একটি সাহায্যের আবেদন (পুরপ্রকৌশলী আতিকুর রহমানকে বাঁচাতে এগিয়ে আসুন)

মোঃ আতিকুর রহমান, পিতা- মোঃ নজরুল ইসলাম, মাতা- রিজিয়া বেগম, নাগেশ্বরী-কুড়িগ্রাম এর বাসিন্দা। IUBAT থেকে পুরকৌশল বিভাগ থেকে সদ্য পাশ করা ২৪ বছরের এই যুবক মরনব্যাধি ক্যান্সারে আক্রান্ত।

মোঃ আতিকুর রহমান, পিতা- মোঃ নজরুল ইসলাম, মাতা- রিজিয়া বেগম, নাগেশ্বরী-কুড়িগ্রাম এর বাসিন্দা। IUBAT থেকে পুরকৌশল বিভাগ থেকে সদ্য পাশ করা ২৪ বছরের এই যুবক মরনব্যাধি ক্যান্সারে আক্রান্ত।
ক্যানসারে আক্রান্ত এই ভাইটি আমাদের বড়, গত বছরে স্নাতক শেষ করেছে। তার বাবা একজন কৃষক, আর একজন কৃষকের অবস্থা যে কতো উন্নত তা নিশ্চয়ই আপনাদের বলতে হবে না। তারপরও তারা দেশের প্রাথমিক চিকিৎসা খরচ চালিয়ে যাচ্ছে। ডাক্তারের সাথে কথা বলে জানা গেছে, প্রাথমিক অবস্থায় ক্যান্সার শনাক্ত করা হয়েছে। তাই দেশের বাইরে নিয়ে চিকিৎসা করালে তাকে সুস্থ করে তোলা সম্ভব। ভারতে গিয়ে এই চিকিৎসায় আনুমানিক খরচ পড়বে ৩৫ লক্ষ থেকে ৪০ লক্ষ টাকা। যা মধ্যবিত্ত কোন পরিবারের পক্ষে একবারেই সম্ভব নয়।
চাওয়া বেশী কিছু নয়, আপনার সামর্থ অনুযায়ী সাহায্য করুন। ব্যানারে মোবাইল নাম্বার ও ব্যাংক একাউন্ট দেয়া আছে, তাতে আপনার সাহায্য পাঠিয়ে দিন। আমি জানি এই লোকটি আপনার কেউ নন, তাকে সাহায্য করে বাস্তবে কোনদিন আপনার উপকার হবারও কোন সম্ভাবনা নেই। কিন্তু আপনার জমা থেকে সামর্থ অনুযায়ী যা পারেন দিয়ে পাঠান।
মুসলমানরা তো যাকাত দেন, সেই যাকাতের অংশ থেকে আগাম দান করুন। পরে না হয় যাকাত দানের সময় কেটে রাখবেন। আসল কথা যা পারেন সাহায্য করুন, আপনার সামর্থ্য থেকে দান করুন। আপনার দানেই একটি মানুষের জীবন বাঁচতে পারে।

১৬ কোটি মানুষের ভিড়ে ৪০ লক্ষ স্বহৃদয়বান মানুষও কি নেই যাদের একটি করে টাকার বিনিময়ে আল্লাহ্‌র রহমতে আমি আবার আমার নতুন জীবন ফিরে পাব !
(আতিক)

সাহায্য পাঠানোর বিভিন্ন মাধ্যম
মোঃ নজরুল ইসলাম, সোনালী ব্যাংক নাগেশ্বরী শাখা
হিসাব নং- ৩৪১৬৮২৮৫

বিকাশ ০১৭১৫৬৯৫৪৫৫ (নিজস্ব)
DBDL মোবাইল- ০১৭২৩ ০৪৪৩৭২৫

DBDL
মোঃ ফরিদ
১৯৯ ১০৫ ০০১৪১৫৬

*কেউ যদি দান করতে চান এবং ব্যস্ততার কারনে না পারেন তবে আমাদের জানিয়ে রাখতে পারেন। আমরা চেষ্টা করব আপনার কাছে গিয়ে সাহায্য গ্রহণ করার। তা ছাড়া আপনার পরিচিত কোথাও থেকে সাহায্য পাবার সম্ভাবনা থাকলে আপমাদের জানাতে ভুলবেন না।
যোগাযোগের জন্য ০১৮৪১১০৩১৭০ নাম্বারে ফোন করতে পারেন, সকল প্রকার পরামর্শ গ্রহণযোগ্য।

সকল কাগজ পত্র দেখতে here ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *