কন্যা রাশির বচন


কন্যা রাশি-( অগাস্ট ২২- সেপ্টেম্বর ২২) সবচেয়ে পরিষ্কার রাশি। এই রাশির মানুষেরা বেশ পরিষ্কার-পরিচ্ছন্নতা ভালোবাসে। তাই এর পা থেকে মাথা কোথাও চুমু খেতেই বাঁধবে না আপনার। :*

কন্যা রাশির মানুষেরা স্বভাবতই বুদ্ধিমান এবং ছলাকলায় পটু। “মাটি” রাশির মানুষ বলে যেকোন কাজ হাতে নিলে তারা সম্পাদন করতে পারে। এরা সুশ্রী সুন্দর হয়। কিন্ত এদের চুল খুব সংবেদনশীল বিষয়। যদি চুল নিয়ে একটু উলটাপালটা মন্তব্য করেন, এদের মান ভাঙ্গানো কঠিন হবে।



কন্যা রাশি-( অগাস্ট ২২- সেপ্টেম্বর ২২) সবচেয়ে পরিষ্কার রাশি। এই রাশির মানুষেরা বেশ পরিষ্কার-পরিচ্ছন্নতা ভালোবাসে। তাই এর পা থেকে মাথা কোথাও চুমু খেতেই বাঁধবে না আপনার। :*

কন্যা রাশির মানুষেরা স্বভাবতই বুদ্ধিমান এবং ছলাকলায় পটু। “মাটি” রাশির মানুষ বলে যেকোন কাজ হাতে নিলে তারা সম্পাদন করতে পারে। এরা সুশ্রী সুন্দর হয়। কিন্ত এদের চুল খুব সংবেদনশীল বিষয়। যদি চুল নিয়ে একটু উলটাপালটা মন্তব্য করেন, এদের মান ভাঙ্গানো কঠিন হবে।

কন্যা রাশির জন্মের ইতিহাস সংক্ষেপে এইরকম, কিউপিড দেবতা হলেও তার পৃথিবীতে এক প্রেমিকা ছিলেন । সে অমর নয় বলে নতুন করে সম্পর্ক করে এক মাটির মানুষের সাথে। এক কাক গিয়ে কিউপিডকে এই খবর দিলে কিউপিড সেই মেয়েকে হত্যা করে। কিন্ত জানতে পারে তার পেটে ছিল কিউপিডের সন্তান। পরে সেই সন্তানকে কিউপিড দৈব ক্ষমতার দ্বারা বের করে আনে এবং সেই মৃত নারীকে “কন্যা” নক্ষত্রম্নডল করে আকাশে স্থান দেন। তবে আরো কিছু ঘটনার কথাও জানা যায় এর উদ্ভব হিসেবে।

কন্যা সবচেয়ে গোছাল রাশি। যদিও তারা নিজেরা জানে না। কিন্ত আপাত অগোছালো মনে হলেও, কন্যার আসলে সবকিছুই ফরমুলা অনুযায়ী।

কন্যা মিথ্যা বললেও কেউ ধরতে পারে না। সহজাত ভঙ্গীতে সে অভিনয় করে। কিন্ত তার মন বেশিরভাগ ক্ষেত্রেই ভালো। তবে প্রতারিত হলে তারা নিজেরা চরম প্রতিশোধ নেয়। তখন আপনি নিজেই ভাববেন , “মাইরালা, আমারে কেউ মাইরালা”।

প্রেমের ক্ষেত্রে তার ছলা-কলায় ভুলে স্বয়ং কুম্ভ রাশিও- রাশিদের ভিতর যার নাম কোন সম্পর্কে বেশিদিন না জড়ানোর জন্যে বিখ্যাত। কিন্ত পারিবারিক সমস্যার যোগ কন্যাকে এইরকম বুদ্ধিমতী হতে বাধ্য করে। ভালোবাসলে তাকে আসলে ছেড়ে যাতে চায় না কন্যা। এটা সত্য।

১৮ thoughts on “কন্যা রাশির বচন

    1. ধুর *ল, নিষিদ্ধ ভাইজান মনে হয়
      ধুর *ল, নিষিদ্ধ ভাইজান মনে হয় রাশিচক্র লিখতে বসছেন শুধু মাইয়া পাঠকদের উদ্দেশ্য করে। তাই কন্যা রাশির জাতিকাদের নিয়েই বেশী বিশ্লেষণ করছেন। :কথাইবলমুনা:

  1. কোনদিনেও আপনার এই সিরিজ
    কোনদিনেও আপনার এই সিরিজ অপবিজ্ঞানের চর্চার ফসল একটাও পড়ি নি! না পরেই প্রতীবাদ করেছি!! আজ পড়লাম, কারন ডেট হিসেবে এইটাই আমার রাশি!! আপনি হয়তো বলবেন আমি মিথ্যা বলছি কিন্তু আমি জানি আমি কি বলেছি, আপনার কথা আমার ক্ষেত্রে অন্তত সিকিভাগও মিএ নাই… বাকিটা আতিক-ভাই এসে বলবেন!!
    আপনার এই সিরিজ শেষ হতে আর কইটা পোস্ট বাকি…
    আপনার লিখনি সুন্দর হয়তো অন্য বিষয়ে অনেক ভাল লিখতে পারবেন!!
    আমাকে অন্য আরেকজনের পোস্টে আপনি ব্যক্তিগত আক্রমণ করেছেন আবার বিদ্বেষও ছরাইছেন! আমি সব ভুলে গেছি! কারন আপনি আমার কাছে একটা ভার্চুয়াল স্বত্বা এমনও হতে পারে আপনার আইডি একাধিক লোকে অপারেট করে!! ভাল থাকবেন…

    1. হুম। আপনি একাধিক আইডি অপারেট
      হুম। আপনি একাধিক আইডি অপারেট করেন তাও হতে পারে। আর আপনি এমন মানুষ মিললেও বলবেন মিলে নাই। সুতরাং আপনার মন্তব্য আমি সরায় রাখলাম। এইসবে আমি মাইন্ড খাই না। মানুষকে আনন্দ দেবার জন্যে লেখসি। মানুষের কাছে থেকে দুঃখ কুড়ানোর জন্যে নয়।
      :ফুল: :ফুল: :ফুল: :ফুল: :ফুল: :ফুল: :ফুল: :ফুল: :ফুল: :ফুল:

    2. লিংকন ভাই, একজন লিখতেসে
      লিংকন ভাই, একজন লিখতেসে লিখুক। সে তো আর কোনো সত্য প্রতিষ্ঠার চেষ্টা করেনাই। জাস্ট ফর ফান।

    1. কথিত মহাকবি আবার কি?
      মাইয়ার

      কথিত মহাকবি আবার কি?
      মাইয়ার অভাব হয়না কেমনে বললেন? তবে, ভাই আমার সাথে কিছুটা মিল পাইলাম। কয়দিন আগে বিছা থেরাপি দিসি একজনকে :হাহাপগে: :হাহাপগে:

  2. আপনি ইস্টিশনবিধি-৫ লঙ্ঘন করে
    আপনি ইস্টিশনবিধি-৫ লঙ্ঘন করে প্রথম পাতায় চারটি পোস্ট দিয়েছেন। পরবর্তিতে বিধি মেনে ব্লগিং করার জন্য অনুরোধ করা হচ্ছে। প্রথম পাতা থেকে আপনার দুটি পোস্ট আপনার ব্যক্তিগত ব্লগে সরিয়ে দেওয়া হলো। ধন্যবাদ।

    1. আমি দুঃখিত। হিসেবে দুটি পোস্ট
      আমি দুঃখিত। হিসেবে দুটি পোস্ট দিয়েছিলাম। তবে চারটা কিভাবে এলো বুঝতে পারছিনা। সমস্যা নেই। সতর্ক সংকেত দেবার জন্যে ধন্যবাদ।

    2. চমৎকার…
      চমৎকার… :নৃত্য: :নৃত্য: :নৃত্য: :নৃত্য: :নৃত্য: :নৃত্য: :নৃত্য: :নৃত্য: :নৃত্য: :নৃত্য: :নৃত্য: :নৃত্য:
      পারলে সব সরায় দেন! যতসব আজগুবি পোস্ট… অপবিজ্ঞানের চর্চা ইস্টিশনে হতে পারে না…

      1. আরে বউ, আপনি কোত্থেকে এলেন?
        আরে বউ, আপনি কোত্থেকে এলেন? আমি অপবিজ্ঞান না জাদুর চর্চা করব আমার ব্যক্তিগত বিষয়। তবে আপনার সাথে প্রেম চর্চা করতে বড় মুঞ্চায়।
        :নৃত্য: :নৃত্য: :নৃত্য: :নৃত্য: :নৃত্য: :নৃত্য: :নৃত্য: :নৃত্য: :নৃত্য: :নৃত্য: :নৃত্য: :নৃত্য: :নৃত্য:

      2. বাদ দেন না ক্যাচাল। যার যেমন
        বাদ দেন না ক্যাচাল। যার যেমন ইচ্ছা লিখুক, কালকে আমি একটা কবিতা দেয়াতে অনেকের মনে আঘাত লেগেছিলো, আঘাত যাদের লাগার কথা তাদের লাগেনি। লিখা চলবেই, কলমও চলবেই

          1. (No subject)
            :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *