হিটলারের স্বপ্ন

হিটলার ইতিহাসের এক জঘন্যতম ব্যক্তি । কিন্তু এই নিকটি নেওয়া একটাই কারণ । আমরা এমন একটি দেশে বাস করি সেখান হতে জন্জাল সরাতে চাই । একজন হিটলার , কামাল পাশা অথবা লিংকন । আজ আমরা রানাদের অত্যাচারে জর্জরিত । রাজনৈতিবিদরা স্বপ্নে বিভোর । তাদের ঘুম ভাঙাতে আমাদের যদি হিটালার লাগে তবে তাই সই । এই স্বপ্নই হিটলারের স্বপ্ন । হিটলারের জগতে স্বাগতম ।

একাত্তর থেকে তের । অনেক বড় সময় । তলাবিহীন ঝুড়ি থেকে আজ অনেক স্বাবলম্বীদেশ । কিন্তু মনোকষ্ট আজো অনেক । ঘুষের দেশে ক্যামনে ভাল থাকব ভাই । আপনেই বলেন ।

২০ thoughts on “হিটলারের স্বপ্ন

  1. অত্যইন্ত প্রহসিত হইসি..…।এক
    অত্যইন্ত প্রহসিত হইসি..…।এক দানবরে সরাইতে গিয়া আরেক দানবের সাহায্য.…বিষয়টা অনেকটা কাঁটা দিয়ে কাঁটা তোলার মত লাগলো ..… ! ! !

    1. অনেকটা প্রগালাপের মত লাগছে
      অনেকটা প্রগালাপের মত লাগছে না?
      আমিও তাই মনে করি!!!
      কিন্তু একজন লিংকন হলে বোধহয় ভাল হত… 😉

  2. আমরা এমন একটি দেশে বাস করি

    আমরা এমন একটি দেশে বাস করি সেখান হতে জন্জাল সরাতে চাই

    হিটলার জঞ্জাল সরাতে গিয়ে ইহুদী সরাতেই বেশি ব্যস্ত ছিলেন। তিনি তার প্রত্যেকটি লেখায়, ভাষণে ঢালাওভাবে ইহুদীদের সমালোচনা করেছেন, এবং মানুষকে বলেছেন যে ইহুদীরা খারাপ। সকল খারাপের উৎস তারা। এইভাবে জঞ্জাল সরানো যায় না। কারো প্রতি বিদ্বেষ নিয়ে আর যাই হোক নেতা হওা যায় না। যদিও ইহুদীরা জার্মানির জন্য সমস্যা ছিল।

    হিটলার যদি ইহুদী নিধনকেই মুল এজেন্ডা না বানাতেন, তবে আজ তিনি একজন সফল শাসকের উদাহরণ হতে পারতেন। হিটলার আমার ছেলেবেলার হিরো ছিলেন, আছেনও। কিন্তু তার গণহত্যার জন্য আমি তাকে সমর্থন করি না। তবে বাকি সবকিছুর জন্য,

    Sieg Heil.

  3. হিটলারের আদর্শের সাথে আমাদের
    হিটলারের আদর্শের সাথে আমাদের বাঙ্গালীয়ানা আদর্শের খাপ খায় না। হিটলার হতে, শত হস্ত দূরেত।

  4. হিটলার-ই বা কেন?
    একজন লিংকন

    হিটলার-ই বা কেন?
    একজন লিংকন হলে কেমন হয়? :ভেংচি: :ভেংচি: :ভেংচি: :ভেংচি: :ভেংচি: :ভেংচি: :ভেংচি: :ভেংচি: :ভেংচি: :ভেংচি: :ভেংচি: :ভেংচি:

    আমি আসছি……………

  5. হিটলার থেকে মনে হয় নবাব
    হিটলার থেকে মনে হয় নবাব সিরাজুদ্দোল্লা ভালো হবে হয়তো এইবার মীর জাফর এর মতো জানোয়ারদের বিতাড়িত করার জন্য আমরাই মোহনলাল অথবা মিরমদন এর ভুমিকায় অবতীর্ণ হবো……………

  6. কিংবা হতে কি পারে না তিতুমীর,
    কিংবা হতে কি পারে না তিতুমীর, ক্ষুদিরাম, সূর্যসেন, বরকত, আসাদ, মতিউর কিংবা বঙ্গবন্ধুর স্বপ্ন???

  7. ধন্যবাদ । আপনাদের মন্তব্যের
    ধন্যবাদ । আপনাদের মন্তব্যের জন্য । আপনারা অনেক দিক থেকেই ঠিক । কিন্তু দর্শনে দর্শনে সংঘাত থাকেই । ভালটাকেই গ্রহণ করব । গণহত্যা কোনভাবেই সমর্থনযোগ্য নয় । শান্তির জন্য লড়াইতো অশান্তিই বাড়ায় । তবু আমরা শান্তির জন্যই লড়াই করি । মুক্তিযুদ্ধ করেছি । করব । লিংকনকে গৃহযুদ্ধ করতে হয়েছে । ভালমন্দ মিলিয়েই মানুষ । আপনাদের স্বাগতম ।

  8. আমি তো হিটলারের ভক্ত।
    আমি তো হিটলারের ভক্ত। বাংলাদেশের ফাজিল প্রজাতির মানুষের জন্য হিটলারের মত নেতাই দরকার। হেইল হিটলার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *