একজন ছাগলে একদিন এবং টক শো !!

জনৈক ছাগল এর একান্ত সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে “পর্দার চিপায়” । সরাসরি সম্প্রচার করবে ছাগল টিভি ওরফে দিগন্ত , মিডিয়া পার্টনার ” দৈনিক ছাগুদেশ” , গোল্ডেন স্পন্সার ছাগলাদেশ [জামাতে] ইসলামী ব্যাংক লিমিটেড।

উপস্থাপকঃ শুরুতেই আপনাদের সবার সাথে পরিচয় করিয়ে দেই !! ইনি হলেন আমাদের উপমহাদেশের সেরা জঙ্গি নেতা থুক্কু ধর্মনেতা আল্লামা হেলিকপ্টার টফির বাথরুম এবং বেডরুম সঙ্গী [if you know what i mean 😉 ], রাজাকার দেলু থুক্কু আল্লামা মেশিন ম্যান এর কলিজুর ফেফ্রা মানে পর্দা, ব্রাদার ফাকার এর গভীর রাতের প্রয়োজন এবং আমাদের গুলাপি ম্যাডামের ঘুম হারাম করা, হৃদয় চুরি করা , গুলাবি জর্জেটের আচলের চিপায় মুখ লুকানো “মি. ছাগল”।

ছাগলঃ ধন্যবাদ ধন্যবাদ!!

উপস্থাপকঃ স্যার আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের আজকের এই আয়জনে আসার জন্য যার নাম “পর্দার চিপায়”। আজকের বিষয়ঃ “আসুন “হেফাজত কাঁঠাল গাছ” করি এবং জায়গায় জায়গায় আগুন মারি”

ছাগল [দাড়িতে হাত বুলাইতে বুলাইতে] : হুম। আমি শুধু একটা কথাই বলতে চাই। যা হইছে সব দোষ সরকার এর। আমরা ওই বাতাসের মইদ্ধে কত কষ্টে আগুন লাগাইছি আর ওমনি সরকার ফায়ার সার্ভিস দিয়া আগুন নিভাইয়া হালাইল!!! সরকার আপনি জানেন ওই আগুন লাগাইতে গিয়া আমারে কাডাল পাতা থুক্কু বিরয়ানীর পয়সা থাইক্কা পুরা ৩০০ টাকার কেরোসিন তেল কেনা লাগছে!!! আর ফায়ার সার্ভিস দুই মিনিটে আগুন নিভায়া ফালাইছে।

উপস্থাপকঃ স্যার এই ব্যাপারে হরতাল দিলেন না যে?? :O

ছাগলঃ না লাইন পাই নাই!! শিডিউল খালি আছিল না !!! উপুত পন্থী [ডানপন্থী বামপন্থীর এর মত উপুত পন্থী দল 😛 ] দল কালকে হরতাল ডাকছে, পরশুদিন হরতাল ডাকছে সিএনপি [চোদনা নটী পার্টি], পরের দিন হরতাল দিছে আণ্ডা পার্টি, তারপরের দিন শুক্রবার, শনিবার সরকারি ছুটি !! হরতাল দিলে ভাঙ্গুম কি??? পুড়ামু কি? তোমার বাল?? 😛

উপস্থাপকঃ জি স্যার জি!!! স্যার আমরা একটা ফোন কল নিয়ে নেই। হ্যালো দর্শক আপনার টিভির টিভির ভলিউম টা কমিয়ে প্রশ্ন করুন!!

দর্শকঃ হ্যালো আমি তমুক বলছি অমুক জায়গা থাইকা । আমার প্রশ্ন হইল জনাব ছাগলের কাছে , ” গত কালকে আপনাদের ছাগলের হাঁটে যে আপনারা এত মারামারি করলেন এতে আসলে কত ছাগল মারা গেছে?? :O ”

উপস্থাপকঃ ধন্যবাদ দর্শক!! দর্শক আমি মনে হয় আপনার প্রশ্নটা বুঝতে পারছি। আপনি বলতে চাইছেন, ” গত কালকে আপনাদের ছাগলের হাঁটে যে আপনারা এত মারামারি করলেন এতে আসলে কত ছাগল মারা গেছে?? :O ” তাই না??

ছাগলঃ প্রায় ২ কোটি ৫০ লক্ষ ছাগল মারা গেছে এবং বাঘের সরকার সব লাশ গিলা খাইয়া থুইছে!! এই বাঘের সরকার নাস্তিক, মুরতাদ। তারা আল্লামা হেলিকপ্টার টফিকে পেলেনে কইরা চাটগাঁও পাঠাইছে। মনে রাখবেন আমরা সরকারে আইলে আপনাদের গরুর গাড়িতে কইরা জেলে পাঠামু 😛

উপস্থাপকঃ ছাগল স্যার ও সুধী দর্শক আমাদের কে ছোট্ট একটা বিজ্ঞাপন বিরতিতে যেতে হচ্ছে ফিরে আসছি একটু পরেই।

[অতঃপর আধা ঘণ্টা অ্যাডভারটাইজমেনট দিয়া]

উপস্থাপকঃ আবারও ফিরে এলাম আপনাদের সবার অপ্রিয় “পর্দার চিপায়” অনুষ্ঠানে।

ছাগল সাব কাঁঠাল পাতা জাবর কাটতেছেন। ওমনি ক্রিং ক্রিং।

উপস্থাপকঃ স্যার আমাদের একটা কল আসছে !! কলটা নিয়ে নেই। হ্যালো দর্শক আপনার টিভির টিভির ভলিউম টা কমিয়ে প্রশ্ন করুন!!

দর্শকঃ হ্যালো আমি তমুক বলছি অমুক জায়গা থাইকা । আমার প্রশ্ন হইল জনাব ছাগলের কাছে , ” গত কালকে আপনাদের ছাগলের হাঁটে ২কোটি ৫০ লাখ ছাগল মারা গেছে তাহলে স্যার মোট কত ছাগল ছিল আপনাদের ছাগলের হাঁটে??? :O ”

ছাগলঃ এই ধরেন ২০ কোটি!! এর চেয়ে কম হবে না। পুরা কাঁঠাল চত্বরে চারপাশ ভইরা গেছিল!!!

দর্শকঃ “দেশে ছাগলই আছে ১৬ কোটি আর আপনাদের ছাগলের হাঁটে ছাগল ছিল ২০ কোটি?? বাকি গুলারে কি আপনারা ফাকিস্তান থাইকা লইয়া আইছেন??? ;)”

ছাগলঃ মানে আর কি অনেক গুলা ছাগলের ভুত ছিল আমরা আবার অনেক ছাগলের আত্মাহুতি দিছিত!!!

দর্শকঃ “তাইলে স্যার আপনারা ভুত মরছে সেইটাও কাউন্ট করছেন?? এত ছাগল তো মরে নাই। আর আপনারা যে আসলে জামাত ছাগল বাচাইতে আইছেন তা আমরা ভালোই বুঝি !! 😛 ”

ছাগলঃ উপস্থাপক আজকে আমার কাঁঠাল পাতায় মনে হয় কিছু মিশানো ছিল শরীর টা ভাল লাগতেছে না। তার উপর কালকে রাইতের বেলা “কসাই” স্বপ্নে দেখছি। আজকে তাইলে যাই!!

দর্শকঃ “উত্তর না দিয়া যাস কইরে ছাগল?? ”

ছাগলের দাড়িতে নিজের হাতাইতে হাতাইতে প্রস্থান। আর টেলিফোনের লাইন কাইটা দিয়া উপস্থাপকঃ দর্শক আপনি কি ছাগল নাকি ব্লগার??

[ইহা সম্পূর্ণই কাল্পনিক!!আমার মস্তিষ্কের গণ্ডগোলের কারনে বের হইছে। এর সাথে বাস্তবতার কোন মিল খুজে পাইলে ভালো!! না পাইলে বুঝতে হবে আপনিও ছাগল 😛 ]

৫ thoughts on “একজন ছাগলে একদিন এবং টক শো !!

  1. ইহা সম্পূর্ণই কাল্পনিক!!আমার

    ইহা সম্পূর্ণই কাল্পনিক!!আমার মস্তিষ্কের গণ্ডগোলের কারনে বের হইছে। এর সাথে বাস্তবতার কোন মিল খুজে পাইলে ভালো!! না পাইলে বুঝতে হবে আপনিও ছাগল

    চিন্তায় ফালাইয়া দিলেন :চিন্তায়আছি: :চিন্তায়আছি: :চিন্তায়আছি:
    :হাসি: :হাসি: :হাসি:

  2. ব্যাফুক বিনুদুন
    ব্যাফুক বিনুদুন :থাম্বসআপ: :থাম্বসআপ: :থাম্বসআপ: :থাম্বসআপ: :থাম্বসআপ:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *