যতই পেটে কামড় দিক জামাতকে এক্ষুনি নিষিদ্ধ করতে হবে

দুপুরে খবরে বগুড়ার সাইদি গুজব শুনে বগী সাহেব বিন্দুমাত্র অবাক হননি । তবে আচোদা মানুষ গুলার উপর বিরক্ত হইসেন । আব্বে পোস্টারে ছবি খালি ভোট ছাইতেই ছাপে?? ধরায় দিতেও ছাপেরে অভাগা বোকাচোদা বাঙালী গুলান । তিনি নিজেও আজ এর সাক্ষী হইয়েছিলেন । আজ তার দিনের শুরু পেটে কামড় দিয়ে । পরিমরি করে টয়লেটে ঢুকে যান বগী সাহেব । বাসা তার ব্যাকডেটেড হবার কল্যাণে স্পষ্ট তাজা হাগুসমুহ দেখতে পাচ্ছিলেন । যা শঙ্কা করেছিলেন তাই । আমাশয় । এই হরতালের ভেতর আবার মেট্রনিটাজল আনতে হবে ভেবে মেজাজখানা আরো খিঁচরে গেল । খানিকটা কোঁত পেরে এই বারের মত হাগুজজ্ঞ খতম করে যেই না শৌচকর্ম সাধন করবেন বগী সাহেব পুরাই তাজ্জব!! নিজের হাগুকে নিজেই বিশ্বাস করতে পারছেন না । হায় হায় ে কী কান্ড!! হাগুর বুকে এ দেখি দেইল্লা রাজাকার !! আই মিন স্বঘোষিত “আল্লামা” দেলওআর হুসাইন সাঈদি!! দাড়ি শুধু হইলদা , এই যা অমিল । এ দেখে বগী সাহেবের রেক্টাম আরেক দফা হাগু ছারলো । কিন্তু এবার হাগুর সাথে রক্ত বেরুলো । ঘুছে গেল সব অমিল । এ হাগু যেন হাগু নয় , একদম শিবিরের ফ্রেমে বাঁধানো ছবি । সেই তার হলদে ফরসা বদন , চক্ষের উপর মিউকাস পরে সেই চশমা । মত দেখা যাচ্ছে । আহা! আর মেহেন্দি ঝরা সেই লাল টুকটুকা দাড়িখানা । আর তার যে আতর পড়া উচিৎ সেই আতরের বাস্না । কী হইতে পারে এই হাগুর মাজেজা?? হাগুর বুকে সাইদির খোমায় নিস্পলক কয়েক সেকেন্ড তাকিয়েই ব্যাপারটা বগী সাহেবের মাথায় ধরা দিল । আজ প্রতিটি বাঙ্গালীর শরীরই পুরো বাংলাদেশের প্রতিনিধিত্ব করছে । সাঈদির মত সব অপদ্রব্য বের করে দিতে হবে শরীর থেকে । হোক যত পেট কামড় পেট ব্যথা । পেট ব্যথার জন্য তো হাগু থামাইনি । বরং যখন এই পেট ব্যথা তখনই এটা বোঝা যায় যে এটাই হাগুর মোক্ষম সময় । আর এক মুহূর্ত দেরি না করে তাই হাগু সাইদির খোমায় এক দলা ঘেড়ঘেড় করা থুতু দিয়ে বার কয়েক হাগুখানি কে “তুই রাজাকার” “তুই রাজাকার” গালি দিয়ে ঝটপট অসমাপ্ত শৌচকর্ম সম্পন্ন করে উঠেই ফেসবুকে স্ট্যাটাস দিলেন
“যতই পেটে কামড় দিক জামাতকে এক্ষুনি নিষিদ্ধ করতে হবে”
কারণ নিশিদ্ধ হবার আগ অবধি পেটে কামড় দিতেই থাকবে নিষিদ্ধ হলেও পেটে কামড় দিবে বটে কিন্তু সেটা বেশি স্থায়ী হবেনা ।

জয় বাংলা…জয় ফাঁসীর কাষ্ঠের জয়!!!

৬ thoughts on “যতই পেটে কামড় দিক জামাতকে এক্ষুনি নিষিদ্ধ করতে হবে

  1. আজ প্রতিটি বাঙ্গালীর শরীরই

    আজ প্রতিটি বাঙ্গালীর শরীরই পুরো বাংলাদেশের প্রতিনিধিত্ব করছে । সাঈদির মত সব অপদ্রব্য বের করে দিতে হবে শরীর থেকে । হোক যত পেট কামড় পেট ব্যথা । পেট ব্যথার জন্য তো হাগু থামাইনি ।

    চমৎকার বলেছেন। :থাম্বসআপ: :থাম্বসআপ: :থাম্বসআপ:

  2. এই উজবুকি ইমান নষ্ট করা
    এই উজবুকি ইমান নষ্ট করা ষ্ট্যান্ট মাইরা জামাত অতি উৎসাহে তার নিজের ধর্ম ব্যাবসায়ি পরিচয়ই সাধারন ধর্মভিরু মানুষের কাছে প্রকাশ কইরা ফালাইলো এবং ব্যাপক প্রচার পাইলো। এর প্রতিফলন সহসাই জনমতে দেখতে পাবেন।

    জামাতকে অশেষ ধন্যবাদ দেন।

  3. এরা নতুন চাল ছাড়ছে । বগী
    এরা নতুন চাল ছাড়ছে । বগী সাহেবের অনাকাংখিত হাগু নাকি নাস্তিকদের ছক বাঁধা চক্রান্ত । কপালে আল্লাহ্‌ মালুম কীসের ঘষা লাগানো দাগ আর মুখোশের দাড়ি দেখে আচোদা আমজনতা এদের কাছে যা শুনে তাই বিশ্বাস করে । আমি একটা ব্যাপার বুঝিনা আকামে কুকামে লীগারগুলা এত্ত কুত্তাগিরি দেখাইতে পারে আর এই কাজের সময় কেন লেজ গুটাইছেন তারা , আসলে হয়তো আম্লীগ অ চায়না জামাত নিশিদ্ধ হোক । বিভিন্ন প্রেসার কিংবা জামাতের সাথে কোন অজানা লেন্দেন যে কারনেই হোক । এই ফাকে সাইদির আপীলের রায়ের কী অবস্থা হয় কে জানে । শাহবাগকে অহিংশ রেখে একে ঘিরে সশস্ত্র অবস্থান নিতে হবে। অজামাত রাজনৈতিক দলের ক্যাদার বাহিনী কামে লাগানও হউক ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *