ধর্ষিত জাতি,ধর্ষিত মানবতা,কি নির্মম বর্বরতা

একটা বাচ্ছা মেয়ে বয়স ঠিক এগার।আজ সে ধর্ষিত,পুরোজাতি আজ কলঙ্কিত।স্বাধীনতার চার দশক পরেও আমার বোনকে ধর্ষিত হতে হচ্ছে কিন্তু কেন।এর দায় কি করে সমাজপতিরা এড়িয়ে যাবেন।পত্রিকার ভাষ্যমতে মেয়েটাকে মাদক চোরাকারবারীরা তুলে নিয়ে যায় অতপর ধর্মান্তরিত করে অর্ধশতাদিক দিন ধর্ষন করে।অতপর মেয়েটা উদ্বার হয়।ধর্ষন করতে ধর্ম লাগে এমন ভাবা পাগলামী বৈ আর কিছু নয়।আমি শতভাগ নিশ্চিত ধর্ষক গ্যাং সাম্প্রদায়ীক দাঙ্গা তৈরির লক্ষ্যে এই নোংরামী করেছে।হয়ত এতে সে সফল ফায়দাও লুটে নিচ্ছে।কেউ যদি ধর্মকে দোষ দেন তবে বলি যেহেতু ধর্ষক পশুটা মুসলিম নামধারী।তাকে ইসলামী আইন অনুযায়ী মাটিতে অর্ধেক শরীর চাপা দিয়ে পাথর মেরে মারা হোক।তখনতো আবার সুশীলতায় চুলকানি উঠবে।আমার বোন ধর্ষিত হয়েছে আপনার কিছুই হয়নি বরং লেখার জন্য নতুন ইস্যু পেলেন।কোথায় সেই পরিমল জয়ধর যদি প্রকাশ্যে তার শাস্তি হতো তবে আর কাউকে ধর্ষিত হতে হতো না।প্রতিদিন দুচারটা ধর্ষনের খবর পাওয়া যায়,অথচ টিভির পর্দা খুললে দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি পূর্বের থেকে ভাল।
অবশেষে,কয়দিন পূর্বে এখানেই কেউ একজন বলেছিল সেক্সটা উন্মুক্ত করে দেয়ার পক্ষে আমি বলি যা তোর বোনকে ধর্ষকের হাতে তুলে দেয়…তারপর এসব পশুবিদ্যা ফলাতে আসিস।
আসুন ধর্ষনকে না বলি,ধর্ষক ও তার পরিবারকে সামাজিক ভাবে বয়কট করি।ধর্ষন থেকে রাজনৈতিক ফায়দা লুটা হতে বিরত থাকি।
এই বাংলার মাটিতে যেন আর কোন বোন ধর্ষিত না হয়,ধর্ষক প্রকাশ্যে মৃত্যু পর্যন্ত ঝুলানোর ব্যবস্থা করি।সময় এসেছে হাতে হাত রেখে দেশ গড়ার।ফায়দা লোটার নয়।
এই ব্যর্থতা কি আইনশৃঙ্খলা বাহিনীর নয় ভাবা যায় এগার বছরের ছোট বাচ্ছা কতটা সময় ধরে,কতটা বর্বর অত্যাচার সহ্য করেছে।হয়ত এখন ও কেউ সহ্য করে চলেছে।তার তীব্র চিৎকারে হয়ত আকাশের পাখিরা ডানা ঝাপটাচ্ছে আমরা শুনতে পারছি না।
এই ধর্ষনই বলে শুধু শিশুটি ধর্ষিত হয়নি,পুরো জাতি ধর্ষিত হয়েছে।

১৭ thoughts on “ধর্ষিত জাতি,ধর্ষিত মানবতা,কি নির্মম বর্বরতা

  1. এক সময় এসিড নিক্ষেপ তীব্র
    এক সময় এসিড নিক্ষেপ তীব্র সমস্যার সৃষ্টি করেছিল কিন্তু কঠোর আইনের জন্য তা আজ নেই বললেই চলে

    আসুন রাজপথে আন্দোলনে নামি । আইন কে শক্তি শালী করি যাতে ভবিষতে এমনটি আর না হয়।

    তখন আবার সুশিলেরাই বলবেন এগুলো নাস্তিকের আন্দোলন এগুলো বয়কট করুন।

  2. আমাদের কতজন নিজ গৃহে ধর্ষণের
    আমাদের কতজন নিজ গৃহে ধর্ষণের শিকার, তার খবর কেউ রাখে?
    বোনটি কি আমার আর কোন পুরুষকে মানুষ মনে করতে পারবে?
    আমাদের প্রশ্নের শেষ নাই,
    শেষহীন আমাদের দীর্ঘশ্বাস…

      1. আপনি কি বলতে চান বিয়ের পরে
        আপনি কি বলতে চান বিয়ের পরে আমরা তাহলে কার ঘরে থাকি?
        আর কিছু জরিপের ফলাফল না হয় পরে দেখে নিয়েন। আমাদের বোধহয় সবাই মাসে একবার করে হলেও স্বামীর হাতে ধর্ষিত হতে হয়…

        1. আপনি কি বলতে চান স্বামীরা
          আপনি কি বলতে চান স্বামীরা স্ত্রীদের সাথে সহবাস না করে পতিতাদের সাথে করুক কিংবা এভাবেই আমাকে আমার বোনদেরকে এই দেশকে ধর্ষন করুক।আপনি কি বলতে চান স্ত্রীরা পরকীয়া করুক।যৌনতা হল জৈবিক চাহিদা আর বিয়ে হল সেই চাহিদা বৈধ রুপে পূরন করে।এমন হলে ওই স্ত্রী লোক বিয়ে না করুক।তবে যদি এমন হয় তবে সেই মেয়ে হয় সমকামীতায় লিপ্ত হবে নয় যে কোন পুরুষ মানুষকে গ্রহন করবে এবরেশন,হেন তেন কয়দিন পূর্বেইতো একটা দুদিনের বাচ্ছা পাওয়া গেল বাথরুমের পাইপে।আপনি কি এসব দেখতে পান না।আপনার এই বক্তব্য ধর্ষনকে অসম্ভব ভাবে উৎসাহিত করে,উৎসাহিত করে সমাজকে কলুষিত করতে।আমারই ভুল আপনাকে চিনতে পারিনি ধন্যবাদ।আপনি কি জানেন বিবাহ বহির্ভুত সম্পর্কের জন্য আফ্রিকার আটাশ ভাগ মেয়ে শিশু এইচ আইভি আক্রান্ত।

  3. শাক দিয়ে মাছ ঢাকার চেষ্টা
    শাক দিয়ে মাছ ঢাকার চেষ্টা আগের পোস্টে আপনি কি বলেছেন এখন কি বলছেন???
    গিরগিটির মত রং পরিবর্তন করছেন???

  4. আমার নামটা দেখা উচিত জয়
    আমার নামটা দেখা উচিত জয় ভাইয়্যা আমি সত্যের পক্ষে।জেনে বুঝেই লিখেছি হয়ত ভুল হয়ে থাকতে পারে।ছোট ভাই ভেবে শুধরে দিন।

  5. কঠোর আইন এবং আইনের যথাযথ
    কঠোর আইন এবং আইনের যথাযথ প্রয়োগ ধর্ষণ রোধ করতে সম্ভব, কিন্তু সমস্যা হল টাকার জোরে আইন আইনের জায়গায় থেকে যায়। সরকার কঠোর না হলে টাকা দিয়ে পার পেয়ে যাওয়া দিন দিন বেড়ে যাবে।
    আমাদের তীব্র প্রতিবাদই সরকারের চেতনা ফিরাবে।

  6. “কয়দিন পূর্বে এখানেই কেউ
    “কয়দিন পূর্বে এখানেই কেউ একজন বলেছিল সেক্সটা উন্মুক্ত করে দেয়ার পক্ষে আমি বলি যা তোর বোনকে ধর্ষকের হাতে তুলে দেয়…তারপর এসব পশুবিদ্যা ফলাতে আসিস।”
    খুবই আপত্তিকর!! আমি আর পৃথু-দা ‘যৌন স্বাধীনতা’ নিয়ে লিখেছি। আপনি তার উত্তরে ক্ষেপে গিয়ে যা বললেন তা স্পষ্টত ব্লগিয় আচরণবিধির লঙ্গন!! আশাকরি ইস্টিশন মাস্টার সুস্পষ্ট একটা দিক নির্দেশনা দিবে…
    আমি বলি যারা বিয়ে নামক কাগুজে চুক্তি নির্ভর বিয়েরীতি নিয়ে সন্তুষ্টি প্রকাশ করছেন তারাই বিয়ের পর নিজ স্ত্রীকে ধর্ষণ করেন, আর ব্রথেলে যেতে অভ্যস্ত (দুঃখিত এত কঠোরভাবে বলতে হল)!
    মেয়ে বহুগামি হওয়ার সম্ভাবনা দেখা দিলে পতিতা হয়ে যায় আর পুরুষেরা বহুগামি হলে মহাপুরুষ, তাই না জনাব…

  7. লিংকন ভাইয়্যা আপনি কিন্তু
    লিংকন ভাইয়্যা আপনি কিন্তু আমাকে অযথা দোষ দিচ্ছেন এমন হলে আমি আপনার নাম মেনশন করতাম।তারপরেও আমি দুঃখিত যদি আপনার সাথে এমন কিছু ঘটে থাকে।

    আর বিয়ের বিষয়ে যে যা বলেছেন ধন্যবাদ ধর্ষন,বাল্যবিয়ে,আত্মহত্যা,প্রেম,শরীরি অনুভুতি,বিয়ে এ নিয়ে আমি কাজ করছি নবম শ্রেনী থেকে এই কয় বছরে কম করে হলে ও গোটা অর্ধশত ভিক্টিম দেখার দুর্ভাগ্য আমার হয়েছে।আমি এ বিষয়ে পরে কথা বলবো।

  8. কোথায় যেন একটা সবার মধ্যে
    কোথায় যেন একটা সবার মধ্যে ভূলবোঝাবুঝির সৃষ্টি হচ্ছে, এভাবেই সর্বজনিন জাতীয় ঐক্যে ফাটল ধরে ।।

  9. সততই পুরা জাতি ধর্ষিত হয়েছে ।
    সততই পুরা জাতি ধর্ষিত হয়েছে । কঠোর আইন এবং এর সুষ্ঠু প্রয়োগ নিশ্চিত করতে হবে। আসলে মানুষ নিজে থেকে সচেতন না হলে এগুলা রুখবে কে? :মনখারাপ: :মনখারাপ: :হয়রান: :হয়রান:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *