মসজিদ না জল্লাদ খানা?

তোমাকে পাওয়ার জন্য হে স্বাধীনতা আর কতকাল ভাসতে হবে রক্ত গঙ্গায়? সারা বিশ্বে মসজিদ কে ব্যবহার করা হয় নামাজ পড়ার জন্য আর আমাদের দেশে মসজিদ কে ব্যবহার করা হয় মিথ্যা ঘোষনা দিয়ে মানুষ হত্যা করার জন্য, তাই বলি কি হয় মসজিদ গুড়িয়ে দাও না হয় যারা মসজিদে নিয়োগ পেয়েছে তাদের শৈষ করে দাও প্রজন্ম এখন মসজিদের সামনে দিয়ে যেতেই ভয় পাবে এটা সাভাবিক, মসজিদ আল্লাহর ঘর হলেও এখন একে জল্লাদের আস্তানা বা শয়তানের কারখানা বলতে আর কোন দ্বিধা নেই, এসব শয়তানের কারখানার শয়তান গুলারে এখনি সময় নিঃশেষ করে দেয়ার নাহয় আরো বড় বিপদ সামনে, নিজেই আস্থা পাচ্ছিনা মাঝির কথা কি শুনবো। মসজিদ নয় যেনো এক একটা জল্লাদ খানা। ইয়া আল্লাহ এই যদি তোমার ইসলাম ধর্ম আর এই যদি হয় তোমার ঘরের কার্যক্রম তবে দয়া করে বাংলাদেশ থেকে তোমার ধর্ম টা ঊঠাইয়া নেও আমাদের ধর্ম মনে হয় তোমার টার চেয়ে উন্নত আর যদি তোমার ধর্ম ই উন্নত হয় তবে এর বিচার কর, যারা তোমার নাম ভাঙ্গিয়ে তোমার সৃষ্টি কে হত্যা করতেছে তোমার ঘর কে ব্যবহার করে। সকলের কাছে অনুরোধ মসজিদ নামক জায়গা থেকে বাচ্ছাদের দূরে রাখুন এই জায়গা মানুষের জন্য নিরাপধ নয়। হয় একে-৪৭ দাও নাহয় মাঝি হাল ছাড় আর পারছিনা সহ যোদ্ধার লাশের ভার নিতে। হে প্রজন্ম হে কমরেড যুদ্ধ এখনো শেষ হয়ে যায়নি মাত্র শুরু আবার হাতে নাও অস্ত্র খুন তোমারি মায়ের পেটে ভাই কে যদি সে জামাতি কিংবা হেফাজতি নামক জানোয়ার হয়, মনে রেখো তোমার ক্ষমা ই কিন্তু তোমার জন্য কাল হয়ে দাড়াবে মনে রেখো প্রজম্ন যুদ্ধ হয়নি শেষ।

৮ thoughts on “মসজিদ না জল্লাদ খানা?

  1. …. সারা বিশ্বে মসজিদ কে

    …. সারা বিশ্বে মসজিদ কে ব্যবহার করা হয় নামাজ পড়ার জন্য আর আমাদের দেশে মসজিদ কে ব্যবহার করা হয় মিথ্যা ঘোষনা দিয়ে মানুষ হত্যা করার জন্য,…প্রজন্ম এখন মসজিদের সামনে দিয়ে যেতেই ভয় পাবে এটা সাভাবিক, মসজিদ আল্লাহর ঘর হলেও এখন একে জল্লাদের আস্তানা বা শয়তানের কারখানা বলতে আর কোন দ্বিধা নেই,….

    ঝা ঝা পোস্ট, গায়ে আগুন লাগিয়ে দিলো

  2. এদের কাজকারবার দেখে ভবিষ্যতে
    এদের কাজকারবার দেখে ভবিষ্যতে নতুন প্রজন্ম মসজিদের সামনে দিয়ে হাটতেও ভয় পাবে। চমৎকার লিখেছেন।

  3. আপনার লেখাটায় আপনি একটা ভুল
    আপনার লেখাটায় আপনি একটা ভুল করেছেন। বাংলাদেশ যেসব দেশের পথে হাটতেছে সেই পাক এবং আফগানেরও কিন্তু একই অবস্থা। বাংলাদেল এখন পর্যন্ত তাদের ছুঁতে পারেনি। তবে কিছুদিনের মধ্যেই তাদের অতিক্রম করে যাবে।

  4. সহজলভ্য মিডিয়ার যুগে আমার
    সহজলভ্য মিডিয়ার যুগে আমার দেশের মানুষ কি দেখতে পারছে না, পাকিস্তান-আফগানিস্তানে মসজিদ, মার্কেট, বাড়ি, শিক্ষা প্রতিষ্ঠান কোন জায়গায় বোমা হামলা বাদ যাচ্ছে না! তবে কি আমরাও সে পথে এগিয়ে যাব? কবে হবে আমার দেশের মানুষের বোধদয়….

  5. আমরা আসলে ফাকি কিংবা আফগান
    আমরা আসলে ফাকি কিংবা আফগান আদলে বাংলাস্থান গড়ার মহড়া দিচ্ছি থুক্কু যৌথ মহড়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *