ধর্ষণ একটি সাবলীল ধারা(আমি এর পক্ষে)

রেগে মেগে সাধুত্ত ফলবার দরকার নেই,প্রত্যেক পুরুষ তার মনের গোপনে ধর্ষনের বাসনা লালন করে। ইটস জাস্ট এ ফ্যান্টাসী নাথিং এলস!
ধর্ষণ আহামরি কিছু নয়,ধর্ষণের ইতিহাস অনেক পুরোনো এমনকি অধিকাংশ প্রাপ্ত বয়স্ক নারী ধর্ষিতা হবার স্বপ্ন দেখে,বাকিরা ধর্ষন উপভোগ করে!
ধর্ষন মূলত যৌনতার শৈল্পিক এক ধারা যা উভয় পক্ষকে দারুন সেটিস্ফেকশন দান করে!
আমি মনে করিনা একজন ধর্ষিতা ধর্ষন বিষয়টা উপভোগ করেনা,তারা আসলে ভালোই বাসে!কিন্তূ মিডিয়া ও সামাজিক ভাবে একে রং চং করে প্রকাশ করা হয় আর এতে মূলত ধর্ষিতার ক্ষতি হয় বেশী সে সামাজিক ভাবে অবহেলিত হয়ে পড়ে তার আত্মহত্যা ছাড়া পথ থাকেনা!


রেগে মেগে সাধুত্ত ফলবার দরকার নেই,প্রত্যেক পুরুষ তার মনের গোপনে ধর্ষনের বাসনা লালন করে। ইটস জাস্ট এ ফ্যান্টাসী নাথিং এলস!
ধর্ষণ আহামরি কিছু নয়,ধর্ষণের ইতিহাস অনেক পুরোনো এমনকি অধিকাংশ প্রাপ্ত বয়স্ক নারী ধর্ষিতা হবার স্বপ্ন দেখে,বাকিরা ধর্ষন উপভোগ করে!
ধর্ষন মূলত যৌনতার শৈল্পিক এক ধারা যা উভয় পক্ষকে দারুন সেটিস্ফেকশন দান করে!
আমি মনে করিনা একজন ধর্ষিতা ধর্ষন বিষয়টা উপভোগ করেনা,তারা আসলে ভালোই বাসে!কিন্তূ মিডিয়া ও সামাজিক ভাবে একে রং চং করে প্রকাশ করা হয় আর এতে মূলত ধর্ষিতার ক্ষতি হয় বেশী সে সামাজিক ভাবে অবহেলিত হয়ে পড়ে তার আত্মহত্যা ছাড়া পথ থাকেনা!

বক্তব্য দীর্ঘায়িত করতে চাইনা;মূল কথা এই যে,ধর্ষক ও ধর্ষন নিয়ে নাচানাচি মূলত একে উৎসাহিতই করে!তাই এ নিয়ে আলোচনা বন্ধ করেন!তারপর আরেকটা কথা অপ্রাপ্ত বয়স্ক কেউ যেন এই পরিস্থিতির শিকার না হয়।

ধর্ষন একটি যৌন শিল্প,আদি কামসূত্রে এই শিল্পের সহী দলিল আছে। সবকিছু দৃষ্টিভঙ্গির বেপার। এমনকি রাধা দেবীও কৃষ্ণ দারা ধর্ষিত হয়েছিলেন। সুতরাং থিঙ্ক পজিটিভ,একে উপভোগ করুন।

৩৯ thoughts on “ধর্ষণ একটি সাবলীল ধারা(আমি এর পক্ষে)

  1. আলোচনা চালাব না বন্ধ করব সেটা
    আলোচনা চালাব না বন্ধ করব সেটা নিশ্চয় আপনার মত সমকামিতা স্পেশালিষ্ট(যার ব্লগ এ পোস্ট এর একটা মাত্র বিষয় ) এর কাছ থেকে নিব নাহ। !!!!! :ক্ষেপছি: :ক্ষেপছি: :ক্ষেপছি: :ক্ষেপছি: :ক্ষেপছি: :ক্ষেপছি:
    ইষ্টিশন এ কিছু আবাল এর আমদানি হয়েছে দেখছি ।/ :মানেকি: :মানেকি: :মানেকি: আর লাস্ট এ যা লিখলেন তাতে এমনি অবস্থা আপনার মা বোন বউ মেয়ে ধর্ষিত হলেও আপনার কিছু যায় আসে নাহ !!!!!!!!! এ কই আসলাম !!!! :মাথাঠুকি: :মাথাঠুকি: :মাথাঠুকি:

  2. অবাক হয়ে গেলাম আপনার লেখা পড়ে
    অবাক হয়ে গেলাম আপনার লেখা পড়ে সম্পূর্ণ ভিন্নমত পোষন করছি এবং আপনি যে উদাহরন রাধা কৃষ্ণের তা সম্পূর্ণ অমুলক আর একটি কথা আলোচনা চলছে এবং চলবে…………

  3. ইস্টিশন মাস্টারের হস্তক্ষেপ
    ইস্টিশন মাস্টারের হস্তক্ষেপ চাই। এই পোস্ট ডিলিট করা হোক। ধর্ষণকে যারা সমর্থন করে তারা মস্তিষ্ক বিকৃত। এদের সাথে ধর্ষকের কোন পার্থক্য নাই। নিজের মাকে ধর্ষণ করলে তখন একই কথা বলবে না। তখন ঠিকই হায় হায় করবে

    1. সহমত অবাস্তব স্বপ্নচারী ভাই
      সহমত অবাস্তব স্বপ্নচারী ভাই এর সাথে । ইষ্টিশন মাস্টার এর হস্তক্ষেপ চাচ্ছি এমন কুরুচিপূর্ণ পোস্ট এর বিরুদ্ধে

      1. শুধু পোস্ট ই না ব্লগার টাও
        শুধু পোস্ট ই না ব্লগার টাও কুরুচি সম্পন্ন।

        এর পোস্ট গুলো দেখেন কি অবস্থা

  4. মত প্রকাশের অধিকার সবার ই আছে
    মত প্রকাশের অধিকার সবার ই আছে তাই নয় কি?
    আমি আমার অভিমত জানিয়েছি,মানা না মানা আপনাদের ব্যাপার!এখানে জিঞ্জির পরানোর চেষ্টা কেন করা হচ্ছে?আর HOMO স্পেশালিষ্ট মানে কি?আপনারা যখন প্রেমিকা নিয়ে লিখেন,আমি তখন আমার প্রেমিক নিয়ে লিখি!এখানে স্পেশালিষ্ট হতে হয়না!মুক্ত চিন্তা করেন!চিন্তার শক্তিকে প্রসারিত করুন।

    1. এটাকে যদি আপনি মুক্ত চিন্তা
      এটাকে যদি আপনি মুক্ত চিন্তা বলেন !!! তাহলে আমি বলব আপনি মুক্ত চিন্তাকে নিজেই ধর্ষণ করছেন ,। idiot !!!
      আর ধর্ষণ একটি শিল্পের ব্যাপার তাই নাহ? আদিম কামসুত্রে এর সহিহ দলিল আছে? আচ্ছা একটা কাজ করেন – বাড়িতে মা আছে?> বোন আছে/ প্লিজ তাদের এই মতবাদ টা বুঝাই বলেন। এমন কোন মুক্ত চিন্তা করতে নাই যেখানে মানুষ আপনার জন্ম নিয়ে প্রশ্ন তুল্বে

  5. মতামত প্রকাশের অধিকার সবারই
    মতামত প্রকাশের অধিকার সবারই আছে। কিন্তু আপনার মত নোংরা মনের মানুষের নোংরা মত অসুস্থতা প্রকাশ করে। আর ব্লগ জীবাণু ছড়ানোর জায়গা নয়।

  6. মেনে নেবার মানসিকতা আপনাদের
    মেনে নেবার মানসিকতা আপনাদের এখনও তৈরী হয়নি। আপনারা সীমা ছেড়ে যাচ্ছেন!গালাগাল করছেন,ব্লগে জীবাণু আমি ছড়াচ্ছিনা,আমি আমার মত প্রকাশ করছি!মূলত গালি দিয়ে আপনারাই এটা করছেন!সংযত হোন!
    আমি কি বলেছি সেটা আমার ব্যাপার!মানা না মানা আপনার ব্যাপার। আমি একটা শিরোনাম ব্যবহার করেছি,ভালো না লাগলে পোস্ট এভৈড করবেন!আমি আমার মতো লিখে যাব। কেউ থামাতে পারবেনা।

    1. মুক্ত চিন্তা মানে যানেন ?আপনি
      মুক্ত চিন্তা মানে যানেন ?আপনি আপনার মাকে কতবার ধর্ষন করে এই পোস্টটা দিলেন

  7. “Psycho Sexual
    “Psycho Sexual Disorder”—
    দয়া করে একটু ডঃ এর পরামর্শ নিন! সমস্যা সবার থাকতে পারে…
    কিছু কথা বলিঃ
    প্রত্যেক মানুষই কখনও কখনও মৃত্যু বরণ করতে চাই-
    তখন মনে করে চীর নিদ্রায় অফুরন্ত শান্তি বিদ্যমান…
    তার অর্থ কখনই এই না আপনি তাকে খুন করে ফেলবেন!

    আমরা জানি “স্বাস্থ্য নয় ব্যাধিই সংক্রামক…”; তার অর্থ এই না ব্যাধি স্বাস্থ্য বলে পরিগনিত…
    Take Care!! আপনার সুস্বাস্থ্য কামনা করছি…

  8. আপনি সমকামী এতে আমাদের কিছু
    আপনি সমকামী এতে আমাদের কিছু যায় আসে না।
    ধর্ষণকে বৈধতা দিবেন এটা কোনোভাবেই মেনে নেওয়া যায় না।
    আপনার কাছে অনুরোধ আপনি নিজ থেকেই পোষ্ট রিমোভ দিবেন।

    1. আরে এই কুত্তা আমাদের ব্লগিং
      আরে এই কুত্তা আমাদের ব্লগিং জগত কে নষ্ট করছে।

      অনেক দর্শক আমাদের ইস্টিশন দেখতে আসে। তাদের কাছে ব্লগিং কে নোংরা করার প্রচেষ্টা।

      আপনাদের জন্যই লোকে ব্লগার দের ভুল বুঝে!

      ব্লগ টি রিমুভ করেন নিজ থেকে। আমাদের সুন্দর পরিবেশ নষ্ট করবেন না !

  9. তারিক ভাইয়ের কথার সাথে একমত
    তারিক ভাইয়ের কথার সাথে একমত এবং এতটুকু বলতে চাই প্রতুল মহসীন সাহেব আপনি দয়া করে নিজের মান এবং সম্মান কমাবেন না শুধু একটি কথা মনে রাখবেন ” মান সম্মান আয়ত্ত কড়া কঠিন কিন্তু হারানো একদম সহজ ” সুতরাং নিজেকে সমাজের কীট বলে পরিচয় দিবেন না আশা করি ………… :ফুল:

  10. ফাইজলামি পাইছে???
    আপনার কোন

    ফাইজলামি পাইছে???

    আপনার কোন ব্লগি ভাল কোন জিনিস নিয়ে লেখা না।

    ধর্ষন কাকে বলে???

    মেয়ে অথবা ছেলের অনিচ্ছায় জোর পুর্বক তার সঙ্গে সঙ্গম করা।

    কৃষ্ণ রাধাকে ধর্ষন করেছে এটা কি আপনার আব্বা বলছে??

    আর শুনেন প্রত্যেক নারী ধর্ষনের স্বপ্ন দেখে??

    আপনার ………

    আপনার বংশ পরিচয় আপনার লেখায় বুঝা যায়। আমি নিজের মুখ খারাপ করতে চাচ্ছি না!!!

  11. @জয়… আমি কু-বংশের লোক এনি
    @জয়… আমি কু-বংশের লোক এনি প্রবলেম?এতোই যদি সচেতন ব্লগার হোন তাহলে বংশ বিচার করতে যান কেন?হায়রে সুশীল!মুখ আমিও খারাপ করতে পারি কিন্তূ করবোনা কারণ আমি বস্তিতে বড় হইনাই!

    1. গালি শিখতে বস্তিতে বড় হওয়া
      গালি শিখতে বস্তিতে বড় হওয়া লাগে না তোর মত লেখক ই যথেষ্ট। তুই সমকামাইতা শিখছস কই থিকা?? তোর বাপে সমকামী নিশ্চয়ই!!! তোর কথা মত। । ।

    2. প্রত্যেক মানুষই কখনও কখনও
      প্রত্যেক মানুষই কখনও কখনও মৃত্যু বরণ করতে চাই-
      তখন মনে করে চীর নিদ্রায় অফুরন্ত শান্তি বিদ্যমান…
      তার অর্থ কখনই এই না আপনি তাকে খুন করে ফেলবেন?

      আমরা জানি “স্বাস্থ্য নয় ব্যাধিই সংক্রামক…”; তার অর্থ এই না ব্যাধি স্বাস্থ্য বলে পরিগনিত… প্রতুল সাহেব যুক্তি খণ্ডন করে যাইয়েন!!

    3. আপনি কু বংশের লোক না তাই
      আপনি কু বংশের লোক না তাই মানুষের কাছে আপনার মা বোনকে ছেড়ে দিয়েছেন ।যেটা একজন রিকশাওয়ালাও পারেনা

  12. এগুলো হল প্রথাবিরোধী ব্লগ
    :ভাবতেছি: :ভাবতেছি: :ভাবতেছি: এগুলো হল প্রথাবিরোধী ব্লগ লিখে সেলিব্রিটি হওয়ার ইচ্ছা………আর কিছু না।

  13. আরে এ তো দেখি পুরাই ফেমসিকার।
    আরে এ তো দেখি পুরাই ফেমসিকার। আর সবাই রিয়েকশন দেখায় তার ভাবটা আরো বাড়ায় দিছে। ভাবতেছি প্রতুল অমহসীনকে নিয়ে আমার মত প্রকাশ করব। তখন আবার না কয় যে ব্যাক্তিগত আক্রমন।

  14. নিজের ভিউ এক্সপ্রেস করার
    নিজের ভিউ এক্সপ্রেস করার অধিকার সবার আছে , কিন্তু তার পেছনে থাকা চাই যথেষ্ট গ্রহনযোগ্য যুক্তির অবতারণা। আপনি যে বিষয়টি তুলে ধরেছেন, তা নিয়ে আমি যা দেখলাম অন্যান্য ব্লগারদের মিশ্র এর পরিবর্তে হিংস্র প্রতিক্রিয়া টাই বেশি দেখা যাচ্ছে, আমি প্রতুল মহাসীনকে বলতে চাই এমন কিছু উপস্থাপন করাটা ঠিক হবে না যার গ্রহনযোগ্য তা ০%, অন্যান্য দের উদ্দেশ্য করে বলতে চাই আপনারা যদি নিজের রাগ সংযম করতে না পারেন, অথবা রাগ নিবারনের জন্য বাজে ভাষা ব্যবহার করেন তাহলে আপনাদের ও সুশীল সমাজের প্রতিনিধি বলতে আমার আপত্তি আছে ।।

    সবার শুভ দৃষ্টিভঙ্গির উদয় হোক ।।

    1. একটা কথা আছে ভাল এর সাথে ভাল
      একটা কথা আছে ভাল এর সাথে ভাল খারাপের সাথে খারাপ। আর সোজা আঙ্গুলে ঘি না উঠলে আঙ্গুল বাকাতে হয়।

      বুজলেন ভাই আমরা শুসিল সুশিল করেই অপরাধের প্রতিবাদ থেকে পিছিয়ে যাই যে লোকে খারাপ। বলবে।

  15. @প্রতুল মহসীন
    আপনার চিন্তা

    @প্রতুল মহসীন
    আপনার চিন্তা ধারার তারিফ না করে পাচ্ছি না… শুধু তাই নয়, ধর্ম সম্পর্কেও বেশ জ্ঞান আছে দেখছি৷ তবে একটি ধর্ম টেনে বিবৃতি দিয়ে মূর্খতারও প্রমাণ রাখলেন!!!
    মত প্রকাশ সকলের নৈতিক অধিকার, বিষয়টাকে বেশ শ্রদ্ধা করি৷ কিন্তু মত প্রকাশ করতে গিয়ে নিজের মূর্খতাকে সকলের সম্মুখে উন্মচিত করালে শ্রদ্ধা কী আর আসে??
    ধর্ষণ করেছেন কখনো?? তাহলে অনূভুতিটা নিশ্চই জানেন?? যৌনতা মেটানোর জন্য, আনন্দো ভোগের জন্য প্রত্যেক জেলাতেই বৈধ পতিতালয় আছে৷৷ কলঙ্ক করতে কলঙ্কিত স্থানে যান, এই রকম পাশবিক কাজের সমর্থক হয়ে জাতির গায়ে কলঙ্ক লাগানোর চেষ্টা করবেন না৷৷
    ………………………………………………….

  16. আপনি বললেন আপনি ধর্ষনের পক্ষে
    আপনি বললেন আপনি ধর্ষনের পক্ষে আপনার মা বোনকে ধর্ষনের অনুমতি আপনি দিয়ে দিলেন?

  17. ইস্টিশন মাস্টারের দৃষ্টি
    ইস্টিশন মাস্টারের দৃষ্টি আকর্ষন করছি। এই নোংরা বিকৃত মস্তিষ্ক থেকে উৎপাদিত আবর্জনাটি বিন্দুমাত্র দ্বিধা না করে মুছে ফেলা হোক ইস্টিশন থেকে। আমাদের ভালোবাসার ব্লগটিকে এভাবে ময়লা-আবর্জনার আড়ৎদার দের হাতে ছেড়ে দিতে পারিনা আমরা!
    ব্লগিং আমাদের অধিকার; নোংরামি না!

    ইস্টিশন মাস্টারের হস্তক্ষেপ চাই অবিলম্বে!!

  18. বাংলাদেশ সহ পৃথিবীর প্রতিটি
    বাংলাদেশ সহ পৃথিবীর প্রতিটি দেশে ধর্ষণ একটি মারাত্মক ক্রিমিনাল অফেন্স। এরকম একটি অপরাধের পক্ষে সাফাই গেয়ে বক্তব্য প্রকাশ করাকে ইস্টিশন কখনই সমর্থন করতে পারে না। ইস্টিশনের অবস্থান সবসময়ই কঠোরভাবে ধর্ষণের বিপক্ষে থাকবে। এই মুহুর্তেও একটি ধর্ষণবিরোধী পোস্ট স্টিকি রেখে ইস্টিশন তার অবস্থান পরিষ্কার ও স্পষ্ট করে রেখেছে।
    এর আগেও আপনার একটি লেখা অশ্লীলতার অভিযোগে প্রথম পাতা থেকে সরিয়ে দেওয়া হয়েছে। যা ইচ্ছে তাই লেখাকে মুক্তচিন্তার বহিঃপ্রকাশ বলে না। যৌনতা কখন শিল্প হিসেবে সাহিত্যে গ্রহণযোগ্য হয় সেই ব্যাপারেও আপনার ধারণার সাথে আমরা একমত নই। সাহিত্যে সাহিত্যের চেয়েও যৌনতা যখন মুখ্য হয়ে ওঠে, তখন সেটি আর সাহিত্য থাকে না, চটি হয়ে ওঠে। আপনার এই লেখাটিও প্রথম পাতা থেকে সরিয়ে দিয়ে আপনাকে সতর্ক করে দেওয়া হচ্ছে। ভবিষ্যতে একই রকম আচরণ অব্যহত থাকলে ইস্টিশন কর্তৃপক্ষ আপনার বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নিতে বাধ্য হবে।

  19. কেউ এরে ধর্ষন কইরা মাইরা
    কেউ এরে ধর্ষন কইরা মাইরা ফালান তাহলে প্লিজ। এবং এইরকম একটা কথা যেহেতু বলতে পারসে তার মানে এ কারো কালপ্রীট, কেউ এর নামে একটা মামলাও দেন।ইষ্টিশন মাস্টার এর হস্তক্ষেপ চাচ্ছি।

  20. রেগে মেগে সাধুত্ত ফলবার
    রেগে মেগে সাধুত্ত ফলবার দরকার
    নেই,প্রত্যেক পুরুষ তার মনের গোপনে ধর্ষনের
    বাসনা লালন করে। ইটস জাস্ট এ
    ফ্যান্টাসী নাথিং এলস!

    একমত …….

    ————————————————–

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *