Antikörper(Antibodies) – এক ভয়াবহ সাইকো শিল্পীর শিল্পকর্ম

“””দ্য ওয়ার্ল্ড ইজ আন-ফেয়ার। ইভেন পিপল লাইক আস। পেদ্রো আলঞ্জো লোপেজ, “দ্য মনস্টার অফ দ্য আন্দিজ” কমিটেড থ্রি হানড্রেড সেক্স মার্ডারস। নাও, টুয়েন্টি ইয়ার্স লেটার, হু রিমেম্বার্স হিম? নট এ সোল। জ্যাক দ্য রিপার ইজ ওয়ার্ল্ড ফ্যামাউস, অ্যান্ড ফর হোয়াট? ফাইভ বিচেস। ফাইভ! অ্যান্ড চার্লি ম্যানশন, দ্য হিপ্পি দে কলড “আওয়ার এম্পেরর” ডিডন’ট ইভেন কমিট ওয়ান মার্ডার হিমসেলফ”””

“””দ্য ওয়ার্ল্ড ইজ আন-ফেয়ার। ইভেন পিপল লাইক আস। পেদ্রো আলঞ্জো লোপেজ, “দ্য মনস্টার অফ দ্য আন্দিজ” কমিটেড থ্রি হানড্রেড সেক্স মার্ডারস। নাও, টুয়েন্টি ইয়ার্স লেটার, হু রিমেম্বার্স হিম? নট এ সোল। জ্যাক দ্য রিপার ইজ ওয়ার্ল্ড ফ্যামাউস, অ্যান্ড ফর হোয়াট? ফাইভ বিচেস। ফাইভ! অ্যান্ড চার্লি ম্যানশন, দ্য হিপ্পি দে কলড “আওয়ার এম্পেরর” ডিডন’ট ইভেন কমিট ওয়ান মার্ডার হিমসেলফ”””

গল্পটা শুরু হয় একটা ফ্লাটে যেখানে একজন সাইকো শিল্পী তার এক শিল্পকর্মে শেষ তুলির আচড় দিচ্ছিলেন।কিন্তু বিধিবাম, দুইজন বেরসিক পুলিশ অফিসার তার শিল্পকর্মের গুরুত্ব(তার ভাষায়) বুঝতে না পেরে বাগড়া দেন। ফলাফল খুব কাছ থেকে শটগানের গুলিতে উড়ে যাওয়া… শেষতক যখন সে ধরা পড়ল…বেরিয়ে এল এক ভয়াবহ সত্য। বাচ্চাদের কেটে টুকরো টুকরো করে তাদের রক্তে চমৎকার সব পৌরাণিক নকশা তৈরি করা তার সখ। আর এই সখের বলি গত কয়েক মাসে নিখোঁজ হওয়া বাচ্চাগুলো।

পুলিস তৎপর হয়ে উঠে। তারা একপর্যায়ে বুঝতে পারে গত কয়েকমাসে যে বাচ্চাগুলো নিখোঁজ হয়েছে, তাদের সবাই এই সাইকোর শিকার। আরও তথ্য দরকার। কিন্তু সমস্যা হচ্ছে এই জানোয়ারটা কোন কথা বলছে না। এখন কি করা?? ঘটনাক্রমে Herzbach নামের এক ছোটো শহর Michael Martens নামের একজন পুলিশ অফিসার এই সাইকোর ধরা পরার খবর শুনে তাদের শহরের নিখোঁজ ১২ বছর বয়সী Lucy নামের একটা মেয়ের কেসটা নিয়ে কথা বলতে আসে। এবং হঠাৎ এই খুনিটা মাইকেলের সাথে কথা বলতে আগ্রহি হয়। শুরু হয় Gabriel Engel নামের সেই খুনির কল্পনার অতীত ভয়াবহ এক গেম, যার করুন ও ভয়াবহ পরিনতির সাথে জড়িত Michael এবং তার খুব প্রিয় একজন।

Christian Alvart এর পরিচালনায় German এই মুভিটা আমি প্রথম দেখি এক মুভিখোর ভাইয়ের বিশাল পীড়াপীড়িতে, আর তারপর যা বুঝলাম তা হল এইটা এতদিনেও না দেখার জন্য আমার শাস্তি হওয়া আবশ্যক। অনেক দিন পরে এই রকম একপিস তব্দামার্কা সাইকো থ্রিলার দেইখা তারে কোন ভাষায় আর কেমনে ধইন্না পাতা দিবো, ভাইবা পাইলাম না। বিশেষ করে শেষ ১০ মিনিট পুরা দম আটকায়ে গেসিল… পুরা হেল কাইন্ড অফ মুভি এক্সপিরিয়েঞ্চ…

Idmb rating- 7/10
my rating- 8.9/10

IDMB- www.imdb.com/title/tt0337573/

Torrent Download link- http://thepiratebay.se/torrent/5102479/

১৬ thoughts on “Antikörper(Antibodies) – এক ভয়াবহ সাইকো শিল্পীর শিল্পকর্ম

  1. হেই সেরেছে! এইটাতো দেখা হয়
    হেই সেরেছে! এইটাতো দেখা হয় নাই!!
    যদিও সাইকো থ্রিলার এখন এভয়েড করি…
    একজন মানুষ অনবরত মুভি নিয়ে লিখে যাচ্ছে,
    আমার কাছে ব্যাপারটা অসাধারণ লাগছে…
    রাআদ ভাই ধন্যবাদ ও :থাম্বসআপ: :তালিয়া: :তালিয়া: :রকঅন: :রকঅন:

    1. আমার দেখা ওয়ান অফ দা গ্রেট
      আমার দেখা ওয়ান অফ দা গ্রেট টুইসটেড মুভি… :মাথানষ্ট: :মাথানষ্ট: ত্রাত্রি দেইখা ফালান… :জলদিকর: :জলদিকর: এই ফিল্মটা দেখেই বুঝছি, জার্মানরা সাইকো ফিল্ডে ক্যান এইরাম বেষ্ট… :শয়তান: :ভেংচি:

      মুভি ছাড়া আর লিখুমই বা কি নিয়া, দুনিয়ায় ভালা পাই খালি এই একটা জিনিসই… :আমারকুনোদোষনাই: :কেউরেকইসনা: আপ্নের রিভিউর খবর কি??? :টাইমশ্যাষ:

  2. মুভিটা গত কয়েকদিন নারাচরা
    মুভিটা গত কয়েকদিন নারাচরা করছিলাম, মানে মুভির ফোল্ডারটা আরকি। :ভেংচি: দেখব কিনা ভাবছিলাম। আপনার লেখা পড়ে তো মনে হচ্ছে দেখে ফেলতেই হবে।

    1. আর দেরি নয় ডাক্তার সাব,
      আর দেরি নয় ডাক্তার সাব, :জলদিকর: আপ্নের মুভিখোর মনডারে সঠিক ঔষধ দিয়া বাধিত করেন… :ভেংচি: :হাসি:

    1. এইবার দেখবেন রাহাত ভাই ,কুন
      এইবার দেখবেন রাহাত ভাই ,কুন প্রব্লেম নাই :হাসি: … ত্রাত্রি দেইখেন কিন্তু :জলদিকর: … :ভেংচি:

    1. মুভিটা কি দেখছেন নাভিদ ভাই??
      মুভিটা কি দেখছেন নাভিদ ভাই?? ইট’স সামথিং বিয়নড ইউর ইমাজিনেশন :খাইছে: :মাথানষ্ট: :মাথানষ্ট: :কেউরেকইসনা: … দেখে তব্দিত হবার আমন্ত্রন রইল… :জলদিকর: :জলদিকর: :অপেক্ষায়আছি: :অপেক্ষায়আছি:

      1. নাহ! দেখা হয় নাই! ইদানিং মুভি
        নাহ! দেখা হয় নাই! ইদানিং মুভি দেখার মুড নাই। ব্যাবিলন, আক্কাদিয়, সুমেরিয়, মিশরীয় সভ্যতা নিয়ে ব্যাপক ইন্টারেস্ট জন্মেছে। খুঁজে খুঁজে সেসব লেখা পড়ছি।

        1. ব্যাবিলন, আক্কাদিয়, সুমেরিয়,

          ব্যাবিলন, আক্কাদিয়, সুমেরিয়, মিশরীয় সভ্যতা নিয়ে ব্যাপক ইন্টারেস্ট জন্মেছে।

          জাতি তাহলে নাভিদ ভাইয়ের কাছ থেকে একটা চমৎকার জ্ঞানগর্ভ পোস্ট আশা করতেই পারে… :ভাবতেছি: :অপেক্ষায়আছি: :অপেক্ষায়আছি: :অপেক্ষায়আছি:

          মুভিটা দেখে মতামত জানাবার অনুরোধ রইল… :জলদিকর: :অপেক্ষায়আছি: :ফুল:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *