মানুষ ভাবে এক, আর ঈশ্বর আরেক !!!

অনেকদিন আগে এক বড় ভাইয়ের পোষ্টে জোকার নায়েক কে নিয়ে নীচের কৌতুকটা পড়েছিলাম সেটাই এখানে দিলাম : (পিলিজ মাইন্ড খাইয়েন না।)


অনেকদিন আগে এক বড় ভাইয়ের পোষ্টে জোকার নায়েক কে নিয়ে নীচের কৌতুকটা পড়েছিলাম সেটাই এখানে দিলাম : (পিলিজ মাইন্ড খাইয়েন না।)

জুকার্নায়েকের বড় আশা ছিল তিনি মৃত্যুর পর বেহেস্ত-বাসী হইবেন। তা আশা করবেনই বা না কেন? এতদিন ধরে আল্লাহর পথে জিহাদ কর্ছিলেন, নানা ভাবে বিবর্তনের বিরুদ্ধে গীবত গাইছেন, বিভিন্ন লেকচারে আল্লা আল্লা আর ইসলাম ইসলাম কইরা ফ্যানা তুইলা ফেলাইলেন, কোরানের মইধ্যে বিজ্ঞান পাইলেন, পৃথিবীর আকার পাইলেন উটের ডিমের লাহান, উনি বেহেস্তবাসী না হইলে হইবো কে?

কিন্তু মানুষ ভাবে এক, আর ঈশ্বর আরেক। কোন এক অজ্ঞাত কারণে ঈশ্বরের শেষ বিচারে জুকার্নায়েকের বেহেস্তে স্থান হইলো না। স্থান হইলো দোজখে। তবে হাজার হলেও তিনি স্বনামখ্যাত জুকার্নায়েক। ঈশ্বর তাকে ডেকে নিয়ে দয়াপরাবশতঃ বললেন, তোমাকে দোজখের বিভিন্ন প্রকৃতি ঘুরাইয়া দেখানো হবে। তোমার যেটা পছন্দ বেছে নেওয়ার তৌফিক দেয়া হইল, জুকার্নায়েকজী !!!

মন্দের ভাল, কি আর করা। জুকার্নায়েককে প্রথম একটা ঘরে নিয়ে যাওয়া হইল। সেখানে এক পাপিষ্ঠকে উলঙ্গ করে চাবুক কষা হচ্ছে। আর চাবুকের বাড়ি খেয়ে পাপিষ্ঠ ব্যাটা তারস্বরে চ্যাঁচাচ্ছে। জুকার্নায়েক দেখে বললেন, কতক্ষণ এ ব্যাটাকে চাবুক মারা হবে? উত্তর আসলো এক হাজার বছর। এর পর এক ঘণ্টা বিরতি। তারপর আবার … জুকার্নায়েক শুনে বললেন, নাহ এটা আমার জন্য নয়, চলুন অন্য ঘরে যাই।

দ্বিতীয় ঘরে গিয়ে জুকার্নায়েক দেখলেন, সেখানেও এক ব্যক্তিকে ধরে গরম কড়াইয়ে বসিয়ে পোড়ানো হচ্ছে, আর ব্যথার চোটে উহ আহ করছে। জুকার্নায়েক সে ঘর থেকেও বিদায় নিয়ে বললেন, আরো অপশন কী আছে দেখা যাক।

তৃতীয় ঘরে গিয়ে দেখেন এক লোককে উলঙ্গ করে চেন দিয়ে বেঁধে রাখা হয়েছে, আর এক সুন্দরী তন্বী হাঁটু গেড়ে বসে ভদ্রলোকের ‘উহা’ মুখে নিয়ে সানি লিওন এর মতন মুখমেহন করে চলেছেন। কিছুক্ষণ টেরা চোখে অবলোকন করে জুকার্নায়েক ভাবলেন, এটা তো মন্দ নয়। নিজেকে চেনবাধা ভদ্রলোকের জায়গায় কল্পনা করে আমোদিত ভাব নিয়ে ঈশ্বরকে বললেন, এই দোজখই আমার পছন্দের।

ঈশ্বর ঘুরে সুন্দরী তন্বীর দিকে তাকিয়ে বললেন, তোমার কাজ শেষ। এখন থেকে জুকার্নায়েক পরবর্তী এক হাজার বছর ধরে এই সার্ভিস দেবেন।

১৪ thoughts on “মানুষ ভাবে এক, আর ঈশ্বর আরেক !!!

  1. আহা রে!!! কেমন বেত্তমিজ
    আহা রে!!! কেমন বেত্তমিজ কথাবার্তা..…..…অত্যইন্ত অশ্লীল, অবৈধ এবং অমানুষিক..…।এত বেহায়া-বেগানাপনা কেনো?! ?! ?!

    :p

  2. ৩ টা ইমো দিলাম ৩ টাই এই
    :হাসি: :হাসি: :হাসি: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :থাম্বসআপ: :থাম্বসআপ: ৩ টা ইমো দিলাম ৩ টাই এই পস্ত্য বিশ্লেষণ করে । :খুশি:

  3. ঐ জোকার নালায়েক’কে নিয়ে ব্লগও
    ঐ জোকার নালায়েক’কে নিয়ে ব্লগও হয়?
    নির্জলা নির্লজ্জ মিথ্যাচারের চোটে বমি আসে!!

    1. কিছু মানুষ জোকার নালায়েক এর
      কিছু মানুষ জোকার নালায়েক :devil: এর লেকচার শুনে এবং বিশ্বাস করে , তাই তাকে নিয়ে ব্লগ লিখে তার মিথ্যাচারের জবাব দেওয়া হয় ।।। :O) :O) :O)

      1. মানুষ বুঝে না স্কয়ার কোম্পানি
        মানুষ বুঝে না স্কয়ার কোম্পানি প্যারাসিটামলের এমন নির্লজ্জ ফেরী করে না বা করতে হয় না!! এমনটা করা যৌক্তিকভাবে মানায় কেবল ফুটপাথের মলম বিক্রেতাকে…

        1. মানুষ বুঝে না স্কয়ার কোম্পানি

          মানুষ বুঝে না স্কয়ার কোম্পানি প্যারাসিটামলের এমন নির্লজ্জ ফেরী করে না বা করতে হয় না!!

          ভালো বলেছেন ।
          জোকার নায়েক এমন একটি প্রোডাক্ট বিক্রী করতে চায় যা এখন মেয়াদউৰ্ত্তীন প্রোডাক্ট আর সমগ্র বিশ্বে ভয়ংকর রকম ৰ্দুগন্ধ ছড়াচ্ছে ।
          :banghead: :banghead: #:-s

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *