তোমাকে ভালবাসি মাশরাফি……


‍”আমরা তো বাংলাদেশের মানুষকে তেমন কিছুই দিতে পারিনি। যদি চিন্তা করে দেখেন, আমরা গত ১৫ বছর একঘেয়ে ক্রিকেট খেলে গেছি। কখনো হয়তো জিতেছি। আমি সব সময়ই বলি, বাংলাদেশের ক্রিকেটে প্রতিটি জয়ই খুবই গুরুত্বপূর্ণ ছিল। কিন্তু বেশির ভাগ সময়ই আমরা খুব বাজে খেলে হেরেছি। তার পরও বাংলাদেশের মানুষ আমাদের দিনের পর দিন সমর্থন করে গেছে। খারাপ খেললে গালি দেবে, এটাই স্বাভাবিক। কিন্তু দিনের পর দিন আমাদের যেভাবে সমর্থন দিয়েছে, এটা অসাধারণ। না হলে এই খেলাটায় যে এত মধু আছে, এত আনন্দ আছে, এর কিছুই আমরা পেতাম না।” -মাশরাফি

ভারতীয় বন্ধুদের জন্য। Shame on You! Shame on ‪#‎ICC‬! Shame on ‪#‎INDIANCRICKET‬!

দুই খা: পু:
A charged up Tigers bowled and fielded in the maiden quarter final match against India in way that gave the impression that Bangladesh would win in Melbourne.

We are soory ‪#‎mashrafee‬ …. we have not enough money to buy ‪#‎ICC‬ (‪#‎Indian‬-cricket_council ). We never hold this type of ethics. But we are pique for you. We love you.
Shame for ‪#‎India‬
Shame for #ICC

৪ thoughts on “তোমাকে ভালবাসি মাশরাফি……

  1. খুবই কষ্টকর অনুভূতি। এ ধরনের
    খুবই কষ্টকর অনুভূতি। এ ধরনের অনুভূতি সারা জীবনের জন্য পীড়াদায়ক হয়ে দাঁড়ায়। পারস্পরিক বোঝাপড়া এবং বন্ধনটা জোরদার না হলে পরিবারগুলো ভেঙে যায়। আমাদের দেশের পারিবারিক বন্ধনগুলো ভালোবাসার হয় না, বেশিরভাগ ক্ষেত্রেই হয়ে যায় ভয়ের মাধ্যমে শ্রদ্ধা আদায় করার মতো একটা ব্যাপার। এক্ষেত্রে অভিভাবকদের দায় অনেক বেশি।

  2. খুব জটিল একটা পারিবারিক
    খুব জটিল একটা পারিবারিক সমস্যা আপনি অনেক সাহসীকতার সাথে মোকাবেলা করেছেন,ধন্যবাদ এরকম একটা ব্যাক্তিগত কিন্তু প্রয়োজনীয় ব্যাপার নিয়ে পোষ্টের জন্য।

  3. হা এই ভাবেই ছেলে মেয়েরা সামনে
    হা এই ভাবেই ছেলে মেয়েরা সামনে মাকে নির্যাতন হতে দেখে। কেও কেও আপ্নার মত সাহসি হতে পারে না। তবে আশার কথা গ্রাম গুলিতে প্রায় নির্যাতন কনে এসেছে। সেই ধারা ফিরে আসছে শহরে।

    ধন্যবাদ ভাই আপ্নাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *