১২ thoughts on “yy

  1. এতে আপনার সমস্যাটা কোথায়? ওরা
    এতে আপনার সমস্যাটা কোথায়? ওরা সমাজে কোন বিশৃঙ্খলা করছে না। তার যৌন চাহিদাটি প্রাকৃতিক। সে আপনাদের মত ভদ্রলোক সেজে কাউকে ধর্ষন করছে না।

      1. বিকৃতি থাকে চিন্তায়, মন ও
        বিকৃতি থাকে চিন্তায়, মন ও মানসিকতায়। সোস্যাল মিডিয়ায় ওরা সিক্রেটগ্রুপে আলোচনা করছে। সেখানে গোয়েন্দাগিরি করে সেই তথ্য জনসম্মুখে ফাঁস করা বিকৃতি রুচির পরিচয় বহন করে। তারা প্রকাশ্যে কোন অনৈতিক কাজ করছে না। তাদের এই কাজে সমাজের নৈতিক কোন ক্ষতি হচ্ছে না।

          1. অনলাইনে সভ্য যৌন চর্চার কত
            অনলাইনে সভ্য যৌন চর্চার কত হাজার পেইজ আছে, কতগুলো চটি সাইট আছে, সেই খবর কি আপনার কাছে নাই? কতগুলো ডেটিং সাইট আছে আপনি জানেন? কত শতশত সভ্য যৌনাচারের পর্ণ সাইট আছে এগুলো আপনার চোখে পড়ে নাই? ঐসব কি নৈতিকতার সমস্যা করছে না? ঐগুলোর চেয়ে কি খুব বেশি সমকামিতার উপর এই ডেটিং সাইট বা পেইজগুলো?

            নাকি আপনার চোখে শুধু সমকামিতার পেইজগুলোই চোখে পড়ে। ঐসব পেইজ ঐ কমিউনিটির সাথে সম্পৃক্ত ছাড়া কেউ যায় বলে জানা নেই। আমার কখনো নজরে আসে নাই। আপনি সার্চ দিয়ে, গোয়ান্দেগিরি করে, নিজেকে সমকামী সাজিয়ে ঐসব জায়গায় গেলেন কোন উদ্দেশ্যে। কতজন সাধারণ মানুষের ফিডে ঐ সাইটগুলোর সংবাদ যায় বলতে পারবেন? আপনি যে একটা অনৈতিক কাজের সাথে জড়িত থেকে কিছু সংখ্যালঘুর বিরুদ্ধে বিষেধাগার করছেন, এটা কি এখনো বুঝতে পারছেন না?

  2. প্রথমত, আপনার প্রতারণামূলক
    প্রথমত, আপনার প্রতারণামূলক কাজের জন্য অনলাইন এক্টে আপনার বিরুদ্ধে মামলা হওয়া প্রয়োজন। আর এর জন্য আপনার প্রতারণার স্বীকারোক্তিমূলক এই ব্লগের লেখাটিই যথেষ্ঠ। জিডি তো একটা করাই যেতে পারে। জুলহাস- তনয় হত্যাকান্ডে আপনার মত প্রতারকরাই বিভিন্নজন থেকে বাসার ঠিকানা বের করেছে হয়তো বা ।
    দ্বিতীয়ত, আপনার বয়সটা জানা খুব জরুরী। কোনটা বিকৃত আর কোনটা অবিকৃত সেটা আপনি ঠিক কিভাবে আপনার মাথায় ঢুকিয়েছেন সেটা বোঝা দরকার।
    তৃতীয়ত, দাওয়াত দিলে সব দাওয়াতে নিশ্চয় সবাই স্বায় দেয় না … তাই না ? সেক্স হচ্ছে আয়োজনের বিষয়। আয়োজন করে আয়েশ করে সৌখিন প্রিয় মানুষেরা। দুজনের সম্মতিক্রমে তারা সেক্স করলে অন্যের কি আসে যায় ! বিয়ের আইনগত বৈধতা থাকলে এই ব্যাপারগুলো হয়তো সমাধান হয়ে যাবে। যদিও বিষমকামি লোকের মাঝে বিয়ের বৈধতা থাকলেও তাদের মাঝে চারিত্রিক ত্রুটি লক্ষ্য করা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *