আশরাফুল ক্ষমার অযোগ্য

অনেক ব্লগ আর ফেসবুকে আশরাফুলের ক্ষমা চাওয়া নিয়ে অনেক ঝড় তুলতেছেন। আমি প্রথমেই বলতে চাই আশরাফুল একটা চুর, বেঈমান, প্রতারক। এই দেশের শতকরা ৮০ভাগ মানুষ দরিদ্র সীমার মধ্যে বসবাস করতেছে। সেই দেশে আমাদের ক্রিকেটার দের কোটি কোটি টাকা খরচ করে, দেশ বিদেশ খেলতে পাঠানো হচ্ছে। তাদেরকে ভি. আই. পি সুযোগ সুবিধা দেওয়া হচ্ছে। প্রতি মাসে অনেক টাকার বাতা দেওয়া হয়। যার ফলে অনেক সরকারী চাকুরীস্থ ব্যাক্তির চাইতে তাদের অবস্থা ভাল। আমরা বাঙ্গালীরা খেলাপাগল। যেখানে শুনবো খেলা হচ্ছে, সেখানে আমরা সব ফেলে চলে যাই খেলা দেখতে।এখন সেই খেলা যদি আগে থেকেই গড়া হয়ে যায়, তাহলে সে খেলার দরকারটা কি? এ ধরনের অপরাধ হলো এক ধরনের ভয়াবহ অপরাধ। আর এ ধরনের অপরাধীদের দেশে থাকা উচিৎ নয়। আমার মতামত অনুযায়ী, আশরাফুলকে সব ধরনের খেলা হতে অব্যাহত দেয়া হউক। আর কেউ যেন এই ধরনের চোরের পক্ষ না নেয়।

৩৩ thoughts on “আশরাফুল ক্ষমার অযোগ্য

    1. উনি নিশ্চয় সাইদি আর সাকার
      :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে:
      উনি নিশ্চয় সাইদি আর সাকার ব্যাপারে যদি-কিন্তু-তবের আশ্রয় নিবেন!!!

    1. হেই আমি বিবেক। সিলেটে থাকি,

      হেই আমি বিবেক। সিলেটে থাকি, আমি দুটি ব্লগে আপাতত লিখা শুরু করছি।

      আপনার এই লাইন টা এমন হলে ভাল লাগবে –
      হেই আমি বিবেক। সিলেটে থাকি, আমি দুটি ব্লগে আপাতত বিনুদুন দেওয়া আরম্ভ করেছি।
      :হাসি: :হাসি: :হাসি: :হাসি: :হাসি: :হাসি: :হাসি: :হাসি: :হাসি: :হাসি: :হাসি: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে:

      1. (No subject)
        :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে:

  1. আশরাফুল কে একবার ইচ্ছা হয়
    আশরাফুল কে একবার ইচ্ছা হয় ক্ষমা করতে আরেক বার ইচ্ছে হয় না।

    কারণ তাকে ক্ষমা করা মানে নতুন কাউকে প্রচনা দেয়া। তবে সাময়িক বহিস্কার করা যেতে পারে।

    আবার আশরাফুল আমার একটা ফেভারেট প্লেয়ার্ ওর শর্ট গুলো ভাল লাগে, মোটা মুটি ভাল এক প্লেয়ার্। আর সবাইকে তার ভুল শুধরানোর সুযোগ দেয়া উচিত।

  2. (No subject)
    :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে:

  3. আমি বাংলার লগে প্রেম করি।
    আমি বাংলার লগে প্রেম করি। ফাকিস্তানের প্রেম বোধ হয়,আপনি করেন, now fuckz off

  4. ভায়া ব্যাট ধরতে পারেন?
    কে

    ভায়া ব্যাট ধরতে পারেন?
    কে কুতায় আচো?!
    আমারে কেউ কোপা!
    পুরা হাহাপগে!
    *******************
    স্বপ্নগুলি এই ফাগুনে কৃষ্ণচূড়া হয়ে ফুটুক।

  5. আচ্ছা আশরাফুল ক্ষমার অযোগ্য
    আচ্ছা আশরাফুল ক্ষমার অযোগ্য কিন্তু ভারতের চোর গুলা যোগ্য না?অবশ্য ভারতের ক্রিকেটারদের কাছে এই গুলা কিছু না ওদের চরিত্রের সাথে মানায়।

  6. একটা অফ টপিক কথা বলি- আপনার
    একটা অফ টপিক কথা বলি- আপনার সিগনেচারে “হেই আমি বিবেক। সিলেটে থাকি, আমি দুটি ব্লগে আপাতত লিখা শুরু করছি।
    সামুতে – http://somewhereinblog.net/bibackdas (বিবেক দাস)
    আমারব্লগে – http://amarblog.com/blogger/crazzyfairy (মাইকেল টনিক)
    ফেসবুকে – http://m.facebook.com/mynamedas
    এই কথা গুলো খুব বাজে এবং অশ্লীল দেখায়। আমরা এতক্ষণে জেনে গেছি আপনি বিবেক, সিলেটে থাকেন। আপাতত দুটি ব্লগে লিখা শুরু করেছেন। এবার এটা মুছে ফেললে ভালো হয়। প্রতি মন্তব্যের নীচে এই এডভার্টাইজিং রীতিমতো অশ্লীল দেখাচ্ছে। বাই দ্যা ওয়ে, আপনি তো তিনটি ব্লগে লিখা শুরু করেছেন। তাহলে দুটি লিখলেন যে?

    1. খেয়াল করে দেখেন মাঝে মাঝে
      খেয়াল করে দেখেন মাঝে মাঝে মোবাইলে এ ধরনের কল আসে।হেই আমি অমক, আমার সাথে এই করতে চাইলে তাই চাপুন। ব্যাপার টা অনেক টা তেমন।

      তুমি ভাই ৫০ টা ব্লগে লেখ না হয় নিজে ব্লগ বানাও তা দিয়ে আমরা কি করব।

      1. আসলেই ভাই সরায়া ফেলেন।
        আসলেই ভাই সরায়া ফেলেন। জিনিষটা ক্যামন জানি লাগতেছে। আপনার এই লিংক ধরে মনে হয়না কেউ ঘুরে আসবে। আর লিখে যদি তা মানুষকে পড়াতে চান, লেখা ভাল হলে যে ব্লগে লিখেছেন; সেখান থেকেই লেখাটা শেয়ার হতে ঘুরে চলে আসবে আমাদের সবার কাছে। এভাবে দিলে কেউ খুলেও দেখেনা কি আছে ওতে।

    2. উনি হয়তো এডভ্যরাইজ মেন্ট
      উনি হয়তো এডভ্যরাইজ মেন্ট কোম্পানিতে আছেন। বিতর্কের বিষয় হয়ে বিক্ষ্যাত হবেন।

  7. কিছু মনে করবেননা ভাই। আমি
    কিছু মনে করবেননা ভাই। আমি দুইটা শক্ত কথা বলি। আশরাফুল ক্ষমার অযোগ্য বলে এক রাগী পোস্ট দিয়ে দিলেন; ঢাকা গ্ল্যাডিয়েটর্সের মালিকরে নিয়া কিছু কইলেননা? মালিকের কথার বাইরে কাজ করলে যে তারে পরে খেলতেই দেয়া হইতনা, এইটা জানেন? সে যে প্রতিবাদ করবে, সেই সুযোগও নাই তার, বোর্ডের কর্তারাও এই মালিকদের পকেটেরই লোক, জানেন?
    মালিকদের পোষা বোর্ড আর ক্লাবগুলার কথা অমান্য করে আইসিএলএ খেলতে গিয়েছিল বলে শাহরিয়ার নাফিসদের দলে ফিরতে কত কিছু ত্যাগ করতে হয়েছে জানেন?
    আপনি আমি আমরা দূরে বসে আলুর পাতার খবরে নাচি। একবারও বলেছেন, আলুর পাতা কেন সেলিম চৌধুরীদের নিয়ে নিরব?
    এই জুয়াড়ীরা যেখানে ডালমিয়ার মত লোকেদেরও পকেটে ভরে রাখে, সেখানে আশরাফুল আর কতটুকু? বেচারাতো তাও বিবেকের তাড়নায় স্বীকার করেছে, বাকিরা?
    আমি বলছিনা আশরাফুলের শাস্তি না হোক। আমই চাই তারে লঘু শাস্তি দিয়ে শেষবারের মত সতর্ক করে ছেড়ে দেয়া হোক। যাতে সে বা অন্য কোন খেলোয়াড় এ ধরণের ভবিষ্যতে না করে। কিন্তু ঢাকা গ্ল্যাডীয়েটর্সের মালিক আর তার পোলারে ঢাকা স্টেডিয়ামে সবার সামনে লটকায়া জুতাপেটা করা হোক। টাকার জন্য শালারা ম্যাচ মিক্সিং করবে, আর খেলোয়াড়দেরও তাতে জড়াতে বাধ্য করবে; এরাই কি আসল হারামী না?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *