গোলাম আজমের রায় :প্রিয় দেশবাসী…..সিদ্ধান্ত আপনার….।

ব্রেকিং নিউজ : রায় প্রত্যাখ্যান করে বামপন্হী ছাত্র-যুব সংগঠনগুলোর পক্ষে ছাত্র ইউনিয়ন সভাপতি ,এস এম শুভ আগামীকাল ১৬ জুলাই সারাদেশে সকাল সন্ধ্যা হরতাল আহ্বান করেছেন।

জয় বাংলা


ব্রেকিং নিউজ : রায় প্রত্যাখ্যান করে বামপন্হী ছাত্র-যুব সংগঠনগুলোর পক্ষে ছাত্র ইউনিয়ন সভাপতি ,এস এম শুভ আগামীকাল ১৬ জুলাই সারাদেশে সকাল সন্ধ্যা হরতাল আহ্বান করেছেন।

জয় বাংলা

গণহত্যার মূল নায়ক কুত্তা আজম…..যাকে ৯০বার ফাঁসি দিলেও কম হবে……সে এখন থেকে জনগনের টাকায় কারগারে বসে বিলাসী জীবনযাপন করবে…..!! জনগনের টাকায় ভরপেট খাবে….. অসুখ হইলে ফ্রি তে চিকিত্‍সা পাবে…..আর চোখের জলে বুক ভাসাবে আমাদের জীবিত মুক্তিযোদ্ধারা…..স্বর্গে বসে কাঁদবে ত্রিশ লাখ শহীদ……কাঁদবে শহীদ জননী….কাঁদবে লাখো নির্যাতিতা….. আর আমরা এখনো আস্তিক-নাস্তিক , লীগ-চীনাবাম নিয়ে মারামারি করছি….. আমরা তাদের স্বপ্ন পূরণ করতে পারিনি…..গোটা দেশের দায়িত্ব আপনাকে নিতে হবেনা…. শুধু মৌলবাদ আক্রান্ত এই দেশে আজ একটিবার তাকিয়ে দেখুন আপনার বৃদ্ধ বাবা-মার দিকে , তাকিয়ে দেখুন ধর্ষিতা হবার ভয়ে ভীত ছোটবোনটির দিকে… তাকিয়ে দেখুন আপনার সন্তানটির দিকে যার সন্মুখজুড়ে শুধুই অন্ধকার…..

সিদ্ধান্ত নিন কোনটি বেছে নিবেন ? রাজপথ না গৃহকোন ?

১০ thoughts on “গোলাম আজমের রায় :প্রিয় দেশবাসী…..সিদ্ধান্ত আপনার….।

  1. এর থেকে বেশি কিছু চাই। গোলাম
    এর থেকে বেশি কিছু চাই। গোলাম আজমকে কোন ভাবে গুপ্তঘাতক পাঠিয়ে হত্যা করা যায় কিনা দেখেন। এর থেকে কম কোন সিদ্ধান্ত আমি মানতে পারবো না।

    1. সরকার তার আঁতাত করতে
      সরকার তার আঁতাত করতে থাকুক………নিজের পুটু নিজে মারতে থাকুক……….রাজাকারগুলোকে শুধু বাইরে ছেড়ে দিক…………….. বাকীটা আমরা দেখব…………..

  2. নব্বই বছর তো দূরের কথা দুদিন
    নব্বই বছর তো দূরের কথা দুদিন পরেই বি এন পি এসে ফুলের মালা দিয়ে কারাগার থেকে বেড় করে মন্ত্রীর পদে বসাবে। হুমায়ন আজাদ স্যার ঠিকই বলেছিল বাঙালী সাপ আর জামাত কে চিনেনা!

  3. আপনারা এখনও
    আপনারা এখনও ভাবছেন………………এখনও হতাশ আপনারা………………………… তবে কে নিবে আমাদের মায়ের অপমানের প্রতিশোধ ??? নাকি আপনারা চান না ????

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *