মঠেল আরিফ কানকে না পেলে আত্নহত্যা করবেন ছানি লিওন

শাহরুখ, সালমান অথবা ছাকিপ কানকে নয়। বাংলার আকাশের ধ্রুবতারা, দিনের চাঁদ রাতের সূর্য, মঠেল জগতের প্রাণপুরুষ, হাজারো কাজের মেয়ের প্রাণের স্পন্ধন, ছুপার ডুপার মঠেল আরিফ কানকে না পেলে আত্নহত্যা করার ঘোষনা দিয়েছেন চিরকুমারী ছানি লিওন।

সাম্প্রতিক সময়ে, অপদার্থ, অকর্মা এবং অবশ্যই বেকার সাংবাদিককে দেওয়া এক সাক্ষাতকারে, পৃথিবীর একমাত্র কুমারী ছানি লিওন জানান, বাংলার স্বঘোষিত মঠেল আরিফ কানকে না পেলে তিনি বাঁচবেন না।


শাহরুখ, সালমান অথবা ছাকিপ কানকে নয়। বাংলার আকাশের ধ্রুবতারা, দিনের চাঁদ রাতের সূর্য, মঠেল জগতের প্রাণপুরুষ, হাজারো কাজের মেয়ের প্রাণের স্পন্ধন, ছুপার ডুপার মঠেল আরিফ কানকে না পেলে আত্নহত্যা করার ঘোষনা দিয়েছেন চিরকুমারী ছানি লিওন।

সাম্প্রতিক সময়ে, অপদার্থ, অকর্মা এবং অবশ্যই বেকার সাংবাদিককে দেওয়া এক সাক্ষাতকারে, পৃথিবীর একমাত্র কুমারী ছানি লিওন জানান, বাংলার স্বঘোষিত মঠেল আরিফ কানকে না পেলে তিনি বাঁচবেন না।

তিনি এ সময় আবেগঘন কন্ঠে বলেন, পৃথিবীতে একমাত্র মঠেল আছে, যার নাম আরিফ কান, আমি তাকে না পেলে বাঁচব না। সে যদি আমার হাতে এসে ধরা না দেয়, তাহলে আমি আত্নহত্যা করব।

কিভাবে আত্নহত্যা করবেন অথবা কখন আত্নহত্যা করবেন এসব প্রশ্নের উত্তর না দিয়ে তিনি বলেন, আরিফ কান যখন থেকে নিজের নামের আগে মঠেল লাগাইছে, তখন থেকেই আমি তার ভক্ত। তার ড্রেসাপ থেকে শুরু করে সব কিছু আমার ভাল লাগে।

তিনি এসময় তার সকল ভক্তকে চিরবিদায় জানিয়ে বলেন, বাবারা তগরে আমি বহুত কিছু দেখাইছি, আম্রে মাফ কইরা দিছ। আমি আরিফ কানের জন্য দিওয়ানা হয়ে গেছি, তরা যদি আরিফরে আইনা দিতে না পরছ, তাইলে আমি আর তগ সামনে এই মুখ দেখামু না।

এ ব্যাপারে তার এক নাদান ভক্তের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমরা সার্থপর না, আমাদের রুচি আছে। আমাদের কাছে দেহ নয় শৌল্পিক প্রতিভাই মূখ্য, পৃথিবীর সবাই জানে আমরা চেহারার জন্য ছানি লিওনের ফ্যান হইনাই। মুখ দেখানোর দরকার নাই, আমগরে অন্য কিছু দেখাইলেই হইব। 😀

এ ব্যাপারে আবারও ছানি লিওনের কাছে জানতে চাইলে, তিনি চিৎকার করে বলেন, বার বার বিরক্ত করছ ক্যাল্যা? তর চেহারা আমি আর দেখতে চাইনা। তরে যদি আর কোনদিন আমার বাড়ির আশেপাশে দেখি, তাইলে থাপড়ায়া ৩২ টা দাঁত ফালায়া দিমু।

মোট কয় থাপড়ায় আমার ৩২ দাঁত ফালাইবেন, এমন প্রশ্নের উত্তর না দিয়ে, মহাবিরক্ত ছানি লিওন তার দেহরক্ষির মাধ্যমে এই বেকার সাংবাদিককে ঘাড় ধাক্কা দিয়ে ঘর থেকে বাহির করে দেন। :চশমুদ্দিন:

এ ব্যাপারে বাংলার আকাশের দ্রুব তারা, হাজারও বুয়ার প্রাণের স্পন্দন, আরিফ কানকে প্রশ্ন করলে, তিনি এক কাজের মেয়েকে জড়িয়ে ধরা ছবি দেখিয়ে বলেন, পৃথিবীর প্রতিটি বনে জঙ্গলে আমার হাজারও তুরনী ভক্ত আছে। শুধু তাই নয় পৃথিবীর বাহিরেও আমার কয়েক কোটি মেয়ে ফ্যান আছে। সবাই আম্রে পেতে চায়।

তিনি সারাজীবন অবিবাহিত থাকবেন জানিয়ে বেকার সাংবাদিককে বলেন, আমি বিয়ে করেছি এমন সংবাদ পেলে পৃথিবীর প্রতিটি বনে জঙ্গলে ছড়িয়ে ছিটিয়ে থাকা প্রত্যেক কুমারী আত্নহত্যা করবে, শুধু তাই নয় বাংলার প্রতিটি বুয়া আমরন অণশনের ঘোষনা দেবে।

তার বিবাহের সংবাদে পৃথিবী সহ প্রতিটি গ্রহে মহাবিপর্যয়ের সৃষ্টি হবে জানিয়ে তিনি বলেন, নাআআ্আ…. আমি হাজারও তরুনির হৃদয় ভেঙ্গে ছানি লিওনকে বিয়ে করতে পারব না। আমি চির কুমার থাকব।

এ ব্যাপারে, বাংলার আকাশের আরেক ধ্রুবতারা, শৌল্পিক প্রতিভার কারনে উপমহাদেশের লাখ বানরের হৃদয়ে স্থান করে নেওয়া, কিং কান ওরপে ছাকিপ কান জানান, ছানি লিওনে আম্রে পছন্দ না কইরা আরিফ কানরে পছন্দ করে, এই খবরও আম্রে শুনতে হইল ? হে প্রভু, তুমি কেন আম্রে দুনিয়া থেকে উঠায়া নিতাছ না ? পিলিস এটটা সুতা ফালাও, আমি আর এই পৃথিবিতে থাকতে চাইনা।

লাখো বানর এবং শিপ্পাঞ্জি তাকে মাত্র একমুহুর্তের জন্য পেতে চায় জানিয়ে ছাকিপ কান বলেন, ছানি লিওন আম্রে বিবাহ করতে চায়না ত কি হইছে, গত এক সপ্তাহ আগে ক্যাটরিনা আম্রে পেরেম পত্র পাঠাইছে, আমি তারে না কইরা দিছি।

প্রতিবার ঝলকে ছানি লিওনের মন জয় করবেন জানিয়ে ছাকিপ কান বলেন, মঠেল আরিফ কান তুই ছানির দেহ পাবি কিন্তু মন পাবিনা।

এ ব্যাপারে বাংলাদেশের আরেক ছুপার ঢুপার মঠেল অনন্ত জলিলকে প্রশ্ন করলে , তিনি বলেন, মঠেল আরিফ খান পোম গানা, ছানি লিওন পোম মঙ্গল গ্রহ, ছকিপ কান পোম আমাজন জঙ্গল, দেয়ার মাদার পোম রাশিয়া, দেয়ার পাদার ফম এন্টার্কটিকা, আই উইল মেরি অল অফ দেম।

আরিফ কানের চিরকুমার থাকার সুসংবাদের ব্যাপারে, দেশের বুয়া সম্রাজ্ঞী ছকিনার অনুভূতি জানতে চাইলে, ঝাড়ু হাতে বেকার সাংবাদিককে ধাওয়া দিয়ে বলেন, আর কোনদিন আমার সামনে আরিফ কানের নাম লইলে তর খবর আছে।

এ ব্যাপারে আরিফের এক ফেইসবুক ফ্রেরেন্ডের কাছে জানতে চাইলে, তিনি আরিফকে উদ্দেশ্যে করে বলেন –

তুই কি চাস আমি মইরা যাই …?? প্রতিদিন রাইতে ঘুমানোর আগে ফেসবুকে একবার আসি আইসাই তর বিকট চেহারা দেখি…আমার হার্ট দিন দিন দুর্বল হইয়া যাইতাছে । আমি তো এখনো বিয়া করি নাই রে, আমার অবিবাহিত বউ আর অনাগত পোলাপানের বদ দোয়া লাগব তর।

পিলিছ তর ৪ টা পায়ে ধরি তুই মইরা গিয়া আমারে বংশ বিস্তার করার সুযোগ দে, না হইলে তর ছবি দেখতে দেখতে যে কোনো দিন আমি হার্ট এট্যাক হমু । আমারে মাফ কইরা দেয়া যায়্নারে মঠেল আরিপ দ্যা ভচ ??

২৮ thoughts on “মঠেল আরিফ কানকে না পেলে আত্নহত্যা করবেন ছানি লিওন

  1. বেফুক বিনুদুন !!!
    বেফুক বিনুদুন !!! :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *