আল্লাম্মা শফি সাহেব আগামীর নারী বিষয়ক মন্ত্রী !!! হেফাজত জিন্দাবাদ !!!


নিচের “আল্লাম্মা শফি বানী” ভিডিওটির প্রথম ভাগের কিছু কথা যে ভাবে বুঝেছি তা নিম্নরূপ-


নিচের “আল্লাম্মা শফি বানী” ভিডিওটির প্রথম ভাগের কিছু কথা যে ভাবে বুঝেছি তা নিম্নরূপ-

এই মহিলারা আল্লাহর কোরানকে যদি বিশ্বাস করেন, কোরান বলতেছে এই মহিলারা ঘরের চার দেওয়ালের মধ্যে তোমরা থাক। ঘরের বাইরে ঘুরাফিরা কইরো না। উলঙ্গ হইয়া ঘুরাফিরা কইরো না, রাস্তাঘাটে হাটে মাঠে মার্কেটিং কইরতে যাইও না। স্বামী আছে ছেলে আছে, এদেরকে বইলবেন মার্কেটিং করার জন্য, তোমরা কেন মার্কেটে যাইবা। তোমরা শুধু অর্ডার কইরবা, আপনে কেন কস্ট কইরবেন। আপনে স্বামীর ঘরের ভিতর থাইকা স্বামীর আসবাব পত্র এসব গুলার হেফাজত কইরবেন, ছেলে মেয়েদের লালন পালন কইরবেন, এইগুলা আপনার কাজ, আপনে কেন বাইরে যাবেইন। আপনার মেয়েকে কেন গার্মেন্টসে দিছেন? ফজরে ৭-৮ টায় চলে যায়, রাত ৮-১০ টা ,বারটায়ও আসে না, কোন পুরুষের সঙ্গে ঘুরাফিরা করতেছে, তুমিতো যান না, কত জ্বেনার মধ্যে মুকতালা হচ্ছে। তোমার মেয়ে আর জ্বেনা কইরা কইরা টাকা রোজগার করতেছে, কি বরকত হইবে? আপনার মেয়ে স্কুল কলেজ ভার্সিটিতে পড়তেছে। আরে, ক্লাস ৪/৫ পর্যন্ত লেখা পড়া করান, যাতে বিবাহ শাদী দিলে স্বামীর টাকা পয়সার হিসাব রাখতে পাইরবে, এমত এতটুকু। মেয়েরা হইলো তেতুলের মত। দেখলেই দীলের মইধ্যে লালা বাইর হয়। তেতুল গাছের নিছে দিয়া গেলে জিফরায় লালা আসে। এই মহিলাদের সঙ্গে লেখাপড়া কইরতেছেন দিল ঠিক রাখতে পাইরবেন না। যতই বুজুর্গ হউন মহিলাকে দেখলে, তাদের সঙ্গে হ্যান্ডশেক করলে তোমার দিলের মইধ্যেও কূভাব আইসা যাবে, খারাপ খেয়াল এইটা মনের জ্বেনা, দিলের জ্বেনা, দিলের জ্বেনা, হইতে হইতে এইটা আসল জ্বেনায় পরিনত হবে। কেউ যদি বলে,আমি বূড়া মানুষ, হুজুর মহিলাকে দেখলে আমার দিল খারাপ হয় না, কূ খেয়াল দিলের মইধ্যে আসে না, তা হলে আমি বইলবো’ এই ভাই, তোমার ধ্বজভঙ্গ বিমার আছে, তোমার পুরুষত্ব নস্ট হইয়্যা গ্যাছে। সেই জন্য মহিলা দেখলে তোমার কূভাব আসে না। আপনার বিবি ‘যাদের সঙ্গে বিবাহ হতে পারে……………..তাদের কাউকে দেখা দিতে পারবে না। আপনার বিবি যদি দেখা দেয় তবে যদি আপনে বাধা না দেন তবে আপনার জন্য বেহেস্ত হারাম হইয়া যাবে।

ইউটিউব ভিডিও লিংক : আল্লাম্মা শফি বানী
By courtesy : আকাশ মালিক ।
৯০% মুসলমানের দেশ বাংলদেশ। ইসলামী শাসন ছাড়া বাংলাদেশের কোন গতি নাই। বাংলদেশের শান্তিপ্রিয় মুসলিম ফুয়া-মাইয়াফুয়া একমাত্র দাবী আগামী নিৰ্বাচনে বিম্পি-জামাত-হেফাজত জয়ী হউক এবং আল্লাম্মা শফি সাহেবকে নারী বিষয়ক মন্ত্রী বানানো হউক । সবাই একসঙ্গে বলুন আমিন ! আমিন ! আমিন !

৪০ thoughts on “আল্লাম্মা শফি সাহেব আগামীর নারী বিষয়ক মন্ত্রী !!! হেফাজত জিন্দাবাদ !!!

  1. বাংলাদেশের মানুষের শিক্ষার
    বাংলাদেশের মানুষের শিক্ষার অবস্থা দেখে আমি খুবই হতাশ। শিক্ষা মানে স্কুল কলেজের শিক্ষা না। ২০১৩ সালে একটা মানুষ এইসব কথাবার্তা কিভাবে বলে, আর পাবলিক তা সহ্য করে আমার জানা নাই। প্রতিটা রাজনৈতিক দল ক্ষমতায় যাওয়ার জন্য এদের তোষণ করে চলে। আপনি কি আশা করেন এই রাজনীতি থেকে? দেশটা পাক-আফগান হতে আর দেরী নাই।

    1. রাজনীতিবিদ কাছে চাই তাঁরা
      রাজনীতিবিদ কাছে চাই তাঁরা সুস্থ গনতন্ত্র চৰ্চা করুক, নিৰ্বাচনে জিতার জন্য ৰ্ধমকে এবং এই শফির মত পাগলগুলোকে ব্যবহার করা থেকে বিরত থাকুক। কারন হাটাজারীর এই মূৰ্খের দলকে যেমন আম্লীগ তেমনই বিম্পি আস্কারা দিয়ে মাথায় তুলছে , এই দলকে এখন মাথা থেকে নামাইতে প্রচুর ঠেলা সামলাইতে হবে।
      আর ভাই এত সহজে এই বাংলা, পাক-আফগান হবে আমি তা মনেকরি না। কারন এখনো বাংলাদেশে আপনার-আমার মত সেকুল্যার চিন্তা ধারার অনেক মানুষ আছে।
      মন্তব্যের জন্য ধন্যবাদ।

    2. প্রতিটা রাজনৈতিক দল ক্ষমতায়

      প্রতিটা রাজনৈতিক দল ক্ষমতায় যাওয়ার জন্য এদের তোষণ করে চলে।

      সহমত .।

      আসলে শিক্ষা শুধু কাগজে কলমে আমাদের দেশে, এত দিন নারী জাগরণ বেগম রোকেয়া .,মুক্তিযুদ্ধ,ভাষা আন্দোলন নিয়ে পৃষ্ঠার পর পৃষ্ঠা রচনা লিখেছি কিন্তু হুজুর কি বলল তাই শুনে আমরা ধর্ম ভিরু লোক সেটাই মেনে নেই এটাই সমস্যা .,আমরা বিবেক বুদ্ধিকে কাজে লাগাই না

  2. সম্ভবত এটা খ্রিষ্টপূর্ব ২০ এর
    সম্ভবত এটা খ্রিষ্টপূর্ব ২০ এর কোন বক্তিতা ।এখন এসে এসব মনোভাব কিভাবে নেয়?

    1. আসলে আমাদের পুরুষতান্ত্রিক
      আসলে আমাদের পুরুষতান্ত্রিক সমাজে নারী সম্পর্কে খারাপ কিছু শুনলেই নারীর দোষ এমনই মনোভাব আমাদের .।

      অনেক কিছুতে যখন নারী সম্পর্কে কিছু বলা হয় তখন আমরা পুরুষতান্ত্রিক সমাজ নারীর উপর সমস্ত দোষ চাপাই যেমন ধর্ষনের কথা আসলেই বেপর্দা এই কথাটি আসে.।

      আর কোথাও যদি নারীর সম্পর্কে খারাপ কিছু বলে তাহলে তো হলই বিনোদনের সাথে উপভোগ করি .।

      আচ্ছা একটা প্রশ্ন তেতুল দেখে যে জিভ এর রস কন্ট্রোল করতে পারে না সে কি করে ধর্মীয় প্রতিনিধি হতে পারে?

  3. একজন অসুস্থ বিকৃত মস্তিষ্কের
    একজন অসুস্থ বিকৃত মস্তিষ্কের মানুষরূপী নোংরা পশুর কাছে এটাই কাম্য।
    থু থু ছিটানোর কোন ইমো নাই কেন? :মাথাঠুকি: :মাথাঠুকি: :মাথাঠুকি:

  4. ওর মুখে থু থু দিন ।শফির কথায়
    ওর মুখে থু থু দিন ।শফির কথায় এটাই প্রমান হয় যে, তার নিকট তার আপন মেয়েও নিরাপদ নয় ।জেনা শুধু বাইরে হয়না জেনা ঘরেও হতে পারে এবং হয় ।

    আফসুস আমাদের প্রধানমন্ত্রী, বিরোধীদলীয় নেত্রী, স্পিকার ও অন্যান্য অনেক নারী মন্ত্রী থাকা সত্বেও এসব বদমাশদের তোষন করে চলেন ।ভোটের রাজনীতিতে ঘুরে ফিরে এদেরকেই অবলম্ব মনে করেন ।

  5. জন্ম নিয়ন্ত্রন একটি রাষ্ট্রীয়
    জন্ম নিয়ন্ত্রন একটি রাষ্ট্রীয় সিদ্ধান্ত। সমগ্র বিশ্বে উন্নয়শীল দেশে জনসংখ্যার বিষ্ফোরণ উন্নয়নের জন্য চ্যালেঞ্জ। রাষ্ট্রীয় সিদ্ধান্তের বিরুদ্ধে জনসম্মুখে কথা বলার দায়ে কপ্টার শফির বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা করে আটক করা হোক।

    1. লাভ হবেনা। এদেশের বেশির ভাগ
      লাভ হবেনা। এদেশের বেশির ভাগ মানুষ শফির কথা রাইট মনে করবে। আশপাশ ঘুরলে বুঝা যায়, মানুষ এখন শিক্ষিত হচ্ছে, কিন্তু মানুষের মধ্যে মানবতাবোধ জন্মাচ্ছেনা। আমরা লজ্জিত বার বার…লজ্জিত।

    2. আর মানুষকে যদি এই ভন্ডামির
      আর মানুষকে যদি এই ভন্ডামির কথা বলতে যাই তাহলে বলবে- নাস্তিক বলগার আসছে বুঝাইতে…

    3. নুর নবী দুলাল >> আস্তে বলেন ,
      নুর নবী দুলাল >> আস্তে বলেন , বাঙ্গালী মুসলিমের বিশেষ অনুভূতিতে আঘাত লাগতে পারে।

  6. উনি মন্ত্রী হলে নারীশিক্ষার
    উনি মন্ত্রী হলে নারীশিক্ষার জন্য ক্লাস ফোর ফাইভের পাঠ্যপুস্তকে এই কবিতাগুলা সংযোজন করবেন-

    ওখানে কে রে?
    আমি শইফ্যা,
    মাথায় কীরে?
    তেঁতুলের ঝাকা,
    খাস না কেন?
    দাঁতে পোকা,
    বিলোস না কেন?
    ওরে বাবা!!

    ঐ দেখা যায় তেঁতুলগাছ,ঐ আমাদের গাঁ,
    ঐখানেতে বাস করে তেঁতুল শইফ্যা,
    ঐ শফি তুই খাস কী?পান্তাভাত চাস কি?
    পান্তা আমি খাই না,তেঁতুল আমি পাই না,
    একটা যদি পাই,ওমনি ধরে আপুস-গাপুস খাই :হাহাপগে:

    1. মজা লনকে সাহিত্যে নোবেল
      মজা লনকে সাহিত্যে নোবেল প্রাইজ দেয়া হোক। :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে:

  7. শফীর জ্ঞান কদ্দুর তা তার ভাষণ
    শফীর জ্ঞান কদ্দুর তা তার ভাষণ হতেই স্পষ্ট বোঝা যায়। এমন মানুষ এই পর্যায়ে তো দূরে থাক, দেশে থাকাই দেশের জন্যে সম্মান হানীকর।
    :মাথাঠুকি: :মাথাঠুকি: :মাথাঠুকি: :মাথাঠুকি: :মাথাঠুকি:

    1. নিষিদ্ধ বচনসমূহ, আস্তে বলেন,
      নিষিদ্ধ বচনসমূহ, আস্তে বলেন, বাঙ্গালী মুসলিমের বিশেষ অনুভূতিতে আঘাত লাগতে পারে। ~X(

  8. এই লোক এখনো জুতার বাড়ি খায়
    এই লোক এখনো জুতার বাড়ি খায় নাই এটা ভেবে অবাক হচ্ছি :মাথাঠুকি: :মাথাঠুকি: :মাথাঠুকি: :মাথাঠুকি:

    1. শামীমা মিতু, আস্তে বলেন,
      শামীমা মিতু, আস্তে বলেন, বাঙ্গালী মুসলিমের বিশেষ অনুভূতিতে আঘাত লাগতে পারে। ~X(

  9. বুঝতেসি না রাজনৈতিক দলগুলা
    বুঝতেসি না রাজনৈতিক দলগুলা তারপরও ক্যাম্নে বলে হেফাজতে ইসলাম আমাদের সাথে আছে। এই কথা শুনলেই তো ভোট বাতিল হয়ে যাওয়ার কথা।

  10. এই বুইড়ারে থাবড়ামু কি। একটা
    এই বুইড়ারে থাবড়ামু কি। একটা মারলেতো চিতকান দিয়া ভেটকায়া পইড়া থাকব। আকাট মুর্খেরওতো বুঝনের কথা, এই হালার পুত দু নাম্বার। অর্ডার দিয়া ধোলাইখালের জামাতি ওয়ার্কশপে বানানো ‘ধ্বজভঙ্গের নতুন রঙ্গ’ মার্কা আবালতামি টাইপের বিজ্ঞাপনের মডেল।
    এর কথা শুইনা ক্যামনে নাচে বাঙ্গাল?
    আর এরে লইয়া ফাও নাটকামি করতে গিয়া ধরা খাইল সরকার! এর লাইগা শাহবাগ আন্দোলনের পোলাপানগুলার আবেগের লগে টাউটারি করল সরকার! এহনতো এই নীতি নির্ধারকগুলারেইতো কমলাপুরের সেই আদি ময়লার ডিপোর গন্ধ শুকায়া মারা উচিত।
    হায়রে! কতই রঙ্গ দেখি দুনিয়ায়!

  11. মেয়েরা ঘরে বসে থেকে স্বামী বা
    মেয়েরা ঘরে বসে থেকে স্বামী বা ছেলেকে কোন কিছু আনতে হুকুম দিবেন ! ভাল কথা যে মেয়ের স্বামী বা ছেলে নাই, বাবা-শ্বশুর বা ভাইও নাই। তারা কাকে হুকুম করবে জ্ঞানপাপী শফীরে ? নাকি এরশাদরে ? যত্ত শালা বেকুবের দল………….. আমার এই মুহুর্তে বলতে ইচ্ছা করছে শফী-এরশাদের দুই গালে জুতা মার তালে তালে….

  12. একটা কথা। ভিডিওতে আমি তাকে
    একটা কথা। ভিডিওতে আমি তাকে বারবার দেখেছি বলতে, ছেলেমেয়ে,ছেলেসন্তান লালনপালন করবেন। মানে বুঝাইল যে ছেলেসন্তান পালনে বরকত বেশি। এই শফির নামে এখনো নারী অবমাননা মামলা কেন হচ্ছে না?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *