বাংলাদেশী ফেলানীর লাশ ভারতের হরিণের লাশের চেয়ে ঠুনকো ! :মাথাঠুকি:

বাংলাদেশী ফেলানীর লাশ ভারতের হরিণের লাশের চেয়ে ঠুনকো !!
ভারতবর্ষে হরিণ মারার অপরাধে সালমান খানের মতো তারকার জেল হয় আর ফেলানীর স্বীকৃত খুনি পায় বেকসুর খালাশ ! আমরা সাধারণ জনতা স্তব্ধ হয়ে যাই । আমাদের কিচ্ছু বলার নাই । আমরা দেখি শাষক গোষ্ঠী তাদের “জ্বী জনাব আর জ্বী হুজুর” করতে করতেই বেলা পার করে । আর আমাদের প্রতিবেশী এতে খুশি হয়ে আমাদের বাঁশের পর বাঁশ দিয়ে যায় । আমরা প্রত্যুত্তরে ‘ওহ’ করে বলি – ” না না , আপনারাই আমাদের পরম বন্ধু !!! :মাথাঠুকি:

২ thoughts on “বাংলাদেশী ফেলানীর লাশ ভারতের হরিণের লাশের চেয়ে ঠুনকো ! :মাথাঠুকি:

  1. একেবারে ছোট্ট ফেসবুকিয়
    একেবারে ছোট্ট ফেসবুকিয় স্ট্যাটাস হয়ে গেল রে ভাই।এই বিষয়টা নিয়ে অনেক ভালো ভালো পোস্ট এর আগে হয়ে গেছে।আর আপনি এইটুকু কথা দিয়ে পোস্ট তৈরী করে ফেললেন?এইরকম পোস্ট দেখলে বড়ই বিরক্ত লাগে ভাই।একটু বিস্তারিত মানসম্পন্ন পোস্ট দিতে চেষ্টা করুন।ইস্টিশনে স্বাগতম।আপনার ব্লগিং সুখকর হোক।

  2. ব্লগে স্বাগতম। ব্লগে লেখার
    ব্লগে স্বাগতম। ব্লগে লেখার কিছু ছোট্ট নিয়মকানুন আছে। আশা করি ইষ্টিশনের ট্রেনিং রুম থেকে সেগুলো পড়ে নিয়েছেন… কিন্তু কিছু ব্যাপার সেখানে উল্লেখ নেই। তার মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ হল ব্লগের লেখা ফেবু পোস্টের মত ন্যানো না হওয়া বাঞ্ছনীয়। কেননা মানুষ ফেসবুকে তার তাৎক্ষণিক মতামত প্রকাশ করে। কিন্তু ব্লগে তার সেই প্রকাশ হয় সুচিন্তিত ও তথ্যসমৃদ্ধ বিস্তারিত কলেবরে…ব্লগ ও ফেসবুকের মধ্যে পার্থক্য এটাই… ভালো থাকবেন… একটা ভাল ব্লগপোস্টের অপেক্ষায় রইলাম। :থাম্বসআপ: :থাম্বসআপ: :অপেক্ষায়আছি: :অপেক্ষায়আছি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *