সেলিব্রেটি সমাচার : !

সেলিব্রেটি সমাচার :

জনগনের ভোট পেয়ে পাশ করা মন্ত্রী আর ফেসবুক সেলিব্রেটির মাঝে কোন পার্থক্য নেই ।তারা যেমন মন্ত্রী হয়ে রাজনীতিতে আসেনি , ছিচক্যা রাজনীতি করতে করতে একসময় জনতা তাদের মন্ত্রী বানায় । ফেসবুক সেলিব্রেটিরাও আমাদের মত আম ফেসবুকারি করতে করতেই সেলিব্রেটি হয়ছে । শতশত আম ফেসবুকারের লাইক পেতে পেতে তারা আজ সেলিব্রেটি । ছিচক্যা রাজনীতিবিধরা যেমন সাধারন মানুষের ভোট পেয়ে মন্ত্রীর আসনে গিয়ে সেই সাধারন মানুষ গুলোকেই বুড়ো আঙ্গুল দেখায় , ফেসবুক সেলিব্রেটিরাও তেমনি ।



সেলিব্রেটি সমাচার :

জনগনের ভোট পেয়ে পাশ করা মন্ত্রী আর ফেসবুক সেলিব্রেটির মাঝে কোন পার্থক্য নেই ।তারা যেমন মন্ত্রী হয়ে রাজনীতিতে আসেনি , ছিচক্যা রাজনীতি করতে করতে একসময় জনতা তাদের মন্ত্রী বানায় । ফেসবুক সেলিব্রেটিরাও আমাদের মত আম ফেসবুকারি করতে করতেই সেলিব্রেটি হয়ছে । শতশত আম ফেসবুকারের লাইক পেতে পেতে তারা আজ সেলিব্রেটি । ছিচক্যা রাজনীতিবিধরা যেমন সাধারন মানুষের ভোট পেয়ে মন্ত্রীর আসনে গিয়ে সেই সাধারন মানুষ গুলোকেই বুড়ো আঙ্গুল দেখায় , ফেসবুক সেলিব্রেটিরাও তেমনি । এখন তারা আর আমাদের রিকু এক্সেপ্ট করেনা । মাসের পর মাস ঝুলিয়ে রেখে এক সময় ইগনর করে দেয় । কেউ কেউ ফ্রেন্ডলিস্ট থেকেও ছাটাইও করে দেয় বিনা কারনে (প্রমানিত) ।
তার ফ্রেন্ডলিস্টে থাকা সাধারন একটা ছেলের পোস্ট যতই ভালো হোক , তবে সেটা তার ফ্রেন্ডলিস্টে থাকা একটা ফেইক মেয়ের প্রোফাইল পিকচারের চেয়ে ভালো হয়না । তাই তার লাইকটা পড়ে সেই সুন্দরীর পিকচারেই । যতই ভালো লিখি আমরা তাদের ফ্রেন্ডলিস্টে যে আছি সেটাই বেশি । তারা কখনোই বুঝতে চায়না তার সমমনা বলেই হয়তো একজন তাকে খুব পছন্দ করে ।
ধন্য হোক সেলিব্রেটি , জয় তাদের মন মানুষিকতার ।

বি:দ্র:- সব রাজনীতিবিধ যেমন এক নয় , সব সেলিব্রেটিরাও এক নয় ।

১৪ thoughts on “সেলিব্রেটি সমাচার : !

  1. চেলিব্রেটি গুলান ছাহাবাগের
    চেলিব্রেটি গুলান ছাহাবাগের পরে বেছি বাইরা গ্যাছে গা, জাউকগা হ্যারা কত ফুকাছে আছে হেইডা মিয়া বুঝা যায় না

    1. একটু সাবধানে !!!! ঠিক বুইঝা
      একটু সাবধানে !!!! ঠিক বুইঝা কমেন্ট !! শাহবাগ এর কথা এখানে হটাত তুল্লেন কে !!! হটাত চুল্কানিতে ধরল নাকি !!!!!!!!!

  2. বাল ব্লগার আওয়ামি সেলিব্রেটি।
    বাল ব্লগার আওয়ামি সেলিব্রেটি। জামাত মুক্তিযুদ্ধের বিরোধি, আ-বাল-ব্লগাররা মুক্তচিন্তা বিরোধি।

  3. এখানে শাহবাগ নিয়ে কিছু বলা হয়
    এখানে শাহবাগ নিয়ে কিছু বলা হয় নাই। শাহবাগে যদি আপনার চুলকানি থাকে তো যান হেফাজতের সাথে শাপলা চত্বরে বইসা থাকেন, নইলে আল্লামা চফির মাদ্রাসায় গিয়ে তারে পাঙ্খার বাতাস করেন। @ হতাশা পন্থী

  4. ঐ সকল সেলিব্রেটি দের এখনি সময়
    ঐ সকল সেলিব্রেটি দের এখনি সময় বর্জন করার। তাদের কোনো স্ট্যাটাস কিংবা কমেন্টে আর কেউ লাইক কিংবা কমেন্ট করবেন না …. যখনি ভাব মারার চেষ্টা করবো ছাগু পোন্দানী দিয়া দিবেন ।।।।

  5. অপ্রয়োজনীয় ও
    অপ্রয়োজনীয় ও যথেচ্ছাচার…
    অনেকের মাঝে আবার সেলিব্রেটিদের কয়েক হাত দেখে নিয়ে সেলিব্রেটি হওয়ার ইচ্ছা থাকে…
    [বিঃ দ্রঃ আমি একজন সাধারণ ফেসবুকার ও ব্লগার, মনে করি লাভ নাই আমি আত্মপক্ষ সমর্থন করছি…]

  6. দেরিতে সহমত পোষণ করছি আপনার
    দেরিতে সহমত পোষণ করছি আপনার পোস্ট এর সাথে @ মহামান্য গুরুভাই

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *