পূণঃ পূণঃ পুন্দানিতে ত্যারেকের গুহ্যধারে ঘা হৈগেসে:ফাকিং ফখা

ইস্টিশন মাস্টার বরাবর ,
জনাব পিলিজ লাগে ইস্টিশনে প্রকাশিত উক্ত খবর খানা মুছিবেননা ।
পাঠক বরাবর ,
দয়াকইরা ছুড ভাই বেরাদর ,এবং মায়ের জাত আপুরা এই খবর থেইকা বঞ্চিত ,আপনাদের সম্মান রক্ষার্থে বলিতেছে উক্ত মজিদিও খব্রাখবর আপনাদের না দেখাই শ্রেয় ।

পুটুতে ঘা যার=চোরা ত্যারেক:ফাকিং ফখা

মজিদিপোর্টার: মু ক্ছে দা লী



ইস্টিশন মাস্টার বরাবর ,
জনাব পিলিজ লাগে ইস্টিশনে প্রকাশিত উক্ত খবর খানা মুছিবেননা ।
পাঠক বরাবর ,
দয়াকইরা ছুড ভাই বেরাদর ,এবং মায়ের জাত আপুরা এই খবর থেইকা বঞ্চিত ,আপনাদের সম্মান রক্ষার্থে বলিতেছে উক্ত মজিদিও খব্রাখবর আপনাদের না দেখাই শ্রেয় ।

পুটুতে ঘা যার=চোরা ত্যারেক:ফাকিং ফখা

মজিদিপোর্টার: মু ক্ছে দা লী


মজিদেস্ক::পূণঃ পূণঃ পু মারা খাইয়া ত্যারেক জিয়ার ড্যাশে এক ধরনের ঘা হৈয়াছে বলে জানিয়েছেন বিম্পির ল্যাডি কিলার ,একসময়ের কুখ্যাত বক্তা ফাকিং কাওয়ার্ড ফখাউল ইসলাম আলুডিম ।
গত ২০১৪সালের ডিসেম্বর মাসে বাঙ্গালী নতুন ইতিহাসবীদ একসময়ের বিখ্যাত বস্তাভর্তি টেকাটুকা চোর ,ভবিষ্যতের কুইকি রাষ্ট্রপ্রধান বেগুন জেএসসির জেষ্ঠ্য পুতুরো জনাব চোরা ত্যারেক লন্ডনর এসির তলে বসিয়া বক্তব্য প্রুদান কালে হাজার বছরের শ্রেষ্ঠবাঙ্গালী বঙ্গবন্ধুর আসল ইতিহাস মুছিয়া নতুন ইতিহাস বানাইবার হুমকি প্রদানের পর ফখা উক্ত কথা বেক্ত করেন।
ফখা বলেন ,লন্ডন বসিয়া খালি ইতিহাস নিয়া কু বক্তব্য প্রুদান করিয়া বিম্পির জাত রক্ষা করিয়া যাইতেস অতচ এইদিকে বসিয়া দুটো কু কথা আমারই শুনিতে হয় বেডা ফাকিং কাওয়ার্ড।
ফখা আরো বলেন ,বেডা ফাকিং কাওয়ার্ড ডুপ্লিকেট মাল পিছনে বসিয়া রাজারে হালারপুত কওয়া যায় পারলে তুমি দেশে আসিয়া উক্ত বক্তব্য প্রুদান করিয়া নিজের বাপের সম্মান রক্ষা করিয়া দেখাও যে তুমি বাপের বেডা ত্যারেক ।
দুঃখের ঠেলায় খ্যাক খ্যাক করিয়া কাঁদিতে কাঁদিতে ফখা বলেন ,

তারেকের লাগিয়া বিম্পি পঁচিয়া পঁচা মল হৈয়া যাইবে উহাতে কুন সন্দেহ নাই অতচ মেডাম তাহাকে থামিতে বলেনা ।তাহার উরুস্ঠুংগা মূলক বক্তব্যে মেডাম তাহাকে আরো উত্‍সাহ দিয়া যাইতেছে ।বলি মেডাম আমরা কি আর আগের মত টেকা খরচ করিতে পারি ?
লন্ডনে এসির তলে বসিয়া ,সাড়ে তিনশ টেকার হট ডগ আর বার্গার খাইয়া ,লন্ডনের সূরাহ পান করি উরুস্ঠুংগা মূলক বক্তব্য প্রুদানে
পূণঃ পূণঃ পুন্দানিতে তাহার নামে প্রায় ১১৭খানা মামলা জমিয়াসে বলি এতুটেকা যদি মামলায় যায় তাহলে ৫ তারিখের আন্দুলন সফল করিব কি আমার বাপের সম্পত্তি বেচিয়া মেডাম?

এদিকে বাকশাল সরকার শেখের বেটী শেখ হাসিনা নির্দেশে বাকশালীয় পুলিশ বেগুন জেএসসির বাসার সামনে বালির ট্রাক রাখিয়া দেওয়ায় ফখা এর তীব্র থেকে তীব্রতর প্রতিক্রিয়া জানিয়ে মজিদকন্ঠকে বেক্ত করেন ,পুলিশ বেডারা সাগোলের লাদি ।মেডামকে যতই বালিচাপা দিয়া আটকাইয়া রাখিবার চেষ্টা কর আমরা ৯০সালের নেয় ঝাপাইয়া পরিয়া মেডামকে উদ্ধার করিব ,বাকশাল হটাইব উহা কেউ ঠেকাইতে পাইরতনা ফাঁচ তারিখ কড়া আন্দুলন হবে।মনে রাখোনা কেন হরতাল একটি রাষ্ট্রের জন্য শুভ হৈয়া আসে ।কিছু জনসংখ্যা হ্রাসে সাহায্য করে ,সবকিছু পূণরায় সংস্করনে হেল্পায়।
পাঁচ তারিখের আগে মেডাম যেন ঘর থেকে না বের হয় এজন্য মেডামকে হুশিয়ারি সংকেত জানিয়ে ফখা বলেন ,

সাবধান মেডাম ঘরেত্তোন ফাঁচ তারিখের আগে বাহির হৈবেন্না সামনে বাকশালীয় চোরা বালি ,যে কুন সময় চাপা পরিতে পারেন।

৬ thoughts on “পূণঃ পূণঃ পুন্দানিতে ত্যারেকের গুহ্যধারে ঘা হৈগেসে:ফাকিং ফখা

    1. না ব্রো ভদ্রভাবে সমালোচনা আমি
      না ব্রো ভদ্রভাবে সমালোচনা আমি করবার পারিনা ,আমি এইরাম ই ।তয় সুজন ভাই কাইলকা কিন্তু অনেক ভদ্র ঘরের ক্ষানকির পুতগো ককটেল মারতে দেখা যাইব ,পেট্রোল বোমা মারতে দেখা যাইব,গাড়ি ভাংচুর করতে দেখা যাইব,বেচারা রিক্সাওয়ালা চাচার একমাত্র সম্বল রিক্সায় আগুন লাগাইতে দেখা যাইব ,নিরীহ মা বোনরে রাস্তায় অপদস্ত কিংবা খুন হৈতে দেখা যাইব ,পুলিশের উপ্রে পুটু ডলতে দেখা যাইব,শিশু টোকাই ছেলেটা কাগজ টোকাইতে পারবেনা না খাইয়া থাকব ,দেশ অচল হৈব।
      তাদের চোদার কেউই নাই খালি আমাগো দেখলেই আপনাগো ভদ্রতার কথা মনে হয় কেন এই বৈষম্য ব্রো ?
      আল্লাহর দয়ায় উন্নয়নশীল বাংলাদেশ যারা কালকে ভাইঙ্গা চুইরা রোহিঙ্গাদের গ্রামের মতন বানাইবো সেই ক্ষানকির পোলাদের সমালোচনা ভদ্রভাবে করবার প্রশ্নই আসেনা ।

    2. ভদ্র ভাবেও সমালোচনা করা যায়।

      ভদ্র ভাবেও সমালোচনা করা যায়।

      ভদ্র লোকের জন্য অবশ্যই ভদ্র সমালোচনা প্রাপ্য।
      অভদ্র হইলে কি করিতে হইবে রঙ্গিন সুজন সখি? তাহাকে কি পুন্দানো ফর্য হইয়া যাইবে না?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *