রাজনীতিবিদ,হরতাল আর সাধারন মানুষ…

‘তানিয়ার হাত ঠিক হবে তো?’

‘তানিয়ার হাত ঠিক হবে তো?’
নিউজ হেডলাইন প্রত্যেক হরতালের সময় এর চেয়ে আরও অনেক বেশি আর ভয়ঙ্কর হেডলাইন চোখে পড়ে আমাদের যা আমাদের কে আমাদের মানবিকতাকে নাড়া দেয়।কিন্তু আফসোস এত কিছুর পর ও আমাদের সরকার বা বিরোধী দলীয় নেত্রী আর তাদের পালিত ক্যাডারদের লজ্জা-শরম করে না।মানুষকে মাইরে রাজনীতি করা আজকাল তাদের অভ্যাস হয়ে গেছে।আমি একদিন ও দেখলাম না কোন নেতা বা নেত্রী হারতালের সময় রাস্তায় পুলিশের সাথে মাইর করতে কতটা ছোট ছোট বাচ্চার হাতে ১০০ টাকার নোট ধরায় দেয় আর ছাইরে দেয় রাস্তায়।আর তারা ফাকা একটা রাস্তায় ১০-১৫ মিনিট ঘুরে বাদাম খায়া শেষ হরতাল সফল হইছে।আর সেই ছেলেটা যে কিনা ১০০ টাকার লোভে হরতালে গিয়েছিলো সে যদি পুলিশের গুলি খায়া মরে তাইলে তার নামে মিলাদ না পরায় তার পরিবারকে শান্তনার বাণী না শুনায় তার জন্য আরেকদিনের হরতাল এর ডাক দেয়া হয় ফলাফল আবার ও আরেকজন ছেলের নির্মম মৃত্যু।

আমার প্রশ্ন এইসব নষ্ট রাজনীতিবিদ দের কাসে এতই যদি দেশের প্রতি মায়া থাকে আর এতই যদি হরতাল করার ইচ্ছা থাকে তাইলে জান নামেন একদিন রাস্তায় দাঁড়ান পুলিশের সামনে পিকেটিং করেন যদি সাহস থাকে নাকি ভয় হয় আপনে মরার পর আপনার গদির কী হবে তাই নিয়ে????

এক কথায় আমি বলি আপনি বা আপনার দল একটা নরপশু যারা কিনা নিজাদের স্বার্থের জন্য মানুষ খুন করতেও দ্বিধাবোধ করে না।মানবিকতা বলতে আপনাদের মনে কিছু নাই।আপনাদের হরতালের জন্য ক্ষতি হয় দেশের কোটি কোটি সম্পদের ক্ষতি হয় মানুষের তাদের পরিবারের তাদের কর্মক্ষেত্রে,শিক্ষাক্ষেত্রে ও আরও অনেক ক্ষেত্রেই কিন্তু না ঐ গুলান আপনাদের চোখে পরে না কারন আপনারা চান আপনাদের গদি।নির্বাচনের প্রথমে কয়েকটা মিথ্যা নির্বাচনী ইশ্তেহার বানায় ভোট চাইতে আসেন আর নির্বাচনের পর বেমালুম ভুইলে যান।আর আমরা আমজনতাও আপনাদের ভোট দেই কারন আমাদেরও করার কিছুই নাই আমরাও আপনাদের মিথ্যা রাজনীতি খেলার মধ্যে আতকাইসি ভালভাবেই।

দয়া করেন!!!বন্ধ করেন আপনাদের দেখানি দেশপ্রেম এর আরালে মানুষ হত্যা…

২ thoughts on “রাজনীতিবিদ,হরতাল আর সাধারন মানুষ…

  1. আমি বুঝি না, আপনি যে পরপর
    আমি বুঝি না, আপনি যে পরপর দুটো পোস্ট দিলেন, এতে আপনার কি দেখতে খারাপ লাগছে না? প্রথম পৃষ্ঠায় দুটো পোস্ট দেয়ার সুযোগ আছে বলেই কি দুটো দিয়ে দিতে হবে? একটা পোস্ট দেন। সেটা পড়া হোক, আলোচনা হোক। একদিন পর আরেকটা দেন। এমন তো না যে, গুরুত্বপূর্ণ কোনো ব্রেকিং শেয়ার দিচ্ছেন। ব্লগ কমিউনিটিতেও তো এক ধরণের ভব্যতাবোধ আছে। এগুলোর দিকে একটু খেয়াল রাইখেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *