ফেসবুক এবং কিছু ১৮+ আবাল!!

আজকাল ১৮+ পেইজগুলা অসহ্য রকমে বেড়ে গেছে। এরা এমন এমন পোষ্ট দেয় যে সেগুলা দেখলে ফেসবুককে পর্ন সাইট মনে হয়। আর এমন পোষ্টে কমেন্ট করতে করতে পাবলিকের ভালো-খারাপ বোধ লোপ পেয়ে গেছে। আমি ছোট-খাট একটা ই-বুকের পেইজ চালাই। একদিন সমরেশ বসুর “গঙ্গা” উপন্যাসটি শেয়ার করেছি, স্বভাবতই উপন্যাসটির কভার ছবি সহ দিয়েছি। একজন কমেন্ট করে বসলো, “*** দেখা যায়” (যারা উপন্যাসটি পড়েছেন তারা আমার *** এর মানে বুঝবেন) কমেন্ট দেখে আমি হাসবো না কাঁদবো বুঝতে পারলাম না।

আবার সেইদিন “শুভ সকাল” জানিয়ে একটি ছবি পোষ্ট দিয়েছি, ছবিতে ছোট ছোট ২ টি মেয়ে সরষে ফুল তুলছে। একজন কমেন্ট করে বসলো, “ মাল তো ভালো!!”
আরে আবালেরা এইটা ১৮+ পেইজ না, আর আমি সানি লিওনের ছবি পোষ্ট দেই নাই যে তোরা নিজেদের কাম-বাসনাপূর্ণ কমেন্ট করবি। কমেন্ট করলে দেখে-শুনে করবি যে এইটা ১৮+ পেইজ কিনা!! তোদের কাছে তো তোদের মা-বোনরাও নিরাপদ না!!! যত্তসব আবালের দল!!!!

১২ thoughts on “ফেসবুক এবং কিছু ১৮+ আবাল!!

  1. হুম এরাম কিছু আবাল আছে।
    তবে

    হুম এরাম কিছু আবাল আছে।

    তবে আপনার এই পোস্ট ব্লগে না হয়ে আপনার পেইজে দিলেই ভালো হতো আর আপনি সেখানে স্টিকি করে রাখতে পারতেন কিন্তু এখানে তো স্টিকি হবেই না তার ১০০ ভাগ গ্যারান্টি দিতে পারবো।

    আর হ্যাঁ আপনার পেইজ প্রমোট করার বুদ্ধিটা খ্রাপ না :শয়তান: :শয়তান: :শয়তান: :শয়তান:

    1. আমি কিন্তু আমার পেইজের লিংক
      আমি কিন্তু আমার পেইজের লিংক দেই নাই……সো প্রমোর কথা আসে কেন?? :কনফিউজড: :দীর্ঘশ্বাস: :কথাইবলমুনা:

  2. হুম এই ব্যাপার টা নিয়ে অর্থাৎ
    হুম এই ব্যাপার টা নিয়ে অর্থাৎ ফেসবুক আবাল , ফেসবুক ছাগু আর ফেসবুক মুমিনদের নিয়ে আমিও ব্যাপক বিরক্ত । এ ব্যাপারে ব্লগে বিস্তারিত লেখার ইচ্ছা আছে ।

  3. GOOGLE এ যান। মা, খালা, চাচি,
    GOOGLE এ যান। মা, খালা, চাচি, বাবা, টিচার, বৌদি প্রভৃত্তি শব্দ খোঁজ করুন। তারপর খেইল দেখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *