খাসী মহিউদ্দীন এবং আমাদের সম্মানহানি

আমি সাধারণ মানুষ । অনলাইন এক্টভিস্ট হিসেবে আছি কিছুদিন । ৩ বছরের বেশি সময় ধরে ফেসবুকে আছি । ব্লগার হিসেবে আছি কিছুদিন ধরে । কাদের মোল্লার রায়ের পর ফুঁসে উঠেছিলাম আমিও । ময়মনসিংহ গণ জাগরণ মঞ্চের একজন সক্রিয় কর্মী । কর্মী বলেন, নেতা বলেন, আহ্বায়ক বলেন কিংবা সমন্বয়ক যাই বলেন আমি সবই । কিন্তু দেখা যায় হেফাজতে ইসলাম সহ বিভিন্ন দল আমাদের দিকে আজ আঙ্গুল তুলছে কতিপয় ধর্মবিদ্বেষীদের জন্য । সাধারণ বহু ব্লগার আজ হেস্ত-নেস্ত হচ্ছে ঐ ধর্মবিদ্বেষীদের জন্য । যেমন: খাসী মহিউদ্দীন ধর্ম নিয়ে অনেক অনেক খারাপ কথা বলছে । ঐ আসিপকে সমর্থন করার কোন কারণ নেই । আমি একজন মুসলমান বিধায় আমার ঈমানী দায়িত্ব পালন করবো । খাসীর কাজ সমর্থন করি না মোটেও । এরমত এরকম ফালতু ব্লগারদের ধরে উপযুক্ত শাস্তি দিতে হবে । তাদের জন্য আমাদের সাধারণ অনলাইন এক্টিভিস্টদের নানারকম বিপত্তির সম্মুখীন হতে হচ্ছে । এদের শাস্তি চাই । তবে ভুলে গেলে চলবে না আমাদের মূল দাবি :-রাজাকারের ফাঁসি, জামাত-শিবির নিষিদ্ধকরণ ।

জয় বাংলা…

৭ thoughts on “খাসী মহিউদ্দীন এবং আমাদের সম্মানহানি

  1. অনেক বারেই পত্রিকায় দেখেছি
    অনেক বারেই পত্রিকায় দেখেছি মাদ্রাসার হুজুরের ছাত্র বা ছাত্রীর সাথে অনৈতিক সম্পর্কের খবর ! কিন্তু আমরা কি কখনও বলেছি হুজুরেরা অনৈতিক কাজে লিপ্ত! তা যদি না বলে থাকি তবে তারা কেন সকল ব্লগারদের নাস্তিক বলবে? শুধু ব্লগেই নয় বাস্তবেও অনেকে স্বঘোষিত নাস্তিক আছে কই তাদের বিচারের জন্য তো তারা কখনই সরকারের কাছে দাবী উঠায়নি?তারা দাবী করছে কখন? যখন যুদ্ধাপরাধীদের বিচারের জন্য ব্লগাররা আন্দোলন শুরু করেছে তখন ! তাহলে তাদের উদ্দেশ্য কি এবার নিশ্চয় বুঝতে পারছেন ?

  2. ব্লগার সব যেমন এক নয় তেমনি সব
    ব্লগার সব যেমন এক নয় তেমনি সব হুজুরাও এক নয় । যারা ইসলামের নামে খারাপ কাজ করে তারা মুসলিম নয় । তারা আমাদের অর্ন্তভুক্ত নয় । জামাতীদের মত কিছু হারামি আছে । সরকার ব্লগারদের কেন ধরতেছে তা জানি । তারা হেফাজতীদের হুংকারে ভয় পাইছে । তবে আসিফের মত যারা তাদের ধরা খাওয়া উচিত । আর সুব্রত দা দের সম্পর্কে বলেছি সরকার প্রমাণ দিতে পারলে বিচার করুক, কোন সমস্যা নেই । নইলে উপযুক্ত সম্মানী দিয়ে মুক্তি দেক এবং পরে সরকারের এই কাজের জন্য উল্টা কেস করা হবে ।

    খুব খিয়াল কৈরা ….

  3. পোস্ট এর অর্ধেক ধরেই আপনি
    পোস্ট এর অর্ধেক ধরেই আপনি নিজের পরিচয় দিয়েছেন । :থাম্বসডাউন: :থাম্বসডাউন: :থাম্বসডাউন:
    আর মহিউদ্দিন কে খাশি বলার মাধ্যমে আপনি কি জানেন আপনি ভীতির মাত্রা প্রদর্শন করছেন !!!!! সামান্য মহিউদ্দিন এর মত কয়েক জন এর জন্য ওদের(জামায়াত শিবির তথা হেফাজতে ইসলামী) নিকট আপনি বো ডাউন করলেন

  4. আসিফ মহীউদ্দিনের বিরোধিতা করি
    আসিফ মহীউদ্দিনের বিরোধিতা করি । তবে আমাদের ধর্মকে যারা বিকৃত করে ঐ জামাত কিংবা হেফাজতে জামাত, এদেরকেও মানি না ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *