স্কাইপের পর টেলিগ্রাফের নতুন ভিডিও প্রকাশ ও রাজাকারপন্থীদের ন্যক্কারজনক প্রচারনা

এই ভিডিও চিত্রের শিরোনাম দেয়া হয়েছে- স্কাইপের পর আওয়ামী ট্রাইবুনালের আরেক জঘন্যতম কেলেংকারী। নিচে লেখা -মাননীয় নেত্রী শেখ হাসিনার কুকর্মের কথা ভিডিও সহ প্রকাশ করলো the টেলিগ্রাফ পত্রিকা।

জামাত শিবির ও তাদের মিত্ররা দেশে বিদেশে যে পরিমান টাকা ইনভেস্ট করেছে যুদ্ধাপরাধীদের বিচার বানচাল করার জন্য তাতে এ ধরনের আঘাত আসতে পারে এটা অনুমেয় ছিল। বিশেষ করে কসাই কাদের ফাসির আদেশ হবার পর জামাত শিবির টাকা উসুলের জন্য মরিয়া হয়ে উঠবে এটাই স্বাভাবিক। তারই ধারাবাহিকতায় নতুন এক ভিডিও ইন্টারভিউ প্রকাশ করলো সেই আগে ‘কুকর্মের সঙ্গী’ দ্য টেলিগ্রাফ পত্রিকা।


এই ভিডিও চিত্রের শিরোনাম দেয়া হয়েছে- স্কাইপের পর আওয়ামী ট্রাইবুনালের আরেক জঘন্যতম কেলেংকারী। নিচে লেখা -মাননীয় নেত্রী শেখ হাসিনার কুকর্মের কথা ভিডিও সহ প্রকাশ করলো the টেলিগ্রাফ পত্রিকা।

জামাত শিবির ও তাদের মিত্ররা দেশে বিদেশে যে পরিমান টাকা ইনভেস্ট করেছে যুদ্ধাপরাধীদের বিচার বানচাল করার জন্য তাতে এ ধরনের আঘাত আসতে পারে এটা অনুমেয় ছিল। বিশেষ করে কসাই কাদের ফাসির আদেশ হবার পর জামাত শিবির টাকা উসুলের জন্য মরিয়া হয়ে উঠবে এটাই স্বাভাবিক। তারই ধারাবাহিকতায় নতুন এক ভিডিও ইন্টারভিউ প্রকাশ করলো সেই আগে ‘কুকর্মের সঙ্গী’ দ্য টেলিগ্রাফ পত্রিকা।

ভিডিওতে যাকে কথা বলতে শোনা যাচ্ছে সে রাজাকারের বিরুদ্ধে সাক্ষী দেয়া একজন। যেখানে সে উল্লেখ করেছে কিভাবে তাকে বাধ্য করা হয়েছে নিজামীর বিরুদ্ধে সাক্ষ্য দেয়ার জন্য। তার ছেলের চাকরি বাচাতে সে এই কাজ করেছে। সে একজন মুক্তিযোদ্ধা।

এখন এই ব্যাক্তির কথা যদি সত্যি হইয় তাহলেই কি নিজামী মুক্তিযুদ্ধের সময় যে নারকীয় ভুমিকা নিয়েছিল তা মিথ্যা হয়ে যাবে? টাকার কাছে বিক্রি হয়ে বা ভয়ভীতির কারনে যে কেউ এ ধরনের কাজ করতে পারে! কিন্তু একজন মুক্তিযোদ্ধা হয়ে এমন একটা কাজ করার পর দেশের সামনে না হোক নিজের সন্তানের সামনেই দাঁড়ায় কিভাবে এই লোক! যে জামাতের বিরুদ্ধে একাত্তরে রাজাকারের বিরুদ্ধে অস্ত্র হাতে নিয়েছিল তাদের কাছে কিভাবে বিক্রি হলো এই লোক?
ট্রাইব্যুনালকে বিতর্কিত করার জন্য যে কোনো ষড়যন্ত্র প্রতিহত করার আহবান জানাই।

ভিডিও লিঙ্ক- http://www.youtube.com/watch?v=X64RewIszCc

৫৬ thoughts on “স্কাইপের পর টেলিগ্রাফের নতুন ভিডিও প্রকাশ ও রাজাকারপন্থীদের ন্যক্কারজনক প্রচারনা

  1. এসব খবর দ্য টেলিগ্রাফ প্রকাশ
    এসব খবর দ্য টেলিগ্রাফ প্রকাশ করুক আর বারাক ওবামা প্রকাশ করুক তাতে আমাদের কিছুই এসে যায় না। রাজাকারের ফাঁসি চাই, ফাঁসি ছাড়া বিচার নাই।

  2. টেলিগ্রাফ সহ দেশি বিদেশী
    টেলিগ্রাফ সহ দেশি বিদেশী জামাতীয় এজেন্ট ও লবিস্টদের মুখে জুতা মেরে কাদের মোল্লা সহ সকল রাজাকারের ফাঁসির রায় কার্যকর করার দাবী জানাই ।

    সাবাস বাঙালী, বিশ্ব অবাক তাকিয়ে রয়,
    জ্বলে পুড়ে মরে ছারখার তবু মাথা নোয়াবার নয় ।

    1. টেলিগ্রাফ সহ দেশি বিদেশী
      টেলিগ্রাফ সহ দেশি বিদেশী জামাতীয় এজেন্ট ও লবিস্টদের মুখে জুতা মেরে কাদের মোল্লা সহ সকল রাজাকারের ফাঁসির রায় কার্যকর করার দাবী জানাই ।

      কষে সহমত জ্ঞাপন করলাম… :তালিয়া: :তালিয়া: :তালিয়া: :বুখেআয়বাবুল: :বুখেআয়বাবুল: :বুখেআয়বাবুল:

  3. ‘দ্যা টেলিগ্রাফ’ বরাবরই
    ‘দ্যা টেলিগ্রাফ’ বরাবরই আমাদের মুক্তিযুদ্ধ ও স্বাধীন বাংলাদেশের বিপক্ষের শক্তি। স্বাধীনতার পর থেকে বর্তমান সময় পর্যন্ত এই সংবাদ মাধ্যমটি বাংলাদেশকে সব সময়ই একটি অকার্যকর রাষ্ট্র হিসাবে বিশ্বের কাছে উপস্থাপন করার চেষ্টা করেছে। কিন্তু লাভ কিছুই হয় নাই। বাংলাদেশের অর্থনীতি ও উন্নয়নের সূচক তরতর করে বেড়ে চলছে। জামায়াতের মত ঘৃন্য যুদ্ধাপরাধের সাথে জড়িত রাজনৈতিক সংগঠনের সাথে ‘টেলিগ্রাফ’র সম্পর্ক কিসের বিনিময়ে আমরা জানি। টাকার বিনিময়ে ‘দ্যা টেলিগ্রাফ’র এই হলুদ সাংবাদিকতা মানবতার বিরুদ্ধে অবস্থান, যুদ্ধাপরাধের পক্ষে দালালী। এক সময়ের জনপ্রিয় ‘দ্যা টেলিগ্রাফ’ বিশ্বব্যাপী হলুদ সাংবাদিকতার কারণে বর্তমানে ওর্য়াল্ডক্লাস টয়লেট পেপারে রূপান্তরিত হয়েছে।

    জামায়াতের পক্ষে হয়ে বিশ্বব্যাপী সকল ষড়যন্ত্রকারী গোষ্ঠীর এই কথাটি জানা উচিত- ‘যুদ্ধাপরাধীদের বিচার ইস্যুতে বাংলাদেশের সংখ্যাগরিষ্ট জনগণ বর্তমান সরকারে পাশে আছে এবং থাকবে’।

    কাদের মোল্লা-নিজামী-গো-আজমের মত নরঘাতকদের কর্মকান্ড সম্পর্কে এদেশের সকল প্রজন্ম এখন ওয়াকিবহাল। টাকার বিনিময়ে বিক্রি হওয়া কোথাকার কোন স্বাক্ষী বা মুক্তিযোদ্ধা নামের কলংকের ‘টেলিগ্রাফ’র মত টয়লেট পত্রিকায় সাক্ষাতকারে কিছু যায় আসে না।

    থুথু ছিটাই ঐ মুক্তিযোদ্ধা নামের কলংকের মুখে এবং মুত্র বর্ষন করি ‘দ্যা টেলিগ্রাফ’র উপর। এই মহুর্তে এই পত্রিকাটির একটি সংখ্য হাতের কাছে পেলে মুত্র বর্ষনের ছবি উঠিয়ে অনলাইনসহ সকল মিডিয়ায় শেয়ার করতাম। কারো যদি এই রকম কোন সুযোগ থাকে, তাহলে দয়া করে এই কাজটি করুন। এদেশের জনগণের মনোভাব বিশ্ববাসীকে জানিয়ে দেওয়া উচিত।

  4. শামিমা নিতু,
    আপনার সৎ সাহস

    শামিমা নিতু,

    আপনার সৎ সাহস আছে। তবে আপনি সম্ভবত সাংবাদিক। আপনারা এমন অকর্মা কেমন করে হন সেটাই আমার খারাপ লাগে ।

    এখন এই ব্যাক্তির কথা যদি সত্যি হইয় তাহলেই কি নিজামী মুক্তিযুদ্ধের সময় যে নারকীয় ভুমিকা নিয়েছিল তা মিথ্যা হয়ে যাবে?

    ভাল জোকস, এই কথা সত্য হলে নারকীয় ভুমিকা মিথ্যা হয় না, তবে ভিডিওতে প্রধানমন্ত্রী এবং টুকুর ভুমিকা নিয়ে যা বলা হয়েছে সেদিকে আপনার একবারো নজর নেই। যা বলেছে সব মিথ্যা তাই না ম্যাডাম।

    এক চোরকে ২০০ জুতার বারি দেবার পর বলছে “মাতব্বর তো মাত্র ২০০ জুতার বারি দিছে অপমান তো করতে পারে নাই।”

    স্কাইপ কেলেংকারিতে আপনাদের কাপড় চোপড় খুলে নিছে, রাগ করে মাহমুদুর রহমানকে জেলে দিছেন। এইবার ………………… , আপনাদের কি করলে লজ্জা হবে। প্রগতীর বিজনেস বাদ দিবেন।

    ধরেন কোন বিচারপতি জামাতের কোন নেতার কাছ থেকে টাকা খাচ্ছে এই রকম একটা ভিডিও বের হলে আপনাদের দৌড় ঝাপ দেখতাম।

    ভাল প্রগতীর বিজনেস চালিয়ে যান, আপনাদের ক্যারিয়ারে রসদ দিবে জামাতে ইসলাম।

    1. ওহে বরাহ,
      কিছুক্ষণ আগে

      ওহে বরাহ,
      কিছুক্ষণ আগে তোমাদের NTV-র সংবাদে দেখলাম ঐ স্বাক্ষী ভিডিওটিকে অস্বীকার করেছে, সে বলেছে এটি তার কণ্ঠ নয়। সে ‘দ্যা টেলিগ্রাফের প্রতি চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছে। অতএব, বুঝা গেল- ‘দ্যা টেলিগ্রাফ’ বিরাট জোচ্চর! হলুদ সাংবাদিকতার চরম প্র্যাকটিস তারা করেছে। বাংলাদেশে ‘দ্যা টেলিগ্রাফকে নিষিদ্ধ করা হোক।

      1. ঐ স্বাক্ষী ভিডিওটিকে অস্বীকার

        ঐ স্বাক্ষী ভিডিওটিকে অস্বীকার করেছে, সে বলেছে এটি তার কণ্ঠ নয়।

        ভাই আপনার লেখা পড়ে হাসতে হাসতে চেয়ার থেকে নিচে পড়ে গেলাম।

        আরে মিয়া অস্বীকার করবে দেখেই তো ভিডিও বাইর হইছে। অডিও বাইর হইছে।

        এখন এই ব্যাক্তির কথা যদি সত্যি হইয় তাহলেই কি টূকুরা মুক্তিযুদ্ধ আর জামাত নিয়ে যে নারকীয় ভুমিকা নিয়েছিল তা মিথ্যা হয়ে যাবে?

        হে হে হে হে…………

        মজার ব্যাপার কি জানেন, আমি সব সময় বলি আওমীলীগকে জামাত ঠেকাতে পারবে না। আওমীলীগকে আওমীলিগ ই ঠেকাবে। সমস্যা নাই। এই ভিডিও জামাত বাইর করে নাই, লীগের কেউ করসে। যে টূকুর এন্টি পার্টি। আশা করি এটা বুঝার বুদ্ধি আছে।

        সাইদী হুযুরের অডিও আসছিল তখন তো ঈদ লাগছিল।

        1. ‘দ্যা টেলিগ্রাফ’র দায়িত্ব এটি
          ‘দ্যা টেলিগ্রাফ’র দায়িত্ব এটি প্রমাণ করা। ঐ স্বাক্ষীর সংবাদ সম্মেলনটি শুধুমাত্র কোন আওয়ামী টিভিতে দেখায় নাইরে পাগলা! এটা বেগম ফালুদা’র NTV-তে বেশ ফলাও করে প্রচার করেছে। শুধুমাত্র দিগন্ত নিয়ে পড়ে থাকলে তোমাদের নারীরা ‘জিহাদ আল নিকাহ্‌’ করার জন্য সিরিয়া, আফগানিস্তান আর পাকিস্তানে ছুটবে। তাদেরকে আর আটকায়া রাখতে পারবা না। শেষে তিউনেসিয়ার মত অবস্থায় পড়তে হবে তোমাদের নারীদের নিয়ে।

          1. এটা বেগম ফালুদা’র NTV-তে বেশ

            এটা বেগম ফালুদা’র NTV-তে বেশ ফলাও করে প্রচার করেছে। শুধুমাত্র দিগন্ত নিয়ে পড়ে থাকলে তোমাদের নারীরা ‘জিহাদ আল নিকাহ্‌’ করার জন্য সিরিয়া, আফগানিস্তান আর পাকিস্তানে ছুটবে। তাদেরকে আর আটকায়া রাখতে পারবা না। শেষে তিউনেসিয়ার মত অবস্থায় পড়তে হবে তোমাদের নারীদের নিয়ে।

            :তালিয়া: :তালিয়া: :তালিয়া: :ভেংচি: :ধইন্যাপাতা: :ধইন্যাপাতা:

      2. এই বলদের অতি মাত্রার উৎসাহ
        এই বলদের অতি মাত্রার উৎসাহ থেকেই বোঝা যাচ্ছে ঘটনা কারা এবং কেন ঘটিয়েছে। আর প্রধামমন্ত্রী শেখ হাসিনা বা স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর ভয়েই যদি এই কাজ করে থাকে তাহলে প্রশ্ন শেখ হাসিনার মেয়াদ কি শেষ হয়ে গেছে যে এখন আর ভয় লাগছে না!
        সরকারের মেয়াদ শেষ হবার সময়ও নিলো না আগেই সব ফাঁস কইরা দিলো। শালার কাহিনি বানাইলো তাও এইরকম কাঠ বলদের মতো! তাই নিয়ে আবার কথাও কইতে আসে

    2. স্কাইপ কেলেংকারিতে আপনাদের

      স্কাইপ কেলেংকারিতে আপনাদের কাপড় চোপড় খুলে নিছে, রাগ করে মাহমুদুর রহমানকে জেলে দিছেন। এইবার ………………… , আপনাদের কি করলে লজ্জা হবে। প্রগতীর বিজনেস বাদ দিবেন।

      আরেক মাদারচুদুর রহমানের গেলম্যান পাইলাম। নাম কই ???

      1. মহাচুদুর মাহচুদের গেলমান…
        মহাচুদুর মাহচুদের গেলমান… :মানেকি: :মানেকি: :হাহাপগে: :হাহাপগে: :পার্টি: :পার্টি: এইবার জম্পেশ পুন্দানি চলবে… :নৃত্য: :নৃত্য: :নৃত্য: :বুখেআয়বাবুল: :বুখেআয়বাবুল: :শয়তান: :শয়তান: 😀 😀

  5. ছাগুর দল এটা কোনভাবেই
    ছাগুর দল এটা কোনভাবেই বুঝতেছেনা যে যতই “আমার তলদেশ” বাইর কর তাতে রাজাকারের বিচার বন্ধ হইব না………………. রাজাকারের বিচার এই বাংলার মাটিতে হবেই। কোন চুদুরবুদুর চইলত ন ।

    অতিথি (পথচারী) ভাই, তেঁতুল শফি আপনারে খুঁজতাছে……….!!! ‘দ্যা টেলিগ্রাফ’ এ নিউজ পড়লাম///

  6. এটাই হচ্ছে আপনাদের মনের খাটি
    এটাই হচ্ছে আপনাদের মনের খাটি কথা।

    যে জামাত কে নিধন করতে হলে দেইল্লা রাজাকারকে দেলোয়ার সাইদী আর কসাই কাদেরকে কাদের মোল্লাদের নামে চালিয়ে দিতে হবে।

    শুনেন এত ছাগু ছাগু মারাইয়েন না, অকাম করতেছেন সেটা তো জেনে শুনেই তাই না। করেন কে মানা করছে। তবে… এই তবের জন্য ওয়েট করেন…… আল্লাহর ফায়সালা বড় কঠিন।

      1. লেট’স স্টার্ট পুন্দানি, আতিক
        লেট’স স্টার্ট পুন্দানি, আতিক ভাই… :থাম্বসআপ: :থাম্বসআপ: :নৃত্য: :নৃত্য: :পার্টি: :পার্টি: :পার্টি: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: 😀 😀

  7. দ্যা টেলিগ্রাফের উপর
    দ্যা টেলিগ্রাফের উপর মুতি……….

    ছবির লিংকটি দিয়ে দিলাম। এই ছবিটি সবাই যার যার সাধ্যমত শেয়ার করুন। বিশ্বাবাসীকে জানিয়ে দিন ‘দ্যা টেলিগ্রাফ’র হলুদ সাংবাদিকতাকে আমরা ধিক্কার জানাই। বাঙালী যুদ্ধাপরাধ ইস্যুতে সবাই এক।
    লিংকঃ https://www.facebook.com/photo.php?fbid=634423173245060&set=a.517693101584735.112161.516691438351568&type=1&theater

  8. আগরতলা মামলার সর্বোচ্চ আসামী
    আগরতলা মামলার সর্বোচ্চ আসামী একদিন এই বাংলাদেশের মহানায়ক হয়েছিলেন। বাংলাদেশের হিরো হয়ে বেচে থাকবেন।

    আর বড় ব্যাপার হল আপনারা ফাসি কাকে দিবেন সেটার লিস্ট করতেছেন। করেন না, আল্লাহ তায়ালা যে লিস্ট করবেন সেই লিস্টে তো বাদও পড়তে পারে।

    মাউতের ফায়সালা আল্লাহর কাছে হয়।

    1. ওহে ছাগু, তাইলে ওয়েট কর
      ওহে ছাগু, তাইলে ওয়েট কর আল্লার ফায়সালা দেখার জন্য। ছাগুর বাচ্চাগুলার খুলির মাঝে আল্লাহ তায়ালা কি এক ছটাক ঘিলুও দেয় নাই? নাকি সব ঘিলু চাইদী-গুয়াজমের গেলমানগিরি করতে করতেই খরচা হয়ে যায়?

    2. কথা তো তুমি মন্দ কও নাই।
      কথা তো তুমি মন্দ কও নাই। আল্লাহর ইচ্ছায় এমন হতেও পারে। এই যেমন ধরেন বাথ্রুম এ গিয়া পিচ্ছলায়া অক্কা পাইল। তারপর মুনে করেন আমি কইশা কাদের রে একটা পিএল দেয়ার সুযোগ পাইলাম। শোনেন মিয়া আপনি নিশ্চিত থাকেন ওরে হাতের কাছে ফাঁসিতে মরতে হইব না কথা দিতাছি। এরকম করে তো তেমন ভাইবা দেখি নাই। :নৃত্য: :নৃত্য:

    3. কিয়ের মধ্যে কি?? কই আগরতলা আর
      কিয়ের মধ্যে কি?? কই আগরতলা আর কই চকিরতলা :ক্ষেপছি: :ক্ষেপছি: … ওহে নিরীহ লেদাইনা ছাগু, তুমি কিসের সাথে কিয়ের তুলনা দেও :মানেকি: :মানেকি: :মানেকি: :মানেকি: … স্পিশাল পুন্দানি খাওয়ার সখ হইছে নি?? :এখানেআয়: :এখানেআয়: :এখানেআয়:

    4. “স্কাইপ কেলেংকারিতে আপনাদের

      “স্কাইপ কেলেংকারিতে আপনাদের কাপড় চোপড় খুলে নিছে, রাগ করে মাহমুদুর রহমানকে জেলে দিছেন। এইবার ………………… , আপনাদের কি করলে লজ্জা হবে। প্রগতীর বিজনেস বাদ দিবেন।”


      ১) স্কাইপ কেলেংকারিতে কেঊ তো আমলে নিল না কারণ কি? কারণ- ঐখানে আপনি কি দেখেছেন? কন ষড়যন্ত্র!! না সরকার তাড়াহুড়ো দিচ্ছে সরকার। যেকোন ভাবে সরকার দ্রুত রায় চাচ্ছে। ওহে ছাগু!! হাতিরঝিল,রাষ্ট্রপতি জিল্লুর রহমান, কুরিল, মেয়র হানিফ ফ্লাই ওভার সবই তো সরকার তাড়াতাড়ি শেষ করেছে… এতে তো কারও কাপর খোলার কথা না জামাত-শিবিরের ছাড়া। আড়ালে গুজব ছড়াই সরকার রাজাকারদের বিচার করবে না আবার স্কাইপি নিয়া নাচে… আচ্ছা ছাগুরা এত ছাগু কেন?
      ২) ওই ছাগু সম্রাট মাহমুদুর কে স্কাইপির জন্য জেলে ডুকাইছে একমাত্র ছাগলের কাছেই বিশ্বাস করা সম্ভব… আরে তাহলে ঘটনার সময় ডিসেম্বরে গ্রেপ্তার না করে সাইদির রায়ের ধ্বংসযজ্ঞের পরপর ৪ মাস পর এপ্রিলে কেন করল?
      ৩) আমাদের যুগোপযুগী প্রগতির কথা বলতে বলতে লজ্জা করবে কেন যদি ছাগলেরা পুরনো বস্তাপচা অন্ধকারযুগের পরীক্ষিত জঞ্জাল নিয়ে ব্যবসা করতে পারে?

      যে জামাত কে নিধন করতে হলে দেইল্লা রাজাকারকে দেলোয়ার সাইদী আর কসাই কাদেরকে কাদের মোল্লাদের নামে চালিয়ে দিতে হবে।


      ৪) সবসময় দেখি দেউলিয়ারা % এর কথা বলে। সাইদির পুণ্যভূমি পিরোজপুরে জনগন মিষ্টি খাইল আনন্দ মিছিল করল আর দেশজুড়ে কাঁঠালপাতাভুগিরা ধ্বংসযজ্ঞ করল। বলি ঘাড়ের উপর মাথার বদলে কি অন্য কিছু বসিয়েছেন?
      ৫) এই দেশকে রক্ষাকারী মুক্তিযুদ্ধা সকল মিথ্যাবাদী আর রাজাকার-হায়েনার দোসরেরা সব সাচ্চা সত্যবাদী।। এইটা কাট্টলপাতা ভুগিরাই বিশ্বাস করে…

      “শুনেন এত ছাগু ছাগু মারাইয়েন না, অকাম করতেছেন সেটা তো জেনে শুনেই তাই না। করেন কে মানা করছে। তবে… এই তবের জন্য ওয়েট করেন…… আল্লাহর ফায়সালা বড় কঠিন।”


      ৬) আসলেই কি আপনারা আল্লাহ বিশ্বাস করেন? যদি করেই থাকেন তবে বিচার দেখবেন আর বুঝতে পারবেন চাঁদে দেখা যায় নাকি কমোডের ফ্ল্যাশ খায় রাজাকারেরা…’আল্লাহর ফায়সালা বড় কঠিন।’ দেখার অপেক্ষায় থাকেন…

      “আগরতলা মামলার সর্বোচ্চ আসামী একদিন এই বাংলাদেশের মহানায়ক হয়েছিলেন। বাংলাদেশের হিরো হয়ে বেচে থাকবেন।”


      ৭) আগরতলা ষড়যন্ত্র মামলার আসামী শুধু বাঙলার মহানায়ক নয় বিশ্বজুড়ে ‘পয়েট অব পলিটিক্স’ হয়ে থাকবেন…

      ‘আর বড় ব্যাপার হল আপনারা ফাসি কাকে দিবেন সেটার লিস্ট করতেছেন। করেন না, আল্লাহ তায়ালা যে লিস্ট করবেন সেই লিস্টে তো বাদও পড়তে পারে।’


      ৮) তাহলে আর এইখানে ল্যাদানোর দরকার কি। আওয়ামীলীগ উচিলা মাত্র, আল্লাহই মানুষের কাছে অন্যায়ের শাস্তির দৃষ্টান্ত দিয়ে যাবেন যেমনটি পেয়েছেন বঙ্গবন্ধুর হত্যার রায় কার্যকরে…

      একটা শেষ উক্তি আপনার জন্যঃ
      “কূপমণ্ডূক আর সাম্প্রদায়িক জঙ্গিদের পারসেন্টেজ (%) অথবা পরিমাণ এর থেকে গাবতলির গরুর হাটের গরুর সংখ্যা দেশ ও দশের জন্য বেশী উপকারী…”

      1. “কূপমণ্ডূক আর সাম্প্রদায়িক

        “কূপমণ্ডূক আর সাম্প্রদায়িক জঙ্গিদের পারসেন্টেজ (%) অথবা পরিমাণ এর থেকে গাবতলির গরুর হাটের গরুর সংখ্যা দেশ ও দশের জন্য বেশী উপকারী…

        খুব সত্য একটা কথা বলার জন্য তারিক ভাইকে :bow: :bow: :bow: :গোলাপ: :গোলাপ: :বুখেআয়বাবুল:

      2. “কূপমণ্ডূক আর সাম্প্রদায়িক

        “কূপমণ্ডূক আর সাম্প্রদায়িক জঙ্গিদের পারসেন্টেজ (%) অথবা পরিমাণ এর থেকে গাবতলির গরুর হাটের গরুর সংখ্যা দেশ ও দশের জন্য বেশী উপকারী..

        ডায়লগ অফ দ্যা মান্থ। :থাম্বসআপ: :থাম্বসআপ: :থাম্বসআপ: :থাম্বসআপ: :থাম্বসআপ: :থাম্বসআপ:

  9. প্রেস কনফারেন্সের মাধ্যমে সে
    প্রেস কনফারেন্সের মাধ্যমে সে এই ঘটনা অস্বীকার করেছে, যা আপনারা আগামীকাল প্রতিটা সংবাদ মাধ্যমেই জানতে পারবেন। এই লোকের আজকের চেহারা দেখবেন তাঁর মোটা গোফ আছে এবং চেহারা বেশ খানিকটা অন্যরকম। ভিডিওর চেহারার সাথে তাঁর চেহারার কোন মিলই নাই।

    ফেসবুকে আমরা জামাতীদের করা ফটোশপীয় যে সব ছবি বা ভিডিও দেখি, এটা তাঁরই একটা নতুন সংস্করন। সুতরাং এতো চিন্তার কিছু না। আমরা ঘুমিয়ে নাই। 🙂

    1. ওরা ফটোশপ করতে গিয়া ফটোশপের
      ওরা ফটোশপ করতে গিয়া ফটোশপের পুটু মাইরা দিল :মাথাঠুকি: :মাথাঠুকি: :মাথাঠুকি: … ফটোশপের আবিস্কারক ওদের এই পুটুশপ :মানেকি: দেখলে হার্টএটাক খাইত… :দেখুমনা: :চিন্তায়আছি: :চিন্তায়আছি: 😀

    2. যে স্বাক্ষীকে নিয়ে ছাগুর দল ও
      যে স্বাক্ষীকে নিয়ে ছাগুর দল ও তাদের পেয়িং সংবাদ মাধ্যম মিথ্যা বিতর্ক তৈরী করার চেষ্টা করছে সেই স্বাক্ষীর সংবাদ সম্মেলনের ভিডিওটি এখানে এম্বেড করে দিলাম।

  10. akmatro nizamir ku kormo je
    akmatro nizamir ku kormo je dekhece se cara kew jane na ter ku kormer kotha.
    tai ata niye ato pain er kicu nai. united nation create korte juddo hoicilo.
    akon kano tai muktijoder pokkho/bipokko kotha bola hoicce.
    akon kotha bola ucit jara cetona o dormo niye bavsa kore faida lote khai tader birodde darano.
    durnitir birodde kotha bola.
    desh prem onek hoice.akon ucit valobasher mullo dewa.valobashai hingsa thakte nai.

  11. অতিথি(পথচারী)
    ওহে

    অতিথি(পথচারী)
    ওহে ছাগবত্‍স,তুই দূরে থাক।তাহা না হইলে তোর প্যান্ট খুইলা যাইবে!এরপর প্যান্টছাড়াই তোকে হাটে বাজারে ঘুরাঘুরি করিতে হইবে!!
    আবাল কোনহানকার!

  12. লন্ডনভিত্তিক পত্রিকা “দ্য
    লন্ডনভিত্তিক পত্রিকা “দ্য টেলিগ্রাফ” -এর বিরুদ্ধে তথ্য বিকৃতির অভিযোগ করেছেন একাত্তরের মানবতাবিরোধী অপরাধে অভিযুক্ত জামায়াতের আমির মতিউর রহমান নিজামীর মামলার রাষ্ট্রপক্ষের ১১তম সাক্ষী শামসুল হক নান্নু। এ অভিযোগের পাশাপাশি পারিবারিকভাবে চরম নিরাপত্তাহীনতায় আছেন বলেও জানান রাষ্ট্রপক্ষের এ সাক্ষী। শনিবার রাত সোয়া ১১টার দিকে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউশন কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন। মানবতাবিরোধী অপরাধে জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল আব্দুল কাদের মোল্লার বিরুদ্ধে মামলার চূড়ান্ত রায় নিয়ে টেলিগ্রাফ পত্রিকায় প্রকাশিত সংবাদের প্রতিবাদে এ সংবাদ সম্মেলন আহ্বান করা হয়। সংবাদ সম্মেলনে তিনি বলেন, আমি এবং আমার পরিবারের সদস্যদের জীবন বিপন্ন। যেকোনো সময় জামায়াত-শিবিরের সন্ত্রাসীরা আমাদের মেরে ফেলতে পারে। সেজন্য আমার মতো নিরীহ সাক্ষীদের সুরক্ষায় সরকারের কাছে আবেদন জানাচ্ছি। তিনি বলেন, গত ২০ সেপ্টেম্বর লন্ডনের “দ্য ডেইলি টেলিগ্রাফ” পত্রিকায় আন্তর্জাতিক অপরাধের অভিযোগে মৃত্যুদণ্ডে দণ্ডিত আব্দুল কাদের মোল্লা শীর্ষক এক সংবাদে আসামিপক্ষের আন্তর্জাতিক লবিস্ট মি. টবি ক্যাডম্যানের বরাত দিয়ে আমার বক্তব্য উল্লেখ করা হয়েছে বলে জানতে পারি। নান্নু বলেন, শুধু তাই নয়, আমার কথিত সাক্ষাৎকার সংবলিত একটি ভিডিও প্রচার করা হয়। পরবর্তীতে জানতে পারি ভিডিওটি ইউটিউবে প্রচারিত হচ্ছে। ভিডিওটিতে যে ব্যক্তিটিকে শামসুল হক নান্নু নামে পরিচয় করিয়ে দেওয়া হয়েছে, সে ব্যক্তিটি তিনি নন উল্লেখ করে রাষ্ট্রপক্ষের এ সাক্ষী আরও বলেন, দীর্ঘদিন ধরে আমার গোঁফ আছে। ইউটিউবে যাকে আমি বলে দেখানো হচ্ছে তার গোঁফ নেই। তাছাড়া ছোটবেলা থেকে আমার ঝাঁকড়া লম্বা চুল রয়েছে। কিন্তু ওই লোকটির চুল লম্বা, ঝাঁকড়া নয়। যে গলার স্বরটি নেওয়া হয়েছে তাও আমার নয়। এটি আমার স্বরের অনুরূপ একটি বিকৃত স্বর। প্রচারিত ভিডিওটির বক্তব্য নিজের নয় দাবি করে তিনি বলেন, ওই লোক বক্তব্যে বলেছে, সরকার জোর করে সাক্ষ্য নিয়েছে। কিন্তু আমাকে কখনো জোর করে সাক্ষ্য দেওয়ানো হয়নি। নান্নু বলেন, আমি একজন মুক্তিযোদ্ধা। বিবেকের তাড়নায় ট্রাইব্যুনালে এসে মতিউর রহমান নিজামীর বিরুদ্ধে সাক্ষী দিয়েছি। প্রাণ নাশের হুমকি দেওয়া হচ্ছে জানিয়ে তিনি বলেন, আমি এখন সম্পূর্ণ নিরাপত্তাহীনতায় ভুগছি। আমার গ্রামের বাড়ি পাবনার সাথিয়ার ছোট পাথাইলহাট। সেখানে প্রতিনিয়ত আমাদের জীবন নাশের জন্য হুমকি দেওয়া হচ্ছে। এ ঘটনা জানার পর (শনিবার) রাত সাড়ে ৭টা বা ৮টার দিকে প্রসিকিউশনের কাছে এসে তিনি এ ঘটনা জানান বলে সংবাদ সম্মেলনে উল্লেখ করেন তিনি।
    সুত্রঃbanglanews24.com

  13. আমেরিকার দ্বারা সার পৃথিবী
    আমেরিকার দ্বারা সার পৃথিবী ব্যাপী যখন মানবতার বিপর্যয় হয় তখন এদের মুখে রা নাই। টেলিগ্রাফ, ইকনোমিস্ট সব সময়ই পাকি দোসর হয়ে কাজ করেছে। ৭১ সালেও এদের ভুমিকা ছিল বিতর্কিত। টাকার বিনিময়ে এই হলুদ সাংবাদিকতার ফাদারের সাথে যোগ দিয়েছে দেশের কিছু ইন্টেলেকচুয়াল পরগাছা। একসাথে ঝেটিয়ে বিদায় করতে হবে এদের।

  14. আওয়ামীলীগ বাদে সবাইকে যেন
    আওয়ামীলীগ বাদে সবাইকে যেন ছাগু বলে গালাগালি করতে পারে সে জন্য আল্লাহ আপনাদের সবার হায়াত বাড়িয়ে দিন।

    আর নান্না মিয়ার সংবাদ সম্মেলন আপনাদের জন্য দিলাম। মজা নেন।

    http://www.youtube.com/watch?v=p4SXfswLM3o

  15. প্রথমে প্রেস কনফারেন্সের উপর
    প্রথমে প্রেস কনফারেন্সের উপর নজর দিই:

    জামায়াত নেতা মতিউর রহমান নিজামীর বিরুদ্ধে সরকারের ডিজিএফআই, র্যাব ও প্রসিকিউশন জোরপূর্বক সাক্ষীর জবানবন্দি দিতে বাধ্য করেনি বলে দাবি করেছেন প্রসিকিউশনের সাক্ষী অ্যাডভোকেট শামসুল হক নান্নু।

    মানবতাবিরোধী অপরাধের মামলায় আটক জামায়াতের আমিরের বিরুদ্ধে সরকার ও প্রসিকিউশন জোরপূর্বক সাক্ষ্য নিয়েছে বিদেশি ‘পত্রিকা দ্যা টেলিগ্রাফ’ এ প্রকাশিত সংবাদ মিথ্যা ও ভিত্তিহীন বলেও দাবি করেছেন সাক্ষী শামসুল হক নান্নু। শনিবার রাত সাড়ে এগারটার দিকে প্রসিকিউশন ‌কার্য্যলয়ে এক তাৎক্ষণিক সংবাদ সম্মেলনে তিনি এ দাবি করেন। তিনি বলেন, ‘আমাকে জাড়িয়ে বিদেশী পত্রিকার যে সংবাদ প্রকাশিত
    হয়েছে তা মিথ্যা ও ভিত্তিহীন। ইউটিউবে প্রকাশিত বক্তব্য আমার নয়। আমার এবং আমার পরিবারের সদস্যদের জীবন সংকটময়। হীন উদ্দেশ্য নিয়ে আমার সম্পের্কে এ সংবাদ প্রচার করা হয়েছে।’

    প্রসিকিউশনের এ সাক্ষী বলেন, আমাকে জোড় করে সাক্ষী করা হয়নি। তিনি বলেন, ‘পত্রিকার সংবাদটির মাধ্যমে আমি জানতে পারি আমার সাক্ষাৎকার সম্বলিত একটি ভিডিও তাদের কাছে রয়েছে। খোঁজ খবর
    নিয়ে পরে ইউটিউবে সাক্ষাৎকারটি আমি দেখতে পাই।’
    তিনি বলেন, ‘সেখানে যে লোকটি দেখানো হচ্ছে তার গোফ নেই। ছোট
    বেলা থেকেই আমার ঝাকড়া লম্বা চুল রয়েছে। কিন্তু ওই লোকটির চুল লম্বা ঝাকড়া নয়। যে গলার স্বরটি দেওয়া হয়েছে তাও আমার নয়। এটি আমার স্বরের একটি বিকৃত স্বর। এছাড়া প্রচারিত বক্তব্যও আমার নয়।’

    তিনি অভিযোগ করে বলেন, ‘আন্তর্জাতিক অপরাধে অভিযুক্ত অপরাধীদের সমর্থনকারী মহল দেশে-বিদেশে আমার সুনাম ক্ষুন্ন এবং আমার ও আমার পরিবারের জীবন বিপন্নে সর্বনাশা চক্রান্তে লিপ্ত। ইউটিউভের বক্তব্যে আমার সংক্ষিপ্ত নাম নান্নু ব্যবহার করা হয়েছে।’

    প্রকাশিত ওই সংবাদে টবি ক্যাডম্যানের উদ্বৃতি দিয়ে বলা হয়েছে, সরকার সাক্ষীদের উপর জোর করে সাক্ষ্য দিতে বাধ্য করেছে। এ বিষয়ে এক প্রশ্নের উত্তরে নান্নু বলেন, ‘জোর করে আমাকে সাক্ষ্য দেওয়ানো হয়নি। আমি নিজে থেকে সাক্ষ্য দিয়েছি।’

    সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘আমার বক্তব্যে প্রচারের সময় ইংলিশ ভার্সনে লেখা এবং বাংলায় বক্তব্য প্রকাশ পেয়েছে। এজন্য তিনি আইনগত ব্যবস্থা নিবেন বলে জানিয়েছেন।’

    আমার অভিমত: এত কিছুর পর আমার মনে সন্দেহ নেই যে যুদ্ধাপরাধীদের বাঁচানোর জন্যে ৪২ বছর ধরে চলা ষড়যন্ত্রের একটা অবচ্ছিন্ন অংশ এইসব কিছু। অনিলাইনের অনেক বড় একটা অংশ জুড়ে আছে ডার্ক নেট। আমরা প্রচলিত যে ইন্টেরনেট দেখি সেটা ইন্টারনেটের মাত্র ১০%!! বাকি ৯০% ঈ ডার্ক নেট! এই ডার্ক নেটেই হয় জামাত শিবিরের গোপন বৈঠক। যেগুলো কিছুতেই হদিস পাওয়া সম্ভব না। যুদ্ধাপরাধীদের বিচার ইস্যুতে প্রথম থেকে বৈদেশিক চাপের কথা কারো অজানা নয়। আর এত সব চাপকে মধ্যাঙ্গুলি দেখিয়ে যখন সরকার একের পর এক ফাঁসি নিশ্চিত করছে তখন অনলাইন ছাগুবাহিনী তো একটিভ হবেই। আর টেলিগ্রাফ পত্রিকার উপর মুত্রবিসর্জনের ইচ্ছাও আমার নাই। এই পত্রিকা বারবার আমাদের দেশকে বাতিলের খাতায় ফেলছে। কিন্তু এত কিছুর পরেও আমদের জিডিপি বাড়ছে। বৈশ্বিক মন্দাকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে আমরা ঠিকই তরতর করে এগিয়ে যাচ্ছি। আমাদের জাতীয়তাবাদের প্রবল বিস্ফোরন হচ্ছে দিনের পর দিন। যতই ষড়যন্ত্র হোক না কেন, আমরা ফাঁসি নিশ্চিত করেই ছাড়বো। ছাগু বাহিনী চালিয়ে যাক তাদের কমেডি শো। আড়ালে গোপনে তারা আঁতাত করে যাক বৈদেশিক বলদদের সাথে।

    আই জাস্ট ডোন্ট গিভ অ্যা ফাক!
    ফর অল দ্য উইড আই স্মোক, ইয়েহ, দিস ব্লান্ট ইজ ফর ইউ,
    টু অল দ্যা ছাগু আই হ্যাভ অফেন্ড, ইয়েহ, ফাক ইউ টু,
    ফর এভরি টাইম আই রিমিনিস্ক, ইয়েহ, আই মিস মাই পাস্ট,
    বাট আই স্টিল ডোন্ট গিভ অ্যা ফাক, অল ছাগু ক্যান কিস মাই অ্যাস!!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *