ব্লগার

ব্লগারদের ফাঁসি চাই !!!
ব্লগারদের মুক্তি চাই !!!

ব্লগার কি ভাই?
নাম নাই?
শুভ এর তো নাম আছে তাইনা। কইতে পারেন না শুভ এর মুক্তি চাই?

তারা যেমন রাজনৈতিক উদ্দেশ্য চরিতার্থ করার জন্যে ব্লগার নামক একটা আলাদা জাতি বানাইছে, তেমনি আপনারাও ব্লগারদের মুক্তি চাই বইলা নিজেদের আইসোলেটেড করছেন। দেশের মানুষ বুঝছে ব্লগ মানেই নিষিদ্ধ কিছু।

৮ thoughts on “ব্লগার

  1. । কিন্তু আসলে ব্লগার বৃহৎ
    :চিন্তায়আছি: :চিন্তায়আছি: । কিন্তু আসলে ব্লগার বৃহৎ স্বার্থে ব্যবহারিত হচ্ছে । আর দেখেন আমরা শুভ এর মুক্তি চাই বল্লেও ছাগুরা বলবে নাস্তিক ব্লগার দের ফাসি চাই । এজন্যই ব্লগিং এর নাম আসবেই । আমরা ব্লগার ব্যাবহার করছি এতে সমস্যার কিছু দেখছি নাহ । কারন ছাগুদের বিপক্ষেই আমরা । সুতরাং ওরা ব্লগিং এর বিপক্ষে গেলে আমদের তো ওদের বিপক্ষে যেতেই হবে

  2. যাত্রী ভাই, আপনার পরিচয় কি?
    যাত্রী ভাই, আপনার পরিচয় কি? আপনার পরিচয় কি “ব্লগার”?

    আপনার আমার পরিচয় যদি ব্লগার হয় তাহলে এই পরিচয়ের কারণে দেশের অর্ধেক বাবা তাদের মেয়ে আপনার আমার সাথে বিয়ে দিবেনা। আর এই ইমেজ তৈরি করতে সমর্থ একটা গোষ্ঠী। সারা দেশের প্রায় প্রতিটা মানুষ ব্লগার এর উপর ক্ষুব্ধ বা খুশি। দোষ দিলে ব্লগারদের দেয়, ভালো বললে ব্লগারদের বলে।

    ভাই আপনি কি একজন ফেসবুকার? কিন্তু পুলিশ হলে আপনি একজন পুলিশ। আপনি নির্দিষ্ট নিয়মে দায়বদ্ধ।

    “ব্লগারদের জন্য আজ দেশটার এই অবস্থা” — এইটা কিছু হইলো?
    “ব্লগারদের মুক্তি চাই” — সব ব্লগার জেলে? অর্ধেক ব্লগার জেলে? ১ পারসেন্ট ব্লগার জেলে? ছাগ ব্লগারও জেলে? আবার তাদেরও মুক্তি চাই?

  3. পোস্ট দিছেন মন্তব্যের সমান আর
    পোস্ট দিছেন মন্তব্যের সমান আর মন্তব্য দিছেন পোস্টের অর্ধেক ! এইটা কি হইল ভাই? কোনটা পোস্ট আর কোনটা মন্তব্য এখন বাছাই করণ লাগে…

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *