আমার প্রত্যাবর্তন

আমার ব্লগিং জীবনটা শুরু হয় এই ইস্টিশন থেকে..…তাও এতোটা দীর্ঘস্থায়ি নয়। বলা যেতে পারে মোটামুটি নব্য লেখক। তবে ব্লগিং জীবনে এসে অনেক কিছু দেখেছি, অনেক কিছু শিখেছি।
সম্ভবত মাস পাঁচেক আগের কথা। এই ইস্টিশন ব্লগেই মাস্টারদা সূর্যসেন নামে একটি আইডি খুলি। তখনো ভালো মত বুঝতামনা ব্লগ কিভাবে চালাতে হয়। ইস্টিশনবিধি আর ট্রেনিংরুম পড়ে মোটামুটি আয়ত্তে এনেছি। সেই থেকে ব্লগিং জীবনে আমার পথচলা। মোটামুটি কয়েকটা পোস্ট করার সৌভাগ্য হয়েছিলো। অনেকে পাশে ছিলো।



আমার ব্লগিং জীবনটা শুরু হয় এই ইস্টিশন থেকে..…তাও এতোটা দীর্ঘস্থায়ি নয়। বলা যেতে পারে মোটামুটি নব্য লেখক। তবে ব্লগিং জীবনে এসে অনেক কিছু দেখেছি, অনেক কিছু শিখেছি।
সম্ভবত মাস পাঁচেক আগের কথা। এই ইস্টিশন ব্লগেই মাস্টারদা সূর্যসেন নামে একটি আইডি খুলি। তখনো ভালো মত বুঝতামনা ব্লগ কিভাবে চালাতে হয়। ইস্টিশনবিধি আর ত্রেনিংরুম পড়ে মোটামুটি আয়ত্তে এনেছি। সেই থেকে ব্লগিং জীবনে আম্র পথচলা। মোটামুটি কয়েকটা পোস্ট করার সৌভাগ্য হয়েছিলো। অনেকে পাশে ছিলো। অনেককে এই ইস্টিশন ব্লগ থেকে চিনেছি। পরীক্ষার কারণে কয়েকদিন ব্লগে ঢোকা হয়নি। কিন্তু দূর্ভাগ্যের বিষয় এই যে পাসওয়ার্ড জনিত সমস্যার কারণে আইডিটি হারিয়ে ফেলি। এর পর আরেকটা আইডি খুলবো খুলবো করেও খোলা হয়না।
শেষে খুলে ফেললাম..…।আশা করি সবাইকে আবার আগের মত ফিরে পাবো। আমি নিতান্তই ক্ষুদ্র একটা মানুষ। ভুল-ত্রুটি হতেই পারে। তাই কোনো ভুল-ত্রুটি হলে ক্ষমা করবেন। আশা করি সবাইকে আবার আগের মত ফিরে পাবো। আমি নিতান্তই ক্ষুদ্র একটা মানুষ। ভুল-ত্রুটি হতেই পারে। তাই কোনো ভুল-ত্রুটি হলে ক্ষমা করবেন। 🙂

৯ thoughts on “আমার প্রত্যাবর্তন

  1. হুম । নিজেকে কখনো ছোট ভাববেন
    হুম । নিজেকে কখনো ছোট ভাববেন নাহ । লিখতে থাকুন । তবে বানান জনিত সমস্যার দিকে মনোযোগ দিয়ে লিখবেন । :ফুল:

  2. অনেক অনেক শুভ
    অনেক অনেক শুভ কামনা!!
    পৃথিবী’তে ছোট হয়ে কোন মানুষ জন্মগ্রহণ করে না…
    তার কাজই তাকে ছোট বড় করে! সে অর্থে আমরা সবাই হয়ত তুচ্ছ কিন্তু ব্লগিয় জগতে আমরা সবাই সমান ও সমান সম্ভাবনাময়…
    নিজের উপর আত্মবিশ্বাস রাখুন! নিজের ভিতরের বাঘকে চিনতে ভুল করলেই কেবল আপনাকে বিড়াল হয়ে বাঁচতে হবে…

  3. এইবার আইডি সাবধানে রাখবেন
    এইবার আইডি সাবধানে রাখবেন :খুশি:
    স্বাগতম :বুখেআয়বাবুল:

    1. অথবা আপনার স্মৃতিকে হেফাজত
      অথবা আপনার স্মৃতিকে হেফাজত করুণ… :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে:
      এই মর্মে হেফাজতে আইডি বা হেফাজতে স্মৃতি নামক সংগঠন খোলার প্রয়োজন নাই!! 😉

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *