আয় করতে পারেন বিনা অভিজ্ঞতায়

যারা নতুন এবং অনভিজ্ঞ তাদের জন্যই মূলত এই লেখা। প্রথমেই বলে রাখা ভাল ধৈর্য্য আর একাগ্রতা না থাকলে একাজ আপনাকে দিয়ে সম্ভব নয়।আউটসোর্সিং এবং ফ্রিল্যান্সিং এর সাথে যুক্ত আছেন এমন অনেকেই এ সম্পর্কে ধারণা রাখেন।কিছু বিশ্বস্ত PTC (paid to click) সাইটে এড ক্লিক করে, রেফারেল বাড়িয়ে, একাউন্ট আপগ্রেড এবং আরো নানান প্রকার সহজ কাজ করে আপনি আয় করতে পারেন বেশ কিছু অর্থ এবং সহজে visa,PayPal, payza একাউন্টের মাধ্যমে উত্তোলন করতে পারেন প্রাপ্য অর্থ। তাই আপনাদের সাথে আজ পরিচয় করিয়ে দেব এলিট সাইট গুলোর মধ্যে অন্যতম দুটি সাইটের সাথে, যেখানে কোনো প্রকার অভিজ্ঞতা ছাড়াই প্রতিদিন কিছুসময় কাজ করে সহজেই সাবলম্বী হতে পারেন।যদিও ইদানিংকালে ভুয়া PTC সাইটের পরিমাণ বেড়েছে, তবে এ দুটি সাইট বহুবছর ধরে ইউজারদের পে করে আসছে।

1. https://www.paidverts.com/ref/sanath0

2. http://www.clixsense.com/?8363435

PAIDVERTS: একাউন্ট খুলে তা এক্টিভ করার জন্য প্রথমে আপনাকে BAP এড গুলোতে ক্লিক করতে হবে। টাকা,ডলার,ইউরো এসবের মত PaidVerts এর নিজেস্ব একটি কারেন্সি আছে সেটির নাম হল BAP। আপনি মূলত Paidverts এ BAP আয় করবেন। Paidverts আপনাকে BAP রেখে ডলার দেবে। তবে আপনাকে তারা সরাসরি ডলার দেবে না, ডলার এর অ্যাড দিবে যেটা ক্লিক করলে আপনি ডলার পাবেন, সুতরাং আপনার মূল কাজ হল BAP আয় করা। আপনি সব সময় চেষ্টা করবেন কিভাবে আপনার BAP বৃদ্ধি করা যায়।
কিন্তু কিভাবে?
BAP বৃদ্ধি করার ৩টি পদ্ধতি আছে,
১। Paidverts এর Bonus Add:
Paidverts আপনাকে প্রতিদিন ৮ টি Bonus Add দিবে, প্রতিটি Add এর ভ্যালু হচ্ছে 25 BAP সুতরাং আপনি প্রতিদিন ২০০ করে BAP আয় করতে পারবেন ফ্রি।
২। Paidverts এ ছোট একটা Invest করে:
ছোট ইনভেস্ট বলতে আমি ১ ডলার এর কথা বলছিযা আমাদের বাংলাদেশি টাকায় ৭৭-৭৮ টাকা। এই ইনভেস্ট আপনি দুই ভাবে করতে পারেন,সরাসরি নিজের পকেট থেকে অথবা Paidverts থেকে আয় করে আবার Paidverts এই ইনভেস্ট করা।
৩। Paidverts গেম খেলে ।

CLIXSENSE: এই সাইটটিকে PTS সাইটের জনক বলা চলে। অপারেটিং সিস্টেমও অন্য সাইটগুলোর চেয়ে সহজ। paidverts এর মতো captcha লেখার ঝামেলা নেই মোটেও, এখানে এড গুলোতে ক্লিক করে কয়েকটা প্রাণীর ছবি থেকে বেড়ালের ছবি খুঁজে ক্লিক কিরে ৩-৪ সেকেন্ডে অপেক্ষা করেই পেয়ে যাবেন আপনার প্রাপ্য অর্থ। কাজ শেষ close tab এ ক্লিক করে পূর্ববর্তী পেইজ গিয়ে একি ভাবে বাকি এডগুলো ক্লিক করতে হবে।

বড় বড় ফ্রিল্যান্সিং সাইটে কাজ পেতে গেলে একটা ভাল রেটিং প্রয়োজন,এই রেটিং পেতে অপেক্ষা করতে হয়। তারপরও বলা যায়না আপনি ফ্রিল্যান্সিং সাইট থেকে কাজ পাবেন কিনা।তাই. বড় কাজ খোঁজার পাশাপাশি স্বল্প পরিসরে একাজ করে যেতে পারেন অনায়াসে, আর অনভিজ্ঞরা উপার্জনের পাশাপাশি অভিজ্ঞতাটাও অর্জন করতে পারেন সহজে।
এসব সাইটে টাকা জমা হবার পর টাকা উত্তোলনের জন্য আপনি ক্রেডিট অথবা ডেবিট কার্ড ব্যবহার করতে পারেন। ডেবিট অথবা ক্রেডিট কার্ড না থাকলে Virtual Account যেমন, Paypal অথবা Payza দিয়ে টাকা তুলতে পারবেন।

payza তে এখান থেকে একাউন্ট খুলতে পারবেন- http://www.payza.com

# সেলফোন ডিভাইস থেকে “মজিলা ফায়ারফক্স” ব্রাউজার লাগবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *