মাহমুদুর রহমান মান্নার বিশ্ববিদ্যালয়ে ‘লাশ ফেলার’ বক্তব্যের প্রথম শিকার লেখক অভিজিৎ রায়

মাহমুদুর রহমান মান্না ও সাদেক হোসেন খোকার ফোনালাপে বিশ্ববিদ্যালয়ে ‘লাশ ফেলার’ বক্তব্যের কি প্রথম শিকার ব্লগার অভিজিৎ রায়? মান্না-খোকার ফোনালাপে বিশ্ববিদ্যালয়ে লাশ চাওয়া হয়েছিল। তাহলে কি অভিজিৎকে হত্যা করে প্রথম লাশটি ফেলেছেন ২০ দলীয় জোট? বিএনপি নেতা সাদেক হোসেন খোকা এবং অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তির সঙ্গে মান্নার টেলিফোনে কথা বলার দুটি অডিও ক্লিপে তারই এমন প্রমান মেলে। তাছাড়া মান্নাকে চলমান পরিস্থিতিতে সেনা হস্তক্ষেপের উদ্যোগে আগ্রহ প্রকাশ করতে শোনা যায়। পাশাপাশি বিএনপি জোটের আন্দোলন জোরদারে বিশ্ববিদ্যালয়ে লাশ ফেলার কথাও বলতে শোনা যায় তাকে। আসলেই শেষ মরন কামড় দিতে চাচ্ছে বিএনপি। দেশের মানুষের রক্তের ওপর দিয়ে তারা ক্ষমতায় যেতে চায়। বিএনপি নেত্রী খালেদা জিয়ার মুখোশ প্রতিদিনই উন্মোচিত হচ্ছে। তিনি এখন জঙ্গীর নেত্রীতে পরিণত হয়ে গেছেন। হতাশা থেকে উনি এমন একটি জায়গায় চলে গেছেন যার করুন পরিণতির জন্য আমাদের আরও কিছু দিন অপেক্ষা করতে হবে। অসাংবিধানিক পথে ক্ষমতায় যাওয়ার যে চক্রান্ত চলছে তার মুখোশ আজকে উন্মোচিত হয়ে গেছে।

৫ thoughts on “মাহমুদুর রহমান মান্নার বিশ্ববিদ্যালয়ে ‘লাশ ফেলার’ বক্তব্যের প্রথম শিকার লেখক অভিজিৎ রায়

  1. আওয়ামীলীগ সব কিছুতে রাজনীতি
    আওয়ামীলীগ সব কিছুতে রাজনীতি খুঁজে। একটা অসুস্থ দল। মান্না নয়, এই খুনের দায় সরকারের। সরকারের পুলিশের সহযোগীতায় খুনীরা এই হত্যাকান্ড চালিয়েছে। পুলিশ নিরব দর্শক ছিল। আপনি সেই দলের দালালী করছেন। লজ্জা থাকা উচিত।

  2. মাহমুদুর রহমান মান্নার
    মাহমুদুর রহমান মান্নার বিশ্ববিদ্যালয়ে ‘লাশ ফেলার’ বক্তব্যের প্রথম শিকার লেখক অভিজিৎ রায় -এটা বলা হলে ব্যাপারটা অতিসরলীকরণ হয়ে যাবে। এটা বলে সরকার নিজের দোষ ঢাকছে ও বিএনপি-কে শায়েস্তা করছে। কিন্তু আসল কারণ ও অপ্রাধী ধরাছোঁয়ার বাইরে রয়ে গেছে।

  3. “মাহমুদুর রহমান মান্নার
    “মাহমুদুর রহমান মান্নার বিশ্ববিদ্যালয়ে ‘লাশ ফেলার’ বক্তব্যের প্রথম শিকার লেখক অভিজিৎ রায়” এটা সম্পূর্ন অযৌক্তিক একটা কথা এবং এটা বলে জঙ্গিগোষ্ঠী এবং মৌলবাদীদের এই হত্যার দায় থেকে বাঁচিয়ে দেওয়া হয় এবং সরকারের ব্যার্থতাকে আড়াল করা হয়।

  4. লেখক মোহাম্মদ নাসিম এর
    লেখক মোহাম্মদ নাসিম এর বক্তব্য শুনেছেন নাকি ?অভিজিত্‍ রায়ের হত্যাকান্ডের সাথে রাজনৈতিক কোন কারন জড়িত বলে নাসিম বৈ অন্য কারো মনে হয়না ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *