয় আল্লাহর কুদরত না কলিকাল সন্নিকট হওয়ার মাজেজা

    1. ইয়েস এথিস্ট রা কুল হয়,
      ইয়েস এথিস্ট রা কুল হয়, অর্ফিয়াস বাবু এথিস্ট, অর্ফিয়াস ইজ কুল :থাম্বসআপ:
      তোমার ছে গু এ ভেড়ার টিশার্ট আছে তো?? ম্যাৎকার করার জন্য ঐ টিশার্ট আবশ্যক

    2. দুইদিন পরেই তো সাকার রায়। তাই
      দুইদিন পরেই তো সাকার রায়। তাই এখনই নতুন খোয়াড় খুঁজে নিচ্ছে… খিয়াল কইরা প্লাটফরম যাতে খোয়াড়ে পরিণত না হয়, সেই দায়িত্ব কিন্তু আমাদেরই…

  4. হে বালহীনপাতিনাস্তিক
    এইটা কি

    হে বালহীনপাতিনাস্তিক

    এইটা কি ধরণের সম্ভাষণ? নাস্তিকদের সমালোচনা অবশ্যই করবেন। কিন্তু একটা সাধারণ শিষ্ঠাচার শিখে আসেন নাই পরিবার থেকে?ইস্টিশনে আবার একজন ফটকাবাজ আসছে। ইস্টিশন মাস্টারের কাছে বিচার দিয়ে গেলাম।

  5. আপনি কি ধর্মের রক্ষক হিসেবে
    আপনি কি ধর্মের রক্ষক হিসেবে ইস্টিশনে আইডি খুলছেন? তাইলে দৌড়ের উপ্রে থাকেন। ধর্ম নিয়ে ক্যাচাল এই ব্লগে দেখতে চাইনা। ওইসব পুরাতন রদ্দি মাল অন্য কোথাও গিয়া ল্যাদান। আর বাজে কথা কইলে থাব্রার উপ্রে রাখবাম। :টাইমশ্যাষ:

  6. আপ্নের আজাইরা পেচালের
    আপ্নের আজাইরা পেচালের ব্যাপারে একটু পরে আসতেছি, আগে বলেন আপ্নের সবকিছুই কি এইরাম ইমপোর্ট করা!!! পিক দিছেন একজন বোরখা পড়া রমণীর :মানেকি: , বলতেছেন আপ্নের দেশি পুলা :মানেকি: , জন্মস্থান আবার মেক্সিকো :মানেকি: , “নিজের সম্পর্কে” লেখাটায় কপি মারছেন তিন জায়গা থেকে :মানেকি: … জেমস বন্ড, মাসুদ রানা সবই আপ্নের কাছে ফেল দেখা যায় :ভেংচি: … আবার দাবি করতেছেন, আপনে ১০০% ইসলামী :মানেকি: …ক্যামনে কি রে ভাই??? আপনে তো একজন পারফেক্ট ডাইলখোর দেখা যায় :টাল: :টাল: … ইসলাম ধর্মকে ধ্বংসের জন্য আপ্নের মত দুইএকজন আবাল ছুপাই যথেষ্ট… :ক্ষেপছি: :ক্ষেপছি: :এখানেআয়:

    1. উনার এইসব ল্যাদানি বহুত
      উনার এইসব ল্যাদানি বহুত পুরানা জিনিস। দুইটা পোস্টের টাইম দেখলেই বুঝবেন অন্য জায়গা থেকে কপি করে এনেই পোস্ট দিয়ে দিছেন। সম্ভবত উনার পিসিতে ওয়ার্ড ফাইল করা আছে কয়েকটা পোস্টের। এই একই জিনিস দুনিয়ার সকল ব্লগে ল্যাদায়ে বেড়ান। ইসরায়েলি ব্লগেও উনি লেখালেখি করেন। তাই সিরিয়াসলি না নিয়ে মজা লন। 😀 :নৃত্য:

      1. আচ্ছা, মজা নিলাম…
        আচ্ছা, মজা নিলাম… :নৃত্য: :নৃত্য: :ভেংচি: 😀 শত হইলেও এইরাম পিউর আবাল ডাইলখোর তো সচরাচর পাওয়া যায় না… :ভেংচি: 😀 😀

        1. ডন মাইকেল কর্লিওনি মুনে হয়
          ডন মাইকেল কর্লিওনি মুনে হয় ব্লগে নয়া নয়া, নাইলে এত সহজে আমারে ছাগু ট্যাগিং দিবো এমুন নাস্তিক ব্লগে কম আছে

          1. ওহে বোরকাওয়ালি আবাল ছুপা ,
            ওহে বোরকাওয়ালি আবাল ছুপা :ভেংচি: , ডাইলডোজ ইদানিং একটু বেশী যাইতেছে মনে হয়, কারে কখন কি বলতেছেন, খেয়াল করতে পারতেছেন না… :ভেংচি: :বিষয়ডাকী: আচ্ছা, বলেন তো দয়াল রাসুলপাক (সঃ) এর সময় যখন তিনি মানুষকে আল্লাহর পথে আহ্বান করছিলেন, তখন ঠিক কতজন আস্তিক ছিল?? তখন বেশিরভাগই ছিল ধর্মবিদ্বেষী কাফির ও স্রস্টার একত্ববাদে অস্বীকারকারী। তখন যদি রাসুলপাক(সঃ)আপনের মত এরাম জিহাদি জোশে ইসলাম প্রচার করতেন, তাইলে অবস্থাডা কি দাঁড়াইত??? :মানেকি: :মানেকি: তায়েফে রাসুল পাক(সঃ)কে লক্ষ্য করে ছুড়ে মারা পাথরে রক্তের ধারায় তার পা মোবারক জুতার সাথে আটকে গেছিল। তিনি সব সহ্য করছেন। তিনি কিন্তু আপনাদের মত মউদুধি কায়দায় নাস্তিক জবাইয়ে নামেন নাই। কেননা ইসলাম কখনই আজাইরা জিহাদের ধর্ম ছিল না। ইসলামকে পাঠানো হইছে মানুষের মুক্তির জন্য, কল্যাণের জন্য। আপনাদের মত আজাইরা ডাইলখোর ফেন্সিদের জিহাদের পণ্য হবার জন্য না :ক্ষেপছি: :ক্ষেপছি: …. ডাইল তো বহুত খাইলেন, এইবার একটু চোখটা খুলেন। সত্যিকারের ইসলামের আদর্শ ও রাসুল পাকের চরিত্র ধারন করেন, মানুষ মুগ্ধ হয়ে ইসলাম গ্রহণ করবে। আজাইরা ফালাফালি করে ইসলামের ক্ষতি করা বন্ধ করেন, নাইলে কিন্তুক আচানক অফফ হয়া যাইবেন… :এখানেআয়: :এখানেআয়: :এখানেআয়:

          2. এইতো মজাটা নষ্ট করলেন রাতুল
            এইতো মজাটা নষ্ট করলেন রাতুল ভাই। আপনি যদি ছাগু আর নবী মুহাম্মদ গুলিয়ে ফেলেন তাহলে তো সমস্যা! ছাগু নিয়ে মজা হচ্ছে, ব্যাপারটা সেখানেই সীমাবদ্ধ রাখলেই ভাল হতো না? আজাইরা মুহাম্মদ টেনে এনে মজাটাই নষ্ট করলেন। ফালতু।

          3. ফ্যান করতেছি ভালো কথা, কিন্তু
            ফ্যান করতেছি ভালো কথা, কিন্তু এইখানে আজাইরা মুহাম্মদ(সঃ)কে টানার কারনটা কি ভাইসাব???? :মানেকি: :মানেকি: :মানেকি: ইসলাম ধর্ম পছন্দ করেন না, ঠিক আছে। আপনাকে এর জন্য কেউ দোষ দিচ্ছে না। কিন্তু যেইমাত্র আপনি এই আবাল ফেন্সিখোরের লাইগা একজন ধর্মপ্রচারককে কিছু পাকিবীর্যে তৈরি বেজন্মার সাথে তুলনা করবেন, তখনই আপনার মধ্যে আর ওই নিকৃষ্ট শুয়োরগুলোর মধ্যে কোন পার্থক্য থাকবে না। :মাথাঠুকি: :মাথাঠুকি: অবশ্য দুঃখটা এই যে, কিছু পাকিবীর্যের জন্য আজ সারাবিশ্বে ইসলামের করুন অবস্থা। এই ড্রেনের কীটগুলোর জন্য আজ আপনারা মুহাম্মদ(সঃ)কে ছাগুদের সাথে তুলনা করার সুযোগ পাচ্ছেন। এটা আপনার কাছ থেকে আশা করিনা, রাতুল সাব। কোনভাবেই না… :মাথাঠুকি: :মাথাঠুকি: :ক্ষেপছি: :ক্ষেপছি: :ক্ষেপছি:

        2. অই মিয়া ডাইল নিয়া কথা কইবেন
          অই মিয়া ডাইল নিয়া কথা কইবেন না। আমি নিজেও একটু আগে ডাইল নিয়া কথা বলছি। ডাইলে কিঞ্চিৎ সালফার থাকতে পারে। শিওর না। তবে পিওর ডাইল ছিল। মজার ব্যাপার হচ্ছে, ডাইল খাইয়াই সব জানি কেমন বাকা বাকা লাগতে শুরু করল। আমার বলতে মুঞ্চাইল, বাকা চৌধুরি সাহেব, আপনার গেলমানরা এত্ত সাকা হয় ক্যানু? থুক্কু, উল্টাইয়া লাইছি।

  7. আপনাকে গু বিশেষজ্ঞ বলবো না
    আপনাকে গু বিশেষজ্ঞ বলবো না বদনা কারবারী বলবো ভেবে পাচ্ছি না!
    তাই মাইকেল ভাইর মতই বললাম… আপনে তো একজন পারফেক্ট ডাইলখোর দেখা যায়… ইসলাম ধর্মকে ধ্বংসের জন্য আপ্নের মত দুই একজন আবাল ছুপাই যথেষ্ট…

    1. আপনাকে গু বিশেষজ্ঞ বলবো না

      আপনাকে গু বিশেষজ্ঞ বলবো না বদনা কারবারী বলবো ভেবে পাচ্ছি না!

      :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে:

  8. (No subject)
    :ঘুমপাইতেছে: :ঘুমপাইতেছে: :ঘুমপাইতেছে: :ঘুমপাইতেছে: :ঘুমপাইতেছে: :ঘুমপাইতেছে: :ঘুমপাইতেছে: :ঘুমপাইতেছে: :ঘুমপাইতেছে: :ঘুমপাইতেছে:

  9. বহুতদিন পর এই মালরে দেখলাম।
    বহুতদিন পর এই মালরে দেখলাম। প্রায় সব ব্লগেই এই মুহতারামের নিক ব্যান করা। উনার ভাষ্য অনুযায়ী পৃথিবীতে যখন ব্লগ আবিষ্কার হয় নাই তখন থেকে উনি ইন্টারনেট দিয়া ব্লগ চালায়। উনি ইয়াহু এর প্রথম সারির ব্লগার।

  10. এরে অবিলম্বে সতর্ক করা হোক
    এরে অবিলম্বে সতর্ক করা হোক ।
    তবে অভিজ্ঞতা বলে এইসব নির্বোধ ছাগলদের সতর্ক করে কোন লাভ হয়না ।
    আলটিমেটলি ব্যান করে পরিবেশ ঠিক রাখতে হয় ।
    এবং আরও একটা জিনিস আমার মনে হচ্ছে এরা ব্যান হবে জেনেই এই জাতীয় আবল তাবোল লেখা চালিয়ে যায় । একটা নিক ব্যান হলে আরেকটা খোলে । এবং আমাদেরকে ব্যস্ত রাখে আজাইরা আলাপে । ইস্টিশন কর্তৃপক্ষকে এই ব্যাপারে সিদ্ধান্ত নেওয়ার জন্য অনুরোধ করে গেলাম ।
    সত্যের তলওয়ার – ব্ল্যাক বল্ট – রাজু রনরাজ – দেশি পোলা – ?

    1. মাস্টার দা মামুন সাবও তো ছিল,
      মাস্টার দা মামুন সাবও তো ছিল, রাহাত ভাই :ভাবতেছি: :-B … বাদ পড়ে গেছে আপনার লিস্ট থেকে… :আমারকুনোদোষনাই:

  11. সবাই দেখেন জন্ম বাঙালার

    সবাই দেখেন জন্ম বাঙালার বাইরে, নিকঃ দেশি পোলা, থাকেন- মেক্সিকো, করেন – গবেষণা,
    খান- উন্নতমানের কাডাল পাতা!! ল্যাদান- ছাগল বিষ্ঠা, ব্লগে ব্লগে খান – সবার উষ্টা…

    ভাল তো, আমরা আবার সবাই একমত হওয়ার সুযোগ পেলাম…
    প্রিয় ইস্টিশন মাস্টার যত বেশী সময় নিবেন ততই আমাদের মুল্যবান সময় নষ্ট!!
    এইসব আদর্শহীনদের ইস্টিশনে দেখতে চাই না…
    সত্যের তলোয়ার, হেরিটিক, ব্ল্যাক বোল্ট এরপর দেশী পোলা।
    কোন সন্দেহ নেই, সবাই প্রায় একমত; মাস্টার একে তাড়াতাড়ি ব্যান করেন!!

    1. অ মনু আমারে ব্যান করবার চাও
      অ মনু আমারে ব্যান করবার চাও ক্যান? অপ্রাধ কী আমার? বাংলাদেশে জন্ম না নেওয়া মোর পাপ? মুক্তিযুদ্ধের আগে মোর জন্ম।আর গবেষণা যা করি তা তুমি বুঝবাও না।
      মেডিক্যাল রিসার্চের জন্য দেহদানের কিছু কাগজপত্র নাড়াচাড়া করছিলাম, সবগুলি দেহ নিয়ে গবেষণা করে সেটাকে বৈদ্যুতিক চুল্লীতে ছাই বানিয়ে আত্মীয় স্বজনের কাছে ফেরৎ পাঠানোর অপশন দিচ্ছে, এটা ফ্রী। তবে যদি গোরস্তানে ঠাই পেতে চাই, সেটার খরচ নিজের। অবশ্য মেডিক্যাল রিসার্চে কাটাছেড়া করার পরে যেটুকু অবশিষ্ট থাকবে, সেটাকে কবরে গেলেই কি আর আগুনে পোড়ালেই কি।

      সত্যের তলোয়ার, হেরিটিক, ব্ল্যাক বোল্ট এগুলা কারা? ছাগু ইজ ছাগু, ৭১ এ যারা ছাগুগিরি করছে, ওদের পোন্দে ডিম না, পুরা সমগ্র বাংলাদেশ ৫ টন ট্রাক ঢুকাইয়া দেওয়া উচিত।

    2. Come on man! বোঝাই যাচ্ছে এই
      Come on man! বোঝাই যাচ্ছে এই লোকের মাথা ঠিক নাই।
      মন্তব্য লিখেছে – “আর গবেষণা যা করি তা তুমি বুঝবাও না।” হা হা হা! হ আমরা সব বোকা পাঁঠা।
      ভদ্রলোককে একটু সময় দে, আগে একটু বিনোদন দিক। তারপর দেখা যাবে।

      1. কী দেখাবা ধারনা করতেছি তুমি
        কী দেখাবা ধারনা করতেছি তুমি চাইতেছ তোমারে একটা গালি দিলে আমি ব্যান হই তার চেষ্টা চলতাছে, গেম ওভার, তোমারে ইগনর করলাম খুশি কুত কুত খেলতে থাকো, হয়তো এখানে আরও বয়ফ্রেনড মিলবে

        1. ব্যান আপনি এমনিতেও হতে
          ব্যান আপনি এমনিতেও হতে যাচ্ছেন। চিন্তার কোন কারন নেই। খ্যাক খ্যাক! 😀
          মজা পাইলাম।
          কে যেন ছাগু নিয়া একটা কবিতা লিখসিল, কবিতাটা ইমারজেন্সি ভিত্তিতে এখানে পুনরায় প্রসব করা হোক।

        2. চানাচুর খাবো আমি আর ঝাল টের
          চানাচুর খাবো আমি আর ঝাল টের পাবেন আপনি।
          ইয়োর নেম ইজ পোংটা পোলা হাকিম; টানে সবাইকে,বাঁধনে জড়ায় না। কারন বাঁধনে জড়াবার আগেই “তিনি” নাই হয়ে যান।
          :হাসি: :হাসি: :হাসি:

          1. ইয়োর নেম ইজ পোংটা পোলা হাকিম;

            ইয়োর নেম ইজ পোংটা পোলা হাকিম; টানে সবাইকে,বাঁধনে জড়ায় না। কারন বাঁধনে জড়াবার আগেই “তিনি” নাই হয়ে যান।

            মাসুদ রানা দেখলে ইন্দুরের বিষ খাইত… :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: 😀

    3. খান- উন্নতমানের কাডাল পাতা!!

      খান- উন্নতমানের কাডাল পাতা!! ল্যাদান- ছাগল বিষ্ঠা, ব্লগে ব্লগে খান – সবার উষ্টা…

      :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে:

  12. অত্যান্ত অরুচিকর এবং অগোছালো
    অত্যান্ত অরুচিকর এবং অগোছালো লেখা। সময় নষ্ট। ইদানিং ইস্টিশনে এসে এইসব ফালতু লেখা বারে বারে পড়তে হচ্ছে। লেখকদের আর পোষ্টের একটা রেটিং সিস্টেম থাকা দরকার।

      1. চানাচুর খাবো আমি আর ঝাল টের
        চানাচুর খাবো আমি আর ঝাল টের পাবেন আপনি।
        ইয়োর নেম ইজ পোংটা পোলা হাকিম; টানে সবাইকে,বাঁধনে জড়ায় না। কারন বাঁধনে জড়াবার আগেই “তিনি” নাই হয়ে যান।
        :হাসি: :হাসি: :হাসি:

      1. আচ্ছা, ভাল কথা বলেছেন। এটা
        আচ্ছা, ভাল কথা বলেছেন। এটা অবশ্য ভেবে দেখিনি। আমি আসলে এইসব ফালতু লেখাগুলোকে মার্ক করার একটা উপায়ের কথা ভাবছিলাম। অফিস শেষে এগুলা পড়তে খারাপ লাগে। তাছাড়া এসব লেখা ব্লগের মানকেও নিম্নমুখী করে।

  13. ওরে বিনোদন রে।
    :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে:
    ওরে বিনোদন রে। :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে:

  14. এহেম, যাক ভাইসাবরে এই ব্লগে
    এহেম, যাক ভাইসাবরে এই ব্লগে দেখতে পাইয়া বেফুক বিনোদন পাইলাম। উনাকে ব্লক করার আগে কয়দিন আমাদের বিনোদন দেওয়ার সুযোগ দেওয়ার জন্য ইষ্টিশন মাষ্টারের নিকট আবেদন জানাইলাম। আহা, ব্লগে কত্ত বিনোদন রে। 😀 😀 😀

  15. এখানে একটা কবিতা নাজিল করতেই
    এখানে একটা কবিতা নাজিল করতেই হবে।
    আমার নাম ইলেকট্রন। আমি একটি কবিতা বলবো। কবিতার নাম ছাগুর তরী।

    মাঠে মাঠে ম্যাঁ ম্যাঁ শুনি, ঘন বরষা,
    বলগ দিয়ে ইন্টারনেট চালিয়ে নাহি ভরসা।
    কত ছাগু বারবার,
    গদাম খেয়েছে সবার,
    ছাগুর ক্ষুরে এত ধার,
    খরপরশা-
    দেখিতে দেখিতে ছাগু এল বরষা।

    ঠাঁই নাই, ঠাঁই নাই, ছোট সে তরী,
    ছাগলের ল্যাদানিতে গিয়াছে ভরি।
    মেক্সিকোর দিক ঘিরে,
    গন্ধ সব ঘুরে ফিরে,
    ল্যাঞ্জা দেখিয়ে ধীরে,
    রহিছে পড়ি-
    যাহা ছিলো ল্যাদাইয়া গেল ছাগুর তরী।

          1. ওহ রায়ান ভাই, আপনিও?
            ওহ রায়ান ভাই, আপনিও? :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে:
            আইজকা সবার হইছেডা কি? হি হি হি হি… হা হা হা হা…খ্যাক খ্যাক খ্যাক… খিকজ :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে:

        1. বোরকাওয়ালি আবাল ছুপার পাকি
          বোরকাওয়ালি আবাল ছুপার পাকি পেমেন্টের ব্যাপারে ভালো ধারনা আছে দেখছি… :বিষয়ডাকী: :বিষয়ডাকী: :চোখমারা: :ভেংচি: 😀

          :তুইরাজাকার: :তুইরাজাকার: :তুইরাজাকার:

    1. মাঠে মাঠে ম্যাঁ ম্যাঁ শুনি,

      মাঠে মাঠে ম্যাঁ ম্যাঁ শুনি, ঘন বরষা,
      বলগ দিয়ে ইন্টারনেট চালিয়ে নাহি ভরসা।
      কত ছাগু বারবার,
      গদাম খেয়েছে সবার,
      ছাগুর ক্ষুরে এত ধার,
      খরপরশা-
      দেখিতে দেখিতে ছাগু এল বরষা।

      পুন্দানিটা যে জবর ছিল, সেইটা ছুপাটার ম্যাৎকার দেখেই বুঝতে পারা যাচ্ছে… :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :ভেংচি: :মাথানষ্ট: :মাথানষ্ট: :মাথানষ্ট: :পার্টি: :হাসি: :নৃত্য: :ধইন্যাপাতা: :গোলাপ: 😀

  16. যখন থাকবেনা আর ছুপা ছাগু এই
    যখন থাকবেনা আর ছুপা ছাগু এই ব্লগে
    আমি বাইবো না মোর স্টিম রোলার এই ঘাটে গো. . . .

    হিজ ন্যাম ইজ ব্ল্যাক বেঙ্গল হাকিম ,
    (গাজায়) টানা দেয়ার আগেই সেন্সলেস হয়া যান

  17. ব্লগে নাস্তিকেরা একটি
    ব্লগে নাস্তিকেরা একটি সংখ্যালঘু গোষ্ঠী হইতে পারে, কিন্তু ধর্ম-বিধর্ম বিষয়ে তাদের অগাধ জ্ঞানের নিকট আস্তিকেরা বড়ই লজ্জাজনকভাবে পরাজিত হইতেছে। কথা সত্যি।

  18. কি কমেন্ট দিবো ভাষায় পাইতেছি
    কি কমেন্ট দিবো ভাষায় পাইতেছি না। তা ভাইজান আমার মনে হয় আপনি ভুল জায়গায় নক করছেন। আর কিছু বলার নাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *