পুলিশ প্রধানের রাজনৈতিক বক্তব্য জাতীর জন্য শুভ নয়।।

এটা আপনি কি বললেন। আমি যতটুকু জানি আপনি একজন সরকারী কর্মকর্তা। আপনার কাজ হবে আপনার উপর অর্পিত দ্বায়িত্বটুকু মাত্র এর বেশী আপনি কিছু করতেও পারবেন না বলতেও পারবেন না। আপনি সত্যিকার অর্থেই পুলিশ প্রধান হন আর আপানার হাতে যদি বেগম জিয়ার আইন ভাঙ্গার কোন প্রমান থাকেই থাকে তবে কেন তাকে খোলাআম ছেড়ে রেখেছেন। পুলিশ হয়ে পুলিশী বক্তব্য দিন রাজনৈতিক বক্তব্য দেয়া থেকে নিজেকে দুরে রাখুন এতে আপনার আখেরে ভাল হবে। আমি কিন্তু জামাত বিএনপিকে মনেপ্রানে ঘৃন্না করি। তারপরও দোশের প্রচলিত রাজনৈতিক অধিকার গুলি প্রয়োগ করেই ওরা কিন্তু কাজ বা অকাজ যাই বলুন না কেন সেগুলি তারা করে যাচ্ছে। যারা এই অকাজ করে পালিয়ে যাচ্ছে তাদের অন দি স্পট গুলি করে হত্যা করুন, কেও আপনাদের কিচ্ছু বলবে না। দুকৃতিকারী সবার জন্যই দুষ্টুতিকারী। কোন অবস্থাতাতেই তারা যেন ছাড় না পান। আপনার পুলিশ বাহিনীতে ছড়িয়ে আছে হাজার হাজার জামাত বিএনপির মাইনে করা সদস্য। তাদেরকে চিহ্নিত করে অবিলম্বে ট্রামিনেট করার ব্যাবস্থা করলেই দেখবেন দেশ ভোজ বাজির মতো পাল্টে যাচ্ছে। বেড়া যখন ক্ষেত খায় তখন কি চোরের দেখা পাওয়া যায়।

রাজনীতি ছেড়ে দিয়ে সরকারী কর্মকর্তার দায়িত্বটাই পালন করুন।

৭ thoughts on “পুলিশ প্রধানের রাজনৈতিক বক্তব্য জাতীর জন্য শুভ নয়।।

  1. বিষয়টা খুবই গুরুত্বপূর্ণ।
    বিষয়টা খুবই গুরুত্বপূর্ণ। পুলিশপ্রধান রাজনৈতিক বক্তব্য দিচ্ছে। এর চেয়ে বড় কথা হচ্ছে, পুলিশপ্রধান সরকারি দলের মুখপাত্রের ভূমিকায় নেমেছে। এটা অবশ্যই জনগণের জন্য একটি নেতিবাচক ঘটনা। এর বিরোধিতা করা দরকার।

  2. পুলিশপ্রধান নিরলজ্জের মত কথা
    পুলিশপ্রধান নিরলজ্জের মত কথা বলেছে। সে যে আওয়ামী লীগের একজন আজ্ঞাবহ লোক, সেটা প্রমাণ করলো আরও ভালভাবে !

    জনগনের ট্যাক্সের টাকায় কেনা গুলি জনগণের উপর নির্বিচারে প্রয়োগ করা চলবেনা… !

  3. ফুলিশ প্রধান, সেবা প্রধান
    ফুলিশ প্রধান, সেবা প্রধান ****** তমুক প্রধান নির্বাচিত হয় রাজনৈতিক বিচারের। এগুলি বন্ধ না হলে এই সব কাজ চলতেই থাকবে

  4. গণতন্ত্র যখন জনগনেরর না হয়ে
    গণতন্ত্র যখন জনগনেরর না হয়ে শাসকগোস্টির হয়ে যায় তখন এই রকমই হয়। প্রজাতন্ত্রের কর্মচারীরা এখন সরকার দলীয় রাজনীতির পৃষ্টপোষক হয়ে গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *