জাকির নায়েক একটা ভন্ড মুনাফিক

অনেকেই আছে যারা জাকির নায়েকের নামে মূর্ছা যায়। কিন্তু তারা জানে না , জাকির নায়েক একটা ধূর্ত ভন্ড বা মুনাফিক। ইসলাম ধর্ম প্রচারের নামে তার কাজই হলো মুসলমানদের ক্ষতি করা, তাদের মধ্যে বিভেদ সৃষ্টি করা। তার জীবন ধারা দেখলেই সেটা বোঝা যায়। আর তার কোরানের ব্যখ্যা যদি খুব মন দিয়ে শোনা হয় ও সেই সাথে তার উদ্ধৃতি করা কোরান হাদিস ইত্যাদির রেফারেন্স চেক করা হয়, দেখা যাবে , কোরান হাদিস যা আসলে বলছে জাকির নায়েক তার উল্টো কথা বলে, মানুষকে বিভ্রান্ত করছে। কিভাবে জাকির নায়েক একটা ভন্ড ও মুনাফিক সেটা এখন দেখা যাক।

সবাই জানে , সেই একজন খাটি মুসলমান যে নাকি কোরান ও সুন্নাহ অনুসরন করে। হয়ত সবাই সেটা পারে না , কিন্তু সবাই সেটা যথাসাধ্য চেষ্টা করে। আর যারা সেটা পারে না , সেসব তারা স্বীকার করে , আর এর জন্যে তারা আল্লাহর কাছে ক্ষমা চায়। কিন্তু জাকির নায়েক কি করে ? সে কি কোরান ও সুন্নাহ অনুসরন করে ?

এবার আসা যাক সুন্নাহ কাকে বলে? সুন্নাহ হলো মুহাম্মদ যে জীবন ধারা অনুসরন করেছিল সেটা , যেমন – কি রকম কাপড় পড়ত , কি রকম দাড়ি রাখত , কি খাওয়া দাওয়া করত বা কি খেতে পছন্দ করত , কখন পায়খানা প্রসাব করত , কখন ঘুম থেকে উঠত ইত্যাদি আরও হাজার রকম খুটি নাটি বিষয়। প্রতিটা মুসলমানের উচিত মুহাম্মদের সুন্নাহ অনুসরন করা অর্থাৎ মুহাম্মদ যে জীবন ধারা অনুসরন করত সেটাই প্রানপন চেষ্টা করে অনুসরন করা। মুসলমান যে ছাগুলে দাড়ি রাখে , মাথায় টুপি দেয়, লম্বা জোব্বা পরে , এসব কিন্তু সে পছন্দ করেছে বলে পরে না , বরং সে সেটা পরে কারন মুহাম্মদ সেটা পরত। বিশেষ করে দুনিয়ার সকল আলেম, মৌলভি , ইমাম ইত্যাদিরা যে জোব্বা পরে , সেটা তারা পছন্দ করে বলে পরে না , সেটা তারা পরে মুহাম্মদ পরত বলে , সুন্নাহ হিসাবেই। তা না হলে বাংলাদেশের মত উষ্ণ দেশে বিরাট জোব্বা পরে কেউ গরমে কষ্ট করত না। তারা কষ্ট করে কারন মুহাম্মদের সুন্নাহ অনুসরন করলে পরকালে সুবিধা হবে এই ভেবে।

সবাই জাকির নায়েককে টিভিতে দেখেছে।তাই সবাই জানে , জাকির নায়েক কোট টাই স্যুট পরে ইসলাম প্রচার করে। অর্থাৎ সে জোব্বা পরে না। একবার তাকে প্রশ্ন করা হয়েছিল , সে কেন জোব্বা পরে না ? উত্তরে বলেছিল : কোরান বা হাদিসের কোথাও নেই যে জোব্বা পরতে হবে। কি অদ্ভুত যুক্তি ! মুহাম্মদের সুন্নাহর অন্যতম বৈশিষ্ট্যই হলো জোব্বা পরা কারন মুহাম্মদ সেটা পরত, আর জাকির নায়েক কি না সেই সুন্নাহকে অপমান করছে , আবার দাবী করছে নিজেকে ইসলামী পন্ডিত ? সেই একই জাকির নায়েক কিন্তু মুহাম্মদের অন্য সুন্নাহ অনুসরন করে , যেমন – তার ছাগুলে দাড়ি আছে , সে মাথায় টুপি পরে , এমন কি টাকনুর উপরে প্যান্ট পরে । শুধু জোব্বা পরার সুন্নাহ মানতে নারাজ সে। তার মানে সে তার সুবিধামত সুন্নাহ পালন করে , মুহাম্মদের বিধানে মতে না।

এইমত অবস্থায়, জাকির নায়েক যে একটা খাটি ভন্ড বা মুনাফিক তাতে কি কোন সন্দেহ আছে ?

১ thought on “জাকির নায়েক একটা ভন্ড মুনাফিক

  1. জোকার নালায়েক সুবিধাবাদী
    জোকার নালায়েক সুবিধাবাদী ধার্মিক। আমাদের দেশের অধিকাংশ মুসলমানরাই জোকার নালায়েক এর মত সুবিধাবাদী ধার্মিক। তাই তারে এত পছন্দ করে ইয়ো-ইয়ো মডারেট ধার্মিক প্রজন্ম। অনেকটা বলতে পারেন চোরে চোরে মাসতুতো ভাই!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *